Best Quotes for Instagram with 3D Images

 দরিদ্রের দারিদ্রতা দুর্বলতা নয়

 স্যার

এখানে 6 টি বড় চেইন রয়েছে তবে অন্তরগুলি পরিষ্কার



এরকম কোনও কিছুর জন্য কখনও জিজ্ঞাসা করবেন না, askশ্বরের কাছে চাইবেন না

আমি তোমাকে ডলিতে বসিয়ে আমার বাড়িতে নিয়ে যাব।



শোনো

আপনি আপনার ক্ষেত্রে নিখুঁত হতে হবে

তবে 👉 স্ট্যাটাসের ক্ষেত্রে কখনই us আমাদের জিজ্ঞাসা করবেন না 👸 ভিড়

অন্যথায় AC আনা বি ভুল_জায়গা F ফেসবুক এ



না শুনুন

 💃 যৌবন 😎 তাই মাত্র দু'দিন

এখানে 7 গল্প আছে

তবে ratera_mera 💏 love 7 7 টি জন্মের জন্য স্থায়ী হয়। ঘ



“তুমি আমাকে তোমার মুখের কথা বলছো

যে আপনি today আজ 🌅 তারপরে আমার 🙋 ছবি _ _ চুম্বন ❤ ❤



Even ☆ ★ ♡ আপনি নিজেকে জানেন না

তুমি কত সুন্দর

আমি জানি

* # জ্যানসে_ প্রেম আপনি ♡ * আমি আপনাকে ভালবাসি



Myself আমি নিজেকে অবাক করে দিয়েছি, তোমার প্রতি আমার এত ভালবাসা, আমি কেন করি, .... !!

* যখনই 'ভালবাসা' শব্দটি আসে তখন আপনার মুখ তোমাকে মনে করে ...... !! ঘ


আমি তোমায় ভালোবাসি



আমি ডুবে গেছি, এখন আপনি সন্ধ্যা হয়ে গেলেন

আমি মাদকাসক্ত হয়ে গেলাম, তুমি জ্যাম হয়ে যাও।



ওম জি করেন .. আপনার কাছে আসুন .....

আপনার কাছে আসুন .. বন্ধ করুন .. ..

বসবেন না .. আমাকে বলতে দিন

শুধু আপনার সুন্দর চোখে ...

খালি… কোথাও হারিয়ে গেছে… .......





কেউ বলে, কেউ তা সহ্য করে,

কিছু বলছিল


আমি ঠিক খেলায় আপনি ভুল

জানি না কত সম্পর্ক ভেঙে গেছে।



প্রতিবার ফুলগুলিতে কোনও প্রজাপতি নেই,

সিস্কিয়া প্রতিবার কান্নাকাটি করে না,

আমরা আপনাকে প্রতিদিন মনে করি,

আপনার যদি হিচাপ না থাকে তবে কী করবেন



হাসি অন্যরকম কিছু

সময়টা একটু আলাদা

কে বাঁচতে পারে ...

জীবন অনুযায়ী

হৃদয় অন্য কিছু চায়

অন্য কিছু হবে ....




আপনার পছন্দ আমাদের ইচ্ছা হয়ে ওঠে।

আপনার হাসি হৃদয়কে স্বস্তিতে পরিণত করুন।

Godশ্বর আপনাকে সুখ দিয়ে তাই সুখী করুন।

আপনাকে খুশি দেখতে আমাদের অভ্যাস হয়ে যায়।


করোনার ব্যাপারটি যদি ..


আমের মৌসুম শেষ













তাই যে কোনও সময় আমি ...

আমি চীনকে ক্ষমা করব না! ঘ

😂😂😂😜😂😂😂 # 🤣 জোকস # # টাইম পাস


এই লোকেরা কোথায় গেল ???

যারা সামান্য "ঠান্ডা ঠাণ্ডায়" স্ট্যাটাস পেতেন ....


"ভাল বোধ করছি না"



আজ দেখান,

সরকার বাড়ি থেকে তুলে নেবে .. !!

😝😝😝 # 🤣 জোকস


প্রত্যেকে বলছে যে দেশটি ২০ বছর

ফিরে যাবে ...

:

:

:

:

আমাকে পরিষ্কার কথায় বলতে দাও

যে .. আমি আর স্কুলে যাব না।! 😂


🤣🤣🤣🤣🤣🤣🤣 # 🤣 জোকস


আগে সে আমাকে আপত্তিজনক কুকুর, কামিনা বলে ডাকত

এখন রামায়ণ দেখে নীচু, অধার্মিক, দুষ্ট, দুষ্ট পাপী নির্লজ্জভাবে কথা বলে…।


😂😂🤣 # 🤣 জোকস


প্রত্যেকে প্রতিদিন "তারিখ এবং যুদ্ধ" পোস্ট করে চলেছে বন্ধুরা ...


