happy birthday quotes for her

 আপনার জন্মদিন "বিশেষ"

কারণ আপনি সবার হৃদয়ের "কাছাকাছি" ... এবং

আপনার সমস্ত "আস" আজ পূরণ হোক ..

🎂 APহ্যাপী বার্থডায়🎂 🎂


জীবন থেকে কিছু বিশেষ দোয়া নিন

আপনার জন্মদিনে কিছুটা নজর দিন

আপনার জীবনে রঙটি পূরণ করুন ...

আজ আমার থেকে সেই হাসি ধরো Take


এই শুভ দিনটি আপনার জীবনে হাজারবার এসেছে;

এবং প্রতিবার আমরা শুভ জন্মদিন বলি।

শুভ জন্মদিন .


ফুলের মতো ঘ্রাণ নিতে থাকুন

জীবন সবসময় আপনার হয়

খুশিয়া চুমা কদম তুমহারে

আমাদের অনেক ভালবাসা এবং আশীর্বাদ


সূর্য আলো এনেছে,

এবং পাখি গেয়েছিল,

ফুল হেসে বলল,

শুভ জন্মদিন ....




উদীয়মান সূর্য আপনাকে মঙ্গল করুন

পুষ্পিত ফুলকে আপনি ঘ্রাণ দিন,

আমরা কিছুই দিতে পারছি না,

আপনাকে উপরের হাজার সুখ দিন


আপনার জন্মদিন "বিশেষ"

কারণ আপনি সবাই

হৃদয়ের "কাছে" ...

এবং আজ আপনি সম্পূর্ণ

প্রতি "আস" ..

শুভ জন্মদিন


আপনি আমার বন্ধু, সবচেয়ে মধুর

আমার জন্মদিনের শুভেচ্ছা,

কাউকে কখনও আপনাকে দেখতে দেবেন না,

তোমার সুন্দর মুখটি কখনই দু: খিত হবেন না


আমি ঘুমাই না, আমি অভিযোগও করি না,

আমার বন্ধু আপনাকে সালাম, আমি এই শুধু প্রার্থনা ...

তোমাকে জন্মদিনের শুভেচ্ছা ... 🎂🍫🍬🎂


“তিনি প্রতিদিন বার বার আসতেন।

হৃদয় বার বার গায়…

আপনি হাজার হাজার বছর বেঁচে ছিলেন,

এটি আমার… আরজু…


তোমাকে জন্মদিনের শুভেচ্ছা… .🎂🎼






আপনি প্রতিটি জন্মদিন এবং প্রতি রাতে খুশি হতে পারে,

আপনি যে গন্তব্যটির দিকে এগিয়ে যান,

ফুলের মুকুলের বৃষ্টি হচ্ছে


এটি আপনার জন্মদিনে আপনার আশীর্বাদ,

আপনার জীবন সর্বদা সুখে পূর্ণ হোক


উপহারে দিল দুন ডুন বা মুন চাঁদ তারা,

আমার জন্মদিনে আপনাকে কী দিতে হবে তা আমাকে জিজ্ঞাসা করুন

আমি যদি আপনার মতো জীবন তৈরি করি তবে তা কম is

আমি প্রতি মুহূর্তে আপনার সাথে খুশি।


তোমার জন্য আমার কী প্রার্থনা করা উচিত,

এটি আপনার ঠোঁটে একটি হাসি নিয়ে আসে,

এটা আমার দোয়া,

তারার আলো আপনার ভাগ্য তৈরি করুন


আপনি প্রতিটি পদক্ষেপে সফল হতে পারেন,

আপনার নাম প্রতিটি সাফল্যের উপর আছে,

কোন অসুবিধায় হাল ছাড়বেন না,

আমাদের প্রার্থনা সব সময় আপনার সাথে থাকুক





মনে করুন আমরা আপনার থেকে অনেক দূরে রয়েছি

কিন্তু হৃদয় দিয়ে আপনি এটি আছে

ভাববেন না যে আপনি নিজের জন্মদিনে একাকী,

আপনার চোখ বন্ধ করুন এবং আপনার সাথে আমাদের দেখতে


আপনাদের মাঝে কোটি টাকা,

আপনি লক্ষ লক্ষ মানুষের মাঝে প্রস্ফুটিত হয়েছিলেন,

আপনার হাজার হাজার মানুষের মাঝে আলোকিত,

আকাশের মাঝে সূর্য যেমন থাকে…

শুভ জন্মদিন!


আমরা আপনার জন্মদিনে এই প্রার্থনা,

আমরা এবং আপনি একসাথে থাকবেন, কখনও আলাদা হবেন না,

জীবনের প্রতিশ্রুতি দেবে

আপনি আপনার জীবনও দেবেন, এটি আপনার উদ্দেশ্য ...


সূর্যের রশ্মি আপনাকে আলো দেয়,

পুষ্পিত ফুলগুলি আপনাকে ঘ্রাণ দিন,

আমরা যা দিচ্ছি তাও কম হবে,

যিনি জীবনের প্রতিটি সুখ দেন ...

শুভ জন্মদিন !


প্রতি মুহুর্ত আপনার ঠোঁটে হাসিখুশি হোক

আপনি প্রতিটি দুঃখ সম্পর্কে অবগত নন,

যা দিয়ে আপনার জীবন উত্থিত,

সর্বদা সেই ব্যক্তিকে থাকুন ...

