A Good Attitude Quotes for Instagram

 কারও সাথে রাগ করা আমার স্বভাব হয় না, রাগী মানুষ তারাই নিজের উপর রাগ করে !!




আপনি যেমন অর্জু পুরী হবেন ঠিক তেমনই আমরা আপনাকে বেলআউটে নামিয়ে দেব না !!




আমার কারণে যখন কারও হৃদয় ভেঙে যায় তখন কিছুক্ষণ পরে খারাপ লাগে !!




যদি কেবল সময় ব্যয় করতে হয় তবে অন্য কারও চেষ্টা করে দেখুন, আমরা দুজনেই ভালোবাসার এবং বন্ধুত্বকে পূজার মতো পছন্দ করি !!




লোকেরা আমাদের ছবি দেখে কেবল আমাদের চুমু খায়, তারা সামনে এলে কী করতে হবে জানি না !!




কিছু লোক আমার সাথে রাগ করেও থাকে, কারণ আমার ঠোঁট আমার হৃদয়ে যা বলে তা বলে !!




পাগলি আমার শহরে তোমার নাটক খেলবে না, এখানে আমরা আমেরিকার ওবামার মতো বিখ্যাত!




হৃদয় নরম এবং মন উষ্ণ, অন্য সব কিছুর উপরে!




আমি কানহা, আমি কানহা এবং আমি কানহা থাকব, আপনি সিদ্ধান্ত নিতে হবে আপনি গোপী হতে চান, মীরা নাকি রাধা !!




ভাল লোকেরা নিজেরাই খেতে খেতে ঝাঁকুনি দেয় কারণ তাদের নিজস্ব স্টাইলটি সবচেয়ে আলাদা different




আমাদের হৃদয়হীন মানুষদের ভয়ের কিছু করার নেই, আমরা সেখানে পা রেখেছি যেখানে কোনও উপায় নেই !!




আমরা যে বিশ্বকে সালাম দেবো না, আমরা সেই এক ব্যক্তি যে একদিন বিশ্বকে সালাম দেবে !!




কারও এই ভুল বলার বিষয়ে আমি অবগত নই, আমি এটির সন্ধান করার কোনও সন্ধান পাই না !!




আপনি চালাক, এটি একটি ভাল জিনিস, তবে আমাদের বোকা মনে করবেন না, এটি তার চেয়ে ভাল জিনিস !!




আমরা কখনই কাটা ঘুড়ি আর কোনও লুকানো মেয়ের পিছনে দৌড়ে যাই না !!




আত্মা যদি আমাদের বহন না করে, তবে আপনার এটি বলার মতো সাহস নেই!




গলগাপ্পাসে মেয়েরা এত বেশি মারা যায় না, আমার নাম জানার জন্য তারা যতটা মারা যায় !!




এটাই আমার খাওয়ার স্টাইল, এতগুলি হোঁচট খাওয়ার পরেও কীভাবে সোজা হয়ে যায় !!




কিছু লোক খারাপও হবে, যা আমরা পছন্দ করি না !!




আমরা যারা মিথ্যা বলতে চাই না তাদের প্রতারণা করি, কেবল আমাদের বোঝা প্রত্যেকের বিষয় নয়।




বুদ্ধিমান হওয়ার চেষ্টা করবেন না, কারণ আমার চুলগুলি আপনার চেয়ে লম্বা!




আমিও ভালোবাসার এই পৃথিবীতে রিজার্ভেশন চাই, পেশা প্রেম আর আমি বর্ণের প্রেমিকা !!




আমার পরিন্ডোকে বন্দী করার কোন আবেগ নেই, আমি এক পাগল ব্যক্তি যিনি এক সাথে উড়তে বিশ্বাসী !!




তোমার ঘৃণায় এমন কোনও শক্তি নেই যা আমার কামনা মুছতে পারে, আমার ভালবাসার সমুদ্র তোমার চিন্তার জন্য খুব গভীর !!




আমার হৃদয়কে এভাবে বন্দী করো না, আমি হৃদয়ের প্রেমিক, তোমার খাঁচার পাখি নয় !!




শাস্তি বা কৈফিয়ত নয়, জ্বলজ্বলকারীদের জন্য আমাদের সেলফিই যথেষ্ট!




আপনি অন্য কারও প্রতি আপনার মনোভাব দেখান, আমার নিজের জীবনে দেখার সময়ও আমার নেই!




পাগল চোখে বাঁকানো, আমাদের দেখার অধিকার আমাদের নেই !!




আমি শক্তি এবং অর্থ বিবেচনা করি না, তবে প্রকৃতি এবং সম্পর্কগুলি প্রয়োজনীয় !!




পাগলি তুমি শুধু আমার স্ট্যাটাস পড়েছো, ভালবাসা তোমার নিজের হয়ে যাবে !!




