Short Motivational Quotes About Life

 জীবন সাদা হয়ে সাদা হয়ে যায়! কৃষ্ণাঙ্গ আধ ঘন্টা হয়ে গেল !!


যে জীবনে সংগ্রাম করেনি, তার জীবন অর্থহীন।


এমন একটি জীবন যা পর্যালোচনা করা হয়নি এবং বিচার করা হয়নি তা বেঁচে থাকার পক্ষে উপযুক্ত নয়।


এক মুহুর্ত বেঁচে থাকার পক্ষে যথেষ্ট, আপনি এটি কীভাবে জীবন কাটিয়েছিলেন তা সরবরাহ করে।


জীবন একটি নাটক, যদি আমরা এর চক্রান্তটি বুঝতে পারি তবে আমরা সর্বদা সুখী হতে পারি।


জীবনের প্রতিটি মুহূর্ত কিছু না কিছু শেখায় !!


আপনি যদি জীবনে সুখী হতে চান, তবে হাসির অজুহাতটি সন্ধান করুন।


জীবন স্থিতিশীল হওয়ার নয়, উন্নয়নের মূলনীতি being


জীবন এক বিরক্তিকর গল্পের মতো, যা দু'বার শোনা যায় তবে এটি কোনও শামুকের ব্যক্তির কান পরিষ্কার করার জন্য দুর্দান্ত সরঞ্জাম।

প্রেরণাদায়ী-উক্তি হিন্দি



জীবন ছোট, তবে সুন্দর।


অর্থবহ জীবনে সমস্যা হতে পারে তবে এতে কোনও অনুশোচনা হওয়া উচিত নয়।


জীবন মানুষকে ভালোবাসা, তাদের সেবা করা, ক্ষমতায়ন এবং উত্সাহ দেওয়ার নাম।


কোনও কিছুর মূল্য হ'ল এর বিনিময়ে আপনি আপনার জীবনকে কতটা ব্যয় করেন।


জীবন একটি আগুন, যা নিজেই জ্বলে উঠেছিল, কিন্তু যখন একটি শিশু জন্ম নেয়, তখন এই আগুনটি আবার শিখায়।


জীবনের সর্বাধিক ব্যবহার হ'ল এটি এমন কিছুতে ব্যবহার করা যা এর পরে অবশেষ থাকে।


আপনার যদি জীবনে কখনও আপস করতে হয় তবে এটি কোনও বড় বিষয় নয়, কারণ, রুকু হ'ল জীবন যাঁকে আছে, বায়ুরা হ'ল মৃতের পরিচয়।


জীবনে মজা করার চেয়ে দায়িত্বের আনন্দকে আরও উপভোগ করা আরও গুরুত্বপূর্ণ।


সবাই মারা যাচ্ছে, তবে গুরুত্বপূর্ণ বিষয়টি হল আপনি কীভাবে আপনার জীবন যাপন করেছেন।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি




যেহেতু আমি শিখেছি জীবন ক্ষণস্থায়ী, আমি মমতায় নিমগ্ন।


জীবনযাপনের দুটি উপায় আছে! প্রথম: আপনার যা পছন্দ তা পছন্দ করতে শিখুন! দ্বিতীয়: আপনার যা আছে তা পছন্দ করতে শিখুন!


আত্ম-জ্ঞান, আত্ম-সম্মান এবং আত্ম-নিয়ন্ত্রণ এই তিনটি জীবনকে সম্পূর্ণ করে তোলে।


আমরা এটি থেকে যা শিখতে চাই তা জীবন থেকে শিখি।


আদর্শ, শৃঙ্খলা, মর্যাদা, পরিশ্রম, সততা এবং উচ্চমানের মূল্যবোধ ছাড়া কারও জীবন মহান হতে পারে না।


যে কোনও ব্যক্তির নিজের প্রকাশের একমাত্র মাধ্যম থাকে !!


প্রত্যেকে দীর্ঘজীবন চায়, কেউ বৃদ্ধ হতে চায় না।


আজীবন শেখার পরে আমি কেবল জানতে পেরেছি যে আমি কিছুই জানতে পারি না।


জীবন আপনি যা চান তা নয়, আপনি যা এটি তৈরি করেন তা হয়ে যায়।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি




জীবনকে গতিময় রাখতে কিছু আকাঙ্ক্ষার প্রয়োজন necessary


বিশ্ব জন্মদিনের কেকের মতো। আপনার অংশ নিন, তবে প্রচুর পরিমাণে ছেড়ে দিন।


জীবন হ'ল মৃত্যুর সময় আফসোস হয়, অন্যথায় জন্ম সবার মৃত্যুর জন্য !!


