Cute Attitude Status for Girls in Bengali

 


Cute Attitude Status for Girls in Bengali


বুদ্ধিমান ছোট্ট মুখ, মিষ্টি কন্ঠ; নিষ্পাপ হৃদয়, মিষ্টি হাসি; নিখুঁত ব্যক্তিত্ব, hus খুসমিজাজ 💗 শৈলী; এই আমার ঘটেছে কি ..

    আর বলুন তো কেমন আছেন?



আমি 👩 একটু মুডি I আমিও বোকা

বুঝতে পারছি না যে আমি ফসল কাটার মধ্যে রয়েছি।



বন্ধুরা

আমি চাই আমার কাছে কেউ আসুক, আমার ভালবাসা

বোন সব মেয়েকে বলল



আমারও কি স্ট্যান্ডার্ড আছে? আপনি কি খুব সুদর্শন হবেন তবুও আমি আগ্রহী নই ?? 😋 😋


মেয়েদের জন্য মনোভাবের অবস্থা


শান্ত থাকুন

প্রতিটি পোস্টে মন্তব্যে জবাব দিন

প্রাপ্তি সময় দেওয়া হবে



আমি মেয়ে টাইপ,

বিশ্বজুড়ে ছিল মজা

তবে আপনার মজাদার জন্য

কারও ক্ষতি করবে না ঘ



ভক্ত Cele সেলিব্রিটি সম্পর্কিত ... ..

আমাদের 4 জন প্রিয়জন রয়েছে।



সময়ের চাকা ঘুরলে জীবন বদলে যায়…।

আর যদি আমার মন ঘুরে যায় তবে শত্রুদের ভাগ্য বদলে যায়



যদি আমি মাথা নত করি তবে বিষয়টি সহজ হয়ে উঠবে, তবে এটি আমার চরিত্রের জন্য বড় ক্ষতির কারণ হবে।



আজকালকার মেয়েরা ছেলের চেয়ে কম নয়, এখন কিছু ঘরের কাজ করার সময় এসেছে।



একই সুরে কিছু লোকের সাথে কথা বললে তারা খারাপ লাগে।



হৃদয় জোরে চায় - জোরে তালি দেয় এবং এর মুখটি মাঝখানে থাকে।



* সি # কে এতটা জোর করবেন না যে সে তার নীরবতা ভেঙে আপনাকে উড়িয়ে দেবে।


হোয়াটসঅ্যাপের জন্য মেয়েদের স্ট্যাটাস


বর্ষার ছদ্মবেশ আমাদের শেখায় যে 'উইংস' পাওয়া লোকেরা কিছু দিনের জন্য কেবল অতিথি হয়…।



অন্তত স্বার্থপরতাও স্বাভাবিক ছিল, সে কথা না বললে আমরাও চলে গেলাম।



কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় শক্তি রাখুন কারণ ফসল বৃষ্টিপাতের ফলে হয়, বন্যার দ্বারা নয়।



আমাকে দেখতে পাবে না অন্যথায় আমি এর মতো দেখতে পাবো, আপনার অহং ছেড়ে চলে আসুন এবং আপনার জীবনকে মনোভাব দিয়ে দিন 😉 😉😎 😉 😉



আমরা আগামীকাল শ্মশানের দিকে তাকিয়ে সেই ব্যক্তির কাজ বলি।



প্রেম হঠাৎ করে পড়ে যায়, যা চিন্তাভাবনা করে করা হয় সেটাকে বলা হয় setting



জীবনই একমাত্র সিদ্ধান্ত, শত্রুটিকে জ্বলানো এবং আপনার ক্রুদ্ধ মেহবুবকে বোঝানো 😊 😏 😉😎 😉😎



আমার নাটক আমার শহরে কাজ করবে না… ..

হ্যাঁ, হ্যাঁ, আমি # আমেরিকা * সিএতে # ওবেরি আমার মতো কুখ্যাত নই



তেরী মহব্বত ভী ❤

কিরিয়ে কে Kiর কি তারarah থি, 👸

কিতনা ভি সাজায়, পর মেরি না হুই .... 💔😢


মেয়েশিশুদের জন্য মনোভাবের অবস্থা


কিছুক্ষণ নীরবতা থাকে, তারপরে কানে শব্দ হবে noise

আপনার একটাই সময়…। আমরা গোল হয়ে আসব



আম্মাখতি হ'ল আপনার পড়াশুনা করা উচিত 4,

তবে মেরাদিল _ আমার বন্ধুর কাছে। ঘ



আগে শুনুন

আমার দিওয়ালি পোষাক

আমার ɨAtɨtʊɖɛ লোক আছে



এটির জন্য অর্থ ব্যয় হয়

খরচ *


Mসামাইল _

বড় _ ভাল _ ভাবি !! ঘ



শোনো, আমাকে একটা কথা বল…

সিঙ্গলস আমার জন্য বা আপনি কোনও পান নি ... 😉😉



1. আমরা কাউকে বিনা পয়সায় আপত্তি করি না,

    অনেক দূরে হাসি


২. আমি উত্তরাধিকার সূত্রে ক্রোধ পেয়েছি।



দুনিয়া আমি স্যারএফ 2 চাইজ মাসহুর হাই, তেরি ভাই কা স্টাইল বা ত্রি ভাবি কি স্মিলে।



