Best Quotes About Being Alone | Feeling Alone Quotes

যেহেতু আমি আপনার বাহুগুলির সমর্থন পেয়েছি,

আমি প্রত্যেক শিকারকে হাসতে হাসতে হাসি বানিয়েছি !!


এই হৃদয় আমার কথায় কান দেয় না,

তবে আপনি অনেক কথা !!


জানি না এটি প্রেম বা আমার অজ্ঞতা,

প্রতি মুহুর্তের মতোই ভাবুন !!


আসুন প্রেমে এমন কিছু গ্রহণ করি,

তুমি চোখ বন্ধ কর, আমরা তোমাকে বুকে জড়িয়ে ধরলাম !!





আমার হাজারো শুভেচ্ছা আছে,

তবে শুধু আপনার দরকার !!


আমি জানি আপনার কোন ভালবাসা আছে কি না?

সাবধানতার সাথে আপনাকে ছাড়া আর কাউকে দেখেনি !!


আমি ছিলাম পাখির মতো

আপনাকে দেখে, এই ভ্রমণকারী একটি জায়গা খুঁজে পান !!


হৃদয়ের প্রতিটি ক্ষত নিরাময় করে,

তোমার কণ্ঠ মলম !!


আমি নিরক্ষর ছেলে,

আমি তোমাকে ছাড়া কিছুই জানি না !!


বলতে বলতে যে আপনার হাসি আপনার হৃদয়কে চুরি করে,

চোখ দুটো এমন যে ঠুং চুরি করে !!


ওহ বৃষ্টি না

আমার বন্ধু এসেছে মাত্র এক বছর


আরে তুমি আমাকে মেরে ফেলার জন্য বাঁকিয়েছ

আপনি কি ভেবে দেখেছেন এই জীবনটি কার জীবন !!


আমি জানতে পারি প্রেম কী,

তুমি আর আমি যখন হয়ে যাই !!


সত্য যে আমি রাজা নই,

তবে আমি আপনাকে অবশ্যই রানী হিসাবে রাখব !!


শুধু হাসি তখন আপনি খুশি হন,

আপনি ভালবাসেন বা চিকিত্সা !!


মেয়েটি চিৎকার করতে থাকে,

আর আমি চুপ করে শুনছি !!


যদি কেউ জিজ্ঞাসা করে, আমি সত্য বলব,

আমি এখন বসে আছি তোমাকে জীবন বানানোর জন্য !!





বুক থেকে সেই শব্দ শুনে,

কে তোমার সাথে দেখা করতে অপেক্ষা করছে !!


শোনো!

তোমাকে গুলজমুনের চেয়েও বেশি ভালোবাসি !!


যেদিন হৃদয় অবিশ্বাসে নেমে এল,

আমি সেদিন আমার শেহজাদি তুলব !!


এক হাজার কথা বলুন,

আমার ওয়াফায় বিশ্বাস করুন !!


এই উড়ন্ত ঘূর্ণি এবং এই বিক্ষিপ্ত হাসি,

একজন যদি নড়াচড়া করে, অন্যটি আপনার হুঁশকে উড়িয়ে দেয় !!


সবাই আমাকে বলে যে এটা ভুলে যাও,

কেন কেউ তাকে আমার হতে বলে না !!


এই মুহুর্তে সেই সুখী হৃদয়কে আমি কী বলব,

যখন পাগলি বলেছিলেন যে # বিকল্পগুলি খুব

# আপনার বিষয়ে সিদ্ধান্ত ঠিক !!


দাবি বা দেখানোও হবে না,

তুমি যদি আমাকে ভালবাসো শুধু এটা কর !!


আমার প্রিয়, আপনি আমার সম্পর্কে এত ছোট জিনিস বুঝতে পারবেন না,

তোমার চেয়েও আমি তোমাকে বেশি ভালবাসি !!


শুধু আপনি হৃদয় হয়

আর কেউ কখনও ভাবেনি !!


আবার শুনুন না বলুন,

যে আপনি আমার এবং শুধুমাত্র আমার !!


একবার পড়ুন

আমার চোখে আমার ভালবাসার গল্প,

আমি শপথ করছি পুরো কাজটি এই দেখে বন্ধ হয়ে যাবে !!




কোন প্রতিশ্রুতি এবং কোন ধরনের আছে,

তবু এই হৃদয় আপনার ভালবাসার নিয়ন্ত্রণে আছে !!


পাগলি বারান্দা থেকে বেরিয়ে এসে দেখুন

আবহাওয়া এসে গেছে তোমার সাথে আমার হৃদয় কথা বলতে !!


আমরা ভালবাসার নাম সম্পর্কেও অজানা ছিলাম,

একজন মানুষ চাওয়া আমাকে পাগল করেছে !!


আমরা মাটির গন্ধ পাব,

আপনি একবার বর্ষার বৃষ্টি হিসাবে বৃষ্টি !!


