inspirational good morning quotes

 একটি ফুরফুরে সকাল সতেজতা পূর্ণ; ফুল এবং ফুল আপনার জন্য রঙিন হয়েছে; সকাল এখন ঘুম থেকে উঠতে বলে; আপনার হাসি ছাড়া সবকিছু অসম্পূর্ণ। সুপ্রভাত!


এই বিদ্বেষের সংসারে কেউ আছেন যিনি আমার সুখের বিষয়ে চিন্তা করেন, Godশ্বর তাঁর সমস্ত ইচ্ছা পূরণ করতে পারেন, যিনি তাঁর প্রার্থনায় আমার উল্লেখও করেন। সুপ্রভাত!


এই বিদ্বেষের সংসারে কেউ আছেন যিনি আমার সুখের বিষয়ে চিন্তা করেন, Godশ্বর তাঁর সমস্ত ইচ্ছা পূরণ করতে পারেন, যিনি তাঁর প্রার্থনায় আমার উল্লেখও করেন। সুপ্রভাত!


সকালের শুভ বাতাসের সাথে সুরজের কিরণ, ভিনি-ভিনি খুশবু, আপনাকে নতুন দিন এবং একটি সফল দিনের সূচনা। সুপ্রভাত….


আপনি প্রতিদিন 'হাসিখুশি' হতে পারেন, কখনও কখনও আপনার মুখটি 'দুর্দান্ত', কখনও কখনও 'গোলাপ', 24 ঘন্টা সুখ 365 দিনের 'মজাদার', প্রতিদিনের মতো, গুড মর্নিং


মুখে হাসি, চোখে সুখ, দুঃখের কোনও কাজ নয়, প্রতিদিন সকালে আপনার জীবনে প্রচুর সুখ নিয়ে আসে, যার কোনও সন্ধ্যা নেই…


পাখিদের কোলাহল দিয়ে, একটি সুন্দর অনুভূতি সহ, সত্য বিশ্বাসের সাথে, আপনার দিনটি শুরু করুন, একটি মিষ্টি হাসি দিয়ে ...


সময় এসেছে সূর্য বের হওয়ার, সময় এসেছে ফুল ফোটার, ঘুম থেকে উঠে আমার মিষ্টি ঘুম থেকে উঠে বন্ধু আমার, স্বপ্ন এখন বাস্তবে রূপ নেওয়ার সময় !!


জলের ফোঁটা ফুল ভিজিয়ে তুলছে, শীতল wavesেউ এক সতেজতা জাগ্রত করছে, এতেও জড়িয়ে পড়ুন, একটি সুন্দর সকাল আপনাকে জাগিয়ে তুলছে…


সতেজ বাতাসে ফুলের গন্ধ আছে, সেখানে প্রথম রশ্মিতে পাখির কিচিরমিচির ঝাঁকুনি রয়েছে, যখনই আপনি আপনার চোখের পাতাটি খুলবেন, সেই চোখের পাতাতে কেবল সুখের এক ঝলক দেখা যায়…


মুকুলগুলি ফুল ফোটে, একটি প্রেমময় অনুভূতি সহ, একটি নতুন বিশ্বাসের সাথে, আপনার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে শুরু হয় ... শুভ সকাল!


তারাগুলির বিছানা থেকে সূর্যকে জাগিয়ে তুলেছে, চাঁদকে একটি রাতের অতিথি করেছে, কেউ আমার এসএমএসের জন্য অপেক্ষা করছে, শীতল বাতাস আমাকে কেবল বলেছে… গুড মর্নিং!


একটি নতুন ভোর, একটি নতুন ভোর, সূর্যের রশ্মির বাতাস, খোলা আকাশে সূর্যের মুখ, আপনাকে হাসি হাসি…



স্বপ্ন থেকে ফিরে আসুন, এখন সকালে ঘুম থেকে উঠুন, এখন চাঁদ তারকাদের বিদায় জানান, এই নতুন দিনের সুখে হারিয়ে যান…


নতুন সকালে আমাদের নতুন দৃষ্টি, শীতল বাতাসটি আমাদের বার্তা নিয়ে এসেছিল, জাগো, প্রস্তুত হও, মহিলারা, আজ আপনার দিনটি আনন্দের পূর্ণতায় পূর্ণ…


মনে করুন যে আপনি প্রতিদিন দেখা করেন না, আমাকে প্রতিদিন মুখোমুখি কথা বলতে হবে না, প্রতিদিন সকালে আপনাকে হৃদয় দিয়ে মনে রাখবেন, তা ছাড়া আমাদের দিন শুরু হয় না…


মিঃ কেস আমাকে, আপনি যদি এখন ঘুমোচ্ছেন না, এবং এসএমএস পড়ছেন তবে শুভরাত্রি… এবং যদি আপনি ঘুমিয়ে পড়ে থাকেন এবং সকালে এসএমএস পড়ে থাকেন তবে শুভ সকাল…


আকাশে একটি সূর্য বেরিয়েছে, ফ্রিজে নতুন রঙ এসেছে, কেবল হাসি, দয়া করে চুপ থাকো, তোমার হাসি দেখতে, এই সুন্দর সকাল এসেছে… গুড মর্নিং!


আজ মনোরম সকালের উদ্ধৃতি: দেখুন, কী দর্শন, আমি বলেছিলাম: থামুন এবং তাকে একটি এসএমএস পাঠান, যা এই সকালে খুব সুন্দর… গুড মর্নিং!


