life funny quotes for facebook

 যদি আপনি কাউকে নিজের মাথা থেকে বের করে না নিতে পারেন,

.. তাহলে সম্ভবত তারা সেখানে থাকার কথা। <3



যখন আমি মারা,

আমি আমার দাদার মতো যেতে চাই ...

শান্তভাবে ... ঘুমাচ্ছে ... চিৎকার করছে না,

তার গাড়ীর যাত্রীদের মতো ...



আমার জীবনের বইটি লিখতে চাই

পেন্সিল… কিছু পৃষ্ঠা আছে

আমি মুছে ফেলতে চাই



পান করবেনা এবং গাড়ি চালাবেন না

অথবা আপনি পানীয় ছড়িয়ে দিতে পারে।



কখনও কারও বিচার করবেন না

আপনি তাদের জুতা এক মাইল হাঁটা।

ততক্ষণে তারা মাইল হবে

দূরে এবং খালি পায়ে।



ছেলেরা আমার জন্য পড়ে-

কারণ আমি তাদের ট্রিপ।



নিজেকে ভাববেন না

কুরুচিপূর্ণ ব্যক্তি হিসাবে,

নিজেকে একজন হিসাবে ভাবুন

সুন্দর বানর

সবসময় হাসি পায়!



জীবন সংক্ষিপ্ত - দ্রুত কথা বলুন!



কেন যে স্টোর

24/7 খুলুন তালা আছে

তাদের দরজা?




যখনই আমি চাবিটি পাই

সাফল্য, কেউ

লক পরিবর্তন।



আমি একজন চমৎকার গৃহকর্মী ..

প্রতিবারই তালাক পাই

আমি ঘর রাখি; -)



সাধারণ জ্ঞান যদি এত সাধারণ হয়

কেন এত লোক আছে?

এটা দিয়ে ??



জীবন যদি আপনাকে লেবু দেয়,

লেবু তৈরি করুন। তারপরে ব্যবহার করুন

একটি অ্যাসল্ট রাইফেল কিনতে লাভ।

দেখুন জীবন দু'বার একই ভুল করে কিনা।



যখন কিছুই ঠিক না হয়,

বামে যান.



আমার মন আলোকসজ্জার মতো,

এক উজ্জ্বল ফ্ল্যাশ, তারপরে এটি চলে গেল ...



ক্ষমা চাওয়া সহজ

অনুমতি চাইতে চেয়ে এটি।



স্কুল একটি জেল, ঘর হয়

ক্লাস, শিক্ষক হয়

সুরক্ষারক্ষী এবং আমরা প্রিজন!



আমি আপনার ব্রেকগুলি মেরামত করতে পারি না,

তাই আমি তোমার শিং আরও জোরে করে দিয়েছি



আপনার বুদ্ধি আমার সাধারণ জ্ঞান।



আমার কোনও মনোভাবের সমস্যা নেই,

আপনার উপলব্ধি সমস্যা আছে




আপনি যদি প্রস্তুত করতে ব্যর্থ হন,

তাহলে ব্যর্থ হওয়ার জন্য প্রস্তুত



আমি একটি সম্পূর্ণ বোকা না।

কিছু টুকরো অনুপস্থিত।



প্রিয় আশাবাদী, নিরাশাবাদী,

এবং বাস্তববাদী, যখন আপনি ছেলেরা

গ্লাস সম্পর্কে তর্ক করছিলেন

জল, আমি এটা পান।



আন্তরিকভাবে, সুবিধাবাদী



আপনি যদি কিছু ভালোবাসেন,

এটা যেতে দিন। যদি তা না হয়

ফিরে আসুন,

এটি শিকার এবং এটি হত্যা।



পুরুষরা পার্কিং স্পটের মতো,

ভাল গ্রহণ করা হয় এবং

বিনামূল্যে বিনামূল্যে প্রতিবন্ধী হয়



যখন জীবন আপনাকে লেবু দেয় ... ছুঁড়ে দেয়

আপনার কাঁধের উপর এবং

একটি কমলা জন্য সন্ধান করুন



জীবন: মাধ্যাকর্ষণ ছাড়াও,

কিছুই আমাকে হতাশ করে না



প্রাপ্তবয়স্করা কেবল অর্থ সহ শিশু।



তারা কেন স্কোয়ার বক্সে পিজ্জা রাখবে?



কফি, চকোলেট, পুরুষ।

ধনী আরও ভাল!




কাঁদবেন না কারণ এটি শেষ,

হাসি কারণ তার নতুন বান্ধবী

ঘোড়ার মত দেখাচ্ছে



আমি শুধু একটি লোকের জন্য চাই

তারা যে প্রমাণ করতে

সব একই নয়।



যদি ঘাস সবুজ হয়

অন্যদিকে, আপনি বাজি ধরতে পারেন

জলের বিল বেশি।



আমি সমস্ত কুসংস্কার মুক্ত।

আমি সবাইকে সমানভাবে ঘৃণা করি।



যদি বার্বি এত জনপ্রিয় ছিল,

লোকেরা কেন তার বন্ধুদের কেনে?



