Latest Attitude Quotes With 3D Images

 আমার # মেজাজ ভাল না হলে আমি জানি না সমস্ত কিছুর একটি মাত্র উত্তর আমার আছে !!




আমি দুষ্টু মেয়ে, আমি আমার মন নষ্ট করি না !!




আমরা খালি দাঁড়িয়েছি যেখানে # ম্যাটার বড় হয় !!




আমি আমার শত্রুদের পরামর্শ দিই, সবসময় সিংহের হাত থেকে দূরে থাক এবং আমার ভালবাসা থেকে !!




যাকে চান অন্য কাউকে খুঁজতে যান, তবে কেউ যদি আমার সাথে দেখা করেন তবে আমাকে বলুন !!




আমাকে ভেবে চিন্ত করুন, # নিরব আমি # নীরব নই !!




নিজেকে নিয়ে এত চিন্তা করবেন না, জানেন না কত Godশ্বর আপনাকে আমার মতো করে দিয়েছেন এবং মুছে দিয়েছেন !!




তুমি মহারাণী, আমারও একটা উত্তর আছে, ভুলে গিয়ে ## পাগলি ## আমাকে পাওয়ার স্বপ্ন ## !!




শরাফতকে কখনও কোনও বৃদ্ধের নাম দিবেন না, আপনি খেলনা না হলে আপনি ঘোড়া নন !!




আপনি যা বলতেন তা আমাদের জন্য ভাল সময়, এখন আসুন আমরা আমাদের মতো কারও সাথে দেখা করেছি বলে রাখি !!




আমি যদি কিছু বুঝতে পারি তবে আমি নিজেই, বাকিরা কেবল অনুমান করছে !!




এই মুহূর্তে আমরা এতটা বিনয়ী হয়ে উঠিনি, আমরা কারও হৃদয়ে স্থির থাকতে চাই এবং সে তা প্রত্যাখ্যান করবে !!




প্রতিটি প্রশ্নের উত্তর যেমন হয় না, সবাই আমাদের মতো নবাবও হয় না !!




পুত্র, আপনি যা রেখেছেন, আমরা তা আমাদের জীবন থেকে সরিয়ে দিয়েছি !!




প্রীত পরীক্ষার বাইরে, আমরা যা বিশ্বাস করি তারাই !!




প্রত্যেকে এখানে চোখের জল হয়ে যায়, আমরা কেবল হাসি হাসি!




আপনি যাঁর জন্য আমাকে রেখে গেছেন, আপনি শুনেছেন যে আমি তাকে সব কিছুতে আমার উদাহরণ দিই !!




শরীফ কারও সাথে লড়াই করছে না, তবে বিশ্ব জানে যে সে কারও ভয় পায় না !!




আসুন, এটা ভাল যে আপনি আমার দরজায় আসেন না, আপনি মাথা নত করেন না এবং আমি ফ্রেম বাড়াতে পারি না।




পুলিশ মনোযোগী হতে পারে, তবে আমরা শহরের কমিশনাররা !!




# স্ট্যাটাস, আপনি কি ভাবেন যে আমি # ইমপ্রেস করব, আপনার # বয়স যতটা আমার # গোষ্ঠী নয় !!


মনোভাব শায়রি


আপনার # স্টাইলটিও # আমাজান অ্যাপের মতো, লোকেরা কেবল বলে এবং শো করে এবং প্রদর্শন করে !!




আমি যদি খারাপ হয় তবে এটি খারাপ, কমপক্ষে এটি লজ্জা প্রদর্শন করে না।




আমি পরিবর্তিত পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিয়েছি, যে অভিনেতারা আমাকে দেখছেন তারা বলছেন !!




আমাকে # অ্যাটিটিউড বেশি দেখাবেন না, নাহলে আমি তোমাকে একদিন # স্ট্যাটাসের মত বদলে দেব !!




আমি নির্জনতা গলে রাখি এবং এতে ব্যস্ত থাকি, আমি একজন মানুষ, আমি শুকিয়ে যাই এবং আমিও খুশি!




যা আমরা বুঝতে পারি না, আমাদের খারাপ চিন্তা করার অধিকার আছে !!




যদি সত্য হয় যে প্রতিটি মেয়ে অর্থের উপরে মারা যায় না, তবে এটিও সত্য যে প্রতিটি মেয়ে শরীরে মারা যায় না !!




বিশ্বস্তদের কাছ থেকে আমি এখনও ফিরে আসিনি, যারা ইচ্ছা সম্পর্কে সচেতন নয় তাদের প্রতি আমি জোর দিচ্ছি না !!




আমরা আপনাকে পাগলিকে ধরে রাখার অধিকার দিয়েছি, অন্যথায় লোকেরা আমাদের ভাগ্যও রাখে না !!




আমি পৃথিবীর সমস্ত নোংরা অভ্যাস রাখি, তবে কাউকে ঠকানো শিখি না !!




