Heart Touching Status in Bengali


ব্যথার ব্যয় সম্পর্কে আমার কী জানা উচিত? আমার নিজের বিনামূল্যে আমাকে দিতে!



আপনি আমার আকাঙ্ক্ষার একটি শব্দও পড়তে পারেন নি, এবং আপনার বেদনার বইটি পড়ে আমি ঘুমিয়েছি।



আমরা অতিবাহিত মুহূর্তগুলি উদ্ধৃত করে হেসে বলতে শুরু করি যে রাতটি চলে গেল… !!!


হিন্দিতে দু: খিত অবস্থা


হোয়াটসঅ্যাপের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা ভালবাসুন


হাসতে হাসতে ব্যথা আড়াল করার কাজটি আমার পছন্দের ছিল, তবে আেতেরা নামটি এলে কোনও দক্ষতা আসে না।



এটিকে কাকতালীয় বা বেদনাদায়ক বাস্তবতার কথা বিবেচনা করুন, যখনই চোখ আর্দ্র হয়ে যায়, কারণটি কেউ বেরিয়ে আসে !!



আমি আমার চরিত্রের উপর এতটাই বিশ্বাস করি, কেউ আমাকে ছেড়ে যেতে পারে তবে ভুলে যায় ... !!



আপনার শহরের কারিগররা আশ্চর্যজনক, হৃদয়বান, পাথরের সরঞ্জাম সহ গ্লাস মেরামত করছে… !!



উপস্থিতি প্রেম আমাদের সময়ে আছে ...।, এই হৃদয় বিক্রি হবে যেখানে অনুভূতি প্রশংসা করা হবে !!



কেন ভয় পাচ্ছে, পাগল দুঃখের কারণে জীবন শুরু হয়েছে .... !!



তুমি আমার চেয়ে ভাল আমার যতটুকু কষ্ট পাচ্ছে সে।



# আচ্ছা, এই লোকেরা যারা তাদের # # প্রেম প্রকাশ করে না ... # # নিঃশব্দে মারা যায় তবে কাউকে অপমান করে না।



আমি খুব ক্লান্ত, নিজেকে প্রমাণ করছি, আমার উপায়গুলি ভুল হতে পারে তবে আমার ভালবাসা নয়।



আমাদের এখন চলুন…। আপনি কি করবেন, গল্পটি শোনার পরে আপনি নীরবতা বুঝতে পারবেন না… এবং বিবরণটি আমাদের কাছ থেকে আসবে না !!


হিন্দিতে দু: খিত অবস্থা


হোয়াটসঅ্যাপের জন্য হিন্দিতে খুব দু: খিত অবস্থা


আমরা নিমজ্জিত মানুষগুলিকে আমাদের টহলগুলিতে স্থাপন করেছি, এবং ... এবং তখন বলেছিলাম যে কায়ক অজ্ঞাত ছিল, আমাদের নামিয়ে দেওয়া হয়েছিল ...!



ভাঙা বিশ্বাস হারিয়ে গেল, শৈশব আর ফিরে আসবে না ..!



সে কেবল মেহবুব বদলেছে, কী ধরণের আশ্চর্য * মানুষ যদি না মানায় তবে মানুষও নিজেকে বদলে দেয় !!



এই ঘুড়িটিও ঠিক তোমার মতোই বেরিয়ে এলো, মনে হচ্ছিলো বাতাসে কিছুটা বাতাস উড়তে শুরু করেছে।



ঘুমাও বন্ধুরা, সারা রাত জেগে অনেক কষ্ট আসে না! 


 





আমি তোমাকে ভেঙে ফেলতে চাইছিলাম এবং তোমাকে ভেঙে ফেলেছিলাম এবং আপনি আমাকে ধরে রেখেছিলেন






আমার মধ্যে কী আছে তা জানে না, এতে কী আছে জানি না, সে আমাকে মনে রাখে না, আমি তাকে ভুলি না :(






আয়ে ইশক… আমি আপনার আইনজীবী হয়ে খারাপ কাজ করেছি, এখানে প্রতিটি কবি আপনার বিরুদ্ধে প্রমাণ নিয়ে বসে আছেন…






যিনি আপনাকে আমাদের বিদায় দেওয়ার ছিনতাই ছুঁড়ে দিয়েছেন, এমন ভালবাসা রেখেছেন .. আপনাকে একটি টোকেন হিসাবে বিবেচনা করে




হিন্দিতে দু: খিত অবস্থা




মেয়েদের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা




দু'জনেই বিতর্কে মজা পাচ্ছিলেন ~ আমি হৃদয় এবং হৃদয়কে আমার কাছে ব্যাখ্যা করে চলেছি ...






ভুল হওয়া সত্ত্বেও নিজেকে সঠিক প্রমাণ করা ততটা কঠিন নয়, যেমন নিজেকে সঠিক বলে প্রমাণ করা ..






ভালোবাসার ছেলেরা তৈরি করার আগে অর্থ উপার্জন করুন, দরিদ্রদের ভালবাসা প্রায়শই চৌরাস্তাগুলিতে নিলাম হয় ..






# একবার # # আমি ভুল করে বলতাম যে # আমরা অন্য কারও # # Godশ্বরের, আমি কসম খেয়েছি # আমি তোমার # সাইয়াস থেকে দূরে থাকতাম।






আপনি যদি আমার চোখের অশ্রু হয়ে উঠতে চান তবে আমি কান্না থামিয়ে দেব আমি তোমাকে হারাতে ভয় পাচ্ছি ..






