Very Sad Breakup Quotes with Images

আপনি না আবহাওয়া, না ভাগ্য, কোন তারিখ বা দিন ছিলেন না,

কে জানত যে এভাবে বদলে যাবে !!


কারও কাঁধে মাথা রেখে কখনও ঘুমোবেন না,

এগুলি ছড়িয়ে পড়লে তারা সিল্কের বালিশেও ঘুমায় না !!


ভয় করো না, আমার কুফরী, Godশ্বর আপনার কুফর গণনা করবেন না,

আমরা এসেছি নিজেকে অসাধু এবং আপনাকে প্রেমের প্রেমিকা বলছি !!


আমাকে কবর দেওয়ার আগে আমার হৃদয় বের করে এনে দিন,

আমি চাই না সে খেলা বন্ধ করুক !!


আমরা সুলুক-ই-বেidমানিও করতে পারতাম,

তবে তুমি কাঁদি নি, এটা আমার কাছে গ্রহণযোগ্য ছিল না !!


আপনার সৌন্দর্য প্রশংসা পূর্ণ একটি বই লিখতে হবে

আমি আশা করি আপনার স্ত্রী আপনার সৌন্দর্যের সমান হয় !!


তুমি আমাকে আঘাত করার সাহস কোথায় করেছ?

চোদা প্রেমের সুপারি দিল আমার !!


সে খুব কাছ থেকে ভেঙেছে, তার হৃদয়ের প্রতিটি কোণ রয়েছে,

সত্যি বলুন, তার দক্ষতা গর্বিত !!


কি এক অনন্য সম্পর্ক,

হৃদয় এখনও প্রতারণায় এবং প্রতারণা হৃদয় !!


এখন অন্ধকারে বেঁচে থাকার অভ্যাস হয়ে গেছে,

এমন লোকজন নেই যারা একসময় তাদের নিজস্ব হয়ে থাকত !!


অনুগত এবং আপনি? ভাল ধারণা

বেওয়াফা আর হাম? চার্জও ভাল !!


আমি কেন আমার হৃদয়কে ভাবিয়ে তুলি,

তিনি যতটা ওয়াফা চাইছিলেন তেমন করতে পেরেছিলেন।


আমি কেন আমার হৃদয়কে ভাবিয়ে তুলি,

তিনি যতটা ওয়াফা চাইছিলেন তেমন করতে পেরেছিলেন।


জীবনকে ভুলে যেতে এবং তৈরি করার পরামর্শ,

এই ছিল কিছু উপহার, তাঁর সাথে আমার শেষ বৈঠকে !!


যদি অবিশ্বাসীদের আলাদা বিশ্ব হত,

তাহলে আমার মহিলা সেখানে রানী হত !!


আপনি যদি আমাকে এত ঘৃণা করেন তবে এই জাতীয় কারও জন্য প্রার্থনা করুন

যাতে আপনার প্রার্থনাও পূর্ণ হয় এবং আমার জীবনও !!


লেখার মাধ্যমে আমাদের কী করা উচিত

আমাদের কাফের যা কিছু করে তা মিথ্যা বলে মনে হয়!


আমি জানি আমি তাকে ছাড়া বাঁচতে পারি না,

তারও একই অবস্থা তবে অন্য কারও জন্য !!


এটি বলা ভুল যে মানুষের সচেতনতার একটি প্রভাব আছে,

তিনি অনেক বছর ধরে আমার সাথে রয়েছেন, তবুও তিনি অবিশ্বস্ত বন্ধু।


যাওয়ার সময় তিনি অনেক গুরুকে বলেছিলেন যে তিনি আপনার এক হাজারের সাথে দেখা করতে চান,

আমি হেসে জিজ্ঞাসা করলাম কেন আমার মতো কাউকে খুঁজছিলাম?



শায়ারি অন বেওয়াফাই




আপনি আমাদের কোন সমস্যা করেননি

আমরা প্রার্থনা করি যে কেউ আপনাকে অন্য কারও জন্য ছাড়বে না !!


তুমি আমাকে কাঁদতে দাও এবং চলে যাও

কাকে জিজ্ঞাসা করব, আমার হিসাব কী !!


শুধু ভাবছি যে আমি তোমাকে ভালবাসি,

কেউ আমার নয় কেউ আপনার।


আজ মনে এক অদ্ভুত বাসনা জেগে উঠেছে।

কেউ আমাকে ভেঙে ফেলতে চায় এবং আমি বেloমানীর বাইরে যাই !!


তুমি বিশ্বাসঘাতক নও, এমনকি মারও বলে,

তিনি তাঁর বাধ্যতামূলকতার বার্তা পাঠাতেন !!


