Romantic Love Quotes For Instagram

 তাঁর সাথে থাকার সময় আমরা অনুভব করেছি,


আমরা তাঁর সাথে কথা বলার অভ্যস্ত হয়েছি,


এক মুহুর্তের জন্য না হলেও চোখ অস্থির,


আমি বন্ধুত্ব খেলে প্রেমিকার মতো হয়ে গেলাম ..








আমি আশা করি আপনার চোখ থেকে একটি ইঙ্গিত ছিল,


জীবন আমার জীবনের সমর্থন ছিল।


আমরা প্রতিটি বন্ধনে উত্তীর্ণ হত,


আপনি একবার হৃদয় থেকে ডাকতেন।








অবশ্যই তারোর জন্য একটি গল্প থাকবে,


চাঁদের পৃথিবীও মনোরম হবে


আকাশ এত সুন্দর নয়,


অবশ্যই এটিও কারও ভালবাসার লক্ষণ হবে।








আপনি যদি নজর পান তবে আপনি প্রেমে পড়েন,


চোখের দোররা উঠে এলে তা প্রকাশ করে


প্রেমে নেশা কী তা জানেন না,


কিছু অজানা মানুষও জীবনের অধিকারে পরিণত হয়।








কিছু লোক আমাদের কেবল তখনই মনে রাখে যখন তাদের আমাদের প্রয়োজন হয়!


আমাদের এটা কখনই মনে করা উচিত নয়


বরং খুশি হওয়া উচিত,


কারণ আমরা সেই প্রদীপের মতো,


কোন মানুষ অন্ধকার বোধ করলে আলোর জন্য মনে রাখে!








লোকেরা বলে যে Godশ্বরের উপাসনা করা হয়;


আমি মনে করি এটি একটি জাহাজ;


বিশ্রাম করো না হৃদয়,


রাত কেটে গেল;


শুধু বলুন, এই ভালবাসা?








বিদ্যুতটি হৃদয়ে ফেলে দিন,


তারা অর্থ সাশ্রয় করে


তারা দৃষ্টি থেকে দূরে চুরি।








যে দুঃখ করে সে কখনই দুঃখ পায় না


যদি আমাদের নিজেরাই ছিল, তবে আমরা


প্রায়শই প্রিয়জনের সাথে থাকে


আমার ইচ্ছা যদি কেউ আমাদের একাকীত্ব বুঝতে পেরেছিলেন








আমরা মাতাল হয়ে তাঁকে Godশ্বর বানিয়েছি,


সচেতনতা তখনই এসেছিল যখন তিনি বলেছিলেন যে Godশ্বর কারও অন্তর্গত নয়।








সন্ধ্যার পরে দেখা হবে, রাতে


আপনার স্মৃতি সব কিছুতেই নিহিত।


এই জীবন খুব একাকী হবে,


যদি আপনার কাছে না থাকে তবে ।








শিশির ফোঁটা আছে,


চোখে আর্দ্রতা আছে,


কোন আকাশ উঁচু নয়


নীচে কোন স্থল নেই


এই মোডটি কি


জীবনের মানুষ যারা বিশেষ


তাদের অভাব আছে








আপনি ফুল জিজ্ঞাসা যখন, বছর জন্য প্রার্থনা


তারপরে বাহারো কালো ফুল,


আপনি স্বর্গ থেকে কোথাও এসেছেন


মেহবুবা যুগে এটি কোথায় পাওয়া যায়।








মরিয়া আকাঙ্ক্ষাগুলি শক্ত হোক!


মেঝেটা শক্ত হয়ে উঠুক!


চোখ থেকে দূরে থাক!


তবে আমাকে আপনার চোখে এক ঝলক দিন!








চাঁদও সূর্যের রশ্মির সাথে জ্বলজ্বল করে,


ফুল ফোটার পরে ওহে আমার মহিমা,


প্রেমীরা বলে না,


তবে প্রেম তাদের চোখ দিয়ে ছড়িয়ে পড়ে।








কেউ কখনও আমাদের সাথে দেখা করেনি এবং কাউকে মনে করিয়ে দেওয়া হয়নি,


এটি নিয়ে কখনও কথা হয় নি এবং কেউ স্বপ্ন দিয়েছে,


কেবলমাত্র কেউ আমাদের এটুকু বলতে পারে,


এই উন্মাদনা বা কেউ আমাদের হৃদয় চুরি করেছে








আমাকে আপনার হৃদয় থেকে এভাবে ডাকবেন না,


এইভাবে আপনি আমাদের দিকে লক্ষ্য করবেন না,


এটি আপনার থেকে দূরে আমাদের শক্তি,


লাউসের মতো কষ্ট পাবেন না








অগ্নি পোড়াও প্রেমের ভিত্তি,


আমার ভ্রমণের চেয়ে মিষ্টি কাউকে মিস করছি


প্রেমে কখনও কোনও পার্থক্য নেই,


কিউ এর হৃদয় বিশ্বের স্বপ্ন চেয়ে ভাল।








তিনি প্রায়শই আমাকে একই প্রশ্ন করেন


তুমি আমাকে এত ভালোবাসো কেন?


