Best Attitude Status for Girls in Bengali


আমার মাটিতে বসে আকাশ ছোঁয়ার প্রবণতা রয়েছে,

তবে কাউকে উপরে তোলা আমার পছন্দ নয়।



আমি খারাপ নই, কেবল কিছু লোক পছন্দ করে না।



আমাদের নীতি হ'ল আমাদের নিজস্ব স্ট্যাটাস তৈরি করা,

কারণ সিংহ মিথ্যা শিকার, এমনকি কুকুরও চাটায় ..



কুকুরগুলি তাদের অস্তিত্ব বজায় রাখার জন্য ছাঁটাচ্ছে।

এবং জনগণের # খা * মশি আমাদের # উপস্থিতি # কেয়া করে তোলে।



আপনি যদি আমার সাথে থাকতে চান তবে আমাকে সহ্য করতে শেখাবেন,

 অন্যথায়, শিখরা তাদের নিজস্বভাবে বাস করে ..



১. আপনি বানর, আপনি গাধা, তবে আপনি কিছুটা উদাসীন


২. "আমি যে উচ্চতায় আমাদের পাগুলি আপনার পায়ের চেয়ে উঁচুতে রয়েছে"



আমি একা, আমার ভাগ্য নেই,… ..

ছেলেরা আমার নয়…।

আজ পর্যন্ত কোনও ইমপ্রেস এটি করতে সক্ষম হয়নি।



শুভ * ভাগ্য, যাদের সাথে # যোগাযোগের তালিকায় আমার নম্বরটি সংরক্ষিত আছে


মেয়েদের জন্য মনোভাবের অবস্থা


আপনার ভালবাসা এবং আমার প্রকৃতির মধ্যে একমাত্র পার্থক্য,

আপনার মনোভাব যায় না, এবং আমি দ্বিধাও করি না



খুব স্মার্ট হওয়ার চেষ্টা করবেন না কারণ,

আমার চুল তোমার চেয়ে লম্বা।



আমি কারও চোখে ভালো

আমি কারও চোখে খারাপ

যেমন আছে

তাঁর দৃষ্টিতে আমি এরকম আছি



তোমার মনোভাব আমার সামনে

কারণ আমার হাসি বেশি খুনি is



প্রথমে আমি ভাবলাম আমি ভাল আছি,

তারপরে আমি নিজেকে জুম করেছিলাম,

তখন আমি জানতে পারি যে আমি খুব ভাল am



আমি সেই অনন্য জিনিস,

যে কেউ কাউকে চোখে দেখতে পারে

তারপরে সে আমার চোখে মাতাল হয়



ছেলে ভাল হওয়া উচিত

 আমার হৃদয়ও হৃদয়হীন।



1. চিন্তাভাবনা ব্র্যান্ড করা উচিত, কাপড় নয় 😉😉


২. আমি কেবল নির্দোষেই আমার জিভ থেকে নির্দোষ


মেয়েদের জন্য ইনস্টাগ্রামের মনোভাবের স্থিতি


চশমা প্রয়োগের দুটি সুবিধা রয়েছে

বন্দীটিকে দেখতে সুন্দর এবং নিষ্পাপও লাগে।



মানুষ খুব স্মার্ট হয়ে গেছে,

সম্পর্ক একই রাখুন

যতদূর এর অর্থ



যে শুনতে চায় সে শোনে না

পৃথিবী নিরব কান দিয়ে বসে আছে



নিজেকে যতটা সম্ভব বদলে ফেলেছে,

এখন যার সমস্যায় আছে সে তার পথ পরিবর্তন করে change



আমরা সেই পরিবারেই জন্মেছি

 যার রক্ত ​​বা জল নেই

এবং উভয়ই হৃদয় দুর্বল নয়



শো বলবেন না

কারণ লোকেরা কান দেয় না,

আরও দেখতে পছন্দ করুন



যারা প্রথম প্রেমে হেরে যায়

তারা দ্বিতীয় প্রেমে আশ্চর্য কাজ করে



যদি আপনি কুরুচিপূর্ণ গণনা

সুতরাং আমাদের নামও শরীফের গণিতে কখনই আসেনি।



কেউ নেই

যে আমাকে চ্যালেঞ্জ জানায়

এবং জয়ের শক্তিও রয়েছে।


মেয়েদের জন্য এফবি জন্য আচরণের অবস্থা


আমাদের মর্যাদার সুযোগ গ্রহণ বন্ধ করুন,

 যেদিন আমরা কুটিল হয়ে গেলাম ... কিয়ামত আসবে?



