famous funny quotes about life and love

 যখন সদ্য বিবাহিত ব্যক্তি খুশি দেখায়,

আমরা জানি কেন। তবে যখন দশ বছরের

বিবাহিত মানুষ সুখী দেখায়, কেন আমরা ভাবছি।



এই লেখাগুলি সম্পর্কে দুঃখিত

আমি গত রাতে আপনাকে প্রেরণ করেছি,

আমার ফোন মাতাল ছিল।



আমরা ডাব্লুটিএফ প্রজন্ম ....

হোয়াটসঅ্যাপ, টুইটার এবং ফেসবুক: ডি



একই সঙ্গে একটি সেরা বন্ধু হচ্ছে

মানসিক ব্যাধি একটি আশীর্বাদ। হাঃ হাঃ হাঃ



একই সঙ্গে একটি সেরা বন্ধু হচ্ছে

মানসিক ব্যাধি একটি আশীর্বাদ। হাঃ হাঃ হাঃ



এই বাক্যটির শুরু

আপনি সবে পড়া শেষ করেছেন।



বাহ এখন আমি একজন স্নাতক ... এখন

থার্মোমিটার একমাত্র জিনিস নয়

যে মস্তিষ্ক ছাড়া ডিগ্রি আছে।



গুড মর্নিং, চাপ শুরু করা যাক ...



ভাল মীমাংসিত না। ডিমান্ড দুর্দান্ত!



হাকুনা মাতাটা - জীবন যাপনের মহান লক্ষ্য!




মূল্য আপনাকে পরিশোধ করা হয়। মান আপনি কি পাবেন।




- ঘুম - অনুশোচনা - পুনরাবৃত্তি।




কখনও কখনও আমি কেবল চাই যে ’দ্রুত এগিয়ে যেতে পার

শেষ পর্যন্ত সব কিছুরই উপযুক্ত তা দেখার সময়।




লোকেরা কেউ কেউ বলে সংগীতের মতো

সত্য এবং বিশ্রাম, শুধু শব্দ।



আমরা সবাই চূড়ান্ত অংশ

পরিসংখ্যান - দশজনের মধ্যে দশ মারা যায়।




আমরা যে করুণভাবে ভুগছি তা নয়

তবে আমরা কীভাবে অলৌকিকভাবে বাস করি।



ভালবাসা মনের যে অবস্থা যখন একটি

করণ জোহর ফিল্ম সহনীয় হয়ে ওঠে।




সর্বদা মনে রাখবেন আপনি অনন্য -

অন্য সবার মতোই।



একটি মধ্যে পার্থক্য

ভাল দিন এবং একটি খারাপ দিন হ'ল আপনার মনোভাব।



খুব আশাবাদী হবেন না।

শেষে আলো

সুড়ঙ্গ অন্য ট্রেন হতে পারে।



অবশেষে কীভাবে ওজন শিথিল করা যায় তা জানতে পেরেছি

10 দিনের মধ্যে: আপনার মাথাটি ডান দিকে ঘোরান

তারপরে বাম এবং যখনই কোনও খাবার সরবরাহ করা হবে তখন পুনরাবৃত্তি করুন :)



জীবন খুব সংক্ষিপ্ত. না

এটি নিরাপদে পেন ড্রাইভ অপসারণ অপচয়।



চিন্তা করুন ..

প্রতিবার আমরা ফিরে তাকান

আমাদের পাঁচ বছর আগে

আমরা মনে করি আমরা বোকা ছিলাম।



আমি সবেমাত্র আমার জীবনটি ছেড়ে দিয়েছিলাম

আমি এই মেয়েদের ফোন তুলে দেখেছি

'ফ্রি রিচার্জ' হিসাবে আমার পরিচিতির নাম



আমি এমন একটি ব্যাংক loanণ খুঁজছি যা পারে

দুটি জিনিস সম্পাদন করুন .. আমাকে একটি iveণ দিন এবং

তাহলে আমাকে একা ছেড়ে দাও।



গণিতের নিয়ম: যদি এটি সহজ মনে হয়,

আপনি এটা ভুল করছেন.




তারা বলে যে আমরা আমাদের ভুল থেকে শিখি।

সুতরাং, আমি যতটা সম্ভব তৈরি করছি!

