Feel Alone Quotes in Bengali



when you feel alone quotes


আশ্কের তারাগুলি বেরিয়ে এসেছে কোথায়?

কোথায় তুষার ঝলক গলে গেছে

আপনার গাল জল দিয়ে গরম হয়ে উঠছে

তারা কোন আগুনের ছদ্মবেশ ধারণ করেছে



আমাকে এত ইচ্ছা দিয়েছে


প্রতিটি ইচ্ছা অতিশক্তিমান,

সমস্ত শুভেচ্ছাকে সম্পূর্ণ করুন


আপনি মারা গেলেও কম আসবে…



আমি একাকী বোধ করি না,

আমি পার্টি দ্বারা ভয় পেয়েছি,


আমি স্মৃতি কবর দেওয়ার চেষ্টা করি,

তবে আমি তোমাকে ভুলে জানি না…।



হার্ট টু হার্টের সাথে দেখা হয় বড় কষ্ট!



তুফানোতে সাহিলের খুব দেখা!



সবাই এরকম হয়!



তবে আপনার মতো বন্ধুরা ভাগ্যবান!



আমি বন্দীদশা থেকে মুক্তি পেতে চাই - এ - জান;

আপনার স্মৃতিগুলিও, তবে এই ধ্বংসাবশেষে রয়ে গেছে।



গোলাপ ভেঙে ভেঙ্গে পড়ে;

তবে ঘ্রাণ বাতাসে থেকে যায়;

যারা ছুটি ছেড়ে দেয়

তবে অনুভূতি অন্তরে থেকে যায়।



শামা পার্বণ ত্যাগ করুন, আপনার ভালবাসার কথা বলুন,

আগাছা শৌখিন ছেড়ে, আপনার বন্ধুর কথা বলুন,

চোখের জল শুকিয়ে গেছে এখন,

শরতের দুঃখ ভুলে যাও, নিজের বাইরে কথা বলুন…



তারা অভিযোগ করে

যা আমরা ভালোবাসতে জানি না,

শিকওয়া, এই হৃদয়ও আছে ………

তবে কীভাবে অভিযোগ করতে হয় তা জানে না



বোনদের বুকে .র্ষা ছিল



আলোয় আলোকিত হয়েছিল চমন



আপনি আলো থেকে সরে এসেছেন



অন্ধকার ঠিক আছে





এই সম্পদের কারও esণী নেই

এই আকাঙ্ক্ষা অন্তরের ভালবাসা নয়

নিজেকে একাকীত্বের মধ্যে রেখে এই বাস্তবতাটি সম্পর্কে ভাবুন

শুধু মাথা নত করা প্রার্থনা করে না



তিনি কেবল আমাকে বদলেছেন


ভাবছি কীভাবে;

আপনি যদি আপনার প্রার্থনা গ্রহণ না করেন


মানুষও Godশ্বরের পরিবর্তন!



একটি seasonতু বেদনায় মনোরম হবে

হৃদয় তৃষ্ণার্ত, এটি জলের মধ্য দিয়ে প্রবেশ করা নতুন হবে

আমাদের ভাগ্য যদি কেউ দেখেন

আমরা সকলেই আছি কিন্তু কেউই আমাদের নয়



ভুলে যেতে পারি

আপনি অনুমোদিত ...

না

ভুলে গেলে ফিরে এসো !!

আপনি আরও একটি ভুল অনুমোদিত!



সে আমাকে এত নিঃসঙ্গ করে তুলেছে

এখন কে একা দেখা যাবে না



আমার হৃদয় আপনার জন্য শুভেচ্ছা,

আপনি যখনই আপনার প্রার্থনা গ্রহণ করেন,

এই আঘাতগুলি বুঝুন ...



আমরা আপনার পরে রাখিনি


কারও কাছে ভালবাসার আশা;

কেবল একটিই যথেষ্ট ছিল


কে সব শিখিয়েছে



আপনি যখন অবসর পান, নিঃসঙ্গতা আপনাকে নেতৃত্ব দেয়

রাশিয়ান নেতৃত্বের সাথে অনুপস্থিত,

যখনই আমি আমার চোখ থেকে অশ্রু পেয়েছি,

আমি যখন আপনার বিচ্ছেদটির কথা মনে করি তখন আমার হৃদয় ...



রায-ই-রিএ্যাক্টরগণ


তারা এখন কি বলে দেখুন

হৃদয়কে তার হৃদয় বলা হয় না,


তার ইচ্ছা বলে।



মানুষের মধ্যে কোনও দুঃখ নেই

ফারলার সমাধিস্থলও

হাসতে হাসতে আপনার সময় নষ্ট করবেন না

নিঃসঙ্গতায় কখনও কাঁদবেন না



আমার একটা সম্পর্ক আছে,

দীর্ঘ সারি মানে না ...


