Heart Touching Love Breakup Quotes in Bengali

বেওয়াফায় শায়ারি | বেওয়াফা স্ট্যাটাস



আপনি যদি অবশ্যই আমাকে ঘৃণা করতে চান,

তবে আমি যতটুকু পছন্দ করি চোদা কর !!


কীভাবে তাকে তার অবিশ্বস্ততার জন্য মামলা করতে হবে,

এই হৃদয় চোদাও তার উকিল হয়ে গেল !!


আমি কেন যত্ন করি আমার হৃদয় ভেঙে দিন

আপনি এতে বাস করেন, আপনি নিজের ঘর ধ্বংস করবেন !!


একটা বয়স তোমার ইচ্ছে করে কেটে গেছে,

তবুও তুমি গতকালের মতো গাফিল !!


আপনি অবিশ্বস্ত হওয়া সত্ত্বেও দেখতে খুব সুন্দর,

Faithশ্বর জানেন যদি আপনার বিশ্বাস থাকত তবে কি হত!


প্রতিদিন সকালে সূর্য আমাকে বলে,

আজ সে আর এক দিন কেটে গেল সে বে unfমান!


যখন লাশ আমার কাছে এলো, পুরো বিশ্ব কাঁপল,

ময়না তদন্তে হৃদয় পেলেন না চিকিৎসকরা!


মানুষ কেন Godশ্বর হিসাবে বিশ্বকে ভালবাসা দেয়,

আজ অবধি শুনিনি যে Godশ্বর কাফের হয়ে গেছেন !!


তাদের অস্তিত্ব তৈরি এবং ছেড়ে দিন ইত্যাদি

কিছু মানুষ এরকম ভালবাসা দেয় !!


রানী আপনার বেidমানী সম্পর্কেও একই কথা বলবে

আমি নিজেকে সক্ষম করব যে আপনার চোখ আমার হৃদয় ভালবাসবে !!


তুমি আমার কাপে দ্রাক্ষারস রেখেছ


যতক্ষণ না আমি আমার চিন্তা থেকে সরে আসি !!


আমরা দুর্ভাগ্য কিন্তু হৃদয় খারাপ না

আমি সারা জীবন তোমার কুফরকেও স্মরণ করবো !!


যদি হত্যার উদ্দেশ্য ছিল, তবে তরোয়াল দিয়ে তার শিরশ্ছেদ করুন,

তুমি কেন প্রতিটি নিশ্বাসে মৃত্যু লিখো !!


সাক্ষীর মতো যিনি বিবৃতি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন

সে তো এতটাই বেfulমান!


তোমাকে আমার ধৈর্য সম্পর্কে ভুলে যাবে,

আপনার অর্থ হতে কিছুটা সময় লাগবে !!


তোমার ভালবাসাও বিহার নির্বাচনের মতো পাগল ছিল,

বাতাস এখানে এবং সেখানে ছিল।


কী ঘটেছিল যা জীবন নষ্ট করে দিয়েছে,

তিনি কেবল চিরজীবনের শিক্ষা দিয়েছিলেন !!


নতুন বেওয়াফা শায়রী, সেরা বেওয়াফা শায়রী, বেওয়াফা শায়ারি হিন্দি, বেওয়াফা শায়রী ইংলিশ, দোস্তি বেওয়াফা শায়রী, সাদ বেওয়াফা স্ট্যাটাস, নতুন বেওয়াফা শায়রী, বেওয়াফা ওয়াল শায়ারি, বেওয়াফা কে স্ট্যাটাস, বেওয়ারি শায়রী, গার্লফ্রেন্ড-বয়ওয়ারি বেওয়া



এই অশ্রুগুলি, এই তৃষ্ণার্ত এবং এই সমস্ত স্মৃতিগুলি ফিরিয়ে আনুন,

আপনি যদি আমি না হন তবে এগুলি কীভাবে সাজাবেন?


এই ভালবাসা অনেক কষ্ট দেয় Godশ্বর

আপনি কাফেরদের আলাদা একটি পৃথিবী তৈরি করেন !!


দুঃখের বিষয়, কুফরী আমার নয়,

দুঃখের বিষয় আপনিও আমার প্রতি বে meমানী !!


লোকেরা কেবল আমাকে ঘৃণা করতে পারে কারণ,

ভালোবাসা, যা আমি অগণনীয় হয়ে থাকতাম, সে আমাকে বিশ্বাসও করেনি !!