ওও me 🤣 আমাকে ছেড়ে খুশি, তাহলে অভিযোগ কেমন আছে .. 😃 😅 এখন আমি যদি তাদের খুশি না দেখি তবে কেমন ভালবাসা ..






এখন অভিযোগ আপনার কাছ থেকে নয় আপনি নিজেই .. ধরুন সমস্ত মিথ্যা আপনারই ছিল .. তবে সেগুলি আমার ছিল।






আমি আশা করি আমরা আপনার স্মৃতির ধন বিক্রি করতে পারি .. !! আমরাও আজ ধনীদের মধ্যে গন্য হব .. !!






আপনি যদি কখনও চিন্তা করার সময় পান তবে একজন অসতর্ক ছেলের কেন আপনার যত্ন নেওয়া উচিত ??






আমি ইচ্ছা করি এই এলডিআইএল প্রাণহীন হতাম, না কেউ আসার মতো অভদ্রতা বোধ করত, না চলে যেতে দুঃখ হতাম






# তুমি ছাড়া আমার জীবনে আর কেউ আসবে না, কেবলমাত্র একটি মৃত্যু আছে যা আমি প্রতিশ্রুতি দিই না। #




হিন্দিতে দু: খিত অবস্থা




হিন্দি ইমেজগুলিতে দু: খিত অবস্থা ভালবাসা




আমি হাতের নাড়ি কেটে ফেলেছি, রক্ত ​​থেকে আপনি হৃদয় থেকে বেরিয়ে আসতে পারেন।






আপনি যখন হৃদয় পড়তে শিখেন তখনই, অন্যথায় প্রতিটি মুখের প্রকৃতিতে কোনও সততা নেই।






এই পৃথিবীতে অপরিচিত হওয়া ঠিক আছে, মানুষ নিজের তৈরি করে অনেক সময় অনেক ঝামেলা দেয় !!






এই কারণেই লোকেরা প্রেমে প্রতারণা শুরু করে।






আমরা আপনাকে যা নিখরচায় পেয়েছি, আপনার প্রশংসা করার অধিকার নেই।






শুধু অপেক্ষা করুন, জীবন আপনাকেও সমাধান করবে, প্রথমে আমি তাকে বোঝাতে পারি, যার কারণে আপনি বিভ্রান্ত হয়ে পড়েছেন।






শরিফের মুখের আভা প্রায়শই প্রতারণা করে, প্রতিটি কাচের টুকরো হীরা নয়।






এটি করুন, যদি আপনি আলাদা হতে চান, আত্মার বাইরে যান, আপনি হৃদয় পরিবর্তন করেছেন, আমরা এটি দেখতে পাব।






ঠিক এইরকমভাবেই, অসম্পূর্ণ ভালবাসা আছে, আমাকে কতবার ভালবাসা শেষ করতে হবে এবং একটি নতুন গল্প লিখতে হবে।






আপনার দৃষ্টিভঙ্গি আমার দৃষ্টিভঙ্গি থেকে আলাদা ছিল, সম্ভবত আপনাকে সময় এবং আমাদের সারা জীবন ব্যয় করতে হয়েছিল।






গত রাতে আমি আমার সমস্ত দুঃখগুলি ঘরের দেয়ালে লিখেছিলাম, ঠিক তখনই আমরা ঘুমিয়ে কেঁদেছিলাম।






নদীতে সাঁতার কাটানোর জন্য আমাদেরও শখ ছিল - এ ইশিক, এমন একজন ব্যক্তি যাতে এমনভাবে বশীভূত হন যে এটি এখনও খুঁজে পাওয়া যায় নি।




জীবনসঙ্গীর জন্য হিন্দিতে দু: খিত অবস্থা




যে বন্ধুরা হাজার হাজার "চাঁদ" পেতে চান, তারা কী ভাবেন যে তারার আত্মা।






ভাঙা ঘর, তাজমহলকে হৃদয়ে রাখুন, বিষয়টি গভীর কিন্তু সহজ রাখুন।






আপনি নিজেকে আমার হৃদয়ে রেখে গেছেন, আপনি ঠিকভাবে ব্রেক আপ করতে পারেন নি।






আমি সেই বইয়ের শেষ পৃষ্ঠা ছিলাম, আমি না থাকলে গল্পটি শেষ হত না।






জলের সাথে জলের উপরে লেখার মতো ভালোবাসার গল্পটি লেখা কতটা কঠিন ...






আমাদের ভালবাসা আপনাকে বিখ্যাত কাফের বানিয়েছে… .আপনি, আপনি লাইমলাইটে নেই ...






প্রতিটি বিভাগে একটি মাত্র স্বপ্ন আছে, আমি আশা করি কেউ অপেক্ষা করার পরেও একটি সমাধি তৈরি করতে পারে।






জানালার বাইরে আবহাওয়া, মেঘ, বৃষ্টি এবং বাতাস! উইন্ডোর অভ্যন্তরে আবহাওয়া, অশ্রু, দীর্ঘশ্বাস এবং প্রার্থনা






তাঁর প্রেম সম্পর্কে কী অদ্ভুত, নিজের তৈরি করে না এবং কাউকে হতে দেয় না।

Post a Comment (0)
Previous Post Next Post