মৃত্যুর ভয় পাবেন না; জীবন কাটাতে ভয় পাবেন না আপনাকে চিরজীবন বাঁচতে হবে না, আপনাকে কেবল বাঁচতে হবে।


সে আর ফিরে আসবে না, এটাই জীবনকে এত মধুর করে তোলে।


জীবন কেবল পিছনে ফিরে বোঝা যায়; তবে এটি এগিয়ে থাকা উচিত।


জীবন যা চায় আমরা তা দিতে বাধ্য নই।


সর্বাধিক গুরুত্বপূর্ণ জিনিসটি আপনার জীবন উপভোগ করা - সুখী থাকুন - এটাই তার পক্ষে গুরুত্বপূর্ণ।


লাইফস্টাইলে বিভক্ত নয়। এটি ভীতিজনক, রোমান্টিক, মর্মান্তিক, কৌতুক, বিজ্ঞান কল্পকাহিনী, গোয়েন্দা উপন্যাস। এবং জেনে রাখুন, আপনি ভাগ্যবান হলে এতে কিছুটা অশ্লীলতাও রয়েছে।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি



দ্রব্য পরিবর্তন. এবং বন্ধুরা চলে যায় Life জীবনের কারও জন্য থেমে নেই।


জীবন উপভোগের জন্য, সত্তার জন্য নয়।


ভুল করতে ব্যয় করা জীবন কেবল সম্মানজনকই নয়, কিছু না করেই কাটানো জীবনের চেয়েও বেশি কার্যকর!


আপনার সারা জীবন নতুন বন্ধু বানাতে থাকুন।


জীবন কয়েক মিনিটের মধ্যে পরিবর্তিত হয় না, তবে কয়েক মিনিটের মধ্যে নেওয়া সিদ্ধান্ত পুরো জীবনকে বদলে দেয়, তাই সিদ্ধান্তগুলিকে গুরুত্ব দিন।


জীবনের জটিলতাগুলি আমার দুষ্টামি হ্রাস করেছিল এবং লোকেরা মনে করে যে আমি বুদ্ধিমান হয়েছি।


জিহ্বা উন্নত হলে জীবন উন্নতি করতে সময় লাগে না।


স্বল্প জীবন, হাসি হাসি। ভুলে যাওয়া দুঃখ, আন্তরিকভাবে বাস করুন। নিজের জন্য বা আপনার প্রিয়জনের জন্য বাঁচবেন না।


প্রেম আছে, যেখানে জীবন আছে.


জীবন থেকে পালিয়ে আপনি শান্তি পেতে পারেন না।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি



প্রত্যেকেই জীবন পরিবর্তনের জন্য সময় পায়, কিন্তু জীবন সময় পরিবর্তনের জন্য আবার সময় পায় না।


আপনি যদি জীবনে কিছু পেতে চান তবে উপায় পরিবর্তন করুন, উদ্দেশ্যটি নয়।


জীবন কঠিন. আপনি বোকা হলে এটি আরও শক্ত হয়।


মৃত্যু জীবনকেই শেষ করে, সম্পর্ক নয়।


কারও অনুপস্থিতিতে বাঁচবেন না, কারও প্রভাবের অধীনে বাঁচবেন না। এই আপনার জীবন, আপনার প্রকৃতি বাস।


আমার মরবার সময় হলে আমিই মরে যাব, তাই আমাকে যেমন ইচ্ছা বাস করুক।


জীবন দু'দিনের, একদিন আপনার পক্ষে, একদিন আপনার বিরুদ্ধে, যেদিন আপনি সঠিক, গর্ব করবেন না এবং যেদিন আপনি বিপক্ষে আছেন, একটু ধৈর্য ধরুন।


বাস্তবতা আমার জীবন নষ্ট করতে চলেছে।


কখনও কখনও প্রশ্নগুলি জটিল হয় এবং উত্তরগুলি সহজ হয়।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি




কারও কাজের জন্য জীবন পাওয়া গিয়েছিল, তবে কাগজের টুকরো উপার্জনের জন্য সময় ফুরিয়েছে।


জীবনে চারটি জিনিস ভাঙবেন না; বিশ্বাস, সম্পর্ক, হৃদয়, কথা .. কারণ যখন তারা ভেঙে যায়, তখন কোনও শব্দ হয় না। তবে প্রচুর ব্যথা ও যন্ত্রণা রয়েছে।


আমিও তোমার কায়কের ভ্রমণকারী, তুমি আমাকে যেখানে বলবে আমি সেখানে নামব!


