Best heart touching shayari of a love



Best heart touching shayari of a love


আসুন কিছুদিনের জন্য সেই দিনগুলির কথা উল্লেখ করি,

আপনি যখন আমরা ছিলাম এবং আমরা যখন ছিলাম আপনি ..... !!!

সে যদি আমার হয় তবে একদিন আমি আমার লটে আসব,

আমরা যা ভালোবাসি তাকে বন্দী করি না ………। !!!

এই ভালোবাসাও কি, গালিব

একজন যারা প্রতারিত,

আর আমরা একজন যাকে সুযোগ দেওয়া হয় …… !!!

প্রত্যেকেই একা ব্যাথা ভোগ করে,

জনতা কেবল শুল্ক দেয়…। !!!

আমার প্রকৃতি এমন

আমি বেদনা সহ্য করার জন্য প্রলুব্ধ হই ..... ..... !!!

আমি জিজ্ঞাসা করেছি লোকেরা কখন আমাকে পছন্দ করবে,

সবে হেসে বললেন প্রশ্ন ভাল…। !!!

আপনি এই শব্দগুলির মাধ্যমে জানতে চান,

নীরবতা কী প্রভাব ফেলবে !!!

তাঁর পদক্ষেপটি হৃদয়কে আরও বাড়িয়ে তুলতে যথেষ্ট ছিল,

সে পায়ে গোড়ালি পরা শুরু করার পর থেকে এখন অনেক বেশি হয়ে গেছে …… !!!

আপনি স্বপ্ন ছিল, যদি বাস্তবতা কখনও ঘটে না,

আমি সবেমাত্র আমার স্বপ্ন হারিয়েছি, আমাকে পাওয়ার সাহস পাবে না ..... !!!

যখন আপনার স্মৃতির ক্ষতগুলি নিরাময় শুরু করে,

কিছু অজুহাত তুমি মিস কর ..... ..... !!!

হৃদয় ছাড়া ভালবাসার মতো কাজ করবেন না,

উচ্চতা থেকে পড়লে খুব আহত লাগছে …… !!!

এটি কেবল আবেগ সম্পর্কে বা অন্যথায়,

ভালোবাসা সাত রাউন্ড পরেও ঘটে না… !!!

আমরা ব্যথার বৃষ্টিতে একা ছিলাম,

বার্ষিকী এলে জেনে নেই ভিড় কোথা থেকে এসেছে …… !!!

যুগ যুগ ধরে টিকেছিল, কিন্তু কাঁধে কবরে এসেছিল,

মাত্র কয়েকটি পদক্ষেপ ভক্তদের পক্ষ নিয়েছিল …… !!!

আপনি যদি এখন কোন চুক্তি করতে না পারেন,

আমি অতীতে জীবন হারিয়েছি …… .. !!!

আমি তোমার মত তোমার কথা শুনি না,

যখন আসে তখন তা কেবল আসতেই থাকে ..... ..... !!!

মানুষ বিক্রি হয়

কত ব্যয়বহুল বা সস্তা,

এটি তার অসহায়ত্ব নির্ধারণ করে ... !!!

আজ, ক্ষতগুলিতে আবার লবণ pouredালা হয়েছে,

তাহলে ইস্যুটি আপনার মধ্যে ফেলে দেওয়া হয়েছে …… !!!

আলাদা হওয়ার বিষয়ে আপনি অনেক অভিযোগ করেন,

আগে একই কাজ করতেন তবে দেখা করতে ........ !!!

হৃদয় আবার আপনার হৃদয় চেয়েছে,

আপনি যদি অবসর পান তবে আপনার স্বপ্নগুলিতে আসুন… .. !!!

আপনি এসেছেন এবং সর্বদা এই হৃদয় ঠোকা,

ভালবাসা যদি প্রত্যাশার ঘাটতি হয়ে যায় তবে মৃত্যুর শাস্তি দিন …… !!!

মনে থাকলেও তুমি চুপ করে থাকো

বৃষ্টি হবে যখন খবর আসে চোখে …… !!!

আমি আশা করি এই ভালবাসা স্বপ্ন ছিল,

শুধু চোখ খুললেই গল্প শেষ হয় .... !!!

আমাদের হৃদয়কে কীভাবে ভাঙ্গতে হয় তাও আমরা জানতে পেরেছি,

Godশ্বর মনে মনে নিরব হয়ে ভাবছেন যে আমি নীরব …… !!!

