very short funny quotes about life

 ডিকশনারির মধ্যে,

প্রথম আসে তালাক,

তারপর বিবাহ



সিনেমাগুলি বিষ্ঠা, আমি শাকসব্জির বাজারে আজকে নাচতে শুরু করেছি এবং কেউ আমার সাথে যোগ দেয় নি।



আমাদের সবার কাছে কারও ফোন নম্বর রয়েছে

আমাদের ফোনে এবং তাদের আমাদের কোনও ধারণা নেই!



বিব্রতকর পরিস্থিতি,

লোকেরা যখন জিজ্ঞেস করে: আপনি কি দম্পতি?

এবং আপনি একে অপরের দিকে তাকান এবং

কে আগে উত্তর দিতে হবে অপেক্ষা করুন।



রেস্তোঁরার বিজ্ঞাপন:

আমরা আপনার হিসাবে হট হিসাবে খাবার পরিবেশন করি

প্রতিবেশীর স্ত্রী; এবং বিয়ার

আপনার নিজের হিসাবে কুল :)



যখন একটি পাখি আপনার উইন্ডোতে আঘাত করে

আপনি কি কখনও ভেবে দেখেছেন Godশ্বর যদি

তোমার সাথে রাগ করা পাখি খেলছে?



এটি একটি দুঃখজনক সত্য যে 20%

এই দেশে বিবাহ

বিবাহবিচ্ছেদ শেষ। ওহে,

মৃত্যুর বাকি শেষ।

আপনি ভাগ্যবানদের একজন হতে পারেন।



আমার সত্যিই 5 ঘন্টা ফেসবুক দরকার

আমার 5 মিনিটের পড়াশোনা ব্যালেন্স করতে।



আগে আপনার নিজের লেখাগুলিতে হাসি

আপনি তাদের প্রেরণ করেছেন কারণ আপনি খুব জঘন্য মজার।



কমপক্ষে মশা আমার প্রতি আকৃষ্ট হয়।



যখন আপনার জিএফ আপনাকে এফবি অবরোধ করে ...

একে বলা হয় বৈদ্যুতিন বিবাহবিচ্ছেদ।



আপনি যখন প্রথম ফেসবুকে যোগদান করেছেন

আপনি এই বিষ্ঠা কখনও ভাবেন নি

এই আসক্তি হতে হবে।



শাওয়ারে দাঁড়িয়ে ভাবছি ...

আমার এখানে সত্যই একটা চেয়ার দরকার



আমার বন্ধুরা তাকালে আমি ঘৃণা করি

বড় আকারের পোশাকের দুর্দান্ত ...

এবং আমি সবসময় শিমের ব্যাগের মতো দেখতে থাকি।



আমি আমার রিংটোনকে অনেক ভালোবাসি,

তবে যখন এটি প্রকাশ্যে বাজে,

আমি খুব চোদন বিব্রত বোধ করি ..



আমি গতকাল আমার বন্ধুকে সমকামী হওয়ার অভিযোগ এনেছিলাম ...

সে খুব রেগে গেল সে আমাকে তার পার্স দিয়ে আঘাত করল।



আমি খুব গরিব আমি কেএফসি গিয়েছিলাম

আজ মানুষের আঙ্গুল চাটতে।



কিছু লোকের একাধিক হওয়া উচিত

ফেসবুক অ্যাকাউন্টের সাথে যেতে হবে

তাদের একাধিক ব্যক্তিত্ব।



আমার খুব খারাপ ব্যস্ত দিন ছিল had

অক্সিজেনকে কার্বন ডাই অক্সাইডে রূপান্তর করা। :)



আজকে সেনসেল করা হয়েছে। বিডে ফিরে যান :)



আমার সারা জীবন টিকে থাকার জন্য আমার কাছে পর্যাপ্ত অর্থ আছে,

আমি কিছু না কিনলে



আমি একমাত্র জিনিস অর্জন

এখনও 2013 সালে ওজন :)



আমার পরিবার বলে আমি কথা বলি

আমার ঘুম কিন্তু কাজের কেউ নেই

কখনও এটি উল্লেখ করেছে। ললজ



আমি সাধারণত পর্যাপ্ত ঘুম করি না,

তবে আমি যখন করি তখনও এটি পর্যাপ্ত নয়;)



প্রিয় প্রভু, আমি সকলের জন্য একটি সুযোগ চাই

লটারি জিতে প্রমাণ করতে

খারাপ মানুষ তৈরি করবে না



এখানে 7 বিলিয়ন লোকের মতো রয়েছে

এই পৃথিবী এবং কেউ চায় না

আমার সাথে দেখা কর. আমি এই পৃথিবীকে ঘৃণা করি ... হুঁ



আমি কেউ একজন আমাকে দিতে চাই

Anণ এবং তারপরে আমাকে একা ছেড়ে দিন। :)




টম, 70+ বছর কেটে গেছে।

আপনি কখনই জেরি খেতে যাবেন না :)



আপনি যখন আপনার ফোনটি ফেলে যান,

আপনার হৃদয় মাটিতে আঘাত করে

আপনার ফোন করার আগে।



আমার পুরনো নোকিয়া ফোনটি আমার মনে আছে

বলেছিল আমার ব্যাটারি কম ছিল তার মানে এটি

চার্জার খুঁজে পেতে আমার 2 দিন সময় ছিল। : ')



