Bengali Sad Status For Whatsapp, Sad Shayari Status



আমার মধ্যে কী আছে তা জানে না, এতে কী আছে জানি না, সে আমাকে মনে রাখে না, আমি তাকে ভুলি না :(



আয়ে ইশক… আমি আপনার আইনজীবী হয়ে খারাপ কাজ করেছি, এখানে প্রতিটি কবি আপনার বিরুদ্ধে প্রমাণ নিয়ে বসে আছেন…



যিনি আপনাকে আমাদের বিদায় দেওয়ার ছিনতাই ছুঁড়ে দিয়েছেন, এমন ভালবাসা রেখেছেন .. আপনাকে একটি টোকেন হিসাবে বিবেচনা করে


হিন্দিতে দু: খিত অবস্থা


মেয়েদের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা


দু'জনেই বিতর্কে মজা পাচ্ছিলেন ~ আমি হৃদয় এবং হৃদয়কে আমার কাছে ব্যাখ্যা করে চলেছি ...



ভুল হওয়া সত্ত্বেও নিজেকে সঠিক প্রমাণ করা ততটা কঠিন নয়, যেমন নিজেকে সঠিক বলে প্রমাণ করা ..



ভালোবাসার ছেলেরা তৈরি করার আগে অর্থ উপার্জন করুন, দরিদ্রদের ভালবাসা প্রায়শই চৌরাস্তাগুলিতে নিলাম হয় ..



# একবার # # আমি ভুল করে বলতাম যে # আমরা অন্য কারও # # Godশ্বরের, আমি কসম খেয়েছি # আমিও আপনার # সাইয়াস থেকে দূরে থাকতাম।



আপনি যদি আমার চোখের অশ্রু হয়ে উঠতে চান তবে আমি কান্না থামিয়ে দেব।আমি তোমাকে হারানোর ভয় পাচ্ছি।



ওও me happy আমাকে ছেড়ে খুশি, অভিযোগ কেমন আছে .. 😃 😅 এখন আমি যদি তাদের খুশি না দেখি তবে ভালবাসা কেমন ..



এখন অভিযোগ আপনার কাছ থেকে নয় আপনি নিজেই .. ধরুন সমস্ত মিথ্যা আপনারই ছিল .. তবে সেগুলি আমার ছিল।



আমি আশা করি আমরা আপনার স্মৃতির ধন বিক্রি করতে পারি .. !! আমরাও আজ ধনীদের মধ্যে গন্য হব .. !!



আপনি যদি কখনও চিন্তা করার সময় পান তবে একজন অসতর্ক ছেলের কেন আপনার যত্ন নেওয়া উচিত ??



আমি ইচ্ছা করি এই এলডিআইএল প্রাণহীন হত, কেউ এলে অভদ্রতা হত না বা কাউকে যেতে দেখে দুঃখ হত না



# তুমি ছাড়া আমার জীবনে আর কেউ আসবে না, কেবলমাত্র একটি মৃত্যু আছে যা আমি প্রতিশ্রুতি দিই না। #


হিন্দিতে দু: খিত অবস্থা


হিন্দি ইমেজগুলিতে দু: খিত অবস্থা পছন্দ করুন


আমি হাতের নাড়ি কেটে ফেলেছি, রক্ত ​​থেকে আপনি হৃদয় থেকে বেরিয়ে আসতে পারেন।



কারও কাছে হৃদয় প্রয়োগ করা যখন তারা অন্তর পড়তে শিখেন; অন্যথায় প্রতিটি মুখের চেতনায় কোনও সততা থাকে না।



এই পৃথিবীতে অপরিচিত হওয়া ঠিক আছে, মানুষ নিজের তৈরি করে অনেক সময় অনেক ঝামেলা দেয় !!



