New Attitude Status In English for Whatsapp

  মনোভাব আমার মধ্যে শৈশব থেকেই, জন্মের পরে আমি কারও সাথে দেড় বছরও কথা বলিনি !!




আমাদের মতো কিছু ছেলে যদি হ্যান্ডসাম হয় তবে মেয়েটি মনে মনে নিজেকে প্রত্যাখ্যান করে যে ভাঙবে না !!




রাশিফলে শনি, মনে টাকা এবং আমাদের সাথে শত্রুতা, তিনটিই স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক !!




আমার উদ্দেশ্যগুলি পরিষ্কার, এই কারণেই লোকেরা প্রায়শই আমার বিরুদ্ধে থাকে !!




তিনি বলেছিলেন যে আমি সুন্দর হাসিনা, আমি কথা বলেছি, আমিও একটি রোম্যান্টিক জারজ !!




সে কি আমাদের কষ্ট দেবে, আমরা জন্মহীন!




ছোকরি বলেছিল যে ছবিটি খুব ভাল, আমি বললাম, "সুযোগটি মারবেন না!




আমাকে কখনও পছন্দ করলো না, আমি আপনাকে একটি পাগল বলি, আমরা আপনাকে হৃদয়ে একটি পাথর দিয়ে গুলি করব !!




সবাই হাঁটছে বলে হিংসা করছে, আর যদি তারা চলতে থাকে তবে এতে আপনার কী দোষ !!




অডিও আমাদের থেকে চার ফিট এগিয়ে, বাবু, তুমি কোন শহর!




আপনি যদি পৃথিবীর একশো রাউন্ড নেন তবে সেরা স্ট্যাটাসটি কেবল আমার স্ট্যাটাসে পাওয়া যাবে !!




আমি একটু বোকা, মাঝে মাঝে আমি নির্বোধ, কারও হৃদয়কে আঘাত করা আমার স্বভাব নয় !!




আপনার বাবাকে আমাদের এলাকায় সর্বদা ঘোরাঘুরি করতে বলুন, তার পরিবারের পক্ষে কেবল নামই যথেষ্ট!




শখ থেকে দূরে চলে যাওয়া, তবে অনেক কিছু মনে রাখবেন, পিছনে ফিরে দেখার অভ্যাস নেই।




পরিস্থিতি নিয়ে কথা বলবেন না, বন্ধু, তোমার বন্দুকের চেয়ে লোকেরা আমার চোখকে আরও ভয় পায় !!




যাইহোক, আমার জীবনে প্রচুর মেয়েরা আসে তবে সুখী হবে যার জীবনে আমরা থাকব !!




আপনারাও আমাদের প্রশংসা করবেন, কেউ যদি আমাদের মৃত্যুর গুজব করে, ছড়িয়ে দিন, বন্ধুরা!




সে মেহেবুবের বাড়ি হোক বা ফেরেশতাদের দেশ, যিনি হাল ছেড়ে দিয়েছিলেন, তখন আমরা ঘুরে দেখি না এবং দেখেছি !!




সে আমাকে প্রতিদিন আমার ভাইয়ের থেকে কিছুটা দূরে থাকতে বলে, যে তাকে বোঝাবে যে তার ভাই নিজেই আমাকে ভাই বলে ডাকে !!




আমার জীবনের মাত্র তিনটি নীতি আছে, আবেদন, অনুরোধ এবং তারপরেও যদি আপনি রাজি না হন তবে দিন!




আমাদের সাথে জড়িয়ে যাওয়ার আগে আমাদের ইতিহাস জেনে, সোজা মুখ ইতিহাস গভীর করে দেয় !!




স্টাইলটি আলাদা, আমার মনে হয়, সবাই গন্তব্যকে পছন্দ করে!




আমি সত্যই লেখার কারণে amখ্যাত ", তবে কেবল আজই আমি সবচেয়ে ব্যয়বহুল বিক্রি করি !!




আমরা কাউকে বিনা পয়সায় গালি দিই না, হাসি তো দূরে পাগলি !!




সত্যি বলুন, আস্থা আমাদের সাথে লড়াই করা কঠিন হয়ে উঠবে, নইলে এ জাতীয় ইতিহাস পড়তে অসুবিধা হবে !!




বাবু দেখুন, আপনি যদি আমাকে ভালবাসতে চান তবে লাইফ টাইম করুন, কারণ আমিও পপকর্নের সাথে সময় পার করি !!




