love being alone quotes

  প্রতিটি ফুলের একটি অদ্ভুত গল্প আছে,

নিরব থাকাও ভালবাসার লক্ষণ,

কোথাও কোনও ক্ষত নেই, তবুও কেন তা উপলব্ধি করা হচ্ছে,

মনে হচ্ছে তার এখনও হৃদয়ের টুকরো রয়েছে।


তোমাকে অনেক আগে চেয়েছিল,

আপনাকে দোয়া করেছেন

আমি তোমাকে কি করে ভুলতে পারি,

আপনি ভাগ্যের লাইন থেকে চুরি করেছেন


সন্ধ্যা বিশেষ, সময়ও বিশেষ,

আপনিও বুঝতে পারেন, তাই আমি বুঝতে পারি,

এর চেয়ে আমি আর কী চাই,

যখন আমি তোমাকে থাকি এবং আপনি আমাকে রাখেন।


জিজ্ঞাসা চোখ দিয়ে প্রবাহিত,

প্রবাহিত চোখে তাদের দিকে তাকাও,

মনে করুন আপনি এগুলিকে জীবনে খুঁজে পাচ্ছেন না

তবুও আমরা তাকে খুব ভালবাসি।


ভালবাসা একটি অদ্ভুত জিনিস, Godশ্বর আপনাকে তৈরি

আপনার মন্দিরে,

আপনার নিজের মসজিদে,

আপনার বন্ধুদের,

তোমার সামনে কেঁদেছি

আপনি না, অন্য কাউকে পেতে।


তুমি আমার প্রতি মুহুর্ত চুরি করেছ,

তুমি তোমার চোখে স্বপ্ন দেখেছ,

কেউ আমাদের জীবন দিয়েছে,

তবে আপনি প্রেমে বাঁচতে শিখিয়েছেন।


কোনও ব্যক্তির প্রথম প্রেম হওয়া কোনও বড় বিষয় নয়,

আপনি যদি হতে চান, তবে কারও শেষ ভালবাসা হোন,

সুতরাং ভাববেন না যে তিনি আপনার আগে কারও ভালবাসা ছিলেন,

চেষ্টা করে দেখুন,

যে আপনার পরে কারও ভালবাসার দরকার নেই।


আজ প্রতিটি মুহূর্ত সুন্দর,

আমি কেবল তোমার হৃদয়ে আমার হৃদয় আছে,

কিছু বলুন, এই পৃথিবী দুঃখের নয়

পৃথিবীর চেয়েও তোমাকে আমার বেশি দরকার




হাসি একাকীত্ব ভালবাসা,

সবচেয়ে বেশি একটা জিনিস লুকিয়ে রাখা ভালোবাসা,

আমরা রাত্রে ঘুমাতে পারি না,

তবে ঘুম থেকে জেগে ঘুমোতে ভালোবাসা।


এক সময় বা অন্য কোনও সময় সুযোগ পান,

অপরিচিত মানুষ হয়ে ওঠে,

ভালবাসা সবসময় ভাল হয় না,

ত্রুটিগুলিও প্রায়শই প্রেমে পড়ে।


কখন দৃষ্টিশক্তি হারালেন?

আমাদের জীবন হাসল এবং হিমশীতল,

আমরা যুবানকে কিছু বলতে পারিনি,

তবে চোখ বলেছিল হৃদয়ের গল্প।


আমি যখন আপনার সাথে মিলিত হই তখন আবেগ প্রবাহিত হয়,

আরমাও, আমি যখন তোমার সাথে দেখা করি,

হাত ঠোঁটের সাথে মিলিত হয় এবং ঠোঁটের সাথে মিলিত হয়,

আমি যখন তোমার সাথে দেখা করি তখন হৃদয় থেকে হৃদয় মিলিত হয়।


শুল্কগুলি হাতির উপর কঠোর নজরদারী করছে,

কোন আশা জানি না, এই হৃদয় বন্ধ হয়ে গেছে,

আমার চোখ থেকে এই ছাই এবং আঠা শপথ করা,

আমার এই ভালবাসা খুব গভীর।


আজ রাতে আমার কষ্ট শুনুন

ঠোঁট কাটার অভিযোগ শুনুন,

আমাকে আজ ভাবার সুযোগ দিন,

আমরা আপনার শহরে এসেছি, একজন ভ্রমণকারীর মতো।


হাসি ভালোবাসি

কাউকে নিজের করে তৈরি করে প্রতারনা করবেন না,

আমাদের বেঁচে থাকার সময় মনে রাখবেন,

নাহলে তা বলবেন না,

স্মৃতি বাম হৃদয়ে স্থির


তাঁর গোলাপ ছিল হৃদয়ের বইয়ে,

তার স্বপ্ন ছিল রাতের ঘুমে,

আমরা যখন জিজ্ঞাসা করি আপনি কতটা ভালবাসেন

তুমি ছাড়া মরে যাবে এই উত্তরটি ছিল তাদের


হৃদয় প্রহার বন্ধ;

আমার নিঃশ্বাস বন্ধ হয়ে গেল;

