love breakup quotes for him

 আজকাল আপনি মন্দিরেও দেখেন না,

আপনি কি Godশ্বর পরিবর্তন করেছেন!

এটি আপনার প্রতি আনুগত্যের বিষয় হয়েছে,
লজ্জা এখন আপনার জন্য প্রার্থনা !!

কোন কলেজ থেকে তিনি ভালোবাসার ডিগ্রি নিয়েছেন তা জানেন না,
আমাকে যে সমস্ত প্রতিশ্রুতি দিয়েছিল তা নকল হয়ে গেল !!

তারা ভালবাসার মজে ছিল,
আমার আজও আছে !!

আপনি অবিশ্বস্ত হওয়া সত্ত্বেও দেখতে খুব সুন্দর,
Faithশ্বর জানেন যদি আপনার বিশ্বাস থাকত তবে কি হত!

তিনি আমাকে জিজ্ঞাসা করলেন আপনার সবচেয়ে বড় ভুল ধারণাটি কী ছিল,
আমি আপনাকে একটি উপহার আশা করতে বলেছিলাম !!

এই জীবনটি আপনার নামেও করি,
বে disমান হতে মরিয়া।

শুধু আপনি চেয়েছিলেন এবং আরও চেয়েছিলেন,
জীবনটা নষ্ট করার কারণ হয়ে উঠল এই !!

প্রত্যেকে আপনার ঠিকানা জিজ্ঞাসা করে,
কার কাছ থেকে আপনি আনুগত্যের প্রতিশ্রুতি দিয়েছিলেন তা জেনে নেই !!


শায়ারি অন বেওয়াফাই



যা দরকার ছিল তা হ'ল আঘাত-অ-কুফর,
নিরীহ হৃদয় শুধুমাত্র মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে খুশি হয়েছিল !!

তারপরে একদিন জীবনে এসেছিল
তোমার নাম শুনে হাসি থামলাম !!

আমি কেন আপনার সময়ের অংশের জন্য জিজ্ঞাসা করব,
কারণ না হয় আমার না তুমিও আমার না !!

খাঁচায় জড়ান বা আমাদের উপর বেওয়াফা কামড় দিন,
আমরা আপনার জালে আটকা পাখির মতো!

উ: বেওয়াফা কিছুটা পুনর্মিলন করুন,
আমার আজ একটি বড় অনুরোধ হাসি !!

আমার বন্ধুরা ভালবাসার কাছ থেকে কারও কাছে প্রত্যাশা রাখবেন না
আমি Godশ্বরের কসম, মানুষ সুন্দর কিন্তু বিশ্বস্ত নয় !!

জা পাগলি জি আপনার জীবন নেবে,
আমি প্রেমের রাজা যাকে বিশ্বাসঘাতকের মতো দেখায় না !!

হ্যাঁ, সেই ব্যক্তিটি এখন মিথ্যাবাদী বলে মনে হচ্ছে,
কে বলে তুমি আমাকে ছেড়ে যাবে না !!

আপনার যে সত্যিকারের ভালবাসা আছে,
অবিশ্বস্ত লোকেরা একসাথে ছেড়ে যায় !!

আমি ভাবছি যে আমি ওয়ফা করার সময় এ জাতীয় শাস্তি পাচ্ছি,
তাহলে যে কাফের আমাকে মাটিতে মিশিয়ে দিয়েছে তার কি হবে !!

আমি আপনাকে অন্যের প্রতি হৃদয় স্থির করতে দেখেছি,
আমি বিশ্বাস করি কাশ্মীয়া এভাবে ডুবে না !!

কারও কাছ থেকে আশা যদি আমি অনুগত হয়ে থাকি,
আমার জীবনটাও যেন এক বেloমান!

বৃষ্টি আমার সাথে সারা রাত কেঁদেছিল
তুমি অবিশ্বস্ত, ঘুমোতে কোথায় আছো !!

শোনো, আমি আন্তরিকভাবে আমার হৃদয়কে সরিয়ে রাখি,
আপনি আবারও দায়মুক্তি নিয়ে গুলি করলেন !!

আমি আপনার জন্য আশা ছিল,
আপনার অন্য কারও কি দরকার ছিল তা বলুন !!

আমার মৃত্যু কেমন হবে জানি না
তবে এটা নিশ্চিত যে আপনার বেidমানি আরও ভাল হবে !!