আমি সবাইকে হাসতে দেখতে চাই, কাউকে ফাঁকি দিয়েও কান্নাকাটি করা আমার অভ্যাস নয় !!




আমাদের একা থাকার আগ্রহ নেই তবে কী করব, আমরা আমাদের মনোভাব সহ্য করতে পারি, আমরা আজ অবধি এটি মেলেনি !!




আমি কখনই কারও জন্য ভাবিনি, যাকে ভেবেছিলাম আমি জানি।




এটি বিশ্বাস করা হয় যে পাগলি আজ অবধি কোনও গার্লফ্রেন্ড করেনি, তবে কলেজের জন্য সমস্ত পরামর্শ নিতে আমাদের কাছে আসেন !!




কিছু লোক নিজেকে সিংহ মনে করে তবে আমরা সেই মানুষ যারা কারাগারের মতো সিংহকেও ঘোরাই !!




আমরা ব্যয়বহুল এবং দুর্দান্ত জিনিস বিক্রি করি, লোকেরা ইমান বিক্রি করে এবং আমরা হাসি বিক্রি করি !!




আপনার শখকে মাঠে রাখুন, আমরা কিছু হারিয়েছি, আপনিও হারিয়েছেন !!




লোকেরা আমাদের বড় মানুষ বলে, কারণ আমাদের মন্দিরে আমাদের আগমন কেউ বুঝতে পারে না !!




আমি বিপদগুলির কারণে গেমটি পছন্দ করি কারণ আমরা এই গেমগুলি উত্তরাধিকারসূত্রে পেয়েছি !!




বেলআউটে পাওয়া সুখ আমরা পছন্দ করি না, কারণ আমরাও মাড়িতে নবাবের মতো বাঁচি !!




কখনই ঘৃণা করতে শেখায়নি, আমি এমনকি ব্যথা বুঝতে চেয়েছিলাম !!




আমরা যে চারটি দেয়ালে তাদের জায়গা খুঁজে পাই না, আলেকজান্ডারও পৃথিবী জয়ের জন্য ভ্রমণকারী হয়ে ওঠে !!




কিউট, আমি শৈশবকাল থেকেই ছিলাম, তাঁর জন্মের সময় মা কী ছিলেন, তবে নাসাকেও চুমু খেতে বাধ্য করা হয়েছিল!




জীবন যদি বেঁচে থাকে, তবে আপনাকে বাজতে হবে এবং আপনার শিখা প্রদর্শন করতে হবে !!




আমি যদি দেখা করতে চাই, আলেকজান্ডার হিসাবে না আসি, আমি আমার বইয়ে লিখেছি!




এরকম একটি ## কোনও শহর নয়, ## যেখানে ## আপনার নিজের শহর নয় ##, এমন কোনও গ্যাগ * নেই যেখানে তার নিজের নেই !!




প্রতিদিন ডিপি পরিবর্তন করার মতো সেই ক্রেজি উক্তিটি কিছু করবে না, যদি এত হ্যান্ডসাম থাকে তবে আমাকে শিখা দেখান !!



আমার সময়টি কিয়ামতের মতো, আমি অবশ্যই তা মনে রাখব !!




ধরা যাক আমরা বই বা সংবাদপত্রগুলিতে ছড়িয়ে দিতে পারছি না, তবে এর চেয়ে কম কী আছে, খুদারোতে আমাদের নিজস্ব গণনা আছে!




আমার মন হারাবেন না, বন্ধু, তোমার মন যতটুকু, আমার মন উদ্বিগ্ন !!




সাহসের কথা বলবেন না, পাগলি, আমরা সিংহের সাথে আমাদের সেলফিও তুলি !!




আমি যা পছন্দ করি তা ছাড়ি না, তবে ভয় পাবেন না, আমি ফুলগুলি ভাঙি না !!




আমার ## কোনও ## তরোয়ারের ## অস্তিত্ব নেই, আমরা প্রতি ## রাউন্ডে আমাদের ## আবেগ দিয়ে ## যুগ জিতেছি !!




যাইহোক, অনেক মেয়ে আমার জন্য পাগল, তবে আমি কেবল একটি সম্পর্কে পাগল !!