তাঁর প্রতিশ্রুতি changeতুর মতো বদলে যায়

উপর থেকে এটি জোর দিয়েছিল যে আপনি আমার পক্ষে কিছু করুন !!


আসুন আজ জীবনের সমস্ত মূলনীতি ভাঙ্গি,

আমরা এই বছর কাফের এবং বিশ্বাসঘাতকতা উভয় করবো !!


যদি সে অবিশ্বস্ত হয় তবে তাকে খারাপ বলবেন না,

অন্য কাউকে ভালবাসুন এবং আবার করুন !!


ভালোবাসার মাধ্যমে আমি কী পেলাম,

সে গতকাল আমার ছিল, আজ হয়ে গেল অন্য কারও !!


তোমার কখনও ভালবাসা নেই, তুমি বিশ্বাসঘাতক,

আপনার টানটানাকে আরও খারাপ করতে আপনি আমাদের একাকী করেছেন !!


আপনিও ভালোবাসা চান এবং মুকাম্মল ওয়াফাও

স্যার, আপনি ধোঁয়ার মেঘ থেকে বৃষ্টি চাইছেন !!



শায়ারি অন বেওয়াফাই



কিছু লোক এত গরীব,

দেওয়ার কিছু না থাকলে আমরা ঠকাই !!


আমি জানতাম যে সে প্রতারণা করবে এবং একদিন চুপ করে থাকবে,

কারণ আমি তার ছলনায় বেঁচে থাকতে পারি কিন্তু তাকে ছাড়া না !!


ভালবাসা শুনে অনেক দিন হয়েছে,

গতকাল বিশ্বাসঘাতকতা শুনলে মনে পড়ে গেল !!


যখন আমি বলেছিলাম তোমার বিচ্ছেদ আমাকে ধ্বংস করবে,

তাই তিনি কণ্ঠে বললেন যে হাজার ধ্বংস হয়েছে, আপনিও ঠিক বলেছেন !!


এটি আপনার বিশ্বাস যে আমরা আপনাকে ভুলে যাব,

সেই শহরটি আপনারই থাকবে যেখানে কাফেররা বাস করে !!


যদি অনুমতি দেওয়া হয় তবে আমার কিছু অনুরোধ করা উচিত,

আপনি যদি খেলে থাকেন, হৃদয় ফিরে করুন !!


আমি জানি সে অন্য কারও হয়ে গেছে, মহিলা,

কিন্তু এই হৃদয়ের সাথে কী করব যে একই কাফিরের উপর মারা যায় !!


আজ পর্যন্ত আপনি যে সমস্ত মিথ্যা বলেছেন, তার মধ্যে

এই লাইনটি আমার সবচেয়ে প্রিয় আমি কেবল আপনারই !!


আজও হৃদয়ের প্রতিটি কোণে

আপনার ভালবাসা প্রতিশ্রুতি পূর্ণ!


কিছু কাফেরের স্মৃতিতে সারা রাত কাঁদবেন না,

তিনি আপনার বিশ্বের খুশি, আপনার বিশ্বের ধ্বংস!


ওফা আমরা তাদের সাথে এমন কিছু করতাম,

তারা আমাকে হত্যার কথা ভেবেছিল এবং আমরা উপহার হিসাবে ছিনতাই দিতাম !!


আমি দুর্ভাগ্য বা আপনি, আমি আপনাকে সময়মতো বলব

শুধু বলি এখন আর ফিরে আসবে না !!


যদি আমার হৃদয় পূর্ণ হয় তবে আমি অস্বীকার করতে কীভাবে ভয় করব?

কোথায় কাফেরের প্রেমে মামলা করা হয় !!


সকল আযাবের আযাব কিয়ামতের দিন হয়ে যায় তা কামনা করুন,

ও আমাকে আঁকড়ে ধরে বলত আমার নাম নিবেন না !!


আরে বন্ধুরা, আমি আমার পোড়া হৃদয়ের ছাই এনেছি,

তাবিজ রাখুন যাতে কেউ ওয়েবফাকে না দেখে !!


আমি জানি আমি তাকে ছাড়া বাঁচতে পারি না,

সে একই অবস্থায় তবে অন্য কারও জন্য !!


আপনার সম্পর্ক কী তা আমি জানি না, আপনি আমার কাফের

আমি আপনার মানতের প্রতিটি সুতায় একটি গিঁট বেঁধেছি।


আমি ভুল ছিলাম, এটিও প্রথম প্রেম ছিল,

সে অবশ্যই ঠিক আছে, এর আগেও অনেকবার এমন হয়েছিল !!