আমরা সব বয়সের ভ্রমণকারী,

আপনার সন্ধানে আমরা কতটা ভ্রমণ করেছি তা জিজ্ঞাসা করবেন না ....... !!!

প্রেমে মাথা নিচু করা কঠিন নয়

উজ্জ্বল সূর্যও ডুবে যায় চাঁদের খাতিরে …… !!!

আলফা যা বোঝাতে হবে,

ভালোবাসার উকিল করিনি …… !!

বুঝতে পারি না যে আমরা সুখের দাবিদার,

আপনিও যদি আশকা বিক্রি করেন তবে আমরাও এর ক্রেতা …… !!!

সময়ও লাগে, পা কেমন হয়

আমরা এই বয়সের না হলেও আমরা সমস্ত পাঠ শিখেছি…। !!!

গার ভালোবাসা, আমরা নিজেকে ঝুঁকিতে ফেলেছি,

এখন toশ্বরের কাছে প্রার্থনা করুন, আপনি অবশ্যই জিতবেন …… .. !!!

ভালবাসা অনুভব করা প্রার্থনার চেয়ে কম নয়

বলুন, কেউ Godশ্বরকে স্পর্শ করে দেখেছেন ........ !!!

আগে এটি এভাবে পাস করত,

তুমি যখন প্রেমে পড়েছি, তখন বুঝতে পারলাম রাতগুলি …… !!!

আমার শত্রুরাও, আমার শুভেচ্ছাই সম্ভবত,

সেই সময়, নৈর্ব্যক্তিক আমার নাম নেয়

তারা আমার রাস্তা দিয়ে যায়, ছিনতাইকারীদের লুকায়,

আমরা যখন থাকি তখন সালাম করি .......... !!!

আপনার আসার আনন্দ বা আপনার প্রস্থানের দুঃখও নয়,

আপনার ভক্তরা যখন পাগল হয়েছিলেন তখন যুগটি কেটে গেছে …… !!!

আমি আপনার ফটোগুলি মোবাইলে একটি ফোল্ডারে সংগ্রহ করেছি,

এ ছাড়া আমার চেয়ে কিছুই বিশেষ কিছু নয় .......... !!!

আমরা মাথা নিচু প্রার্থনা,

আপনি আপনার গন্তব্য খুঁজে পেতে পারেন,

যদি অন্ধকার কখনও আপনার পথে আসে,

তাহলে Godশ্বর আমাদের আলোকের জন্য আলোকিত করলেন ……… !!!

আসমা এতটাই উঁচু হয়ে গেছে যে এটি কাঁপছে,

তুমি ভুলে যাও, তুমি কেবল মাটি থেকে দেখতে পাবে …… !!!

কেউ বেশি দিন আমার হৃদয়ে থাকে না,

লোকেরা বলে আমার হৃদয়ে একটা ছায়া আছে …… .. !!!

এই পর্বটি অতিক্রম করবে, এটি একটু অবসর সময়ে রাখুন,

সুখ যখন থামে না তখন মাড়ির অবস্থা কী ……… !!!

পাগলি তেরি মহব্বত আমাকে এই অবস্থা দিয়েছে,

আমি কান্না করি না, মানুষ আমাকে দেখে কাঁদে …… !!!

সে বারবার ফোন করে বলে,

যাও, আমি তোমার সাথে কথা বলতে চাই না…। !!!

ক্ষত দিয়েছেন, মলমকে বিরক্ত করবেন না,

আমাকে কিছু ছেড়ে দাও, আমি তোমার প্রতি অনুগ্রহ পাচ্ছি …… .. !!!

অস্বীকার করলে হাসি

কারন ভালোবাসার জগতে কোন জবরদস্তি নেই .... !!!

আমার একমাত্র শাস্তি হ'ল তাদের অংশের শাস্তি আমার ভাগ

তারাগুলিতে গণনা করতে থাকুন এবং তারা রাতারাতি পরিবর্তন করে চলেছেন …… !!!

আমি আপনাকে মনে করি না, আমি নিজের শ্বাসে জড়িয়ে পড়েছি,

বুঝতে পারছেন না জীবন দম থেকে এসেছে বা তোমার স্মৃতি …… .. !!!

যার উঠোনে সমৃদ্ধ গাছ লাগানো হয়েছে,

তার জীবনের প্রতিটি সময়ই একটি দক্ষতা ......... !!!

Post a Comment (0)
Previous Post Next Post