Best inspirational good morning quotes images

 আপনার ভয়েস একটি স্বাচ্ছন্দ্যময় হৃদয় পায়,

আমার দুঃখের চিকিৎসাও কত সুন্দর !!


তার ঘষতে কি দরকার

হাসলে গাল গোলাপী হয়ে যায় !!


আপনি আমার দিকে চোখের দিকে তাকিয়ে থাকুন

আমরা আপনার এই স্টাইল সম্পর্কে পাগল হয়ে যাচ্ছি !!


আজ সকালে দর্শনের রাস্তায়,

আমি তাকে, আমাকে এবং লোকদের দেখছি !!


আপনি কতটা ভালোবাসেন তা আপনি বুঝতেও পারছেন না

প্রতিদিন আরও কিছুদিন আমরা আপনাকে যোগদান করি !!


তুমি আমাকে লাখ টাকা বাঁচিয়ে দাও,

এই হুশ এর যাদু অবশ্যই চলে যাবে !!


শুধু আলাদা হওয়া সম্পর্ক শেষ করে না,

ভালোবাসা সেই কূপ যার জল কখনও কমে না !!


তুমিই সেই তারকা যে আমার জন্য ভেঙে গেছে,

আমার সমস্ত আকাশ ভেঙে পড়ে !!


একদিন বাগানে হাঁটতে হাঁটতে তিনি প্রকাশ পেয়েছিলেন,

সব গাছ ছিল বাবলা, সব গোলাপ!


আমার ভালবাসাও দুর্দান্ত

লড়াই আপনার উপর এবং মরণ আপনার উপর !!


হাসিও হাসি,

আপনার ঠোঁট দিয়ে যখন এটি আসে !!


আপনি যখন হাসতে হাসতে রাগ দেখান, তাই না

আমি তোমাকে প্রথম বার বার ভালবাসি !!





এটি আপনার বাসে করুন,

কত অসহায়!


জীবনের চিন্তা বা অতীত চিন্তাও নয়,

তোমাকে শুধু আমার বানানোর কথা ভেবেছিলাম !!


আমি প্রস্তুত,

তো শুধু আমার প্রণয়ীর জন্য !!


আমি নিজের মধ্যে জায়গা পাই না,

সে আমার মধ্যে এতটাই স্থায়ী !!


আপনি আমাকে এই মত চান,

মানুষ যেন শান্তি চায় !!


আমার আগে হারানোর কিছুই ছিল না,

আপনার দেখা হওয়ার পরেও আমি ভয় পেয়েছি !!


আমি তখন আমার সুখে বিশ্বাস করি

সে যখন হাসল এবং বলবে, বলো মধু!


কিছু মুহুর্ত খুব সুন্দর,

পুরো জীবনটাও তার সামনে ম্লান মনে হচ্ছে !!


আমি দুটি জিনিস অনেক পছন্দ করি,

একটি আপনি এবং অন্যটি আপনার দুষ্টুমি !!


এমনকি যদি আমি এটি সাবধানে অপসারণ করি,

তিনি আমার চিন্তাভাবনার প্রতিটি উপায়ে আসেন !!


সারা জীবন যা বলে তা শোনো

তোমাকে ছাড়া আমি কী বলব !!


আপনার এবং আমাদের হাসির মধ্যে পার্থক্য কী তা জানুন

আপনি খুশি হাসেন এবং আমরা আপনাকে খুশি দেখে হাসি !!





অন্ধকারে আমার ছবিগুলিকে চুমু দেওয়া বন্ধ করুন,

সকালে আমার মুখে লাল দাগ আছে !!


বাহ আবহাওয়া, আপনার হৃদয় আজ খুশি

আমার মনে আছে মেহবুবের এবং আপনি বৃষ্টিতে গেছেন !!


আপনার কাছ থেকে আমার যা কিছু চাই তা নিয়ে যান

আমার ভাগ্যে শুধু নিজেকে লিখুন !!


তুমি এসে আমাকে জড়িয়ে ধর,

উফ, আমার ব্যয়বহুল স্বপ্ন !!


তুমি দেখতে বর্ষার মতো

আমরাও মাটির মতো গন্ধ পাব !!


তুমি আমার একমাত্র ভালবাসা

হাজার হাজার মানুষ আপনার উপর!


এটি অসম্পূর্ণ তবে এটি বলা দরকার,

তুমি আমার দম হতে হবে!


ভুলে যাওয়া মনের কাজ,

তুমি অন্তরে বাস কর, নির্লিপ্ত থাকো !!


আমার মনে হয় আমি এক চুমুক জল পান,

তোমার ঠোঁট epুকে গেছে, তোমার শিরা গলে গেছে!