ভুলে যাবে এমনকি ধৈর্যও,

আপনার মতো হতে কিছুটা সময় লাগবে !!


আপনার নিজের তৈরি করার পরে আপনি চলে গেছেন তা ভাল

ভুলে গেছি যে আমার আরও ভক্ত রয়েছে


আমি গিরগিরিটিকে জিজ্ঞাসা করার কারণ ছিল তার দুঃখ,

তাই বলেছি তোমার ভালবাসার সাথে রং বদল করার শর্তটা আমি হারিয়ে ফেলেছি !!


আমি তোমাকে ভালবাসতে পারতাম,

তবে ভেবেছিলেন আপনি যদি সুন্দর হন তবে বে infমানিও হবে !!


শোনা যাচ্ছে যে অবিশ্বাসীদের উপনিবেশে আগুন লেগেছে,

বা আল্লাহ আমার মেহবুবকে ভাল রাখুন !!


যদি আমার হৃদয় পূর্ণ হয় তবে আমি অস্বীকার করতে কীভাবে ভয় করব?

প্রেমে, বেওয়াফোতে মামলা নেই !!


আমরা এখন অপেক্ষা করতাম এবং মরতাম।

কেউ এমন জীবনে এসেছিল যা বিশ্বাসঘাতক নয় !!


এটি ছিল ভালবাসা, ভালবাসা, ভালবাসা এবং ভালবাসা,

আনুগত্য থাকলেও তা ছিল আযাব!


এটাই আমার ধারণা ছিল যে তিনি আমার আত্মার সহকর্মী,

তিনি আমার সাথে হাঁটতেন কিন্তু অন্য কারও জন্য !!


ভাবুন আমি যদি তোমার মতো হতাম,

আপনি কখন আত্মহত্যা করতেন !!


বেদনা কী, কী বিশ্বাসঘাতকতা,

তিনি প্রতিটি পদক্ষেপে আনুগত্য পান !!


আমার এবং আপনার মধ্যে অনেক পার্থক্য ছিল,

আপনার সময় পার করতে হবে এবং আমি বেঁচে থাকব !!



শায়ারি অন বেওয়াফাই



ভালবাসা শুনে অনেক দিন হয়েছে,

আজ বিশ্বাসঘাতকতা শুনলে মনে পড়ে গেল !!


আমি আপনাকে আবার ভালবাসব

একটা কথা বলুন এবার আপনি কত দিন করবেন !!


যদি আমি আমার হৃদয় ভেঙে ফেলার জন্য পুরষ্কার পাই,

আমার ভালবাসা সমৃদ্ধ !!


তিনি প্রায়শই আমাকে বলেন যে সময়ের জন্য তাঁর দুর্দান্ত শক্তি রয়েছে,

সে কখনই নিজেকে স্পষ্ট ভাষায় কাফের বলে না!


উভয়কে একত্রে বাঁচা ও মরতে প্রতিশ্রুতি দিন,

জিসম নীল কোথাও আর হলুদ হাত !!


যখন আমাদের দু'জন ভেঙে গেছে,

আপনি সবেমাত্র অন্য কোথাও হৃদয় নিয়েছেন !!


আমি কখনই আপনার বে yourমানকে দুর্ঘটনা হিসাবে বিবেচনা করব,

তুমি আমাকে শহরে দর্শনীয় করে তুলেছ !!


আমি কীভাবে সেই পাখিটিকে আমার হৃদয়ের খাঁচায় রাখি,

শাখা পরিবর্তন করার জন্য যে বেidমানি পছন্দ হয়েছিল।


আমি একটা কুঁড়েঘরও বানিয়েছিলাম, আমিও ভালোবাসতাম

আপনার বেidমানের উচ্চ বন্যা তাকেও অস্বীকার করেছে !!


আপনার ভালবাসার দোকান থেকে কিছু চান না,

সবকিছুর মধ্যে ভেজাল হ'ল বেidমানী !!


আপনার সাথে জীবন কাটাতে সমস্যা হয়েছিল,

তবে তোমার মতো আমার আকাঙ্ক্ষাগুলিও বেaমান!


কাউকে এত ভুলতে চাই না,

কারণ জীবন, মানুষ এবং প্রেম সবই অবিশ্বস্ত !!


আমরা যখন কোন প্রশ্ন জিজ্ঞাসা করি তখন তিনি হাসি দিয়ে বললেন,

আমরা কখন আপনার প্রেমে পড়লাম কে আপনাকে অস্বীকার করবে !!


