Attitude Quotes That Will Help You Be More Positive

 বনের মধ্যে আমাদের জুতাগুলির চিহ্নগুলি যে সিংহের চোখে দেখেছিল তার চোখে খুব অদ্ভুত এক ভয় ছিল !!




আমি যদি চুপ করে থাকি তবে আমার জীবনকে চুপ করে থাকতে দিন, যদি আমি একগুঁয়েমি হয়ে আসি, তোমাকে পৃথিবী থেকে ছিনিয়ে নেব !!




একবার আমরা আপনার সাথে দেখা করার পরে, আমরা আপনার মতো একশবার বার দেখা করব, যেখানে আপনি প্রশংসা পাবেন!




আমি সকলকে হৃদয় দিই না, এবং যাকে আমি হৃদয় দিয়েছি তা সবার মতো নয় !!




আমরা শত্রুকে খুব ভাল শাস্তি দিচ্ছি, আপনার হাত বাড়িয়ে দিই না, কেবল তাদের চোখের সামনে ফেলে দিন !!




তুমি আমাকে দু'বার অনুষ্ঠান করার সুযোগ দেবে, তুমি আমার বাবা-মায়ের সাথে হাঁটতে ক্লান্ত হয়ে পড়বে !!




পিছনে আঘাত করা অভ্যাস নয়, দুটি শব্দ কম কথা বললেও সামনে কথা বলুন !!




জানেন না কে আমার অনুগ্রহে দোয়া পড়ছে, ডুবে গেলেও তা সমুদ্র থেকে নেমে আসে !!




Godশ্বরের যে কাজটি আমি পাব সেই কাজটি না করলেও আমি সেই কাজটি করি যা তোমাকে আশীর্বাদ করবে !!




পৃথিবীর সমস্ত নোংরা অভ্যাস আছে, তবে কাউকে প্রতারণা করতে শিখিনি !!




আমি হৃদয়ের দরজায় একটি সতর্কতাও সংযুক্ত করেছি, আপনি যদি আটকা পড়তে চান তবে কেবল ভিতরে প্রবেশ করতে হবে !!




আমি যখনই নিজের উপর রাগ করি, লোকেরা জানে যে আমি চুপ হয়ে যাই !!




শুকন মান, তোমার সাথে আমার আর কখনও সাক্ষাত হয়নি, নাহলে আমার মন তোমার বিরুদ্ধে হয়ে যাবে !!




আমরা বাদশাহ বা মালিককে সালাম দিই না, আমরা দাসত্ব করি না হাসিনা !!




আমার কথা এত জোড় করে পড়বেন না, কিছু মনে পড়লে আমরা আপনাকে ভুলতে পারব না !!




আমরা ফুলের মতো আমাদের অভ্যাস নিয়ে অসহায়, সুগন্ধীর জন্য আমরা ব্রেকারকে শাস্তিও দিই !!




ভয় পাবেন না, আমি আপনাকে পাগল করে হত্যা করব না, এটি কেবল আমাদের চোখকে হত্যা করার জন্য, অন্যথায় হৃদয়টি খুব নির্দোষ !!




আমরা আপনাকে # রাস্তায় # # রাস্তায় ## স্টপ দেখাবো, আমরা আপনাকেও ভালবাসা দেখাব




আমরা কেবল ব্যথার স্ট্যাটাস রাখি, না হলে আমাদের ভালোবাসার লোকের অভাব নেই !!




অহংকারী মেয়েটির খুশি হওয়া উচিত, কারণ আমি উদযাপন করতে পছন্দ করি না এবং আমি কাউকে আবেগও দেয় না !!




মুজে মানুষের হাড় ভেঙে জিততে মজা লাগে না, এর চেয়েও বেশি তাদের পা ভাঙতে আসে !!




নিজেকে নিয়ে গর্ব করবেন না, হে হাসিনা, আমিই যিনি টেকসই ভারী !!




সর্বাধিক ভালোবাসার সাথে কথা বলা আমার সংস্কার, এর অর্থ এই নয় যে প্রতিটি মেয়েই আমাকে ভালবাসে!




সাহেব, আমি ইনসোনো বন্দোবস্তে থাকি, কে বলে যে আমি ঝামেলা প্রস্তুতকারক নই !!




এভাবেই আমরা বেঁচে থাকি, লোকেরা আমাদের বলে, মানুষ, আমাকে একদিন তোমার সাথে থাকতে দাও !!




পিস্তলের বড়ি এবং আমাদের বক্তৃতা গেলে মেয়েরা কথায় কথায় অস্ত্র না দিয়ে আসে !!




অনুমোদিত যে আপনি জীবনে অনেক পাপ করেছেন, তবে চেহারার জন্য, কখনও গিটার হোল্ডের ছবি তুলবেন না !!




