Very Sad Status in Bengali 2 Line Heart Touching Sad Shayari



তুই আমার মন দিয়ে খেলছিস… .. কিছুটা …… একটু ভেঙে গেছে…।






কেউ সবার সাথে জীবন দেয় না, আমরা বুঝতে পেরেছি যে মানুষ যখন একা থাকে তখন মনে পড়ে !!!






যদি হত্যার উদ্দেশ্য ছিল, তবে আমার মাথা কেটে ফেলুন, প্রেমে দিন, প্রতি শ্বাসে মৃত্যু লিখুন .. !!






কেউ বলেছিল যে ভালোবাসা ফুলের মতো !! আজ বাজারে ফুল বিক্রি হতে দেখলাম স্টেপস থামল!






কী লিখব, হৃদয়ের আরজু বাস্তবের অজ্ঞান, অশ্রু পড়েছে গর্তে আর কলম চুপ!






ওহ Godশ্বর, আমি আপনাকে ঝামেলা করব .... কেউ খারাপ সময়ে আসার প্রতিশ্রুতি দিয়েছে।






ভালোবাসা দেখাতে হবে না


এটি মনে রাখার দরকার নেই,


কান্নাকাটি করে মন থেকে


তার চোখে জল পড়ার দরকার নেই ...






তুমি আমার উপহার রাখতে পারবে না, নইলে আমি এখনই দেব, আত্মাকে শরীর থেকে বের করে নিয়ে যাব… !!






হার্ট জিতল, সেই লিভারও আছে,


তাদের হত্যা কর, আমরাও রাখি


সর্বদা কারও দিকে হাসি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া,


নইলে আমাদেরও চোখে সমন্দর…




হিন্দিতে দু: খিত অবস্থা




হিন্দিতে শীর্ষ দু: খিত অবস্থা, হিন্দিতে ফেসবুক দু: খিত অবস্থা




আপনি এত খারাপ ছিলেন না যে আমি আপনাকে প্রত্যাখ্যান করেছি একদিন আপনার সিদ্ধান্তের জন্য আফসোস করবেন !!!






Youশ্বর আপনাকে মন্দ দৃষ্টি থেকে রক্ষা করুন,


আপনাকে চাঁদ তারা দিয়ে সজ্জিত,


দুঃখ কিসের কথা ভুলে যাও


শ্বর আপনার জীবনে এত আনন্দ আছে ...






এটি সনাক্ত করা খুব সহজ। । । যদি আঘাত না করে তবে আমার হৃদয় নেই !!






নিঃসঙ্গতা আমাদের প্রায়শই জিজ্ঞাসা করে,


আপনি কি এখনও তাঁর প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছেন,


এই হৃদয় মুকুর সম্পর্কে বলে,


আমি এখনও তা নিশ্চিত হয়ে উঠছি না .. !!






ওকে এভাবে আপনার পিঠ ঘুরিয়ে দেখে, ... ঘৃণা আপনাকে বলছে যে আপনার দুর্দান্ত প্রেম হয়েছে।






কেয়ারটেকাররা প্রায়শই কাঁদেন


তারা এই বলে দূরে সরে গেছে,


আপনি কতই না ওয়াফা করুন,


"আমাকে ছেড়ে যাবেন না" বলে তারা নিজেরাই চলে যায়।






ভালোবাসা সবাইকে ভালবাসায় কারণ ভালোবাসা হাল ছেড়ে দেয় না এবং হৃদয় রাজি হয় না .. !!






লোকেরা বিষয়টি নিয়ে বিরক্ত হয়,


হাতগুলি অজ্ঞানভাবে এখানে রেখে দেওয়া হয়েছে,


বলা হয়ে থাকে যে প্রেমের সম্পর্কটি অত্যন্ত নাজুক


এতে হাসি হৃদয়কেও ভেঙে দেয়।






এই পৃথিবীতে এমন কোন আইনজীবী আছে, যে হেরে গেছে, আমাকে ভালোবাসা দেয়?