আজীবন সমর্থন পেলে

সবাই ভালোবাসতে পারে

তবে আশা ও আশা ছাড়াই

কাউকে চাওয়া বড় জিনিস !!


এখন কতবার বলব,

তোমাকে ছাড়া হৃদয় নেই !!


জীবনের পালা আপনি চলে যাবেন

আপনার গল্পটি ঠিক সেখানেই শেষ করুন !!


আমার একটি স্বপ্ন আছে যে আপনি স্বপ্নে এসেছেন,

আমি তোমার এবং তুমি আমার !!


চাঁদ না মুখ,

আমি শুধু তোমার এক ঝলক চাই !!


আমি যখনই রবকে সুপারিশ করি,

আপনার মুখে হাসির অনুরোধ রইল !!


গলায় সমস্ত তাবিজ পরা,

বাকি শুধু আপনার হৃদয় থেকে !!


আমিও তোমার সাথে ছিলাম,

তোমাকে ছাড়া আমি তোমার !!


তুমি আমার উন্মাদনা

আমি তোমার পাগল !!





শেষ নিঃশ্বাস ভেঙে যাওয়ার আগেও,

আপনি কেবল জলের পরিবর্তে প্রেম চাইবেন !!



প্রতিদিন সন্ধ্যায়,

সূর্যোদয়কালে,

তোমার সাথে আসি,



জানি না এই ভালবাসা কোথা থেকে এসেছে;

আমার হৃদয়ও তার জন্য আমাকে বিরক্ত করে।



আমরা আমাদের ব্যক্তিত্বকে মুছে ফেলে একাকী হয়েছি

লুটপাট সব

লোকেরা কারও জন্য দরজায় যায়

এবং আমরা তাঁর কাছে থেকে একাকী হয়েছি।



সবখানে সুগন্ধ আছে,

আপনার চোখে কি জাদু আছে

পুরো পৃথিবী আমার ব্যাগে

আর আমার পৃথিবী ঠিক তুমি



ক্ষতির ভয় নেই, লুণ্ঠনের ভয় নেই,

উত্তরাধিকারী বা তালার দরকার নেই

নিদ্রাহীন, প্রতিদিন স্বাচ্ছন্দ্যবোধ করা

এই সম্পদ, সম্পদ ছাড়া ...



আমার জীবনের একাকীত্ব

বন্ধুরা এভাবেই পার করছে ..

এখন যখনই আমার নিজের ছায়া

যদি দেখা যায় তবে মনে হচ্ছে বিশাল ভিড় ..!



এই দরিদ্র সন্ধ্যাটি এক মুহুর্তের অতিথি

কেউ আমার নয়, এটি মরুভূমি

আসুন যেখানে আমার একাকীত্ব রয়েছে সেদিকে যাই

যে শহরে কারও সাথে আমার পরিচয় নেই।



আমাদের চলে যাওয়ার পরে এই সমুদ্রের বালু আপনাকে জিজ্ঞাসা করবে।

কোথায় গেল সে

যিনি নিঃসঙ্গতায় আসতেন এবং কেবল আপনার নাম লিখতেন।



মানুষ অসুস্থ হয়ে জীবনে ফিরে আসে

স্বপ্ন চোখে পড়ে

প্রথমে তারা আমাদের বিশ্বাস করে যে তারা আমাদের

কেনো তোমাকে একা রেখে যাব জানি না



আমি লক্ষ লক্ষ খাবারের মতো বাস করি,

তবে আমি স্বপ্নের মতো বাঁচি…



ইয়াদ তেরে উইচ সানু চান কো না না

সরল উত্তেজনা তেনু রাহাম কোই না

হ্যালো নু আপনি দিনরাত এসএমএস করেছেন

সাদে লেই তেরে কল টাইম কোই না





ব্যথা হৃদয়ে হ্রাস পায়;

আমি যদি তুমি এবং আমি;

তারা কত সুন্দর হয়ে উঠত;

আমি এবং আপনি আমাদের হয়ে যেত।



সময়মতো পাগল হয়ে কেঁদেছি,

এটি পাওয়ার পরে কখনও কখনও হারাতে এবং কাঁদতে,

খুশিয়া আমাদের বললেন, এটা ছিল কঠিন

কখনও কখনও বাইরে থাকাকালীন আপনি বাড়িতে এসে কাঁদেন

আমরা কতক্ষণ কাঁদতে থাকব সোগে বসে,

আমরা কতবার নিজেকে বোঝিয়েছি এবং কেঁদেছি ...



তুমি আমাকে একদিন করেছ

আপনি ভেঙে যেতে পারেন, আমরা কখনই ভাঙ্গব না

আপনার প্রতিশ্রুতি, আপনার প্রতিশ্রুতি

আপনার স্মৃতি এই কুঁড়ি সাজানো হয়

Post a Comment (0)
Previous Post Next Post