এই কারণেই লোকেরা হৃদয়ের পরিবর্তে প্রেমে প্রতারণা শুরু করে।



আমরা আপনাকে যা নিখরচায় পেয়েছি, আপনার প্রশংসা করার অধিকার নেই।



শুধু অপেক্ষা করুন, জীবন আপনাকেও সমাধান করবে, প্রথমে আমি তাকে বোঝাতে পারি, যার কারণে আপনি বিভ্রান্ত হয়ে পড়েছেন।



শরিফের মুখের আভা প্রায়শই প্রতারণা করে, প্রতিটি কাচের টুকরো হীরা নয়।



এটি করুন, যদি আপনি আলাদা হতে চান, আত্মার বাইরে যান, আপনি হৃদয় পরিবর্তন করেছেন, আমরা এটি দেখতে পাব।



ঠিক এইরকমভাবেই, অসম্পূর্ণ ভালবাসা আছে, আমাকে কতবার ভালবাসা শেষ করতে হবে এবং একটি নতুন গল্প লিখতে হবে।



আপনার দৃষ্টিভঙ্গি আমার দৃষ্টিভঙ্গি থেকে আলাদা ছিল, সম্ভবত আপনাকে সময় এবং আমাদের সারা জীবন ব্যয় করতে হয়েছিল।



গত রাতে আমি আমার সমস্ত দুঃখগুলি ঘরের দেয়ালে লিখেছিলাম, ঠিক তখনই আমরা ঘুমিয়ে কেঁদেছিলাম।



নদীতে সাঁতার কাটানোর জন্য আমাদেরও শখ ছিল - এ ইশিক, এমন একজন ব্যক্তি যাতে এমনভাবে বশীভূত হন যে এটি এখনও খুঁজে পাওয়া যায় নি।


জীবনসঙ্গীর জন্য হিন্দিতে দু: খিত অবস্থা


হাজার হাজার "চাঁদ" পেতে চায় এমন বন্ধুরা, তারা কী ভাববে যে কোনও তারার আত্মা।



ভাঙা ঘর, তাজমহলকে হৃদয়ে রাখুন, বিষয়টি গভীর কিন্তু সহজ রাখুন।



আপনি নিজেকে আমার হৃদয়ে রেখে গেছেন, আপনি ঠিকভাবে ব্রেক আপ করতে পারেন নি।



আমি সেই বইয়ের শেষ পৃষ্ঠা ছিলাম, আমি না থাকলে গল্পটি শেষ হত না।



জলের সাথে জলের উপরে লেখার মতো ভালোবাসার গল্পটি লেখা কতটা কঠিন ...



আমাদের ভালবাসা আপনাকে বিখ্যাত কাফের বানিয়েছে… .আপনি, আপনি লাইমলাইটে নেই ...



প্রতিটি বিভাগে একটি মাত্র স্বপ্ন আছে, আমি আশা করি কেউ অপেক্ষা করার পরেও একটি সমাধি তৈরি করতে পারে।



জানালার বাইরে আবহাওয়া, মেঘ, বৃষ্টি এবং বাতাস! উইন্ডোর অভ্যন্তরে আবহাওয়া, অশ্রু, দীর্ঘশ্বাস এবং প্রার্থনা



তাঁর প্রেম সম্পর্কে কি অদ্ভুত, নিজের তৈরি করে না এবং কাউকে হতে দেয় না।




হারিকেনগুলিও বাতাসের আবর্জনা হয়ে আমার মধ্য দিয়ে চলে গেছে… তারা যে প্রতিশ্রুতি দিয়েছিল সে সম্পর্কে তাদের আমাদের কী বলা উচিত!


এখন যেখানেই আপনি যেতে চান, আমি হাঁটার দক্ষতা শিখেছি, ই-গার্দিশে-মুকাদ্দার।


সীমাবদ্ধ প্রেমের অভ্যাসটি রেখে, তারা এখন বলে যে ব্যাখ্যা করার সময় নেই


কান দিয়ে এসেছি শুনে লোকেরা আমাকে নামাজে মেরে ফেলছে।


নামাজের কোনও রঙ থাকে না, তবে তারা রঙ আনলে জীবন রঙে ভরে যায়

 

আমরা আপনার কাছে নিজেকে ছেড়ে দিয়েছিলাম, আপনার সাথে হাত মিলানো কেবল একটি অজুহাত ছিল।


যারা আমার সুখে খুশি তাদের সাথে এখন খুশি হও


যে চোখগুলি আপনাকে বুঝতে পারে সে বন্ধু বা সুন্দর মুখগুলিও শত্রু।


একটু ব্যথা করে বেরিয়ে আসুন, ব্যথা এত জেদ কেন?