শীঘ্রই আমি একটি প্রতিভা হতে হবে: -বি



আপনি ক্ষুধার্ত না হওয়া পর্যন্ত ঘুমান ...

আপনি ঘুমিয়ে না আসা পর্যন্ত খাবেন।



3 ধরণের লোক রয়েছে

বিশ্বের - নিরামিষ,

নিরামিষ নিরামিষ এবং মঙ্গলবার / শনিবার



একদিন, আমি পেঁয়াজ কাঁদছি।



প্রিয় গণিত, বড় হয়ে আপনার সমাধান করুন

নিজের সমস্যা, আমি আপনার জন্য সেগুলি সমাধান করতে ক্লান্ত।



আমরা একটি সমাজে বাস করি পিজ্জা ছিল

পুলিশের সামনে আপনার বাড়িতে পৌঁছেছে




এক বুদ্ধিমান লোক মোবাইল অ্যাপ্লিকেশন আবিষ্কার করেছিলেন

হোয়াটসঅ্যাপ এবং তার স্ত্রী সর্বশেষ দেখা বৈশিষ্ট্য যুক্ত করেছে ...



খুশি হবেন না I আমি সত্যিই ক্ষমা করি না

লোকেরা, আমি ঠিক এটির মতো ভান করি

ঠিক আছে এবং তাদের ধ্বংস করার জন্য আমার বারের জন্য অপেক্ষা করুন।



একবার প্রতারণা সর্বদা পুনরাবৃত্তিকারী ...



আমি কিছু সুন্দর হতে চাই

খুব বিরক্তিকর।



আমি খুব দরিদ্র ... আমিও পারি না

মনোযোগ দিন



আমি তাদের ঘৃণা করি যারা আমার ধারণা চুরি করে

আমি তাদের সম্পর্কে ভাবার আগে ...




নিরামিষাশীরা, যদি আপনি প্রাণী বাঁচতে চান,

তুমি তাদের খাবার কেন খাও?



যদি আপনার কুকুর ছোঁড়া এবং শত্রু হয়

হাসি এটা সিরিয়াস নিতে।



বিয়ের পরে, অন্য লোকটির

স্ত্রী আরও সুন্দর দেখাচ্ছে।



সর্বদা একজন হতাশবাদীর কাছ থেকে অর্থ ধার করুন

তিনি এটি ফিরে আশা করবেন না।



মিথ্যা বলার সর্বোত্তম উপায় হ'ল সত্য বলা,

সাবধানে সম্পাদিত সত্য।



"প্রথম মহিলা" সম্ভবত একটি দ্বারা উদ্ভাবিত হয়েছিল

ছেলে যারা পিছন থেকে মহিলাদের প্রশংসা উপভোগ করেছে।



আমি যেখানে শপিং ট্রিপে যেতে চাই

শপিং মলে আমি একাই

এবং আমি চাই সবকিছু বিনামূল্যে।



আমার প্রোটিন শেক ছেলেদের উঠোনে নিয়ে আসে।

এবং তারা মত: আপনার পেশী শক্ত হয়।

খারাপ, ঠিক আমার পেশী শক্ত।

আমি তোমাকে প্রশিক্ষণ দিতে পারি, তবে আমাকে চার্জ দিতে হবে



চেষ্টা এবং মধ্যে পার্থক্য

বিজয় একটি সামান্য আম্প হয়



আসলে, আমি ঠিক একদিন জেগেছি

এবং সিদ্ধান্ত নিয়েছি আমি অনুভব করতে চাই না



প্রতিদিন হ্যালোইন, তাই না?

আমাদের কিছু জন্য।




দিনের বেলা আমি ভূতে বিশ্বাস করি না।

রাতে, আমি আরও কিছুটা মুক্তমনা।



আমার যখনই সমস্যা হয় আমি কেবল গান করি,

তখন আমি বুঝতে পারি আমার ভয়েস এর চেয়েও খারাপ

আমার সমস্যা.



তুমি কাঁদো, আমি কাঁদি,… তুমি হাসো,

আমি হাসি… তুমি একটা ঝিলে ঝাঁপ দাও

আমি আরও শক্ত হাসি !!