শুভ জন্মদিন.






এটি আপনার স্ত্রীর জন্মদিনকে ভুলে যাওয়ার সেরা উপায় নয়,

আপনি একবার তার জন্মদিন ভুলে গেছেন যে…


ফুল অমৃত পানীয় পাঠিয়েছে,

সুরজ গগনে সালাম পাঠিয়েছে,

শুভ জন্মদিন,

আমরা এই বার্তাটি আন্তরিকভাবে পাঠিয়েছি ...


স্বর্গ থেকে ইন্দ্রদেব, বৈকুণ্ঠ থেকে বিষ্ণু,

কৈলাশের মহাদেব,

ব্রহ্মলোককে ব্রহ্মা,

এবং পৃথিবী থেকে রোহান,

আপনার জন্মদিনের শুভেচ্ছা রইল ...


যেদিন আপনি মাটিতে এসেছিলেন, এই আশাটিও অনেক চিৎকার করেছিল,

সর্বোপরি, তার অশ্রুগুলি কীভাবে থামতে পারে,

সে হারিয়ে গেল তার সবচেয়ে প্রিয়তম তারকা, শুভ জন্মদিন !!


আমরা আপনার হৃদয়ে বাস,

সুতরাং প্রতিটি ব্যথা সহ্য করুন,

আপনার আগে কেউ আমাদের কামনা করে না,

এজন্য শুভ জন্মদিন আগেই বলে…





চাঁদ দ্বারা পছন্দ চাঁদনি,

চাঁদের আলোয় মিষ্টি রাত,

রাত থেকেই মিষ্টি জীবন,

এবং তোমাকে জীবনের চেয়েও বেশি ভালবাসি,

শুভ জন্মদিন…


আকাশ তোমার বাহুতে থাকুক,

আপনি যা চান তা আপনার পথে

আপনার চোখে প্রতিটি স্বপ্ন

হ্যাপি বিভিন্ন ধরণের প্রতিটি লাইন আপনার হাতে ...


সূর্য আলো এনেছিল এবং পাখিরা গান করত

ফুল হেসে বলল, শুভ জন্মদিন!


প্রতিটি পথই সহজ, প্রতিটি পথই সুখ,

প্রতিদিন সুন্দর হোন, প্রতিদিন আমার প্রার্থনা এটি prayer

এটি আপনার জন্মদিন !!!


প্রতিদিনের সুখ, প্রতিটি রাত মনোরম

আপনাকে যেভাবে পদক্ষেপ করতে হবে,

এটি ফুলের বৃষ্টি ... শুভ জন্মদিন





আমরা প্রতিদিন, এই বিশেষ দিনটিকে ভালবাসি

আমরা আপনাকে ব্যয় করতে চাই না,

যাইহোক, হৃদয় সবসময় আপনাকে দোয়া করে,

তবুও আপনাকে শুভ জন্মদিন বলুন ...


জন্মদিন আপনার, আমরা এই দোয়া করি,

একবার দেখা হয়ে গেলে, আমরা কখনই আলাদা হব না,

তোমাকে মেরে ফেলবে, এটা তোমার অভিপ্রায়,

সারা জীবন আপনার সাথে যাবেন, এটি আমাদের প্রতিশ্রুতি…


আমি Godশ্বরের কাছে একই প্রার্থনা করছি, আপনার জীবনে কোনও দুঃখ নেই,

হাজার হাজার শুভ জন্মদিন, যদিও আমরা সেগুলি অন্তর্ভুক্ত না করি


জীবনের ইচ্ছা পূরণ করা উচিত, প্রতিটি মুহূর্ত কামনায় পূর্ণ,

অভিশাপটিও ছোট বলে মনে হচ্ছে, তাই আপনি আগামীকাল আসবেন খুশি…

শুভ জন্মদিন


এই অভিনয়টির আমি কী উত্তর দেব, আমার বন্ধুকে আমি কী উপহার দেব,

যদি ভাল ফুল থাকে তবে আমি মালীকে জিজ্ঞাসা করতাম,

তবে আপনি নিজেকে কী গোলাপ দিচ্ছেন… শুভ জন্মদিন…






Thatশ্বরও সেদিন উদযাপন করতে পারেন,

যেদিন আপনি নিজের হাত দিয়ে তৈরি করেছেন,

সেও কান্না বর্ষণ করবে, যেদিন সে তোমাকে এখানে পাঠাবে

 অবশ্যই নিজেকে একা পেয়েছি…


হাসি কখনই আপনার ঠোঁট ছাড়বে না

তোমার চোখের পাতা কখনও অশ্রু আসে না,

তোমার সকল স্বপ্ন সত্যি হোক

এবং যা পূরণ হয় না, সেই স্বপ্নগুলি কখনই আসে না ...


শুভ গুলশান থেকে গুল, শায়ারি থেকে শায়ার,

চাঁদকে শুভকামনা, তার প্রেমিক মেহবুবার প্রতি ভালোবাসা,

আপনার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ...


তোমার জন্য আমি কী প্রার্থনা করব, কে তোমার ঠোঁটে সুখ দেবে;

এটি আমার আশীর্বাদ, তারার আলো আপনার ভাগ্য তৈরি করুন।

শুভ জন্মদিন!

Post a Comment (0)
Previous Post Next Post