মোটও আমাদের দু'ধাপ পিছিয়ে যায়, সেও জানে যে আমরা আমাদের ইচ্ছায় বেঁচে আছি !!




বিখ্যাত হওয়ার উপায়গুলি সম্পর্কেও আমরা সচেতন, কিন্তু অনড়তা আমাদের নিজস্ব স্টাইলে বাঁচতে হবে !!




আমার মেজাজটি বোঝার জন্য এটি যথেষ্ট, আমি যা নিশ্চিত তা নিশ্চিত নই !!




যখন আমার মেজাজ খারাপ হয়, আমার কাছে সমস্ত কিছুর জন্য একটি উত্তর থাকে, আমি জানি না !!




আমরা হৃদয়ের সম্রাট যারা হৃদয় শোনেন এবং হৃদয়ে এটি করেন !!




শুনেছি সালামনদারের প্রচুর অহংকার আছে, শুধু কায়াক নিয়ে যাও যেখানে ঝড় এসেছে !!




আমার ডায়েরির পাতাগুলি অনেক কথা বলে, আমি গোপন কথাটি লুকিয়ে রাখি, এটি অনেক খুলে যায় !!




আমরা যে জাগে শুটিং করি তা আমাদের ভক্তদের জন্য পিকনিক স্পটে পরিণত হয় !!




যেদিন আমরা আমাদের রাজকীয় রীতিটি দেখিয়েছিলাম, তা দাঁড়ানোর মনোভাব নিয়ে ছোটিয়া কালের স্ট্যান্ড হয়ে যাবে !!




আমাদের চোখের এমন ড্রাগ রয়েছে যা যে কোনও মেয়েকে ঝুলিয়ে তোলে, সে কারণেই আমরা আমাদের চোখে চশমা পরে থাকি !!




হার্ট চুরি করা আমার পেশা নয়, আমি কী করব?




আমরা যখন বাইকটি রাস্তায় নামি তখন .. কিছুটা ঝুঁকি থাকে তবে একটি গোপি ঠিক করা হয় !!




অপুর স্টাইলটিও সালা অ্যামাজনের মতো, লোকে বলে আর দিখাও ও দিখো !!




জীবন এমন একটি নীতি নিয়ে বেঁচে আছে, যা আমি নিজের বলে বিবেচনা করি, এটি কখনই পরীক্ষিত হয় না !!




আমার কোনও বিশেষ যাদু নেই, আমি কেবল হৃদয় দিয়ে কথা বলি !!




দু'জনেই বিয়ার পছন্দ করত, পার্থক্য কেবল তারা টেডি বিয়ার এবং স্ট্রং বিয়ার পছন্দ করত !!




আমার হত্যার মিষ্টি জিহ্বা আছে, বেশ অদ্ভুত এক ব্যক্তি, ছিনতাই করতে চায় !!




এমনকি এই শহরের বাতাসও আমাদের বিরুদ্ধে যেতে পারে না, তাই শত্রুর ইচ্ছা কী !!




বিশ্বাস করুন সময়টি খুব মূল্যবান, তবে আমরাও নবাব, আমরা বার বার দেখা করব না !!




আপনার স্ট্যাটাস নিয়ে কথা বলবেন না, আমার পকেট থেকে আমার হৃদয় বড় !!




রাজা তাজ নিয়ে উদ্বিগ্ন, আমরা রাজপুত, আমরা নিজের রাজনীতি বহন করি !!




এই পৃথিবীতে আমাদের অনেক বার্নার রয়েছে তবে এটি বয়সের পাশেও মারা যাওয়ায় কিছু যায় আসে না!




অবশ্যই আমাদের গ্যাং ছোট তবে সদস্যরা এতে সুলতান মির্জা রাখেন !!




আমি তোমার ভাগ্য বর্ষণ করব না যে তোমার উপর বৃষ্টি হবে, আমাকে পেতে তোমার ভাগ্য পরিবর্তন করতে হবে !!




আমাদের স্মার্টনেসের কথা আপনি কী ভাবেন, বন্ধুরা, আমরা কলেজ দিয়ে গেলেও মেয়েটি বলতে শুরু করে যে সে জাহান্নামে গেছে !!




শৈশব নদননিও কি বলব বন্ধুরা, একবার শিক্ষক মেয়েদের মাঝে বসেছিলেন !!




আমরা নিজেরাই আলেকজান্ডার, কিন্তু আমরা বিশ্বকে জয় করতে এসেছি, হৃদয় নয় !!




আমাদের ভালবাসার ভালবাসার বিষয়টি কেবল তাই নয়, এবং তা যদি হয় তবে তা কারও বাবারও অধিকার নয় !!




ভাই, আমি কেবল বন্ধুদের সাথে কথা বলার অধিকার দিয়েছি, কারণ আজও শত্রুরা আমাদের পিতার নামে চিনে !!

Post a Comment (0)
Previous Post Next Post