feel alone quotes images for facebook

আমি তখন আমার সুখে বিশ্বাস করি

সে যখন হাসল এবং বলবে, বলো মধু!


কিছু মুহুর্ত খুব সুন্দর,

পুরো জীবনটাও তার সামনে ম্লান মনে হচ্ছে !!


আমি দুটি জিনিস অনেক পছন্দ করি,

একটি আপনি এবং অন্যটি আপনার দুষ্টুমি !!


এমনকি যদি আমি এটি সাবধানে অপসারণ করি,

তিনি আমার চিন্তাভাবনার প্রতিটি উপায়ে আসেন !!


সারা জীবন যা বলে তা শোনো

তোমাকে ছাড়া আমি কী বলব !!


আপনার এবং আমাদের হাসির মধ্যে পার্থক্য কী তা জানুন

আপনি খুশি হাসুন এবং আমরা

তোমাকে খুশি দেখে হাসি তোলে !!


অন্ধকারে আমার ছবিগুলিকে চুমু দেওয়া বন্ধ করুন,

সকালে আমার মুখে লাল দাগ আছে !!


বাহ আবহাওয়া, আপনার হৃদয় আজ খুশি

আমার মনে আছে মেহবুবের এবং আপনি বৃষ্টিতে গেছেন !!


আপনার কাছ থেকে আমার যা কিছু চাই তা নিয়ে যান

আমার ভাগ্যে শুধু নিজেকে লিখুন !!


তুমি এসে আমাকে জড়িয়ে ধর,

উফ, আমার ব্যয়বহুল স্বপ্ন !!


তুমি দেখতে বর্ষার মতো

আমরাও মাটির মতো গন্ধ পাব !!


তুমি আমার একমাত্র ভালবাসা

হাজার হাজার মানুষ আপনার উপর!


এটি অসম্পূর্ণ তবে এটি বলা দরকার,

তুমি আমার দম হতে হবে!



ভুলে যাওয়া মনের কাজ,

তুমি অন্তরে বাস কর, নির্লিপ্ত থাকো !!


আমার মনে হয় আমি এক চুমুক জল পান,

তোমার ঠোঁট epুকে গেছে, তোমার শিরা গলে গেছে!


ডিসেম্বর মাস থেকে শীত পড়ছে,

হ্যাঁ, # জুন আপনার কাছে এসে পাস করতে চায় !!


আপনার মতো গোপনে আপনাকে দেখতে,

উফফফফ! শুনে ভালো লাগছে !!


তুমি কি জাদু করেছ আমার হৃদয়ে

এখন এক মুহুর্তও তোমাকে ছাড়া যায় না !!


আপনার নাম শুনেও রাগে প্রায়ই হাসি,

আপনার নামের সাথে যদি এত ভালবাসা থাকে তবে আপনি কত ভাবেন !!


আপনি যতই রাগান্বিত হোন না কেন,

ভালবাসা শুধু তুমি !!


যিনি মিলিয়নে একজন,

তুমি আমার জন্য সেই মূল্যবান ব্যক্তি !!


আমি শুধু তোমাকে এবং তোমাকে চাই

জিজ্ঞাসা করবেন না কেন আপনি চান!


তুমি বৃষ্টি পছন্দ কর

আর তুমি বৃষ্টিতে !!


যখনই চোখ বন্ধ থাকে, আমি শপথ করি আপনি আমার আত্মার নিকটেই রয়েছেন।


আমি এখন র‌্যাগিংও বন্ধ করে দিয়েছি, কেউ উদযাপন করতে আসবেন বলে আমি আশা করি না।


এই হৃদয় আজও তার জন্য রয়ে গেছে, যে ব্যক্তি আমার নয় তাকে আমার বলে মনে হয়।


কাউকে কখনও এতটা চাইবেন না যে একবারে তা আপনি ভুলতে পারবেন না।





আমার জীবনের একটাই বাস্তবতা আছে, না তা আমাদের হতে পারে না আবার প্রেমও হতে পারে না।


জিনিসগুলি যেখানে গুরুত্বপূর্ণ, আমি সেগুলি তৈরি করি না, যেমন চুড়িগুলি আবার ক্র্যাক হয় না।



 

 

 একা অবস্থা

তিনি নিজে তার পাথর তৈরি করে প্রেম না করার জন্য চিৎকার করেছেন, সত্যিই খুব কষ্ট লাগে, যখন এই হৃদয়টি তার নিজের হারায়।


হৃদয় থেকে প্রেমের সাথে কাঁদে এমন মানুষ, যারা প্রতারণা করে এবং হৃদয় ভঙ্গ করে তারা প্রায়শই ঘুমিয়ে পড়ে।



জীবন একটি জিনিস শিখিয়েছে, আমরা সবসময় কারও জন্য বিশেষ হতে পারি না।



যাঁরা অন্য কারোর অধিকারী তাদের সাথে কথা বলবেন না, আপনি কী বলছেন তা জানতে আপনার কোনও আপত্তি আছে।