আপনি কি জানেন প্রেম আপনার হৃদয় ভেঙে দেবে,


ভালবাসা আপনার হৃদয়ে ফিরে আসবে,


আয়ে অবিশ্বস্ত…


যার হৃদয় আপনি দেখতে চান


কখনই শান্তিতে নিঃশ্বাস ফেলবে না।






লোফোতে আমার দিনটি বলতে এই আমার শখ, নির্দোষ মানুষেরা আমাদের কবি হিসাবে ভাবেন।




হিন্দিতে দু: খিত অবস্থা




ছেলেদের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা, হিন্দিতে নতুন খুব দু: খিত অবস্থা




তিনি চলে যাবার পরে এই জীবনে কিছুই পরিবর্তন হয়নি,


আরে বন্ধুরা


ঠিক গতকাল যেখানে হৃদয় থাকত


আজ ব্যাথা হচ্ছে .. !!






মনের প্রশান্তির জন্য, অন্তত কিছু চাইবেন, আমরা এও জানি যে আমরা আপনার কাছে কিছুই দেখি না ...!






আস্তে আস্তে, আপনার ভালবাসার বেদনা কমেছে,


না আপনি এসে খুশি এবং আমি দুঃখিত না,


লোকেরা যখন আমাদের বন্ধুত্বের গল্প জিজ্ঞাসা করে,


আমি বলি যে এটি এমন সিদ্ধান্ত ছিল যা এখন শেষ…






জীবন নুনের মতো হয়ে গেছে, মানুষ তার স্বাদ অনুযায়ী এটি ব্যবহার করে !!!






এত কিছু বিশ্বাস করবেন না, আপনার জয়ের উপর বেওয়াফা করুন


আপনার বিজয়ের চেয়ে আরও বেশি ব্যয় রয়েছে ...






এটা খুব সুন্দর… যে আমরা তাদের কাছে গুরুত্বপূর্ণ… !!!






প্রতিদিনের কাজ শেষ .. কিছু গল্প অসম্পূর্ণ রেখে !!






# রাত_জাগরণ, এমন একজন ব্যক্তির জন্য যে আমাকে # দিনের আলোতে # স্মৃতিতেও স্মরণ করে না .. !!






পুরো ঝগড়া কেবল ইচ্ছার… .. না দুঃখ চায় না কম চায় !!!






প্রতিটি খ্রিস্টানের মধ্যে কিছুটা দূরত্ব নিশ্চিত রাখুন, কারণ আপনি যতই ভুলে যান না কেন, দুটি জিনিস - একটি "ক্ষত" এবং অন্যটি "সংযুক্তি" ...






আমি কীভাবে প্রমাণ করব… 😊😡 যে আপনি অনেক কিছু মিস করছেন…… উপলব্ধি আপনি বুঝতে পারছেন না… 😊😡 এবং আমরা জানি না… 😊😡






শ্রীকৃষ্ণের কাছেও প্রেম অসম্পূর্ণ ছিল, তবুও আমরা এখনও বিনয়ী মানুষ।




হিন্দিতে দু: খিত অবস্থা






ছবির সাথে হিন্দিতে দু: খিত অবস্থা






আমি যদি ভালোবাসা লিখতে চাইতাম, তবে কলমটিও ভেঙে গিয়েছিল… .আপনি যদি লেখার মাধ্যমে ভালোবাসা পেতাম, তবে আজ ভালোবাসা বাদে কোন ব্রেক নেই






শব্দ আজকাল অসুস্থ হয়ে পড়েছে… .. আপনার হার্টের একটি ডোজ প্রয়োজন






এটা পূর্ণ .. তাই এটি হতে দিন…। আমি ভালবাসা জানি না… তবে যাই হোক না কেন… কিছুক্ষণের জন্য থাকতে দাও






তুমি না হওয়া পর্যন্ত আমি কিছুই ছিলাম না…। আমি যখন নষ্ট হয়ে গেছি তখন তুমি






প্রতিদিন আমি স্বপ্নে বাঁচি, যে জীবনটি আমি সত্যিই আপনার সাথে ভেবেছিলাম ..






