Heart Touching Sad Shayari for Lovers



কেউ সবার সাথে জীবন দেয় না, আমরা বুঝতে পেরেছি যে মানুষ যখন একা থাকে তখন মনে পড়ে !!!



যদি হত্যার উদ্দেশ্য ছিল, তবে আমার মাথা কেটে ফেলুন, প্রেমে দিন, প্রতি শ্বাসে মৃত্যু লিখুন .. !!



কেউ বলেছিল যে ভালোবাসা ফুলের মতো !! আজ বাজারে ফুল বিক্রি হতে দেখলাম স্টেপস থামল!



আমি কি হৃদয়ের বাস্তবতা লিখি আরজু অজ্ঞান, অশ্রু গর্তে আর কলম চুপ!



ওহ Godশ্বর, আমি আপনাকে ঝামেলা করব .... কেউ খারাপ সময়ে আসার প্রতিশ্রুতি দিয়েছে।



ভালোবাসা দেখাতে হবে না

এটি মনে রাখার দরকার নেই,

কান্নাকাটি করে মন থেকে

তার চোখে জল পড়ার দরকার নেই ...



তুমি আমার উপহার রাখতে পারবে না, নইলে আমি এখনই দেব, আত্মাকে শরীর থেকে বের করে নিয়ে যাব… !!



হার্ট জিতল, সেই লিভারও আছে,

তাদের হত্যা কর, আমরাও রাখি

সর্বদা কারও দিকে হাসি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া,

নইলে আমাদেরও চোখে সমন্দর…


হিন্দিতে দু: খিত অবস্থা


হিন্দিতে শীর্ষ দু: খিত অবস্থা, হিন্দিতে ফেসবুক দু: খিত অবস্থা


আপনি এত খারাপ ছিলেন না যে আমি আপনাকে প্রত্যাখ্যান করেছি একদিন আপনি নিজের সিদ্ধান্তের জন্য আফসোস করবেন !!!



Youশ্বর আপনাকে মন্দ দৃষ্টি থেকে রক্ষা করুন,

আপনাকে চাঁদ তারা দিয়ে সজ্জিত,

দুঃখ কিসের কথা ভুলে যাও

শ্বর আপনার জীবনে এত আনন্দ আছে ...



এটি সনাক্ত করা খুব সহজ। । । যদি এটি আঘাত না করে তবে আমার হৃদয় নেই।



নিঃসঙ্গতা আমাদের প্রায়শই জিজ্ঞাসা করে,

আপনি কি এখনও তাঁর প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছেন,

এই হৃদয় মুকুর সম্পর্কে বলে,

আমি এখনও তা নিশ্চিত হয়ে উঠছি না .. !!



ওকে এভাবে আপনার পিঠ ঘুরিয়ে দেখে, ... ঘৃণা আপনাকে বলছে যে আপনি ভালবেসেছেন।



কেয়ারটেকাররা প্রায়শই কাঁদেন

তারা এই বলে দূরে সরে গেছে,

আপনি কতই না ওয়াফা করুন,

"আমাকে ছেড়ে যাবেন না" বলে তারা নিজেকে ছেড়ে চলে যায়।



ভালোবাসা সবাইকে ভালবাসায় কারণ ভালোবাসা হাল ছেড়ে দেয় না এবং হৃদয় রাজি হয় না .. !!



লোকেরা বিষয়টি নিয়ে বিরক্ত হয়,

হাতগুলি অজ্ঞানভাবে এখানে রেখে দেওয়া হয়েছে,

বলা হয়ে থাকে যে প্রেমের সম্পর্কটি অত্যন্ত নাজুক

এতে হাসি হৃদয়কেও ভেঙে দেয়।



এই পৃথিবীতে এমন কোন আইনজীবী আছে, যে হেরে গেছে, আমাকে ভালোবাসা দেয়?



আপনি কি জানতেন প্রেম আপনার হৃদয়কে ভেঙে দেবে,

ভালবাসা আপনার হৃদয়ে ফিরে আসবে,

আয়ে অবিশ্বস্ত…

যার হৃদয় আপনি দেখতে চান

কখনই শান্তিতে নিঃশ্বাস ফেলবে না।



লোফোতে আমার দিনটি বলতে এই আমার শখ, নির্দোষ মানুষেরা আমাদের কবি হিসাবে ভাবেন।


হিন্দিতে দু: খিত অবস্থা


ছেলেদের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা, হিন্দিতে নতুন খুব দু: খিত অবস্থা


তিনি চলে যাবার পরে এই জীবনে কিছুই পরিবর্তন হয়নি,

আরে বন্ধুরা

ঠিক গতকাল, যেখানে হৃদয় ব্যবহৃত হত

আজ ব্যাথা হচ্ছে .. !!



মনের প্রশান্তির জন্য, অন্তত কিছু চাইবেন, আমরা এও জানি যে আমরা আপনার কাছে কিছুই দেখি না ...!