 

একা অবস্থা


আমাদের মধ্যে অনেক দূরত্ব রয়েছে তবে আমার কাছ থেকে কেউ আপনার কাছাকাছি নেই।


এত ব্যথার পরেও আমি হাসি হাসি, দেখুন তুমি আমাকে কীভাবে মারধর কর।




 

মজা হ'ল আপনি যখন সম্পর্কে সম্পর্কে আমাকে হারাতে যতটা ভয় পান ততই আমি আপনাকে হারাতে ভয় করি।


মুখের কাছে সব কিছু বলার দরকার নেই, কিছু গোপনীয়তাও চোখের আড়াল করে।


আপনাকে অবশ্যই হিন্দিতে স্যাড কোটস পড়তে হবে।



নিঃসঙ্গ অবস্থা

কান্নাকাটি করা পর্যন্ত যখন কেউ আপনার কাছে কিছু আসে যায় না, তখন আপনি বুঝতে পারেন যে সম্পর্কটি বাধ্যতামূলকভাবে খেলছে।



একা অবস্থা


আজ যার দ্রুত উত্তর আপনি হাসছেন, কাল আপনি দেখবেন এবং আপনাকে কাঁদিয়ে তুলবেন।




নির্দিষ্ট পরিমাণে ব্যথার পরে একজন ব্যক্তি নিরব হয়ে যায় এবং তারপরে কারও কাছে অভিযোগ দেয় না বা কারও কাছ থেকে কিছু প্রত্যাশা করে না।



একদিন নিঃসঙ্গতায় বসে আমরা ভেবেছিলাম, সে কি আমার প্রেমে পড়েছিল, আমরা নিজেরাই এই প্রশ্নটি জিজ্ঞাসা করেছি।



 

প্রচুর অর্জনকারী অনেক হারিয়েছেন, এই # ওয়ার্ল্ডের বেশিরভাগ # আলাগার সবচেয়ে বেশি কেঁদেছেন।


গাম ই বন্ধু সে এখনও গোপনে কাঁদে, তবে আমি কীভাবে বলতে পারি যে সে শান্তভাবে ঘুমায়।




আপনাকে খুব কাছ থেকে দেখেছি ..


আমরা যত বেশি লোককে বিশেষ বিবেচনা করি তত লোকেরা আমাদেরকে বাজে কথা ভাবতে শুরু করে।




যারা আপনার নীরবতার কারণে কোনও পার্থক্য সৃষ্টি করে তাদের কাছ থেকে হৃদয় জ্বলুন,


যারা আপনার কান্নাকাটি সম্পর্কেও চিন্তা করে না তাদের থেকে তাদের রাখবেন না।





আমি কেবল এটিই জানতাম, আপনি ব্যতীত, আপনি আমার হৃদয়-মনের মধ্যে ছিলেন, আমি অন্য কাউকে চিনতে পারি নি।


সত্যিকারের ভালোবাসা সম্ভবত ভাগ্যে হয় না।


আমার প্রেমে পড়ে যাবেন না, আমার যে বেদনা আছে তা আপনার নেই।






 

হামাসফরের এমন হওয়া উচিত যে কেউ সারা জীবন একসাথে থাকতে চায়, সময় না কাটায়, আমাদের অতীতকে ভুলে বর্তমানকে মেনে নিতে পারে।


একা অবস্থা মনে হচ্ছে

একটা কথা বলুন, ভেবে অনেক কষ্ট হচ্ছে যে আজও মাস কেটে যায় কিন্তু আপনি কল পান না।





আমরা যা যত্ন করি তা প্রায়শই লোকেরা বুঝতে পারে না ...




আমাকে কেবল একটি বার্তা বলবেন না, আমি তোমার অপেক্ষায় খুব ক্লান্ত।




যদি আপনি আবার কখনও ভালবাসতে চান তবে ইশকের প্রতি, যার হৃদয় ইতিমধ্যে ভেঙে গেছে,


তিনি কখনই আপনাকে আঘাত করবেন না কারণ তিনি জানেন যে কি ব্যথা করে।




তারা যখন মন থেকে পূর্ণ হয় বা তারা আমাদের চেয়ে ভাল কাউকে খুঁজে পায় তখন এই পৃথিবীর কারওই অন্তর্ভুক্ত নয়।


তারা মনে রাখলেও কোনও বার্তা মিস করতে ভুলে যায়।


আমরা আর কাউকে চাই না, যার কারণে এটি আমাদের জীবনে আর নেই।





শৈশব এই যৌবনের থেকেই ভাল ছিল, যখন কিছু খারাপ দেখত তখন আমরা কাঁদতাম,


আমার হৃদয় ভেঙে গেলেও আজ আমাদের কাঁদতে একটি জায়গা খুঁজে পেতে হবে…

Post a Comment (0)
Previous Post Next Post