আমাদের সাথে গণ্ডগোল করবেন না,

আমরা নিজেদের বুঝতে পারি না,

আপনি আমাদের কি মনে করবেন?



1. আপনি প্রশ্নের উত্তর, আপনি ইট তারপর আমরা পাথর 😉 😎


২. স্বপ্ন সবসময় বড় দেখায়,

    মানুষের চিন্তাভাবনা ছোট small



আপনি আমার ব্যক্তিত্বকে কী চিনতে পারবেন, হাজার হাজার বিখ্যাত হয়েছিলেন এবং আমাকে অপব্যবহার করতে ব্যবহার করেছিলেন



আমি দুষ্টু মেয়ে…। হৃদয় নয় …… .. প্রত্যক্ষ মস্তিষ্কের অবনতি ঘটে !!



তিনি জিজ্ঞাসা করলেন আপনি কি ভাবছেন না? আমি বললাম তোমাকে বিশ্বাস করো



আমরা হ'ল তীরগুলি যা হিমালয়কে ছিন্ন করতে এবং তাদের পথ পরিবর্তন করতে পারে,

 কেউ আমাদের সমর্থন করুন বা না করুন, আমরা একাই বিশ্বকে পরিবর্তন করতে পারি।



যারা বায়ফা কথা বলেন, আজ আপনার কথা শুনুন, যখন সেখানে 'অবিশ্বস্ত' থাকে, যখন তাদের সাথে 'বিশ্বাস' থাকে



নিজেকে এত মূল্যবান করে তুলবেন না, আমরা গরীব মানুষ, দামি জিনিস রেখে দিন !!


মেয়েদের জন্য সেরা মনোভাবের অবস্থা


একটি ছেলে আমাকে বলল, "তুমি স্মার্ট কিউট কেন? আমিও অবিবাহিত। আমি সংস্কার পাগলে সংস্কারও বলেছি !!"



বিষের প্রশ্নই ওঠে না, আমি তা পান করলাম .. ঝামেলা ছিল আমি কেন বেঁচে ছিলাম?



আলুর মতো, কুকুরের মতো এবং তাদের মিস ইউনিভার্সের মতো একটি মেয়ে দরকার 😈 😎 😐 😈 😈



আজকাল মানুষ কম অনুগত এবং অভিনেত্রী হয়ে উঠেছে।



আমি অবরুদ্ধ করিনি এবং আপনাকে অবরুদ্ধ করব না, আপনি আপনার স্ট্যাটাস এবং ডিপি দেখিয়ে প্রদর্শিত হবে



1. আপনি এত মিষ্টি নন, কেবল আমার ভালবাসা আপনাকে মাথায় রেখেছে।


২. আমি লক্ষ লক্ষ দেখতে পাব তবে আমি যেটি দেখতে পাব সে মিলিয়নে এক হবে।



এটি যাদের সাথে কেবল আলোচনার বিষয় রয়েছে তাদের বিষয়ও।


ছেলেদের প্রতি হিন্দিতে মেয়েদের মনোভাবের অবস্থা


মনোভাব এমনকি নিজের জন্য বিপজ্জনক,

আপনি যা ভুলে গেছেন তা ভুলে যান, তবে কেবল একটি শব্দ মনে রাখবেন,

আপনি কি ইউ? 😎 😉😎 😉



আমি শীতল মেয়ে, আমি যদি তোমার কথা না শুনি তবে কি শুনবে আমাকে ?? ঘ



১.দেখ ভাই… স্ট্যাটাস দেখেন না… কিছুই পাওয়া যাবে না 😋😉


২. আমরা ক্রোধ উদযাপন করতে এবং জনসাধারণকে হাসতে পছন্দ করি না।



1. দিলওয়ালে এই কনেটিকে সামর্থ্য রাখতে সক্ষম হবে না 😛 😛


২. আপনি নিজের পছন্দের নামটি এখানে পাবেন না, কী সম্পর্ক হবে?