আমাদের ইচ্ছাটি এতটাই সস্তা বা ঘৃণা নয়, আমরা Godশ্বরের সেই লোক যারা কেবল প্রার্থনায় মিলিত হয়।


মনোভাব শায়রি


সে চোখে তাকাচ্ছিল, পড়ে গিয়ে আড়ষ্ট হয়ে রইল, অন্ত্রে কী শক্তি ছিল, বাতাসেও জ্বলতে থাকল প্রদীপটি !!




আমরা অতিথি নই তবে রুনাক-এ-মাহফিল, জীবনে কেউ সময় এসেছে মনে পড়বে !!




যেদিন আমি গিয়েছিলাম, আমি আমার পথ পরিবর্তন করেছি, আমি প্রতিশ্রুতি দিয়েছি যে আমি আর কখনও পিছনে ফিরে তাকাব না!




সমর্থন খোঁজার দরকার নেই, আমরা একাই পুরো উত্সবের সমান!




আমি জানি আমার আত্মা আপনাকে হারাবে, আমার কি করা উচিত, আমি এটি চাওয়ার অভ্যস্ত নই !!




যাইহোক, আমরা চিতির সাথে শত্রুতা করি না, তবে মাঝখানে আসলে আমরা সিংহকেও ছাড়ি না




আমার মধ্যে এখনই অনেক ভুল বোঝাবুঝি আছে, যে যে বুঝতে পেরেছিল, কেবল নিজের বোঝে !!




কেউ যদি আপনার মতো মনে হয়, আমি হৃদয় দেব, দেখছি, আমি অন্য কারও হয়ে যাব !!




বাজিরাওয়ের মতো আমরাও মৃত্যুর আগ পর্যন্ত তা করবো ঠিক যেমন রাস্তায় মস্তানির সাথে চড়ে !!




আপনি যেভাবে আসতে চান, আমার চারপাশে আমার ভালবাসা রয়েছে!




লোকেরা বলে যে আমার সময়ও আসবে, আমি বলি আমি নিজেই সময় নিয়ে আসব !!




আমাদের স্টাইলটি যদি কেউ না রাখে তবে তা ঠিক থাকবে, কারণ স্টাইলটি বৃষ্টির দ্বারা চাপানো হয়েছে, ঝড়ের সাথে নয় !!




আমি এই মুহুর্তে কুখ্যাত কারণ আমি জানি না একজনের মতো কীভাবে পরিবর্তন করতে হয় !!




যদি এটি কেটে ফেলা হয় তবে পুরো জীবনটি অন্ধকারে কেটে যাবে, কারও কাছে এটি পোড়ানোর দাবি করলেন।




লোকেরা এখনও আমাদের ভালবাসা পেতে আগ্রহী, এবং আমাদের মধ্যে একজন আছেন যারা অপরিচিতের জন্য অপেক্ষা করছেন সবাইকে প্রত্যাখ্যান !!




ভাগ্যের সাথে বলুন যে আমরা তাকে কখনই ডাকব না, আমরা ক্ষতিগ্রস্ত বা হেরেও ছিলাম না আমরা কখনও হারাবো না !!




এমনকি এই শহরের বাতাসও আমাদের বিরুদ্ধে চলাচল করতে পারে না, তাই আমার শত্রুরা, আপনার অবস্থা কী !!




এখন আমি নিজের সাথে দেখা করতে পছন্দ করি, মানুষের কাছ থেকে শুনেছি আমরা খুব খারাপ!




আমরা যদি জীবনের কোনও পর্যায়ে খারাপ লাগি তবে দুনিয়া বলার আগে আমাদের বলুন !!




আমি পাগল বাচ্চা কিন্তু আমি মন থেকে সৎ, আমি কিছুটা ভবঘুরে তবে আমি তোমার পাগল !!




সম্ভব হলে আমাদের থেকে দূরে রাখুন, অভ্যাসগতভাবে আমরা মানুষের অভ্যাস হয়ে যাই !!




আমাকে অনুসরণ করার সাহস আমার দরকার, এমনকি আমার সাথে হাঁটাচলা আমার ছায়াকে ভয় পেয়ে গেল !!




আমি আমার প্রেমে বাচ্চাদের মতো আছি, যা আমার, তা আমার, অন্য কারও উচিত কেন !!




আমাদের উদ্বেগ ছেড়ে দাও, আমরা এমন ধরণের মানুষ যারা কিছুতেই ঘৃণা করে না, শুধু ভালবাসাকে মেরে ফেলে !!




মানুষের দৃষ্টিতে আমাদের কোনও মূল্য নেই, তবে এমন কেউ থাকবে যে আমাদের হাত ধরে নিজেকে গর্বিত করবে !!

Post a Comment (0)
Previous Post Next Post