না সাজা ডুঙ্গি না আমাফি দুঙ্গী, আমি তোমার সাথে জ্বলতে চাই

আমি আপনাকে একটি দেব এবং তারপরে দেখুন ছাইতে আমি কী করব।


মেয়েদের জন্য হোয়াটসঅ্যাপ মনোভাবের অবস্থা


আমরাও একদিন নিজেকে অনেক পরিবর্তন করব,

মানুষ স্বর্গে যাবে

আমাদের প্রথম দেখতে



আমি someone একজনের ইমপ্রেশন see দেখছি 😍

কারণ আমি নিজেই ইমপ্রেশন।



যারা কম বুদ্ধিমান মহিলাকে টান দেয়,

তাঁর কয়েকজন বন্ধু তাদের জ্ঞান হারিয়ে ফেলে।



সম্পর্কে কথা বলবেন না

লোকেরা তোমার বন্দুকের চেয়ে আমার চোখকে আরও ভয় পায় !!



ʂɬąɬųʂ__ զ ųɛɛŋ👑

কুকুরগুলি তাদের বেঁচে থাকার অনুভূতি পেতে ঝাঁকুনি দিচ্ছে।



আমি আমার নিজের বাড়ির প্রেমিক।

 কিছু মনে করো না

আমি মানুষকে তাদের মর্যাদাও দিই।

😉 প্রদর্শন



স্টাইল মাইন, চরিত্রের খনি, জীবন আমার, কিন্তু সমস্যাটি বিশ্বের কাছে ঘটছে



চাঁদ থেকে বেলুনগুলি একটু হাওয়ায় ফুলে উঠল।

👦 কিছু লোক উঠে যায় এবং তাদের স্থিতি ভুলে যায়।



মেরা খুদ কা মনোভাব কন্ট্রোল নয় হোতা .. তুমহার কাহা সে করু 🙄😜😜


হিন্দি ফন্টে মেয়েদের জন্য মনোভাবের অবস্থা


শুনুন__

আমি নিজেও ভুলে যাই

আমি যখন তোমার সাথে থাকি 4



বন্ধুরা

আমি তোমাকেই বিয়ে করব

 সকাল বেলা অবধি ঘুমাবেন



যারা আমাকে ভালবাসে তারা বড় হচ্ছে,

Who যারা আমাকে ঘৃণা করে, আপনার প্রেরিতরা 😌 মেথোদা ☝ প্রভাব ☝



প্রত্যেকে খারাপ সময়ে তাদের আসল রঙ দেখে, এমনকি দিনের আলোতেও জল রূপালী দেখায়… !!!



আমার চরিত্র সম্পর্কে সচেতন হওয়ার চেষ্টা করবেন না,

এটি বুঝতে হৃদয় লাগবে, এবং আপনি একটি মস্তিষ্ক !!



মনোভাব আমার লক্ষণ।

তোমার সমস্যা কি



যে লোকেরা আমাকে ঘৃণা করে তারা এগুলি চালিয়ে যায়, আমি কোনটিকে সবচেয়ে বেশি ভালোবাসি?



1. সরাসরি মুখের ইতিহাস গভীর 😏 😎


২. শিশুরা মনোভাব দেখায় এবং আমরা লোকদের তাদের মর্যাদা প্রদর্শন করি।


৩. যা করা যায় না তা করানো হয় ..



আপনার সময়টি মূল্যবান হবে, তবে আমরাও অমূল্য, সবাই তা পায় না।


মেয়েদের জন্য বুদ্ধিমান মনোভাবের অবস্থা


অন্তরে যে খেলাটি খেলেন তা আমার মতো, তবে ,ও

খেলনাটি যে খেলায় ভেঙে গেছে, সে খেলাটি আমার পছন্দ নয়



যা অতীত হয়েছিল তা স্বপ্ন ছিল

ভবিষ্যতের যা কিছু হ'ল তার নিজস্ব হবে।



TaReEf Us KhUDA Ki JiS nE MuZe BaNayA .... 😘

জিটিএনএ সুইট বাণায়া উত্তনা হাই চুটে বাণায়া ... 😜😜



জাইদা 😨 দৃষ্টিভঙ্গি মাত দিক😇 জিতনা তেরে খাঁটি 😍 বদন আমার মনোভাব হৈ 😬ত্না তো মেরি নাক পে হি রেহতা হৈ👌



👬 ছেড়ে кi পুরানো 👬mн পুরাতন кє সাথে হাঁটা comesi আসে… 😎 😎m আজ 😋i শিশু😋 😎 😎 আমাদের বন্ধুরা кє ছাড়া 😋 zina ηнi আসে



শুনবেন না, জিজ্ঞাসা করবেন না, আমরা কেমন আছি?

👱 কখনও কখনও আপনি ভুলে যাবেন 👀 যেমন 😘 আমরা



আমি বনের সিংহকে ভালবাসতাম ... তবে তার উদ্দেশ্য তাকে রাস্তার কুকুর বানিয়েছে ...



আপনি যতটা পারেন ততটুকু করুন… আমি অনুমান করি এমনকি যেদিন আমরা দেখব না…



যদি আকাশের সাথে আপনার সম্পর্ক দৃ is় হয়, তবে… “ভূমির সাথে যারা আপনাকে লুণ্ঠন করতে পারে না…


Post a Comment (0)
Previous Post Next Post