love quotes short and sweet

 প্রেম শায়ারি


গাম ওকে হাসতে দিল না, পৃথিবী কাঁদতে দেয়নি তাকে!

এই বিভ্রান্তি আপনাকে শান্তিতে বাঁচতে দেয়নি!

তারকাদের আশ্রয় নিতে ক্লান্ত!

তোমার স্মৃতি ঘুমোতে দেয়নি!




আমি প্রতিটা দমকে দাস বানিয়েছি ..

লোকেরা এই জীবনকে কলুষিত করে তুলেছে ..

এখন এই আয়নাটি আমার পক্ষেও কার্যকর ...

আমিও তোমার নামে আমার ছায়া রেখেছি…।




আমি তোমার কন্ঠের কন্ঠকে ভালবাসি… ..

আমি তোমার একাকীত্ব ভালবাসি… ..

যারা আপনার নামটি আমার নামের সাথে যুক্ত করে ...

এখন আমরা এখন এই চার্চগুলিকে ভালবাসি ...




তাদের কথায় ভাড়াটি পরিশোধ করেছেন,

এটি অন্তরের হৃদয়ের জন্য বিনামূল্যে নয়,

বছরের পর বছর, এটি নিজেকে বয়স দেয় না,

তাই ভালোবাসা তখন যুবক থাকে না…




জীবন সুন্দর, জীবন ভালবাসা… ..

হো রাত, সকালের জন্য অপেক্ষা কর… ..

সেই মুহুর্তটিও আসবে, আপনি যে মুহুর্তের জন্য অপেক্ষা করছেন…।

শুধু Godশ্বরের উপর নির্ভর করুন এবং সময় মতো করুন…।




কারও মনে স্থির হওয়া খারাপ নয়;

কাউকে হৃদয়ে স্থির করা কোনও সমস্যা নয়;

সময়ের দৃষ্টিতে কী অপরাধ হবে?

এই পৃথিবীতে কোন Godশ্বর নেই!




কিছু কবি ফকির হন;

আপনি যা দেখেন তা নিজের একটি ছবিতে পরিণত হয়;

ফুলের দরকার নেই, কুঁড়ি নেই;

আপনি যেখানেই পা রেখেছেন, কাশ্মীর হয়ে যাওয়া উচিত।




যখনই তোমাকে ছাড়া রাত হয়… ..

দেয়াল প্রায়শই কথা বলে ………

নিঃশব্দে আমাদের অবস্থা আমাদের কাছে জিজ্ঞাসা করে ……

এবং শুধু আপনার নাম দিয়ে শুরু করুন… ..




কারও হৃদয়ে স্থির হওয়া খারাপ নয় ...

আমি যদি কারও হৃদয় স্থির করতে চাই তবে আমি তা খাব না ...

এই যে, এই সময়ের খারাপ চোখে কী হয়েছে ..

পৃথিবীতে কোনও মানুষ নেই




হার্টের সম্পর্ক আমাদের হৃদয়ের কোণে আমাদের নাম

তোমাকে মনে আছে, আমার মুখটা আমার সাথে নেই, কী হয়েছে

সারা জীবন ভালোবাসা পূরণের প্রতিশ্রুতি আমাদের…।




আপনি আমাদের ছাড়া অসম্পূর্ণ থেকে যাবে

কখনও কাউকে চেয়েছিলেন,

আপনি নিজেই এটি বলবেন,

আমরা কেউ হব না,

আপনি নিজেই এটি বলবেন,

অনেকের সাথে দেখা হবে কিন্তু

কেউ

আমরা পাগল হব না




আপনার বিচ্ছেদও আমাদের ভালবাসে ...

আমি আপনাকে অনেক মিস্ ..

চলতে চলতে আমি যে কোনও জায়গায় আপনার সাথে দেখা করব ...

আমি বারবার আপনার দিকে তাকাচ্ছি ...




তার ভালবাসার সন্ধান এখনও রয়েছে ...

নামগুলি ল্যাবটিতে রয়েছে তবে জীবন এখনও বাকি আছে ……

তারা মুখ ফিরিয়ে থাকলে কী হয় দেখুন…।

এটি স্বস্তিদায়ক যে এখনও ফর্মটির কোনও স্বীকৃতি নেই ...




প্রত্যেকেরই সত্যিকারের হৃদয়! ,

তাহলে সবাই কেন এটা বিশ্বাস করে না !!

মানুষ যতই সাধারণ হোক না কেন…।!

তারা অবশ্যই অন্য কারও জন্য বিশেষ!




চোখের জল এলে আমরা কাঁদে

যখন স্বপ্ন আসে, আপনি হারিয়ে যান,

ঘুম চোখে নেই,

শুধু আপনি স্বপ্নে আসবেন,

এই ভেবে সে ঘুমাতে যায়।




ইশক দুটি জীবনের গল্প!

ইশকের নিজস্ব একটি স্টাইল আছে !!