আমরা ঝলমলে করতে পারি, ঘোড়ার আভাও চুরি করতে পারি, তবে ধার করা আলোর চাঁদ হয়ে উঠতে আমরা অনুমোদন করি না !!




কোনও রানী যদি রাজা পাচ্ছেন না, তবে আমাকে বলুন যে মা আমাকে শৈশবে আমাকে কিং পুত্র বলতেন !!




আপনি যদি জায়গা দিতে চান, তবে এটি আপনার আত্মাকে দিন, এইভাবে, আমরা অনেক হৃদয়ে বাস করি।




বুদ্ধিমান হওয়ার চেষ্টা করবেন না, কারণ আপনি অনেক দীর্ঘ, কারণ আমার চুলগুলি আপনার চেয়ে দীর্ঘ।




আমার বন্ধুরা আমাকে দেখতে গেলেন মুজরাও আমাকে সাথে নিয়ে গেলেন, প্রত্যেকে তার সৌন্দর্য দেখে আমি তার অসহায়ত্ব অনুভব করেছি !!




আমরা আবেগ দিই না, এবং স্ট্রুট সহ্য করি না !!




আমরা নিরীহ মানুষেরাও খুব মজাদার, খাতা না দিয়েও তারা লজ্জিত !!




জীবনে যদি কৃপণভাবে বাঁচতে হয় তবে আপনাকে একটু মনোভাব এবং স্টাইল প্রদর্শন করতে হবে !!




আমার প্রাণচঞ্চলতায় কিছু আছে, দুঃখ পেলেও ফিরে যেতে চাই না !!




আমার চিন্তাভাবনা এবং আমার পরিচয় দুটোই আপনার পথের বাইরে !!




তারা নিজের ইচ্ছের জিনিস সংগ্রহ করে, আমাদের আকাঙ্ক্ষা কারও প্রেমে পড়ে না !!




জা পাগলি জি তার প্রাণ নিবে, আমরা প্রেমের রাজা, যারা কুফরী বলে মনে হয় না !!




আমাদের কে জানে, সে আমাদের উপর মারা যায় !!


মনোভাব শায়রি


ভাই কা জলওয়া ও গাজর হালওয়া, পাবলিক খুব পছন্দ করে !!




আপনি দৃষ্টিভঙ্গির কথা বলবেন না, আমি আপনার মনোভাবের চেয়ে ব্যয়বহুল, আমি লিপস্টিক প্রয়োগ করি !!




আপনার সম্পর্কে এমন কিছু আছে যা আমরা কেবল আপনার সম্পর্কেই ভাবি, অন্যথায় আমরা তাদের মতো যারা নিজের সম্পর্কেও ভাবেন না !!




আমাদের কখনই মিস করবেন না, বেদনা শপথ করুন এবং আমাদের সুখ দান করুন !!




শখ ছিল জীবনে অস্ত্র ধরার, কিন্তু পাগলি প্রেমটা ধরল আর কথা বলে প্রেম!




এটি যদি আমার না হয় তবে এতে অবাক হওয়ার কিছু নেই, কারণ আমি সিংহকে ভালবাসি, ছাগলের মতো জিনিস নেই!




আমার মধ্যে অনেক ত্রুটি রয়েছে, তবে কেউ যদি সরিয়ে দেখেন !!




জীবনে অনেক ঝামেলা আছে, তবুও আমরা খুশি !!




কখনই আমার চোখ ছোঁয় না, তারপর বলো না যে আমি প্রেমে পড়তে চাই না !!




এত কিছু ধনী না কেন সব কিছু কিনে, এমনকি নিজেকে বিক্রি করার মতো গরিবও না !!




আমি প্রেমে ভেজাল পছন্দ করি না, তা যদি আমার হয় তবে স্বপ্ন শুধু আমার দেখি !!




শুনুন পাগলি, আমরা শখ দিয়ে স্ট্যাটাস লিখি, কিন্তু মানুষ সত্যের জন্য দুঃখ বোধ করে !!




খুব বেশি মনোভাব দেখাবেন না, পাগলি, আমার ফোনের ব্যাটারিও আপনার চেয়ে বেশি গরম !!




আপনি যতই সময় আমাদের উপর নির্যাতন করেন তা বিবেচনা না করে তবে মনে রাখবেন, এক সময় আপনি আমাকেও আপনাকে পরিবর্তন করতে বাধ্য করবেন !!




আমরা যদি আমাদের জীবনকেও নষ্ট করে দিই, তবে তুমি আমার জীবন কী !!




সে যদি শত্রু হয়ে বেরিয়ে আসে, আমি যদি প্রেমে পড়ে যাই তবে নিজেকে হারিয়ে ফেলতাম !!




শত্রু বলেছিল যে এই শত্রুতা আপনার খুব মূল্যবান হবে, আমি বলেছিলাম যে আমি এমনকি সস্তাও পান না।

Post a Comment (0)
Previous Post Next Post