গিড়িশ ধ্বংস চায়, কিন্তু কারও প্রার্থনার সামনে বাধ্য হয়


কিছু লোক বলে Itএটি অনেক বদলে গেছে You আপনি এটাও বলেছিলেন যে আমি লোক অনুসারে জীবনযাপন ছেড়ে দিয়েছি।


আপনার মুহুর্তের সমর্থনটি কিনতে আমরা প্রতিদিন একটি সামান্য জীবন বিক্রি করি


চোখ তোমার ভালবাসাকে অস্বীকার করে না, এখন আমি আর কারও জন্য অপেক্ষা করছি না, আমি যদি নিরব থাকি তবে আমি উপস্থিত থাকি, বুঝতে পারি না আপনি আমাকে ভালোবাসেন না।


কেন কেউ এতটা প্রেমে পড়ে, এমনকি একদিনের জন্য অপেক্ষা করাও নাখোশ হয়ে যায়, মনে হয় তারাও পরাজিত হয়, যখন কোনও অপরিচিত ব্যক্তির মুখোমুখি হয়।


প্রেমের সাগরে ডুবে যেতে চাই, প্রেমে যদি কিছু হারিয়ে ফেলেন, আপনি কিছু খুঁজে পান, ভালোবাসা একটি গোলাপ যা প্রত্যেকে ভেঙে যেতে চায়, আমরা এই গোলাপটিকে চুমুতে চাই।


যেদিন আমরা চোখ বন্ধ করেছিলাম, সেদিন অনেকের চোখ থেকে অশ্রু আসে, আমরা খুব মন খারাপ করে থাকি যে আমরা আমাদের এক দুষ্টুমি কামনা করব


"আমি অশ্রু নিয়ে কান্নাকাটি করি, তোমার কথা মনে পড়লে আমি কাঁদে, তোমার ভাবনা ভুলে যাই তবে প্রতিবারই আমি আমার সিদ্ধান্ত পরিবর্তন করি।"


"নির্মাতা হৃৎপিণ্ডকে কাঁচ বানিয়ে দিতেন the


কখনও ক্লান্ত হয়ে পড়বেন না, কখনও পা হারাবেন না, জীবনে কিছু করার সাহস কখনও ছাড়বেন না, তাই যাত্রা এখনও চলছে!


একই কারণে, "আয়নাকে" অভিশাপ দিয়ে, আপনি একবার "মুখ" ধুয়ে ফেলতে পারেন।


প্রতিটি "মানুষের" "দুটি গল্প" থাকে, যিনি সবাইকে "বলেন", যিনি সবচেয়ে "লুকিয়ে" থাকেন।


বৃষ্টি হলে ভালোবাসার ভালবাসা আরও বেড়ে যায়, মিস করলে হৃদয় গা dark় রঙের মতো দোলা শুরু করে


ভাগ্য আপনার নিজের, কে কী উপহার পায়, কেউ খালি ঝিনুক পায়, কেউ মুক্তার দাম পান।

বলা হয় মৃত্যুর আগে একবার বেঁচে থাকতে, জীবনের সাথে ভালবাসা করতে


আমি সমুদ্র থেকে শিখেছি কীভাবে বাঁচতে হয়, নিঃশব্দে বয়ে যেতে এবং নিজের ইচ্ছায় থাকতে পারি


আমি মার্বেল প্রাসাদে তোমার ছবিটি সাজাবো, এই স্বপ্নে তোমার হৃদয় জাগাব, একবার চেষ্টা করার পরে তোমার অন্তরে স্থির হয়ে উঠব, আমার তৃষ্ণায় ভালবাসায় মরে যাব।


এমনকি আমার ভালবাসার পথটিও এতটা কঠিন ছিল না, কিছু সময় বিরোধী ছিল, কেউবা বিশ্বাসঘাতক হয়ে উঠল !! "


আপনি সেই ব্যক্তি যিনি বলেছিলেন যে আপনি দু: খিত হওয়ায় আপনি দু: খিত


যার উপর আমরা মারা গেলাম, সে আমাদের নিশ্চিহ্ন করে দিয়েছিল, বাহ, সে কত ভালবাসা দিয়েছে! "

Post a Comment (0)
Previous Post Next Post