আমরা হার্টের ডাক্তার সম্পর্কে জিজ্ঞাসা করেছি;

শীতের কারণে আপনার স্মৃতি হৃদয়ে জমে গিয়েছিল


এই সিরিজ শুরু হয়েছে, যেখানে ঘুষ,

কেন কিছু নিয়ে আমার হয়ে উঠবেন না।


ফুলের আগে সুগন্ধের দিকে তাকান

কাজটি করার আগে কাজটি দেখুন,

কিছু নিয়ে পাগল হবেন না,

সুরতের আগে তার হৃদয় দেখুন।


সম্পর্কটি আমাদের পৃথিবীতে সবচেয়ে মধুর

জীবনের শ্বাস হিসাবে

সেই মুহুর্তে আমাদের মনে রাখুন

যখন আপনি একা থাকবেন এবং কেউই আপনার নয়।



তোমার অশ্রু স্মৃতিতে রূপ নেবে,

আপনার বিশ্বাস আপনার মনে আসবে,

শুধু সততার সাথে মনে রাখবেন,

পুনমের চাঁদও আমাবাসের রাতে আসবে।


আমি আপনাকে প্রতিটি পরিস্থিতিতে আমার ভালবাসা দেব,

এমনকি Godশ্বর এই হৃদয় জন্য জিজ্ঞাসা

যদি হৃদয় বলে যে আপনি অবিশ্বস্ত,

তারপরে আমরা এই হৃদয়টি বুক থেকেও মুছে ফেলব।


অন্ধকারে চাঁদ পাগল,

প্রতিদিন তারার প্রদর্শন বিরক্ত করত।

তারা আমাকে মনে রেখেছে, ধীরে ধীরে চলবে,

বিস্ফোরণও পূজা ব্যাহত করে।


এমন একটি আত্মার সাজসজ্জা করুন যিনি প্রচুর গ্রুমিং করেছেন,

ফুলগুলি ভেঙে সুগন্ধগুলি পছন্দ করবেন না।


ভালবাসা ছাড়া জীবন অকেজো,

তবে প্রেমের নিজস্ব নীতিও রয়েছে,

বলা হয় যে আপনি প্রেমের খুব পছন্দ,

তবে আপনি মেহবুব, সবাই স্বীকার করেছেন।


সত্যিকারের হৃদয় সবার সাথে থাকে

তাহলে কেন সবাই বিশ্বাস করে না

তবে সাধারণ মানুষ

তারা অবশ্যই কারও জন্য বিশেষ।


আপনার ভয়েস একটি স্বাচ্ছন্দ্যময় হৃদয় পায়,

আমার দুঃখের চিকিৎসাও কত সুন্দর !!


তার ঘষতে কি দরকার

হাসলে গাল গোলাপী হয়ে যায় !!


আপনি আমার দিকে চোখের দিকে তাকিয়ে থাকুন

আমরা আপনার এই স্টাইল সম্পর্কে পাগল হয়ে যাচ্ছি !!


আজ সকালে দর্শনের রাস্তায়,

আমি তাকে, আমাকে এবং লোকদের দেখছি !!


আপনি কতটা ভালোবাসেন তা আপনি বুঝতেও পারছেন না

প্রতিদিন আরও কিছুদিন আমরা আপনাকে যোগদান করি !!


তুমি আমাকে লাখ টাকা বাঁচিয়ে দাও,

এই হুশ এর যাদু অবশ্যই চলে যাবে !!





শুধু আলাদা হওয়া সম্পর্ক শেষ করে না,

ভালোবাসা সেই কূপ যার জল কখনও কমে না !!


তুমিই সেই তারকা যে আমার জন্য ভেঙে গেছে,

আমার সমস্ত আকাশ ভেঙে পড়ে !!


একদিন বাগানে হাঁটতে হাঁটতে তিনি প্রকাশ পেয়েছিলেন,

সব গাছ ছিল বাবলা, সব গোলাপ!


আমার ভালবাসাও দুর্দান্ত

লড়াই আপনার উপর এবং মরণ আপনার উপর !!


হাসিও হাসি,

আপনার ঠোঁট দিয়ে যখন এটি আসে !!


আপনি যখন হাসতে হাসতে রাগ দেখান, তাই না

আমি তোমাকে প্রথম বার বার ভালবাসি !!


এটি আপনার বাসে করুন,

কত অসহায়!


জীবনের চিন্তা বা অতীত চিন্তাও নয়,

তোমাকে শুধু আমার বানানোর কথা ভেবেছিলাম !!


আমি প্রস্তুত,

তো শুধু আমার প্রণয়ীর জন্য !!


আমি নিজের মধ্যে জায়গা পাই না,

সে আমার মধ্যে এতটাই স্থায়ী !!


আপনি আমাকে এই মত চান,

মানুষ যেন শান্তি চায় !!


আমার আগে হারানোর কিছুই ছিল না,

আপনার দেখা হওয়ার পরেও আমি ভয় পেয়েছি !! 

Post a Comment (0)
Previous Post Next Post