শায়ারি অন বেওয়াফাই


যেহেতু আপনি প্রতারিত হয়েছেন,
তার পর থেকে আমি আমার ছায়ায়ও ভয় পাচ্ছি !!

আমার আঙ্গুলগুলি আমার নিজের রক্তে নিমজ্জিত,
কাচের টুকরোয় আস্থার জন্য এই শাস্তি !!

তিনি এতটা অসাধুতা করেছেন,
ব্রেক করা এখন আমার হৃদয়ের কর্তব্য হয়ে যায় !!

সে আমার উপহারগুলি আমাকে কী দেবে,
আমি জানি বাধ্যবাধকতা গণনা করা হবে !!

আমার পদচিহ্নগুলিও তাঁর কপালে সিঁদুরের দিকে তাকাতে থামল,
এটাও দেখুন বন্ধুরা তাদের গাড়িতে আয়না রেখে দিয়েছে !!

আমার দিকে ছোরা দিয়ে চোখ বন্ধ কর,
আমি যদি হাসি তবে তুমি আগে মরে যাবে !!

আমার অভিযোগে তিনি হেসে বললেন,
আমরা যে করত সেই ব্রত কে করেছে !!

পূর্বে যা আমি আমার Godশ্বর বলে মনে করি,
আজ আর কেউ বসে আছেন তার জীবন !!

এখন অন্য কারও জন্য,
তুমি এভাবে হাসো !!

আমাদের কাছ থেকে তাদের আনুগত্যের কোন আশা ছিল না,
একগুঁয়েমি ছিল যে তার হৃদয় যদি ভেঙে যায় তবে তার হাত !!

যে বিশ্বাস করে, সে চলে যাওয়ার কথা চিন্তা করে,
জানে না কেন বিশ্ব ওয়াফাকে পছন্দ করে না !!

আপনি আমার সাথে কি পার্থক্য করবেন,
সত্যিকারের ভালবাসা আমার, তোমার নয় !!

তোমার কি হয়েছে আমি একটু রেগে গেলাম,
আপনি সত্যই অবিশ্বস্ত !!

আমার মনে হয় আমাকে দোষ দেওয়া উচিত,
হৃদয় কখনও বিশ্বাস করেনি যে আপনি বিশ্বাসঘাতক ছিলেন !!

আপনি সবার হৃদয়ে বাস,
ওহে প্রিয় তুমি কত সস্তা !!

জীবন অভদ্র হয়ে উঠেছে,
সেই মানুষটি যখন থেকে অন্য কারও প্রেমে পড়েছে তখন থেকে !!

প্রতারণার জন্য পাগলিকে ধন্যবাদ,
না পেলে পৃথিবী বোঝে না !!

বিশ্ব যদি বিশ্বস্ত না হয়
বেওয়াফাসও প্রায়শই নিজেরাই থাকে !!

ব্যক্তিটি কিছুটা এভাবে চলে গেল,
তিনি যেমন মহিলা থেকে কোন অজুহাত খুঁজছিলেন !!

আমি জানি না প্রেম কি,
এই সম্পর্কটা ওর সাথে আমার আর কারও সাথে আছে !!

আমি এখনও আপনার সম্পর্কে যত্নশীল,
বলার অধিকার ছিল না !!

এই পৃথিবী ঘৃণা হয়ে গেছে,
তোমাকে ভালোবাসার জন্য একজন !!

কাফেরের বন্ধু পর্যন্ত হোঁচট খায়,
প্রত্যেকে নিজের পছন্দ নিয়ে গর্বিত !!



তিনি যদি তাদের হত্যা করতেন তবে তিনি বিশ্বের নজরে আসতেন,
এবং একটি খুন অনুমান, বাম প্রেম দেখুন

ভারত সত্যই ডিজিটাল হয়েছে,
এখন সে অনলাইনে তার হৃদয়ও ভেঙে দিচ্ছে !!

এর চেয়ে আমি নিজেকে আর কী শাস্তি দিতে পারি,
এটাই যথেষ্ট যে আমি তোমাকে ছাড়া বাঁচতে শুরু করেছি !!

আপনার মিথ্যা প্রতিশ্রুতিগুলির অসম্পূর্ণ গল্পগুলি সরিয়ে ফেলুন,
পরের প্রেমে আবার আপনার দরকার পড়বে !!




Post a Comment (0)
Previous Post Next Post