কেন দাদা দাদী এবং

নাতি নাতনিরাও সাথে থাকবেন

তাই ভাল? তাদের আছে

একই শত্রু - পিতামাতারা।



বাড়ির কাজ হত্যাকাণ্ড হয়

গাছ, পাগলামি বন্ধ!



প্রত্যেকেরই অধিকার আছে

তাদের নিজস্ব মতামত ... আপনার ঠিক ভুল।



প্রিন্স চার্মিংয়ের জন্য অপেক্ষা করা বন্ধ করুন।

উঠে তাকে সন্ধান করুন। দরিদ্র

বোকা গাছ বা কোনও কিছুতে আটকে থাকতে পারে।



আমি যখন চোখ দিয়ে কথা বলি,

আমি কেবল একটি গল্পের চেয়ে বেশি বলি।



আমি কেবল সেই দিনগুলিতে আলচোহল পান করি যা শেষ হয়…



কীভাবে শিখছে উড়ন্ত

মাটিতে আঘাত না করে পড়ে।




কেন সবচেয়ে ধীর ট্র্যাফিক

যে দিনটিকে "রাশ আওয়ার" বলা হয়?



12 বছর স্কুল,

আরও 4 বছর কলেজ,

তারপরে আপনি মারা না যাওয়া পর্যন্ত আপনি কাজ করেন। শীতল।



তিন ধরণের লোক রয়েছে

এই পৃথিবীতে: যারা গণনা করতে পারেন,

এবং যারা না পারে।



কে বলে কিছু অসম্ভব।

আমি কয়েক বছর ধরে কিছুই করছি না। …



আপনি যখন সর্বদা অন্যের চেয়ে এগিয়ে থাকেন,

আপনি সর্বদা একা চলছেন



আমি মোটা. তবে তুমি কুৎসিত

কমপক্ষে আমি ডায়েট করতে পারি।



কেন একটি "বিল্ডিং" বলা হয়

এটি ইতিমধ্যে নির্মিত হয়েছে যখন?



শুনতে ধৈর্য লাগে ..

আপনি শুনছেন তা ভান করতে দক্ষতা লাগে।



কি বলার জন্য কখনও ক্ষমা চাইবেন না

আপনি প্রকৃত হওয়ার জন্য ক্ষমা চাইছেন বলে মনে করেন।



আমার পদক্ষেপ অনুসরণ করবেন না

আমি দেওয়ালে ছুটে যাই!



প্রত্যেকেরই বয়ফ্রেন্ড বা আছে

একজন বান্ধবী এবং আমি ঠিক আছি m

"আমি খাবার পছন্দ" মত।



এটা কি আমাদের স্মার্ট হতে হবে?

শিক্ষিত হতে যথেষ্ট বা যে

স্মার্ট হয়ে উঠতে আমাদের অবশ্যই শিক্ষিত হতে হবে ...





আমার ভিতরে একজন চর্মসার ব্যক্তি

চিৎকার করে উঠতে হবে কিন্তু সে

আমি কেক খাওয়া যখন বন্ধ।



বন্ধুরা সর্বদা এরকম হবে:

"আপনি আরও ভাল প্রাপ্য।"

সত্যিকারের বন্ধুরা অকপট হবে

তাকে বলছে

"আপনি সাত দিনের মধ্যে মারা যাবে।"




প্রথমে যদি আপনি সফল না হন,

তাহলে স্কাইডাইভিং আপনার পক্ষে নয়।



একজন ভাল শ্রোতা সাধারণত হয়

অন্য কিছু সম্পর্কে চিন্তা করা।



একটি ছবির মূল্য এক হাজার

শব্দগুলি, তবে কেবল আপনি যদি এটি জানেন।



শৈশব যেন মাতাল হওয়ার মতো,

আপনি যা করেছেন তা সবাই স্মরণ করে,

তুমি বাদে



আমি যে সমস্ত জিনিস হারিয়েছি তার মধ্যে

আমি আমার মনে সবচেয়ে মিস করছি।



আমি শুধু চিন্তায় হারিয়ে গেলাম।

এটি ছিল অপরিচিত অঞ্চল।



মেয়ে: তুমি যদি আমার স্বামী হতাম

আমি আপনার কফি বিষ হবে।

ছেলে: আপনি যদি আমার স্ত্রী হন তবে আমি এটি পান করতাম।



যখন meশ্বর আমাকে তৈরি করেছেন,

সে দেখিয়ে দিচ্ছিল !!



সম্পর্কে সবচেয়ে কঠিন অংশ

ব্যবসা আপনার নিজের মনে করা হয়।




আমি চিরকাল বেঁচে থাকার ইচ্ছা করি,

বা চেষ্টা করে মারা যায়।



নিরামিষাশীরা হলেন

রেইন ফরেস্ট হত্যা।



আপনার বয়স মিথ্যা না।

না হয় মুখ।



ভিডিও গেমগুলি আমার জীবনকে নষ্ট করে দিয়েছে।

কমপক্ষে আমার 2 টি বাকি আছে।



যখন আমি কাউকে দেখতে সুন্দর দেখি,

আমি কিছুক্ষণ তাকালাম, এবং যখন আমি ক্লান্ত হয়ে পড়ি,

আমি আয়না নামিয়ে দিলাম

Post a Comment (0)
Previous Post Next Post