Love Quotes in English

 আপনার পৃথিবী ছাড়ার পরে, আমরা একটি তারাতে দেখা যাবে, আপনি প্রতি মুহূর্তে একটি দোয়া চাইবেন, এবং আমরা প্রতিটি মুহুর্ত ভেঙে দেব।






আমি আশা করি আপনি আমার অস্তিত্ব পেতে পারতেন, আমি আয়নার মতো দেখতে চাইতাম এবং আপনি আমাকে দেখতে পেতেন, আপনারা আমার সামনে থাকবেন এবং থাকবেন এবং জীবন আপনার দিকে তাকানোর সময় কাটবে।






যখনই আপনি ভেবেছিলেন, আমার হৃদয় দীর্ঘ সময় ধরে প্রহার করে চলেছে, গতকাল আপনার রেফারেন্সটি ঘরে brokeুকে পড়েছিল এবং বাড়ির দীর্ঘক্ষণ গন্ধ থাকে।






এই হৃদয়কে বলুন, একটি কাজ করুন, আমার নামে একটি নামহীন ভালবাসা করুন, আমার প্রতি একটু অনুগ্রহ করুন, সকালে দেখা করুন এবং সন্ধ্যায় এটি করুন।






যাত্রা যত দূরে আপনি, দর্শন ততই দূরে আপনি এই গুলশানে হাজার হাজার ফুল দেখেছেন তবে সুগন্ধ যতটা দূরে আপনি তত দূরে।






আমি আবার একই মনোমুগ্ধকর দৃষ্টিভঙ্গি পেয়েছি, এই চোখগুলি আপনার চোখ পেয়েছে, এখন যখন আমি আপনার বাহুবলী সমর্থন করি তখন কেন আমি অন্য কারও কাছে প্রার্থনা করব।






অজুহাত ঠিক স্টাইলের মতো, আপনি যখন থাকবেন তখন কোথায় থাকবেন।






শব্দটি নিয়ে ম্যাজিকটি চলল, এটি একটি মিষ্টি স্বাচ্ছন্দ্য এবং হৃদয়ে নেমে গেল।






আসুন আবার সেই জীবনের শুরু থেকে শুরু করুন, প্রতিটি বিছানা যেখানে নতুন সমুদ্র রয়েছে এবং আমরা অপরিচিত।






আমরাও ভাগ্যের দ্বারে উপস্থিত ছিলাম, লোকেরা ধনসম্পদে পড়ে এবং আমরা আপনার জন্য জিজ্ঞাসা করি।






তুমি আমাকে মাঝে মাঝে চোখ থেকে ডাকো, এগুলি ঠোঁটের ব্যথার জন্য।






আমার বাহুতে ভেসে যাওয়ার শাস্তিও শুনুন, এখন আমি আপনাকে অনেক দিনেই মুক্তি দেব।






আপনার চোখ চোখ এবং চোখ পূর্ণ, এই সমস্যাগুলি করা আমার দায়িত্ব কেবল নয়।






আমি তোমার নামটি আমার নামের সাথে পছন্দ করি, হাসিন শামের সাথে কিছু সুন্দর জায়গার মতো।






যতক্ষণ আপনি চোখে থাকবেন ততদিন আপনি আমার পৃথিবীতে আলো হিসাবে প্রতিদিন আসবেন।






আপনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আপনি এতটা ভালোবাসেন তা আপনি পূরণ করতে পারবেন না।






কেউ যেন তোমাকে একা না পড়ে, আমি আপনার কোনও অধিকার চাই না।






এজাহার-তামান্না তাওহীন-ই-তামান্না, আপনি নিজেই বুঝতে পারেন, আমি নাম নেব না।






আপনার সুখের জন্য অনেক জায়গা থাকবে তবে আপনি আমাদের অস্থিরতার কারণ।






এমনকি বই-এ-হার্টে রাখা হলেও সতেজতা নেই, আপনার চিন্তা গোলাপের মতো।






প্রতিদিন, তারা আলিঙ্গন করতে স্বপ্নে আসে, আমি যাই ঘুমাই না কেন, আমি জেগে উঠি।






সামনে বসে থাকুন, হৃদয় সম্মতিতে আসবে, আপনি যত বেশি দেখবেন, তত বেশি ভালোবাসবেন।






আবহাওয়াটি আজ আপনার সুবাসে সজ্জিত, মনে হয় বাতাসগুলি আপনাকে স্পর্শ করেছে।






আপনি এখন এসেছেন, আপনি কিছুই জানেন না, অন্যথায় আমাদের আপনাকে কিছু বলতে হয়েছিল।






শেষ নিঃশ্বাসে আমি আপনার নাম লিখেছিলাম, আপনার অনুমতি ছাড়া কেউ আপনাকে ছুঁতে পারে না।






আমি সময় হয়ে উঠতে পারি, তুমি এক মুহূর্ত হয়ে উঠো, আমার তোমার মধ্যেই কেটে যাওয়া উচিত, তুমি আমার মধ্যে পার হয়ে যাও।