আস্তে আস্তে, আপনার ভালবাসার বেদনা কমেছে,

না আপনি এসে খুশি এবং আমি দুঃখিত না,

লোকেরা যখন আমাদের বন্ধুত্বের গল্প জিজ্ঞাসা করে,

আমি বলি যে এটি এমন সিদ্ধান্ত ছিল যা এখন শেষ…



জীবন নুনের মতো হয়ে গেছে, মানুষ তার স্বাদ অনুযায়ী এটি ব্যবহার করে !!!



এত কিছু বিশ্বাস করবেন না, আপনার জয়ের উপর বেওয়াফা করুন

আপনার বিজয়ের চেয়ে আরও বেশি ব্যয় রয়েছে ...



এটা খুব সুন্দর… যে আমরা তাদের কাছে গুরুত্বপূর্ণ… !!!



প্রতিদিনের কাজ শেষ .. কিছু গল্প অসম্পূর্ণ রেখে !!



# রাত_জাগরণ, এমন একজন ব্যক্তির জন্য যে আমাকে # দিনের আলোতে # স্মৃতিতেও স্মরণ করে না .. !!



পুরো ঝগড়া শুধুমাত্র শুভেচ্ছার… .. দুঃখের দরকার হয় না কমও হয় !!!



প্রতিটি খ্রিস্টানের মধ্যে কয়েকটি দূরত্ব বজায় রাখতে ভুলবেন না, কারণ আপনি যতই ভুলে যান না কেন, দুটি জিনিস - একটি "ক্ষত" এবং অন্যটি "সংযুক্তি" ...



আমি কীভাবে প্রমাণ করব… you যে আপনি অনেক কিছু মিস করছেন…… উপলব্ধি আপনি বুঝতে পারছেন না… 😊😡 এবং আমরা জানি না… 😊😡



শ্রীকৃষ্ণের কাছেও প্রেম অসম্পূর্ণ ছিল, তবুও আমরা এখনও বিনয়ী মানুষ।


হিন্দিতে দু: খিত অবস্থা



ছবির সাথে হিন্দিতে দু: খিত অবস্থা



আমি যদি ভালবাসা লিখতে চাইতাম, তবে কলমটিও ভেঙে গিয়েছিল… .আমি যদি লেখার মাধ্যমে ভালবাসা পেয়ে যাই তবে আজ প্রেম ছাড়া আলাদা কিছু নেই



শব্দ আজকাল অসুস্থ হয়ে পড়েছে… .. আপনার হার্টের একটি ডোজ প্রয়োজন



এটা পূর্ণ .. তাই এটি হতে দিন…। আমি ভালবাসা জানি না… তবে যাই হোক না কেন… কিছুক্ষণের জন্য থাকতে দাও



তুমি না হওয়া পর্যন্ত আমি কিছুই ছিলাম না…। আমি যখন নষ্ট হয়ে গেছি তখন তুমি



প্রতিদিন আমি স্বপ্নে বেঁচে থাকি, জীবনটি যা আমি সত্যই আপনার সাথে ভেবেছিলাম ..



হাজার হাজার মানুষের বুকে দুঃখ আছে, তবে আপনি কার সম্পর্কে অভিযোগ করবেন… এখানে আপনার হৃদয়, এটি আপনার… যেখানে আপনি নিজের…



ভালোবাসা সবার জন্যই নয়…। লিভারের নিজস্ব সুখ নষ্ট করা দরকার।



আমার হৃদয় ছাড়া আপনার সাথে কে ফিট করতে পারে… আমি আমার আত্মাকেও আপনার জন্য বন্ধক করে রেখেছি !!



চলমান "গল্প" এর আমার অনেক উত্তর আছে ……… .. তবে শেষ "গল্প" এর নীরবতা আরও ভাল…।



আমরা আপনাকে কিছুটা ধৈর্য ভুলে যাব, আমরা আপনার মতো হওয়ার জন্য কিছুটা সময় নেব।


হিন্দিতে দু: খিত অবস্থা


হিন্দিতে বন্ধুত্বের দু: খিত অবস্থা


উদ্দেশ্য কাট্টালের ছিল, তাই আমি মাথা কেটে দিতাম, কেন তুমি ভালবাসায় আমি প্রতি নিঃশ্বাসে মৃত্যু লিখেছ? ঘ



ভালোবাসাও হাতে মেহেদী সমান, তা যত গভীর হোক না কেন, ম্লান হয়ে যায়।



প্রতিদিন আমার ধাপগুলি আপনার কাছে এসে পৌঁছেছে ... আপনার জন্য এখনও কতগুলি ফাঁক স্থির করা আছে তা জানেন না ..



আমার হৃদয় খারাপ ছিল না বা এর মধ্যে কোনও মন্দও ছিল না, all all সবই ভাগ্যের খেলা, 😷 😭 😷 ছিল ভাগ্যের এক বিচ্ছেদ মাত্র।



সুন্দর মানুষ যখন কারও হৃদয় ভঙ্গ করে, তখন তারা খুব সরলতার সাথে বলে যে আমরা বাধ্য হয়েছি…।



আলফাজের কিছু কনকর ফেনকো, হ্রদের মতো গভীর নীরবতা রয়েছে।



এর পরে, "ইয়ে রাত অর তেরি বাত" হবে না।



আমি তোমাকে ভেঙে ফেলতে চাইছিলাম এবং তোমাকে ভেঙে ফেলেছিলাম এবং আপনি আমাকে ধরে রেখেছিলেন।




আমি "# কী লিখছি বন্ধুরা, আমার জীবন সম্পর্কে Those লোকেরা আজ চলে গেছে" "যার জন্য আমরা থাকতাম !! 🌞 🌝



হাজার হাজার মানুষ যে "চাঁদ" চায় ... বন্ধু, তারা কী মনে করবে তারার অভাব .... !!