কখনও চুরি করবেন না। সরকার

প্রতিযোগিতা ঘৃণা করে।



হালকা শব্দের চেয়ে দ্রুত ভ্রমণ করে।

এই কারণেই কিছু লোক উপস্থিত হয়

তারা কথা না বলা পর্যন্ত উজ্জ্বল।



অপ্রত্যাশিত আশা করবেন না

অপ্রত্যাশিত প্রত্যাশিত করা?



কিছু লোক স্লিংকের মতো।

বেশ অনেকটা অকেজো কিন্তু আপনাকে তৈরি করুন

আপনি যখন সিঁড়ি দিয়ে তাদের ধাক্কা দেন তখন হাসি।



তারা যে কোনও মূর্খতার সাথে তর্ক করবে না

আপনাকে তাদের স্তরে টেনে নামিয়ে ফেলুন

আপনি অভিজ্ঞতার মাধ্যমে



অনুশীলন নিখুঁত কিন্তু তারপর করে তোলে

কেউই নিখুঁত তাই কি তাই

অনুশীলনের পয়েন্ট?



প্রত্যেকের ইচ্ছা তারা যেতে পারে

স্বর্গ কিন্তু কেউ মরতে চায় না।



জীবন গরম স্নানের মতো। এটা অনুভব করে

আপনি এতে থাকাকালীন ভাল, তবে

আপনি যত বেশি থাকবেন তত বেশি

আপনি পেয়ে গেছেন।



দিনে একটি আপেল চিকিত্সককে রাখে

দূরে, তবে যদি ডাক্তার চতুর হন

ফলটি ভুলে যাও




কেন তাদের অ্যাপার্টমেন্ট বলা হয়

তারা সবাই একসাথে আটকে আছে?



মৃত্যুর দরজায় আঘাত করবেন না

ডোরবেল টিপুন এবং চালান।

সে তা ঘৃণা করে।



আমি হটেস্ট মারতে চাই

জীবিত ব্যক্তি ...

তবে আত্মহত্যা অপরাধ!



মহাবিশ্বে প্রোটন রয়েছে,

নিউট্রন, ইলেক্ট্রন এবং মুরন।



আমি অপরিণত নই ... আমি শুধু জানি

কিভাবে মজা আছে।



আপনার যদি কিছু বলার থাকে,

অনুগ্রহ করে আপনার হাত এবং স্থান উত্থাপন

এটা তোমার মুখের উপরে




বেগুনে ডিম নেই কেন

এবং হ্যামবার্গার কোন হ্যাম?




লোকেরা আমাকে কখনও বলার কথা বলেছে

কখনও না - তারা তাদের নিজস্ব নিয়ম ভঙ্গ করেছে!



এ কারণেই তারা এটিকে আমেরিকান বলে

স্বপ্ন, কারণ আপনার আছে

বিশ্বাস করতে ঘুমোও।



স্বর্গ আমাকে চায় না ... এবং

জাহান্নাম খুব ভয় পেয়েছে আমি গ্রহণ করব।



আমি আমার ফোনটি "বিমান মোড" এ পরিণত করেছি

এবং এটিকে বাতাসে ফেলে দিল

সবচেয়ে খারাপ ট্রান্সফরমার এভার।



যদি বাচ্চাদের সাথে আমাদের মহিলারা ব্যবহার করে

ছোট চামচ এবং কাঁটাচামচ

তাদের খাওয়ান। কি চাইনিজ

মানুষ ব্যবহার করে? দাঁত বাছা?



আমি তোমাকে চর্বি পছন্দ করি

বাচ্চা কেক পছন্দ করে।



আমি স্বাভাবিকভাবেই মজার কারণ কারণ

আমার জীবন একটি রসিকতা।



ভালবাসা সপ্তম জ্ঞান sense

যা অন্য সমস্ত 6 ইন্দ্রিয়কে ধ্বংস করে দেয়।



তুমি আমাকে যেভাবে বানিয়েছ তা আমি পছন্দ করি

হাসি nothing এমনকি কিছু মজার না হলেও ❤



রাম চন্দ্র কেহ গিয়া সিয়া সে,

আইসা কল্যাগ আয়েগা ...

এক গায়ানি মেম বনা যায়গা

ফির উসকা ট্রেন্ড শুরু হো জাগে😉 😉



সে আগুন

সে ধূমপান করছে,

সে চিকেন টিক্কা

কিছু ডায়েট কোক সঙ্গে .😉

Post a Comment (0)
Previous Post Next Post