কামনা প্রার্থনা ছাড়াই পূরণ হয়, তারা এসে আমার অনুমতি ব্যতীত আমাকে জড়িয়ে ধরে।






তিনি অজান্তে আমার হৃদয় চুরি করেছেন, কাঁপুনি লাগছে না, এখন গরমে আমাদের মুখ লুকিয়ে থাকতে দেখে আমরা আমাদের লজ্জা পেয়েছি, এখন তারা কী করছে তা নিয়ে তারা নার্ভাস।






কখনও কখনও আপনি বন্ধুত্ব বলবেন, কখনও কখনও আপনি অলস হয়ে উঠবেন, আপনি যাকে খুঁজে পাবেন তাকে জীবন বলে, আপনার দর্শন যাদু, আপনার গোপনীয় সুগন্ধি, যিনি আপনার মতো জ্বলজ্বল তাকে এটাকে হালকা ডাকবেন।






প্রতারিত হবেন না যে আপনার এত কিছু আছে, এই হৃদয়টি আপনার জন্য খুব দাবী করছে, আপনি যদি আপনার মুখ না দেখেন তবে কিছুই দেখা যায় না, আমরা কী করতে পারি যে আপনার সাথে আমাদের প্রচুর ভালবাসা রয়েছে।






জীবন খুব সুন্দর, প্রত্যেকে বলত, তোমাকে দেখলে আমার বিশ্বাস হয়েছিল।






আমার ভাগ্য আলোর মতো হবে, আপনি যদি তাদের পছন্দ করেন তবে আপনি আমাকে পছন্দ করবেন।






আমি কি প্রেমের দেবীকে ডাকি বা আপনাকে বন্দী বলি, যদি আমি আপনাকে আমার জীবন না বলি তবে খারাপ লাগবে না।






আমরা জানি না যে আমরা কী ধরনের ভালবাসা করছি, আমরা একই কাজ করতে পারি না।






আমার সন্ধ্যার গল্পগুলি আপনার অবস্থানের উপর পড়েছে, আপনি নিঃশব্দে প্রেমের জন্য প্রার্থনা করছেন।






আসক্তি আপনার, নেশা জনসাধারণের, জীবনের প্রতিটি মুহূর্ত আপনার নাম হবে name






সুগন্ধি রাতের মতো সুন্দর একটি রাত এসেছিল, যদি আপনি সুগন্ধ সম্পর্কে কিছু বলেন।






আমার মনে কিছু নেমে এসেছে, যা আপনি নিজের সামনে উপলব্ধি করেছেন।






আপনি যদি সাক্ষাত করেন তবে Godশ্বর আমার উপর রাগ করেছেন, বলেছেন যে আপনি আর কিছু চাইবেন না।






Nameশ্বর আপনার নামে যে ভালবাসা রাখবেন তা মঙ্গল করুন, হাজার বছর পরেও তরুণ থাকুন।






হাজার হাজার মুখ আপনার উপর মারা গেছে, নাহলে চাওয়ার অভাব নেই।






আমার কিছু বলা উচিত নয় এবং আমি চাই আমার কথাগুলি আপনার হৃদয়ে একটি সুবাসের মতো উড়ে গেল।






আমি প্রত্যেক ব্যক্তির সাথে আপনার সাথে একমত, স্মৃতিগুলি সুগন্ধযুক্ত হওয়া উচিত, যেন এটি গুমান।






আপনি চান বা প্রার্থনা করুন বা কেবল আপনার মন পূরণ করুন, আপনি যার সাথে হৃদয় স্থির করেছেন তা মনে রাখবেন।






যদি আপনি বিশ্বাস না করেন, এটি চেষ্টা করে দেখুন, একবার আপনি একটু হাসলেন, যা আপনি ভাবেননি, আপনি একবারে উঠে এসে দেখুন।






কোনও দুঃখজনক মুহুর্তের কথা মনে রাখবেন না, ঝড়ের মধ্যেও নিজের অস্তিত্বের যত্ন নিন, আপনি কারও জীবনে সুখী, শুধু মনে করুন আপনি নিজের যত্ন নিচ্ছেন।






হার্টবিট এবং আমি সর্বদা আপনি থাকি, আমার প্রথম এবং শেষ ভাইফা, আপনি আমাকে চেয়েছিলেন যে আপনি চান তার চেয়ে বেশি বাড়ুক, আমি আমার ইচ্ছা এবং আকাঙ্ক্ষা পেতে চাই।






আরজু হুইসেলের শক্তি ধারণ করে, আমি কী বলব, আমার হৃদয়ে কী আছে, হৃদয়ে কী আছে, সুন্দরীদের কাছ থেকে প্রিয় প্রিয়জনদের বিচ্ছিন্নতা দেখেছি, দেখুন গুরুদীশ-দুরান কী।






আমি প্রতিটি শ্বাস তোমার নামে দিয়েছি, মানুষের মধ্যে এই জীবনকে কুখ্যাত করা হয়েছে, এখন এই আয়না আমার কোনও কাজে আসে, আমিও তোমার নামে আমার ছায়া বদলেছি।

Post a Comment (0)
Previous Post Next Post