এমনটা হওয়া উচিত নয় ...












৩০ শে মে বেরোও আমরাও জানি না .. !!

#লকডাউন

😜😀😜 # 🤣 জোকস # # টাইম পাস


আমি আপনাদের কাছ থেকে একটি গুরুত্বপূর্ণ উপাখ্যান লুকিয়ে রেখেছি।




লক ডাউন



গার্লফ্রেন্ডের সাথে দেখা করতে





একবার পুলিশ মারধর করে

😑😑😭😭😂😂 # 🤣 জোকস





লক ডাউন যেহেতু,


মধ্যবিত্ত পরিবার


এমনকি রুটিও ঠিক মতো খায়নি







প্রতিদিন, নতুন কিছু বেরিয়ে আসছে ……।

😝😂😝😜😜🤣✌️ # 🤣 জোকস # # টাইম পাস


একটি সময় ছিল ...


কখন



এই দিনগুলি



চারটি বিবাহই আমন্ত্রিত ছিল

😂😭 # 🤣 জোকস


বাইরে থেকে আনা

  জিনিসগুলি ধুয়ে ফেলতে হবে।

শুনেছি ২ কেজি

চিনি ধুয়েছে ....

এখন কি কিছু ঘটতে পারে?

 # 🤣যক্স🤣


কিছু ছেলে লকডাউন

 আমি বুঝতে পারলাম যে ..


ঝাড়ু দেওয়ার সময় এগিয়ে যান,

মোপ্প করার সময় এবং ফিরে

  # 🤣যক্স🤣


আপনার বাধ্যবাধকতাগুলি তাদের জায়গায় রয়েছে,


কিন্তু ..


আপনার প্রতিশ্রুতি ছিল থালা এবং বার্তা ধোয়া


এবং আপনি কাপড় ধোয়া শুরু করেছেন।


গতকাল বাজারে গিয়ে মরিচ কিনেছি


অন্ধকারের সুযোগ নিয়ে দোকানদার ছেঁড়া নোট নিয়ে পালিয়ে গেল।


তিনি বাড়ি ফিরে এসে লোকেরা বলল,


কেন পেঁপের বীজ তুলে নিল।


প্রশ্ন- বিয়ে কী?


উত্তর - আপনি শুনছেন, থেকে


আপনি কি বধির হয়ে গেছেন ..? যাত্রা


হৃদপিন্ডে হঠাৎ আক্রমণ

অবস্থা যেমন যায় তেমন

কেউ যখন বলেন

আপনার সম্পর্কে একটি জিনিস

জানার জন্য এসো!


60 বছরে যা ঘটে নি তা এক মাসে ঘটেছিল ..


দারিদ্র্য দেশ থেকে অদৃশ্য হয়ে গেছে।

সমস্ত অ্যাকাউন্ট পান করার বাসায় পরিণত হয়েছে।


কাজ না করে এবং বাড়িতে খাওয়া-দাওয়া করা।


শব্দ "ব্যঞ্জনবর্ণ" এর মতোও

প্রতিটি "শব্দের" একটি "স্বাদ" থাকে।


বলার আগে "স্বাদ"

যদি "নিজেকে" "ভাল" বোধ না করে


অন্যের "সেবা" করবেন না।


🍁🍁 শুভ রাত্রি





চোখের জল এলে আমরা কাঁদে


যখন স্বপ্ন আসে, আপনি হারিয়ে যান,


ঘুম চোখে নেই,


শুধু আপনি স্বপ্নে আসবেন,


এই ভেবে আমরা ঘুমাতে যাই।


   🙏🙏 শুভরাত্রি ঘ



আপনি আমাদের ছাড়া অসম্পূর্ণ থেকে যাবে

কখনও কাউকে চেয়েছিলেন, আপনি নিজেই বলতেন,

আমরা কেউ হব না, আপনি নিজেই বলবেন,

আপনি অনেক পাবেন তবে আমাদের মতো কেউ পাগল হবে না।


আপনার অনুগ্রহ কখনও শেষ হয় না

রিস্তোকি মাহেকও কখনই কমে না

আপনি কিভাবে জীবনে সত্য হতে পারেন

সুতরাং এই জীবনটি এর চেয়ে কম মনে হয় না


আমাদের জিজ্ঞাসা করুন সময় কাটাতে কী হয়,

হৃদয় বোঝা খুব কঠিন,

আমার জীবন কেটে যাবে,

কিছু লোককে ভুলে যাওয়া কঠিন


আমি তাদের ভালবাসতে চাই

এগুলি বলতে সক্ষম হবেন না আমার বাধ্যবাধকতা

কেন সে নিজেই আমার হৃদয়ের বিষয়টি বোঝে না

প্রেম প্রকাশ করা কি দরকার?

Post a Comment (0)
Previous Post Next Post