আমি এখন শায়েরি লেখা বন্ধ করবো, বন্ধুরা .... আমার কবিতার কারণে বন্ধুদের চোখের জল আর চোখে পড়ে না .... !!


হিন্দিতে দু: খিত অবস্থা


জীবন 2 লাইনের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা


কে তোমার অশ্রু কে বীরের দামে কিনে দেবে; যিনি বেদনার বণিক ছিলেন, তিনি প্রেম ছেড়ে দিয়েছেন।



আরও অনেক রেখার বেদনা আছে, yoursশ্বর তোমার, কে ছোট হাত দিয়েছে !!



শায়ারি কখনই সুখে লেখা হয় না।এই সুরটি হৃদয় ভেঙে গেলে তৈরি হয় .... !!



সব কিছু দম্পতির জ্বলন সম্পর্কে, অন্যথায় যারা নিজের বলে তাদের মনে থাকে না…।



যাকে হার্টে জায়গা দেওয়া হয়েছিল তাকে সবাই নষ্ট করে দিয়েছে .... !!



এটি আপনার হৃদয়ে খুব ভিড় হয়ে গেছে, ভাল আমরা সময়মতো চলে গেলাম !!



কিছুটা বেদনা সহ্য করা অভ্যাস হয়ে গেছে .... যে এখন আমাদের যদি ব্যথা না হয়, তবে এ যেন ব্যথার মতো!



এই মানচিত্রটি আপনার মিথ্যাচার থেকে বেরিয়ে আসবে, যেদিন আপনি নিজেকে দেখার জন্য আকুল হবেন !!



আজও আমি একই মুহুর্তে অপেক্ষা করছি, যেখানে তারা ফিরে না আসার শপথ করেছে।



খ্যাতি ভাল, গুরু ভাল নন .. নিজেকে হতাশার সাথে আচরণ করা ভাল নয় !!



আপনার সাথে জীবন কাটাতে এক অহংকার ছিল, তবে আপনার মতো আমার ইচ্ছাটিও বিনা শয়ে বেরিয়ে এসেছিল।


হিন্দিতে দু: খিত অবস্থা


হোয়াটসঅ্যাপের জন্য হিন্দিতে দু: খিত অবস্থা অনুভব করা


তিনি অত্যন্ত অসন্তুষ্টিতে বলেছিলেন, "এখনই আলাদা করতে হবে" এবং আজ দিল-ই-বরাবাদে কেবল শোলা এবং চিংড়ি রয়েছে।



আরমান সারা দিন ঘোরাঘুরি করে আপনার সাথে দেখা করার অপেক্ষা করে না বা অপেক্ষা করা বন্ধ করে দেয় !!



কী সময় আপনি একটু মোড় নিলেন, আপনার প্রিয়জনকে গ্যারোর লাইনের একেবারে সামনে খুঁজে পেয়েছেন !!



অনেক দিন কোনও নতুন ইনজুরি দেয়নি, জানুন তো ঠিক, তাই না কি?



যেদিন আপনি তাদের খুব পছন্দ করেন তাদের খুব খারাপ লাগবে, সেদিন আপনি খুব সুন্দর বোধ করবেন!



তাদের সাথে দেখা হত এবং আমরা বলতে চাইছিলাম কেবল সাক্ষাত করেই !!!



কিছু বলার নেই… আহহ খুব শান্ত বুকের মধ্যে দম বন্ধ করছে ”!!



পাগলিকে প্রতারণার জন্য ধন্যবাদ যে আপনি যদি তা না পান, তবে পৃথিবী বুঝতে হবে না !!



Who যারা আপনাকে ছেড়ে চলে যায় তাদের জন্য একটি 😊😭💔 # "মাশভারা" থাকে .. মাঝে মাঝে যখন আমাদের "# খেয়াল" আসে, "আপনার '# খেয়াল' রাখুন ...



জিসম আমার মতোও ....! "হে Godশ্বর!" তবে কেন কেবল আমার হৃদয় কেন তার জন্য কাঁপছে ...



কিছু লোক মেঝে দ্বারা বিভ্রান্ত হয়, কিছু লোক কর দেয়। সবাইকে উপায় জিজ্ঞাসা করা ভাল নয় !!


হিন্দিতে দু: খিত অবস্থা


হৃদয় ছোঁয়া দু: খের অবস্থা হিন্দিতে


আমার 'দেশের' এক অপূর্ব পরিবেশ আছে, ধর্ম চাপানো হয়েছে, 'ইশক' বন্ধ আছে !!


Post a Comment (0)
Previous Post Next Post