যেহেতু কখনই আমরা জানতে পারলাম যে আপনি অবিশ্বস্ত,

আমি চেয়েছিলাম আপনি আপনার আত্মা পরিবর্তন করুন !!


আপনি যদি কিছু আলাদা করতে চান তবে বন্ধুত্ব করুন

নইলে মাজাবুরীর নাম ধরেই সবাই কাফের করে !!


আপনার মিথ্যা প্রতিশ্রুতিগুলির অসম্পূর্ণ গল্পগুলি ফেলে দিন,

পরের প্রেমে আবার আপনার দরকার পড়বে !!


আপনার এক মিলিয়ন অপরাধ আছে কিনা তা বিবেচ্য নয়,

তবে অপরাধ সম্ভব নয় তবে ক্ষমা চাই !!



আমি তোমাকে ছেড়ে গেলে মারা যাবেন না

এর মধ্যে কিছু প্রতিশ্রুতি ছিল সেই কাফেরের !!


প্রতারণা করা প্রতিটি মেয়ের কাজ,

বাধ্যতা লুকিয়ে রাখার নাম মাত্র !!


আপনি কোথাও কোনও বইয়ের পৃষ্ঠা হয়ে উঠছেন না,

লোকেরা খুব সাবধানতার সাথে কাফেরের গল্প পড়ে !!


সেই কাফেরতা তার জীবনে এতটা ঘটেছিল,

যা ভুলে গেল সে যা মনে নেই তারও !!


এই কাফেরের সাথে দেখা করার মতো অবস্থাটিও আজব

শুকনো পাতায় এসো এমনকি শব্দও নেই !!

আপনি যদি এত গুরু হন তবে প্রেমের বিরুদ্ধে লড়াই করুন বেওয়াফা

কয়েকদিন অতিথি হয়ে যাওয়া সৌন্দর্যে কী অবাক লাগল !!


পথে আজ একটা মুখ পেলাম, আমি

চরিত্র বদলানোর সময় সে নিশ্চয়ই পড়ে গেছে !!


যে মেয়েরা প্রেমে অবিশ্বস্ত হয়ে বড় হয়,

সে প্রায়শই তার বাবা-মার প্রতি অনুগত থাকে !!


আমার শেষকৃত্যটি বের হয়ে এলে জানালাটি উঁকি মারুন,

ফুল খুব দামি হবে, পাথর মেরে ফেলবে !!


আমি আপনার বেidমানীর জন্য দুঃখিত নই,

আমি শুধু আমার ভাইফা থেকে মরিয়া !!


তারা আকাশে উড়ে এসে ফিরে আসে,

পরিনন্দরা মানুষের মতো কাফের নয় !!


এই জীবনটি আপনার নামেও করি,

বে disমান হতে মরিয়া।


কেউ আপনার সাথে দেখা করবে

আমরা আর খুশি নই



শায়ারি অন বেওয়াফাই




আপনি রাতে জেগে থাকার চেষ্টা করবেন না,

আপনি বেloমান হবেন না !!


গত বছর, আমি আপনাকে হারাতে চাই না,

এই বছর আপনি মঙ্গল করুন!


আঁশগুলি প্রেম ছিল,

বে Infমানী ভারী ছিল !!


আমাদের অবশ্যই তাদের স্মরণ করতে হবে,

যখনই আনুগত্যের উল্লেখ আছে !!


আজকাল আমি আনুগত্য ভয় করি,

তবে এর অর্থ এই নয় যে আমরা বেaমান!


আমাদের সাথে এই বন্ধনটি ভেঙে আপনি কী পেয়েছেন,

আজ নিজেই আবার আমাদের একা রেখে চলেছে !!


সেই কাফের আবার সালাম প্রেরণ করেছে,

সে নিশ্চয়ই আবার কারও সাথে মাতাল হয়েছে !!


আমি আপনাকে সহজ কথায় বলেছি

কেবল হৃদয় ভেঙে গেছে, কোন জীবন তোমার জীবন কেড়ে নিয়েছে !!


যদি আপনাকে অনুমতি দেওয়া হয় তবে আমি আপনার মুখটি সম্পূর্ণ দেখব,

বছরের পর বছর ধরে এই চোখ কোন কুফর দেখেনি !!


ওহ বেওয়াফা একবার পিছনে ফিরে তাকিয়ে,

আমি শুধু দেখি এটি ভালবাসা ছিল বা কেবল একটি প্রতারণা !!

Post a Comment (0)
Previous Post Next Post