most heart touching breakup quotes

  এটিই ছিল আপনার ভালবাসার ভালবাসা যা নিজেকে নষ্ট করেছিল,

নাহলে পৃথিবীও আমার জন্য পাগল ছিল !!


বন্ধুরা! কেউ আমার হৃদয় ভেঙেছে,

এখন তুমি আমাকে জীবন বলো নাকি জানো !!


অনেক সুন্দর ভালবাসাও আছে,

অন্তত বে infমানী নেই !!


আমাদের যদি বিভ্রান্ত করা হয় তবে আমরা আরজুও হয়ে যেতাম

এটি এমন একটি চিন্তা ছিল যা হৃদয়কে উন্মুক্ত রাখে !!


আমি মাটিতে ভালবাসার বীজ বপন করছি,

এবং আপনার প্রতিশ্রুতি সরকার ক্ষতিপূরণ করেছিল !!


এখন কেন তার কাফের বন্ধু,

আপনি বলতেন যে তিনি আলাদা।


কেন আপনি ইশককে একটি জগতের নিকৃষ্ট बदনা করেন,

মেহবুব আপনার কাফের, তাহলে প্রেমের দোষ কি?


তাদের পৃথিবীতে আমাদের মতো হাজার হাজার লোক রয়েছে,

তাকে পাওয়ার পরে আমরা একাই পাগল !!


লক্ষ লক্ষ প্রতারণা খেয়েছে, অন্য একটি সহ্য করবে,

তুমি তোমার ডোলি নিও, আমরা আমাদের জানাজা মিছিলে ডাকব !!


তাকে ভালবাসা না ভালবাসার মজা,

এত আকাঙ্ক্ষার পরে অন্যের কী হবে, যা আমার হয় না !!


এত তাড়াতাড়ি আপনি অনুভব করবেন বলে ধৈর্য ধরুন,

আমি কী হতে যাচ্ছিলাম আর আমি কী হব না !!


আমি খুশি যে আমি তার ঘৃণার একমাত্র উত্তরাধিকারী,

নইলে তার অনেক মানুষের প্রতি ভালোবাসা আছে !!


আমি এক যুগ ধরে হাসি ভুলে গেছি,

তবুও তুমি আমার মন ভুলোনি !!


তারা প্রকৃতির কারণে আমার মনে এসেছিল

ডানা গুলো বেরোলেই বাসা ছেড়ে চলে গেল !!


এভাবে নির্যাতন করবেন না,

যদি এখন ছেড়ে যায় তবে এটিও ব্লক করুন !!


আমরা আপনার ভালবাসার সমস্ত লাইন মুছে ফেলেছি,

এখন আপনার ক্ষতের জন্য জবাবদিহি করা হবে।


কি দুর্দান্ত প্রেম ছিল তার,

সে নিজেও প্রতারণা করে এবং নিজেকে চার্জ করে !!


এই ভেবে যে আমি ওষুধের জন্য জিজ্ঞাসা করিনি,

ব্যথা কে দিয়েছে, ওষুধ কেন দেবে !!


ভালবাসা কিছুটা অসম্পূর্ণ,

বেওয়াফা সম্পূর্ণ বিট !!


প্রেম সম্পূর্ণ,

আসুন এখন ক্ষত গণনা করি !!


শত্রুও এগিয়ে আসতে ভয় পেত,

আর সে খেলা নিয়ে পাগল হয়ে গেল !!


যমজদের হৃদয়ে একটি কাফেলা রয়েছে,

আপনার আর আমার মাঝে যখন এই ঘটনা ঘটে !!



শায়ারি অন বেওয়াফাই



কেন আপনি উপনিবেশগুলিতে আনুগত্য খোঁজেন

দেখুন সে কতটা অবিশ্বস্ত যাচ্ছে!


বন্ধুরা আমার মৃত্যুর সংবাদ দিও না

আমি এই সুখে পাগল না হতে নার্ভাস !!


আমি দুঃখিত আমি এমনকি পরিবর্তন হয়নি,

তিনি আমার ইচ্ছাকে আরও ঘৃণা করলেন !!


অবশ্যই আপনি আপনার ভালবাসা পরিবর্তন কিন্তু এটি মনে রাখবেন,

আপনার মিথ্যা কথা সত্য ছাড়া কেউ বুঝতে পারে না !!


অবিশ্বস্ত লোকদের কে আমাদের চেয়ে ভাল জানবে,

কারও বিদ্বেষ নিয়ে আমরা পাগল !!


আমরা জানি আপনার ভালবাসার জ্যামে বিষ রয়েছে,

কিন্তু খাওয়ানোর ক্ষেত্রে এত ভালবাসা ছিল যে আমরা অস্বীকার করতে পারিনি !!


আসুন, এটিও ভাল যে আমরা তাদের অর্জন করতে পারি নি,

সে যদি আমার থেকে আলাদা হয়ে যায়, তবে কিয়ামত হবে !!


আমি তোমার কাছ থেকে কিছুই চাইনি

এমনকি আপনি সম্পর্ক বজায় রাখতে পারেননি !!


আজার দেহ এখন আপনার রাস্তাগুলি দিয়ে যাচ্ছে,

দেখুন, আমরা মৃত্যুর পরেও পথ পরিবর্তন করিনি !!


তিনি একটি অদ্ভুত মেয়ে ছিল,

জীবনও বদলে গেল নিজেকে!


আমার হৃদয়ের অবস্থা আমার দেশের মতো,

তিনি যে আদেশ দিয়েছেন তা নষ্ট করলেন !!


আপনার অবস্থা আপনার নিজের বলে মনে হচ্ছে

নাহলে এত সরলতায় কেউ ধ্বংস হয় না !!


আমি এটিকে হীরার মতো খোদাই করেছি,

তবে এটি ছিল একটি বর্ণের পাথর এবং একটি পাথর ছিল !!


ভালবাসা সত্য এবং সানাম বিশ্বাসঘাতক হওয়া উচিত নয়, বন্ধুরা!

গল্পটি কিছুটা অসম্পূর্ণ মনে হচ্ছে !!


আপনি কি শুনেছেন যে আপনি ঘৃণার দোকান খুলছেন

একটু ভালবাসাও রাখুন, দেখিয়ে দিতে !!


তারা আপনার মিথ্যা প্রতিশ্রুতি সত্য হিসাবে গ্রহণ করতে খুব দূরে এসেছিল,

আমি তোমাকে ভালবাসার ডানা দেখাব!


এই পাখিদের বন্দী করে রাখা আমাদের অভ্যাস নয়,

যারা গারোর সাথে আমাদের হৃদয়ের খাঁচায় উড়ানোর শখ করছেন তারা !!


আমিও জালিয়াতি, আমি একগুঁয়ে এবং আমি একটি পাথরের হৃদয়ও,

ওয়াফাহ করতে করতে আমি নিরীহতা হারিয়ে ফেলেছি !!


হে হৃদয়, আপনার কবিতা পড়তে যান,

আর এক কবির গজল হয়ে গেছে !!


আপনি এত খারাপ ছিলেন না যে আপনি আমাকে ফিরিয়ে দিয়েছেন,

একদিন আপনার সিদ্ধান্তের জন্য আফসোস করবেন !!


আমার ভালবাসা সত্য ছিল তাই আমি তোমাকে মিস করি

যদি আপনার কাফেরতাও সত্য হয় তবে এখন স্মৃতিতে notুকবেন না !!

Post a Comment (0)
Previous Post Next Post