আমি মৃত্যুকে ভয় করি না; আমি ঠিক সেখানে থাকতে চাই না।


ভাল বন্ধু, ভাল বই এবং উদ্বেগমুক্ত সহবাস: কারণ: এটি একটি আদর্শ জীবন।


আপনি যখন অন্য পরিকল্পনা করতে ব্যস্ত থাকেন তখন জীবন আপনার সাথে ঘটে।


কীভাবে বাঁচবেন তা বাদে সবকিছুই জানা গেছে।


জীবনের উদ্দেশ্য হ'ল উদ্দেশ্য পূর্ণ জীবন have


কোনও কিছুর দাম আপনি এর বিনিময়ে আপনার জীবনকে কতটা ব্যয় করেন!


জীবনের সর্বাধিক ব্যবহার হ'ল এটি এমন কিছুতে ব্যবহার করা যা এর পরে অবশেষ থাকে।


প্রেরণাদায়ী-উক্তি হিন্দি




আমি আশা করি আপনি আপনার জীবনের সমস্ত দিন বেঁচে থাকতে পারে।


জীবন আমার চেয়ে অনেক ছোট।


এতক্ষণে আমরা জানব যে জীবন কী, ততক্ষণে এটি অর্ধেক পেরিয়ে গেছে।


গভীরতা জীবনের দৈর্ঘ্য নয়।


এত বিপথগামী না হয়ে আমরা কোন জীবনটি এখানে বারবার আসতে চলেছি !!


আপনার 'জীবনে' প্রত্যেককে 'গুরুত্ব' দিন ... "কারণ যাঁরা 'ভাল' তারা 'সহযোগী' করবেন ... এবং যারা 'খারাপ' তারা 'পাঠ' দেবে .... !!!!"


তিন কথায়, আমি জীবনে যা শিখেছি তার সংক্ষিপ্ত বিবরণ দিতে পারি - জীবন চলবে।


জীবন পরিবর্তনের জন্য একজনকে লড়াই করতে হবে, এটিকে সহজ করতে একজনকে বুঝতে হবে।


সমস্ত মানুষ মারা যায় তবে সমস্ত মানুষই বাস্তবে বাস করে না।


"কী লিখব, আমার জীবন সম্পর্কে। বন্ধুরা Those লোকেরা আলাদা হয়ে গেল।" যে জীবনটা আগে হত !!


নিজের জন্য সন্তুষ্টি, অন্যের প্রতি সমবেদনা, আমরা এই দুটি ডানা দিয়ে জীবনের আকাশকে ছুঁতে পারি .. ||


আমিও তোমার কায়কের ভ্রমণকারী, তুমি আমাকে যেখানে বলবে আমি সেখানে নামব !!


স্বপ্ন বাস্তব হওয়ার সম্ভাবনা আপনার জীবনকে আকর্ষণীয় করে তোলে।



আমিও তোমার কায়কের ভ্রমণকারী, তুমি আমাকে যেখানে বলবে আমি সেখানে নামব!


বন্ধুরা জীবনের অপকর্মগুলিতে কিছুটা বিভ্রান্ত হয়ে পড়েছে, অন্যথায় আমরা তাদের মধ্যে রয়েছি যারা শত্রুদের একা অনুভব করতে দেয় না।


জীবন ভবিষ্যতে নয় অতীতেও নয়, জীবন কেবল এই মুহুর্তে, কেবল এই মুহুর্তের অভিজ্ঞতা জীবন!


সময় যখন ঘুরবে তখন বন্ধুরা কি করবেন না… তা বাজ নয়, জীবন বিপরীত হয় ..!


আমরা কী জানি জীবন কী, অর্ধেক পেরিয়ে গেছে।


জীবনের আসল উড়ানটি এখনও শেষ হয়নি, জীবনের অনেক পরীক্ষা এখনও বাকি রয়েছে, তবুও আমরা একমুঠো পরিমাপ সংগ্রহ করেছি, পুরো আকাশ এখনও বাকি আছে!


জীবন বদলেছে, সময়ের পরিস্থিতি বদলেছে, আমরা আজও একইরকম, মানুষ তাদের চিন্তাভাবনা বদলেছে।


জীবন উপভোগ করতে শিখুন, সময় আপনাকে উপভোগ করতে থাকবে!


জীবন সাদা হয়ে সাদা হয়ে যায়! কৃষ্ণাঙ্গ আধ ঘন্টা হয়ে গেল !!


Post a Comment (0)
Previous Post Next Post