কেউ গিয়ে তাদের বলতে পারে,


কে জীবন পছন্দ করবে? .. ??








ইলতিজা কেবল তোমাকে পেতে,


আপনি যে পাগল তা নিয়ে কোনও ভয় নেই,


Godশ্বর, আমি আপনার কথা চিন্তা করি না


আপনাকে এত সুন্দর করে তুলতে কী নিশ্চিত ছিল








যদি হৃদয়ের কণ্ঠস্বরটি এত বেশি প্রভাব ফেলে,


আমরা যা মনে করি তা আমাদের সংবাদ হওয়া উচিত,


আমাদের দোয়া .শ্বরের কাছ থেকে একমাত্র প্রার্থনা


যাকে আপনি চান, আপনি আপনার অংশীদার হতে পারেন।








আমি আপনার বন্ধুত্ব দেখতে চাই


এক আপনার মন জয় করতে


এই জীবন দিয়ে হারাতে চাই


কান্নার সাগরে ডুবে গেছে


তবুও হয়ত সে তোমার ভালবাসা


যা দিয়ে আমি আমার তৃষ্ণা নিবারণ করতে চাই।








আপনার সাথে দেখা হওয়ার পরিণতি কীভাবে ভুলে যাবেন,


আমি কীভাবে তোমার চোখের হাসি এবং অশ্রু ভুলে যেতে পারি,


আমাদের হৃদয়ও আপনার সাথে থাকতে আগ্রহী,


তবে আমি কীভাবে এই সংসারের আচারগুলি ভুলে যাই।








সেই লক্ষ আপনারা উপাসনা করবেন,


আপনি খুশি নন, হে আল্লাহ .. !!


তিনি মন্দিরেও যান


তাই আমার রাস্তায় হাঁটতে .. !!!








আমি মনে করি যে এখন আমি আপনার হৃদয়ে seeুকে দেখি;


ওখানে কে


যা আমাকে আপনার হৃদয়ে বসতে দেয় না!








যদি এটি চোখে থাকে তবে পর্দাটি হৃদয়ের পক্ষে যথেষ্ট;


অন্যথায়, লক্ষণগুলিও ভালবাসা থেকে।








আপনার হৃদয়ের সৌন্দর্যের প্রতিটি কোণে অশ্রু নিয়ে


এই নীরবতা এবং বেদনার জন্য আমরা আপনার নাম লিখেছি


আমরা আফগান ফাঁকা কাগজ সজ্জিত করেছি








প্রেম প্রতিটি মানুষকে পাগল করে তোলে


প্রেম স্বর্গে ভ্রমণ করে


আপনি যদি হৃদয়ের রোগী হন তবে প্রেম করুন


ভালবাসা প্রতিটি হৃদয়কে পিতাকে শেখায় ..








জীবনে আমরা অনেক সময় কেটে গেছি,


তবে সে সময় তিনি আমাদের প্রতি অবিশ্বস্ত ছিলেন।


আমাদের ভাগ্য খারাপ কিছু ছিল,


তাই কিছু লোক আমাদের মন ভরে দিল।








যে আমাদের হারিয়েছে সে জান্নাতে কী পাবে,


যে আমাদের হারিয়েছে সে স্বর্গে কি পাবে?


তারপরে তিনি আমাদের সাথে দেখা করার জন্য একটি দর্শন জিজ্ঞাসা করবেন,


আমি দেখা করতে পারব না








প্রেম রাতের মতো হয়ে গেছে,


ফোন নিয়ে রাত কাটে জিনিস নিয়ে !!!!








যারা ভালবাসে তাদের কেউ ক্ষমা করে না,


কেউ তাদের বিচার দেয় না,


প্রত্যেকে প্রেমকে পাপ বলে


কিন্তু এই পাপ করে না এমন কেউ নেই।








জীবন একটি ফুল এবং ..


তার ভালবাসার প্রতি ভালবাসা একটি নদী,


আর মেহবুব তার উপকণ্ঠে।








প্রেম এমন ছিল যে সে তা দেখেনি!


আঘাতটি হৃদয়ে ছিল, তাই এটি দেখানো হয়নি!


তাদের থেকে দূরে থাকতে চাননি!


দুর্য এমন ছিল যে মুছে যায়নি!








আপনি খুশি হলে আমরা খুশি


তোমার চোখ আমার ক্রোধে কাঁদছে,


আপনার দূরত্ব থেকে আমরা ব্যাচ,


যখন আপনি অনুভব করবেন তখন আপনি বুঝতে পারবেন যে প্রেমটি এরকম

Post a Comment (0)
Previous Post Next Post