আমি ভেবেছিলাম যে Godশ্বর আমাকে এই ম্যাডামের জন্য পাগলি কীভাবে তৈরি করবেন তাও আমাকে ভাবিয়ে তুলেছে।




প্রতিটি মেয়েই আমাদের বান্ধবী হয়ে যায়, এটি আমাদের ক্লাসে হয় না এবং, আমি কিছু মেয়ের প্রেমিক হয়ে যাই, এটি আমাদের সংস্কৃতিতে নেই !!




আমাদের কেউ কী করবে স্যার ... আমরা মায়ের দোয়া এবং বাবার পিস্তল বাড়ি থেকে কেড়ে নিই !!




আমার বন্ধুত্বের সদ্ব্যবহার করুন কারণ আপনি আমার শত্রুতা হারাতে পারবেন না !!




আমিও শরীফ ছিলাম, তবে শরাফতের সাথে কখনো নিজের তৈরি করিনি !!




লোকেরা বলে যে মেয়েটি অনেক মনোভাব দেখায়, এখন যদি আমার জীবন থাকে তবে সেও তা প্রদর্শন করবে !!




আমার বয়স এত বেশি না হলেও কেন জানো না, মহান প্রেমিকরা আমাকে সালাম দেয় !!




যার যার ইচ্ছা সহজেই সে পায়, একগুঁয়েমাই যা শব্দে লেখা নেই!




আমি এমন কাউকে খুঁজছি যিনি আমার ভালবাসাকে ভালোবাসেন, অন্যথায় মানুষও অর্থের সাথে মিশে যায় !!




আমি না বিক্রি হয়েছি না আর বিক্রিও করতে পারব না, আমিও বুঝতে পারছি না যে আমি হাজারের মতো !!




আমরা আজ অবধি পরীক্ষার অনুলিপিও করি নি, তোর খামারের মুলা কী !!




আমার কোনও ধরণের তরোয়াল এবং তখত-ও-তাজ নেই, আমি নিজের দক্ষতা এবং হাসি দিয়ে মানুষের হৃদয়কে শাসন করি !!




আরও বিক্রেতারা আছেন, যান এবং কিনুন, আমরা ভাগ্য মিশ্রিত করি, ভাগ্য নয় !!




শুধু মনোভাব নিয়ে কিছুই হয় না, হাসি দু'জনের মন জয় করে !!




ভালোবাসার দুটি মিষ্টি কথায় আমাকে কিনে দাও, সম্পদ ভাবলে আমাকে পুরো বিশ্ব বিক্রি করতে হবে !!




আমার অভিমান তোমার ওজনের চেয়ে বেশি, পাগলি !!




অস্ত্রগুলি কেবল ভয়ের জন্য রাখা হয়, ভয়ে, নামটি যথেষ্ট!




আপনি Vsapp, পাগলির কথা বলছেন, আমরা এমনকি ওলক্সে একটি মেয়েও পাই!




সিংহের মুখ দিয়ে কোনও সিংহ তৈরি হয় না, কিছু দক্ষতা রক্তে থাকে যা শেখানো হয় না !!




আমার বৃদ্ধ মেয়ে বন্ধুটি আজও আমাকে দেখে হাসে, বলে তার বড় জারজ আছে, এখনও দেখতে সুন্দর লাগছে !!




ধরুন এখন নাম এবং পরিচয় ছোট হলেও মানুষ একদিন আমার সাথে দেখা করার জন্য লাইন লাগিয়ে দেবে !!




তেরি মেরি জোড়ী না জামে ছোরি কারণ আপনার দৃষ্টিভঙ্গির চেয়ে আমাদের ওজন বেশি, আমরা জুতো পরে থাকি !!




জীবনের এই মুহুর্তে, আমি বুঝতে পারি না এই মেয়েটি বা সেই মেয়েটিকে থাপ্পর মারবে কিনা !!




আমার চরিত্রটি আমার বন্ধুর মতো জ্বলে উঠেনি, আমার মধ্যে অনেক ঝামেলা রয়েছে।




গার্লফ্রেন্ড হওয়া উচিত সিংহী, সেও দুশ্চরিত্রা!




আমার সাথে খুব একটা সংযুক্তি নেই কারণ শত্রুরা বলে যে আমি যুবক, মৃত্যুর ভয় নয়, তোমার একাকীত্বের ভয়ে !!

Post a Comment (0)
Previous Post Next Post