হাজার হাজার মানুষের বুকে দুঃখ আছে, তবে আপনি কার সম্পর্কে অভিযোগ করবেন… এখানে আপনার হৃদয়, এটি আপনার… যেখানে আপনি নিজের…






ভালোবাসা সবার জন্যই নয়…। লিভারের নিজস্ব সুখ নষ্ট করা দরকার।






আমার হৃদয় ছাড়া আপনার সাথে কে ফিট করতে পারে… আমি আমার আত্মাকেও আপনার জন্য বন্ধক করে রেখেছি !!






চলমান "গল্প" এর আমার অনেক উত্তর আছে ……… .. তবে শেষ "গল্প" এর নীরবতা আরও ভাল…।






আপনাকে ভুলে যাবে, ধৈর্য ধরুন, আমরা আপনার মতো হতে কিছুটা সময় নেব।




হিন্দিতে দু: খিত অবস্থা




হিন্দিতে বন্ধুত্বের দু: খিত অবস্থা




উদ্দেশ্য কাট্টালের ছিল, তাই আমি মাথা কেটে দিতাম, কেন তুমি ভালবাসায় আমি প্রতি নিঃশ্বাসে মৃত্যু লিখেছ? ঘ






ভালোবাসাও হাতে মেহেদী সমান, তা যত গভীর হোক না কেন, ম্লান হয়ে যায়।






প্রতিদিন আমার ধাপগুলি আপনার কাছে এসে পৌঁছেছে ... আপনার জন্য এখনও কতগুলি ফাঁক সেট করা বাকি আছে তা জানেন না ..






আমার হৃদয় খারাপ ছিল না বা এর মধ্যে কোনও মন্দও ছিল না, all all সবই ভাগ্যের খেলা, luck 😭 😷 ছিল ভাগ্যের এক বিচ্ছেদ মাত্র।






সুন্দর মানুষ যখন কারও হৃদয় ভঙ্গ করে, তখন তারা খুব সরলতার সাথে বলে যে আমরা বাধ্য হয়েছি…।






আলফাজের কিছু কনকর ফেনকো, হ্রদের মতো গভীর নীরবতা রয়েছে।






এর পরে, "ইয়ে রাত অর তেরি বাত" হবে না।





তোমার গুরুর দেখে আমি তোমার ইচ্ছা ছেড়ে গেলাম, শুধু আমাদের দিকে তাকাও, কে চায় তোমার মতো আমাদের… !!



কেবল একজন আপনাকে খুঁজে না পাওয়ার পরে সবাই আপনাকে খুঁজতে চেষ্টা করেছিল।



আমার ভালবাসা কয়েকটি বর্ণমালায় হ্রাস পেয়েছে, যখন সে বলেছিল প্রেম আছে তবে তোমার সাথে নেই।



সম্পর্কের ফাঁকে ফাঁকে দুর্বল হয়ে যায় যখন ব্যক্তি ভুল বোঝাবুঝির কারণে উত্থিত প্রশ্নের উত্তর তৈরি করে!



খুব অদ্ভুত এই পৃথিবীর মেলা আছে, দেখে মনে হচ্ছে ভিড়, তবে তবুও সবাই একা…!



এত বছরের অপেক্ষার যাত্রা শেষ হয়ে গেল। তিনি যখন জিজ্ঞাসা করলেন "বলুন কীভাবে এসেছেন"।



Their লোকেরা যখন তাদের প্রিয়জনদের মনে রাখে তখন কতটা 'দুষ্টুতা' পাওয়া যায়, # কত ধন এত খারাপ ভাগ্য, মানুষ তা পাওয়ার পরে প্রায়শই তাদের প্রিয়জনকে ভুলে যায় !!


Post a Comment (0)
Previous Post Next Post