শুকনো ফল খালি ফল

যে প্রবীণ নাগরিক হয়েছে।



মুভিটি এবিসিডি হওয়া উচিত ছিল

YBCD coz নাম আমি স্পষ্ট করে শুনেছি heard

প্রভুদেব বলছেন "ইয়েনি দেহ ক্যান নাচ"।



হিসাবে কিছু অর্থ দান করুন

আমি একটি নতুন স্মার্ট ফোন কিনতে চাই

যাতে আমি পোস্ট করা চালিয়ে যেতে পারি

চলমান পৃষ্ঠা



এর সাথে সেরা বন্ধু রয়েছে Having

একই মানসিক ব্যাধি একটি আশীর্বাদ। হাঃ হাঃ হাঃ



আমাকে খাবার এবং একটি পিসি ইন্টারনেট দিয়ে দিন

সংযোগ এবং আপনি আমার সম্পর্কে যুগ যুগ ধরে শুনবেন না।



আমরা ডাব্লুটিএফ জেনারেশন…। হোয়াটসঅ্যাপ,

টুইটার এবং ফেসবুক: ডি



আমি সুখের রেসিপি পেয়েছি।

কেউ কি আমাকে কিছু টাকা পাঠাতে পারবেন?

যাতে আমি উপাদানগুলি কিনতে পারি?


মজার স্ট্যাটাস, সেরা ইংলিশ ফানি স্ট্যাটাস, 2020 মজার স্ট্যাটাস


বন্ধুত্ব মানে বোঝা,

চুক্তি নয়। এটি ক্ষমা মানে,

ভুলে যাওয়া নয় এটি মেমোরিজ মানে

শেষ, এমনকি যদি যোগাযোগটি হারিয়ে যায়।



আরে ওখানে হোয়াটসঅ্যাপ আমাকে ব্যবহার করছে।



আমি অলস নয়, আমি শক্তি সঞ্চয় মোডে আছি।



মেয়েরা সুন্দর দেখাতে ফটোশপ ব্যবহার করে ..

ছেলেরা তাদের সৃজনশীলতা দেখানোর জন্য ফটোশপ ব্যবহার করে।




আপনি কখনই প্রেম কিনতে পারবেন না ...

তবে তবুও আপনাকে এর জন্য মূল্য দিতে হবে ...




অন্য কেউ শব্দটি লক্ষ্য করেছেন?

আপনি যদি আমার স্ট্যাটাসের মতো বাটনটি ক্লিক করেন?



আমি কল্পনার জগতে বাস করি,

সুতরাং আপনার বাস্তবতা আমার থেকে দূরে রাখুন!



আমার জীবনের সবচেয়ে বড় উদ্বেগ আসলে is

আমার অনলাইন বন্ধুদের কীভাবে আমার মৃত্যুর বিষয়ে জানানো যেতে পারে ...



যখন টেলিভিশন প্রয়োজন

ফেসবুকে অনেক নাটক আছে।




জল বাঁচান - বিয়ার পান করুন!



প্রিয় প্রভু, একটি বাগ আছে

আপনার সফ্টওয়্যার ... এটি সোমবার বলা হয়,

দয়া করে এটি ঠিক করুন



বিছানায় সর্বদা সুন্দর পায়জামা পরুন

আপনি কখনই জানতে পারবেন না যে আপনি আপনার স্বপ্নে কার সাথে দেখা করবেন।



Reallyশ্বর সত্যই সৃজনশীল,

মানে শুধু আমার দিকে তাকাও: পি



প্রচুর ক্যালোরি বার্ন করার সিদ্ধান্ত নিয়েছে

আজ আমি একটি মোটা বাচ্চা আগুন লাগিয়েছি।



আমি উঠতে পারি না যখন আমি ধরতে পারি না

আর আমার প্রস্রাব।



আমার বাবা আমাকে সবসময় বলেছিলেন,

আপনি ভালবাসেন এমন একটি চাকরী খুঁজে পাবেন এবং আপনি পাবেন

আপনার জীবনে কখনও একটি দিন কাজ করতে হবে না।



জীবন খুব সংক্ষিপ্ত

যতদিন দাঁত আছে ততদিন হেসে নাও...



আমার অধ্যয়নের সময়কাল = 15 মিনিট।

আমার বিরতির সময় = 3 ঘন্টা।



আমি আমার বাবা-মাকে ofর্ষা করছি ...

আমার মতো বাচ্চা কখনই হবে না!



এখানে আমার বাবা হোয়াটসঅ্যাপে আসেন ...

এখন থেকে আমার অবস্থা হবে

'** কোনও স্ট্যাটাস নেই **' বা কেবল একটি হাসি ...




বাগানের পিছনে চুমু খাবেন না,

প্রেম অন্ধ তবে প্রতিবেশীরা নেই।



C.L.A.S.S - দেরি করে ঘুমোতে শুরু করুন :)



যারা অনুশীলন করেন তারা বেশি দিন বেঁচে থাকেন,

কিন্তু কি যখন এটি

অতিরিক্ত বছর জিমে ব্যয় করা হয়।



সম্পর্ক:

একটি নিখরচায় ওয়াইফাই সংযোগ খুঁজছেন।



দেখে মনে হচ্ছে আমি গভীর চিন্তায় রয়েছি,

তবে 99% সময় আমি কেবল ভাবছি

কি খাবার পরে খাওয়া উচিত।

Post a Comment (0)
Previous Post Next Post