আজ মনোরম সকালের উদ্ধৃতি: দেখুন, কী দর্শন, আমি বলেছিলাম: থামুন এবং তাকে একটি এসএমএস পাঠান, যা এই সকালে খুব সুন্দর… গুড মর্নিং!

  

রাতের অন্ধকার একটি স্বপ্ন নিয়ে আসে, দিনের আলো অপেক্ষা করে, আপনি আপনার সাথে থাকেন, বাতাসের প্রতিটি ঝাঁকুনি আপনার অনুভূতি নিয়ে আসে ... গুড মর্নিং!


কখনও কান্নাকাটি করে, কখনও উদযাপন করে, কখনও হাসে, কখনও হাসে, কখনও কান্নাকাটি করে, কখনও কান্নাকাটি করে, আমাদের এসএমএস আপনাকে বলবে, প্রতিটি মুহুর্তে বাস কর এবং হাসি… শুভ সকাল!



মনোরম সকালের দিকে তাকান, এই ছবিতে আপনার ছবিটি দেখুন, আমরা আপনাকে একবারে একটি সুন্দর শুভ সকাল করে তুলেছি, একবার আপনি উঠে মোবাইলের দিকে তাকান… গুড মর্নিং!


একটি সুন্দর মিষ্টি ঘুমের পরে, রাতের কয়েক মুহুর্তের পরে, সকালে নতুন সোনার স্বপ্নের সাথে, বিশ্বের কিছু প্রিয়জনের সাথে, আপনার একটি সুন্দর শুভ সকাল ...


একজন মহান দার্শনিক কী বলেছেন, "বলুন তোকে কীভাবে ভালোবাসি? আপনার প্রতি 'সকালে' আমাকে প্রিয়জনদের থেকে দূরে অনুভব করে "শুভ সকাল!


আমরা আপনার চোখকে জাগ্রত করে দিয়েছি, আমরা শুভ সকালের দায়িত্ব অর্পণ করেছি, এমন ভাববেন না যে আমরা ঘুমিয়ে আছি, আজকের আগে আমরা আপনাকে মিস করেছি। সুপ্রভাত!


তোমার কাছে আমার কী চাওয়া উচিত; আপনার সুখ সর্বদা আপনার উপায় হতে পারে; হাসি তোমার মুখে এমন আছে; ফুল দিয়ে যেভাবে সুগন্ধ বাজায়। সুপ্রভাত!


মুহুর্তের একটি বই আছে, জীবন শ্বাস এবং চিন্তার অ্যাকাউন্ট, কিছু চাহিদা পূরণ হয়, কিছু ইচ্ছা অসম্পূর্ণ, কেবল এই প্রশ্নের উত্তর হল জীবন। সুপ্রভাত!


জীবনের প্রতিটি সকাল কিছু নির্দিষ্ট পরিস্থিতি নিয়ে আসে এবং জীবনের প্রতিটি সন্ধ্যা কিছু অভিজ্ঞতা নিয়ে যায়। সুপ্রভাত!


কারও বোঝা উচিত নয়, অবশ্যই আমরা বুঝতে পারি তবে আপনি করেন; আমরা আমার প্রতিটি দুঃখকে কেবল তখনই পরিচালনা করি; Everyশ্বর আপনাকে প্রত্যেক ভাগ্য মঙ্গল করুন; এটি হৃদয় দিয়ে চিন্তা করুন এবং প্রত্যেকে প্রার্থনা করুন। সুপ্রভাত!


তাদের জীবন নিরাপদ হোক, যারা আমার সুখের পক্ষে প্রার্থনা করে; Themশ্বর তাদের আনন্দ করুন, যারা আমাকে স্মরণ করতে তাদের মুহুর্তগুলি নষ্ট করে waste সুপ্রভাত!


এটি যেমন হয় তেমন গ্রহণ করুন, সম্পর্কগুলি আরও সহজ হয়ে উঠবে। সুপ্রভাত!


"না" এবং "হ্যাঁ" দুটি ছোট শব্দ, তবে যার জন্য আমাদের খুব বেশি চিন্তা করতে হবে, আপনি জীবনে খুব তাড়াতাড়ি হারাবেন, "আপনি" খুব তাড়াহুড়া করার সময় এবং "হ্যাঁ" যখন আপনি দেরীতে কথা বলবেন ... গুড মর্নিং


সম্পর্কের বাগানে নিম গাছের মতো সম্পর্ক রাখুন; যে তিক্ত শেখে তবে সমস্যায় মলম পায়। সুপ্রভাত!


শুভ সকাল, দয়া করে আমার প্রিয়জনদের এই বার্তাটি দিন; হাসির একটি সন্ধ্যায় একটি আনন্দ দিন দিতে; যখন কেউ আমার বার্তাটি ভালবাসার সাথে পড়ে; সুতরাং তাদের আপনার মুখে একটি সুন্দর হাসি দিন। সুপ্রভাত!


ভাগ্যবানরা কেবল সময় এবং বোধগম্য হন। কারণ যদি সময় থাকে তবে আপনি বুঝতে পারবেন না এবং যদি আপনি বুঝতে পারেন তবে সময় নেই। সুপ্রভাত!

Post a Comment (0)
Previous Post Next Post