ডিসেম্বর মাস থেকে শীত পড়ছে,

হ্যাঁ, # জুন আপনার কাছে এসে পাস করতে চায় !!


আপনার মতো গোপনে আপনাকে দেখতে,

উফফফফ! শুনে ভালো লাগছে !!


তুমি কি জাদু করেছ আমার হৃদয়ে

এখন এক মুহুর্তও তোমাকে ছাড়া যায় না !!




আপনার নাম শুনেও রাগে প্রায়ই হাসি,

আপনার নামের সাথে যদি এত ভালবাসা থাকে তবে আপনি কত ভাবেন !!


আপনি যতই রাগান্বিত হোন না কেন,

ভালবাসা শুধু তুমি !!


যিনি মিলিয়নে একজন,

তুমি আমার জন্য সেই মূল্যবান ব্যক্তি !!


আমি শুধু তোমাকে এবং তোমাকে চাই

জিজ্ঞাসা করবেন না কেন আপনি চান!


তুমি বৃষ্টি পছন্দ কর

আর তুমি বৃষ্টিতে !!


শুধু এইভাবে হাসতে থাকুন,

আমি আপনাকে এই মত দেখতে পাবেন !!


কিছুতেই পরোয়া করবেন না,

একবার বিবাহিত আমাকে তারপর # সেট করা যাক !!


যদি আমার ইচ্ছা অনুযায়ী সবকিছু অতীতে ছিল,

তাহলে আমি তোমাকে হতাম, আর সারা রাত বৃষ্টি হত !!


শোনো, সবসময় এভাবে রাগ কর

আমি আপনাকে প্ররোচিত ভালোবাসি !!


আমার জীবনে একজন মানুষ এসেছেন, বন্ধুরা

আমার চেয়ে কে বেশি যত্ন করে আমার !!


আমাদের দু'হাত দিয়ে ছিনিয়ে নেয়,

কতটা নির্মম তোমার অপমান !!


যদিও এই জীবনটি আমারই

কিন্তু এখন আমি আপনার নির্দেশাবলী অনুসরণ !!




কাছে এসে আমার হৃদয়ের কথা বলি,

কীভাবে শুনতে পাচ্ছ আমার হৃদয় তোমাকে!


তারা আমার চোখ পছন্দ করে,

আর তা আমার নিজের চোখে !!


দেখুন আপনি অন্য কাউকে চেনেন কিনা,

আমাদের মধ্যে কত আপনি এবং কত আপনি !!


আপনি একটি প্রশ্ন আছে

যার কোন উত্তর নেই !!


আমি যখনই তোমাকে হাসতে দেখছি,

এই আমার পৃথিবী, আমি মনে করি !!


আপনি জিজ্ঞাসা করতেন কত ভালবাসা আছে,

এবার বৃষ্টির ফোঁটা গুনো !!


তোমার হাতে আমার হাত আছে

বাকি পৃথিবী পুড়ে ছাই হয়ে গেছে !!


আপনার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল এবং তা হ'ল

জানেন না কেন আপনার প্রয়োজন হ্রাস হয় না !!


পুরো বিশ্ব রাগান্বিত হয় কিনা তা আমি চিন্তা করি না,

মন খারাপ হলে হৃদয় ব্যাথা হয় !!


আমাকে স্নেহে ডাকবেন না

আমার হৃদয় বোকা যারা প্রেমে পড়ে !!


যুগ যাই বলুক না কেন,

আমার শুধু দরকার তুমি আর তুমি !!


আমি আপনাকে অন্য কিছু চাই না পেতে চাই

বলুন, যেখানে আমার সিজদা করা উচিত আপনি আমাকে পাবেন !!






যখনই কাউকে চাওয়ার প্রশ্ন ছিল,

হৃদয় শুধু তোমার কথা ভেবেছে !!


আপনি আমার প্রতিটি নীরবতা বুঝতে

আমি জানি তুমি আমাকে কত চাও !!


যখন সে ঘুমের মধ্যে ফোনে ধীরে ধীরে কথা বলে,

আজ অবধি তার সুন্দর আওয়াজ শুনিনি !!


এমনকি তুষার পড়তে শুরু করলেও কোনও প্রভাব পড়বে না,

আমি এখনও আপনার বাহুদের উষ্ণতা অনুভব করি !!


আপনি নিশ্চয়ই ভাবছেন যে আমার ভাগ্য ভুল,

তবে আমার কী করা উচিত # বাবি! আপনি খুব # হট !!


আমি মদ খুঁজছিলাম,

নেশা মুখোশের ভিতরে turnedুকে গেল !!


আপনার খুব অনুপযুক্ত,

প্রতিটি অংশ যে চুমু দেয় আমার ইচ্ছা !!

Post a Comment (0)
Previous Post Next Post