আমি খারাপ ভাগ্য দিই না, আমি অনেক কিছুই বলি,

আমি আশা করি আপনার হৃদয় অনিরাপদ থেকে বেরিয়ে আসবে !!


আমি দুর্বল নই, বেওয়াফার প্রতি আমি কৃতজ্ঞ,

আমার চোখের জল দিয়েই, গঙ্গায় জল !!


আমরা কুখ্যাত ছিলাম তবুও উন্নতি করতে পারিনি,

তারপরে একই কবিতা, তারপর একই প্রেম, তারপরে একই তুমি !!


আমি জীবন থেকে একটি শিক্ষা শিখেছি,

সবার কাছে ওয়াফটা প্রত্যাশা করুন, কারও কাছ থেকে ওয়াফা আশা করবেন না !!


লাশ কী ছিল জানি না,

তবে হত্যাকারীর পায়ের চিহ্ন খুব সুন্দর ছিলো !!


সিসকিয়া সেই কবিগুলিতে আছেন,

এরা কবি নয় যারা কোনও কাফেরীর জন্য উন্মাদ!


আমার প্রতিদিন তোমার স্মৃতি আছে

দেখে মনে হচ্ছে আপনি তাকে কাফেরতা শিখিয়েছেন না !!


বীরের দামের জন্য কে আপনার অশ্রু কিনে দেবে,

যিনি বেদনার বণিক ছিলেন, তিনি প্রেম ছেড়ে গেলেন !!


আমার আন্তরিক কল দেখুন ...

আজও আমার নাম আপনার জিহ্বায় ভাল লাগছে !!


যেতে যেতে তিনি আমাকে কেবল বলেছিলেন,

আপনার জীবন কাটাও, সেভাবে ভালবাসো !!


খুনি ফিরে যাওয়ার এক অনন্য উপায় খুঁজে পেয়েছে,

সবাই জিজ্ঞেস করে কে তাকে হত্যা করেছে !!


মন্দির-মসজিদ জিজ্ঞাসা করতে রাখা,

তিনি আমাদের কোন বোঝাপড়া ছাড়াই চলে গেলেন !!


আমি তোমাকে ভালবাসার ভান করিনি,

আমরা জানি আপনার ভালবাসার একটি ডিগ্রি আছে।


সত্য কাউকে বলে নিঃসঙ্গতায় বাঁচতে,

ভালোবাসা যেমন হয় ততই সত্য!


আমার পদক্ষেপে, পুরো কাজটিও জায়গা করে দেওয়া হয়েছিল, এ বেওয়াফা,

আমরা তবুও তোমার স্মৃতি নিয়ে কাজ করি নি !!



শায়ারি অন বেওয়াফাই



যা সে জীবনকে আমার জীবন অপচয় বলে মনে করেছিল,

আমাকে হাসতে শেখাও, সে আমাকে কাঁদে!


আমি আপনাকে আবার ভালবাসব

একটা কথা বলুন, এবার আপনি কত দিন নিবেন !!


আমরা কারও সীমা অতিক্রম করেছি,

আজ সে আমাদের সীমাবদ্ধ থাকতে শিখিয়েছে !!


অবশ্যই তিনি বিশ্বাসঘাতক তবুও তার স্মৃতি,

মাঝে মাঝে আমার মুখে হাসি লাগে !!


আমি কি একটা কথা বলব, আপনি খারাপ বিশ্বাস মনে করবেন না,

আপনার সামনে এই দিনগুলি ছিল খুব আনন্দের।


দৃশ্যগুলি কত বেদনাদায়ক ছিল, যখন আমরা পৃথক হয়েছি,

সে বলেছে বেঁচেও নেই কাঁদছে না !!


প্রত্যেকের জীবনের একটি উদ্দেশ্য রয়েছে,

আপনি অবিশ্বস্ত হতে পারেন, তবে আপনাকে বিশ্বস্ত হতে হবে!


যদি ভালবাসা না থাকে, আমি আপনাকে বলতাম,

তোমার নীরবতা আমার জীবনকে ধ্বংস করে দিয়েছে !!


গতকাল তিনি একটি কল পেয়ে খুব জোরে বললেন,

আমাকে ভুলে যাও, আপনিও কার সাথে কথা বলছেন তা আমি আপনাকে জানিয়ে দিয়েছি !!


সম্ভব হলে আমার থেকে দূরে থাকুন

আমি ভেঙে যাব


সময়টা কেটে গেল যখন আমরা তোমার ছিলাম

এখন যদি আমরা জীবন হয়ে যাই, আমরা স্বীকার করব না !!


আমরা একে অপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেলে আমরা কত রঙিন হয়ে উঠি

আমার চোখ লাল হয়ে গেছে আর তোমার হাত হলুদ হয়ে গেছে !!

Post a Comment (0)
Previous Post Next Post