আমার হৃদয় থেকে কেউ,

সুতরাং একজন ব্যক্তি যথেষ্ট ...



তারা স্বপ্নে চিৎকার করে,

বাস্তবে তারা ক্ষতি করে না,

যাকে আমরা মাঝে মাঝে ব্যাখ্যা করতাম,

সেই লোকেরা আজ আমাদের বোঝে ...





এই রাতে তারাগুলি একটি নতুন বিশ্ব দেখিয়েছিল,

সেই দুনিয়ায়ও আপনার মুখটি কেবল দৃশ্যমান

আজও এই চিত্রটি হৃদয় থেকে মুছতে পারেনি,

যে কেউ আপনার ইচ্ছায় এই হৃদয়ে বাস করে,



তারা দিয়ে বন্ধুত্বের হৃদয় ভেঙে দিয়েছে

তবু এই হৃদয় মরে না, কেন কান্না দেয়

শুধু তার এক ঝলক দেখতে

হৃদয় এই রকম, কীভাবে আপনি এই ব্যথা-একাকীত্ব বলতে হবে



জীবন ভিজে কাগজের মতো

কোন পোড়া না কোন প্রবাহ

এভাবেই রাস্তায় হৃদয়

কেউ ডাকে না



যখনই আপনি

একাকী হলে

শুধু একটা মুহূর্ত

ভাবতে হবে

আমার মতো নিশ্চিত

আপনি এতে উপস্থিত আছেন ...



কখনও কখনও এটি ঠিক মত মজার হয়,


দুঃখ হওয়ার কোনও কারণ নেই,


আমি ভালানাদের সাথে এটি কীভাবে মোকাবিলা করব,


প্রেমে, 'হাসাব নাসাব' নতুন…



আজ আলোর রশ্মি হারিয়ে গেছে,

জীবন নির্জন হয়ে গেল,

চলে গেল সেই দিনগুলি

যখন আমি তাদের আশা করেছি,

আজ এটি যথেষ্ট,

আসুন আমাদের প্রেমকে ঘৃণা করি ...



এখন আমার চোখে জল আসে না,

প্রতিটি ক্ষত ক্যান্সারের মতো দেখায়,

ভালোবাসা আপনাকে এমন একটি পর্যায়ে নিয়ে এসেছিল

এখন আপনার নামটিও নিরবচ্ছিন্ন বলে মনে হচ্ছে ...



সে পাগল হয়ে আমাকে সেখানে রেখেছিল;

যদি সে নিজেকে না থামায়, তবে সে তার ছায়া ছেড়ে চলে গেছে;

দুঃখ হ'ল সঠিক দুঃখ হয় না;

প্রতিশ্রুতি চোখ দিয়ে ঠোঁটে ভেঙে গেল।


"বালিতে নাম লিখবেন না,

বালির উপরে লেখা নাম কখনই স্থায়ী হয় না,

লোকে বলে আমরা পাথর হৃদয়,

তবে পাথরের উপরে লেখা নামগুলি কখনই অদৃশ্য হয় না।



"অন্ধকার জগতের বিষয়ে কে চিন্তা করে,

তুমি আমার স্বপ্ন

আমার নিজের সম্পর্কে কাউকে কী বলতে হবে,

তুমি সব কিছুতেই আমি।


"আপনি হৃদয়ের গভীরতায় এক,

তুমি আমার ছায়া

এখানে কেউ থাকবেনা,

আমার সভায় আপনিই একমাত্র। "




"চাঁদ অবশ্যই সূর্যকে ভালবাসত তাই চাঁদ দাগ পড়েছে,

এটা সম্ভব যে চাঁদ অবশ্যই কাফের হয়ে গেছে, সুতরাং সূর্যই আগুন।


"আমি তোমাকে পালাতে দেখলাম,

দেখেছি স্বপ্ন ভেঙে গেছে,

আরে লোকেরা বলে যে ফুল কখনই কাঁদে না,

আমরা একাকী হয়ে ফুল কাঁদতেও দেখেছি। "


ভালবাসা এমন একটি খেলা নয় যা ছোট হৃদয় খেলে,

আত্মা কাঁপছে, হতভম্ব হয়ে।


বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিসটি দেখা হয় না,

অনুভূত হয়

বাতাসের ঝাঁকুনির মতো,

মধুর মিষ্টি,

ফুলের সুগন্ধের মতো,

প্রেম মত,

আপনি কি জানেন যে সবচেয়ে সুন্দর অনুভূতিটি কী,

তোমার সাথে


আমার ভালবাসার গভীরতায় দেখুন,

একাকীত্ব সম্পর্কে আমার সম্পর্কে চিন্তা করুন,

আমি যদি আমার ইচ্ছা বিশ্বাস করি,

তাহলে আপনি আমার ছায়ায় আমাকে খুঁজে পাবেন।

Post a Comment (0)
Previous Post Next Post