আপনি যদি আমার সাথে না থাকেন তবে কিছু যায় আসে না, রাজকন্যা আপনার জন্য কেঁদেছিল, আপনার স্ট্যাটাসটি এতটা নয়।



যে কোনও ঘড়ি হাতে রয়েছে, সময়টি আপনার নিজের হওয়া উচিত।



আমার স্টাইল, আমার মনোভাব, আমার উন্মাদনা আপনার জায়গা থেকে দূরে, যেদিন আপনি এটি জানেন, যেদিন আপনি মারা যাবেন।



ওয়ে সান না পাগল

তুই না মিলা তো মার জাওঙ্গী।

কিসি অর পর 😉


ইংরেজী ফন্ট সহ ইংরেজী মেয়েদের মনোভাবের অবস্থা


ldke hkehty হৈ কি আছি ldki নি মিলতি

কাইসে মাইলগি😊 মাই তো ইয়া পিডনে আমাকে ব্যস্ত হু 😎



তু # মজু মিল ## জায়ে ইতনি * ছোট * মেরি ## সোচ ## নিহী

               বা

তুই মুঝে পা সেক ইতনি আউনছি

তেরি ফাউঞ্চ নিহ



এক মি বুদ্ধি এক মেরি সাহেলি কুটি বকি সারা জিন 😇র 👻 ভূত



মনোভাব দেখানো হচ্ছে 😎 আমার একটি রোগ আছে…।

এবং এটি ঠিক করতে, আমার আপনার 😍 দরকার 😍



এই লোকেরা ফেসবুক-এ ব্লুডড ডনএটিও করছে ‌

যাদের নিজস্ব 3⃣ - 4⃣ বোতল 💉 প্রয়োজন।



আমি বিন্দাস কারণ আমার উদ্দেশ্য উচ্চ ক্লাস


২. শ্রদ্ধা, শ্রদ্ধা, নবাব আপনার ঘরে থাকবে।



কেউ সঠিকভাবে বলেছে যে 99% মেয়েরা প্রতারণা করে তবে বাকি 1% আমিই।



আপনি যদি দিনের চেয়ে 1⃣ জিবি কম পান

তাই ,,,,

নিশ্চিত আপনি ভয়াবহ বেকার



যুদ্ধ ও নির্যাতনের মহারাথি .....

দয়া করে লিখুন ...

ভয় শব্দটি আমার অভিধানে নেই… 🙋



পুত্র, খুব বেশি বাউন্স করবেন না ... আমরা সকলেই অঙ্গভঙ্গিগুলি বুঝতে পারি এবং সঠিক স্থানটি দেখাই।



শৈশব থেকেই আমার ভালো মানুষ হওয়ার শখ ছিল, শৈশব আমার খুব প্রিয়, আমি এখন বিশ্বের মতো।



হ্যালো সিঙ্গল লন্ডন 😉 ,,,,

আপনি কেমন আছেন



যে আমার হার্ট ভেঙে যাবে সে হার্ট অ্যাটাকের কারণে মারা যাবে।


মেয়েদের জন্য সর্বশেষ মনোভাব স্থিতি


কখনও কখনও নরম কখনও অভদ্র, ঘাতক আমার মনোভাব



আপনার মূল্যবান উত্তরটি 2 দিন পরে রাখুন, আমি want 😏 চাই না 😏



আপনি অবশ্যই হাজার হাজার স্ট্যাটাসটি পড়েছেন তবে আমার স্ট্যাটাসটি একবারে অবশ্যই পড়েছেন

কারণ এখানে স্ট্যাটাসটি কাট-কপি-পেস্ট দ্বারা নয়, টাইপ করে তৈরি করা হয়েছে ...



Post a Comment (0)
Previous Post Next Post