সবাই জানে যে কেবল অশ্রু পাওয়া যাবে!

তবে কেন বিশ্বের সবাই নয়

প্রেম পাগল!




যে আকাঙ্ক্ষী

মুখ ফেটিশ হয় না

আপনাকে আর কেউ দেখতে পাবে না

আমি কে চাই

যেখানে আমার নিজের দেখা হয় না




আপনি যদি কাউকে পছন্দ করেন তবে তাদের ভালোবাসবেন না;

তাদের জন্য আপনার ঘুম নষ্ট করবেন না;

দু'দিন আসবে আনন্দের সাথে;

তৃতীয় দিন বলবে অপেক্ষা করবেন না!

তারাই নাদি যারা পাথরের সমাধিতে বন্দী থাকে,

আমি শিলা ভাঙ্গার শখ করছি




আপনি যদি না থাকতেন তবে কে গজল বলত,

আপনার মুখ কে পদ্ম বলে ডাকবে,

এটি প্রেমের অলৌকিক ঘটনা,

না হলে পাথর কে তাজমহল বলবে?




গুলসান যদি জীবনের যাত্রা হয়,

তাহলে মেঝে জটিল কেন?

যখন বিচ্ছেদ মানে প্রেম,

তাহলে কেন ভালোবাসার মানুষটি অবাক?

জীবিত যদি মরতে হয়,

তাহলে জীবন কেন একটি আশীর্বাদ?

হৃদয় এমনটি অনুভব করে যা আপনি কখনই পাবেন না,

সর্বোপরি, কেন এই হৃদয় এত বোকা?




কিছু সম্পর্ক অজান্তেই ঘটে!

প্রথমে হৃদয় তখন হারিয়ে যায় জীবনে !!

বলা হয় বন্ধুত্ব সেই সময়কাল…!

এতে মানুষ জীবনের চেয়ে প্রেমময় হয়ে ওঠে !!




প্রত্যেকেরই সত্যিকারের হৃদয়!

তাহলে সবাই কেন এটা বিশ্বাস করে না !!

মানুষ যতই সাধারণ হোক না কেন…।!

তারা অবশ্যই অন্য কারও জন্য বিশেষ!




প্রেমে তোমার সাথে অজানা কিছু ঘটেছে

করা যায়নি তবে কুখ্যাত বইতে শুরু করেছে

আমার হৃদয়ে রক্ত ​​প্রবাহিত হচ্ছে, আমার স্মৃতিতে এই বয়সটি সবই




সময়ের সাথে, সময়ের সাথে এই শোলা

ভালোবাসা আজ তোমার কাছ থেকে এই আগুন রাখছে

এভাবে আপনার হারের দিকে নজর রাখতে হবে




যখনই আমি সাগরের wavesেউয়ের মতো তার সূক্ষ্ম শরীরটি স্পর্শ করি

আমাকে ছুঁয়ে যাওয়ার মতো লাগছে

আমার প্রণয়ী আমি স্পর্শে মারা যেতে ভয় পাই




প্রেম প্রতিটি মানুষকে পাগল করে তোলে

প্রেম স্বর্গে ভ্রমণ করে

আপনি যদি হৃদয়ের রোগী হন তবে প্রেম করুন

ভালবাসা প্রত্যেক হৃদয়কে বীট করতে শেখায়




একটি ইচ্ছা যা তার বয়সকে ভুলে গেছে,

তিনি মনে মনে কাকে রেখেছেন তা জানা যায়নি,

জানা গেছে যে তিনি আশাবাদী এবং আমি অবতরণ করেছি,

তবুও একই স্বপ্ন তার চোখে পড়ে আছে।




দৌলত না শওহরত না কো হুর কো…

আমার নামে এই বার্তাটি দিন ...

"বন্ধুরা", জীবনের অগাধ সুখের সাথে আপনার সাথে সাক্ষাত করুন ...

শুধু আমাকে কাতরা-ই-মহব্বত নাম দিন ..




তাঁর সাথে থাকার সময় আমরা অনুভব করেছি,

আমরা তাঁর সাথে কথা বলার অভ্যস্ত হয়েছি,

এক মুহুর্তের জন্য না হলেও চোখ অস্থির,

আমি বন্ধুত্ব খেলে প্রেমিকার মতো হয়ে গেলাম ..




আমি আশা করি আপনার চোখ থেকে একটি ইঙ্গিত ছিল,

জীবন আমার জীবনের সমর্থন ছিল।

আমরা প্রতিটি বন্ধনে উত্তীর্ণ হত,

আপনি একবার হৃদয় থেকে ডাকতেন।




অবশ্যই তারোর জন্য একটি গল্প থাকবে,

চাঁদের পৃথিবীও মনোরম হবে

আকাশ এত সুন্দর নয়,

কারও প্রেমের চিহ্নও হতে হবে

Post a Comment (0)
Previous Post Next Post