Friendship Shayari in Bengali for Whatsapp



এটি আমার সমুদ্রকে জয় করার উপায়

আমার কাগজ কায়ককেও অনেক গুলিবর্ষণ আছে। !!!



কেউ আমাদের অনুমান না করলে ভাল হবে,

কারণ বৃষ্টির কোনও অনুমান নেই।



আমি আমার শত্রুদের সাথে jeর্ষা করি কারণ আমার এক সময় আছে

ভালোবাসা বদলে গেল না বন্ধু বদলে গেল না। !!।



আপনার # জিকর, আপনার # কারি ...

আপনার # উপলব্ধি, আপনার # ধারণা ...

আপনি Godশ্বর নন, # তবে ...

সেখানে কেন # সর্বত্র উপস্থিত রয়েছে।



কোন ব্যবহার নেই


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


হিন্দিতে সর্বশেষ বন্ধুত্বের শায়ারি


আমার # শত্রুরা আমার # ইন্ডেক্সের চেয়ে আমার # পূর্বের চেয়ে কম ভয় পান।



আমাদের সোজা হতে দিন।


আপনি যদি নিজে থেকে আসে


তাই হবে

মাথা মুকুট হবে

এবং আপনার # রাজ হবে।



যাইহোক, আমরা # সাধারণ টাইপটিতে বাস করি তবে

যখন আমরা # টার্ন করি

আমি

হয়

সুতরাং # সুলতানও # স্যালুট প্যাটস ...



"আমরা জীবনের পথে অনেক বন্ধুকে খুঁজে পাব


আমরা এই ভালগুলির ভিড়ে একটি ভাল হাজারও পাব


আমাকে ভুলে যাবেন না, আপনি বারবার কোথায় দেখা করবেন "।



# ইরাদহামশাহ মরেসফোট_।

# এজন্য লোকেরা প্রায়শই_

আমরা বিপক্ষে



চিন্তা না

এমন বন্ধুত্ব হবে,


তুমি আমাকে পছন্দ কর

সেলিব্রিটি হবে


স্বর্গের রাস্তাগুলির

কেন আমি স্বপ্ন দেখতে হবে


আমরা সবাই যদি বন্ধু

জাহান্নামেও থাকবে

মজা হবে…



প্রেম, অনুগ্রহ, ঘৃণা, শত্রুতা, যা খুশি তাই মুজাসেকেরলো।

আমি দিব্যি আপনি দ্বিগুণ হবে ঘ



পাগল আপনার ভাগ্য ভাল,

আপনি আমার # স্ট্যাটাস এবং # ডিপি দেখতে পাচ্ছেন…

আমাদের # ব্লক তালিকার লোকেরা তাদের দেখার জন্য আকুল হয়ে আছেন…?


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


হিন্দিতে বন্ধুত্বের শায়ারি ছবিগুলি


সেদিনও বলেছিলেন এবং ☆ আজ আবার শুনুন কেবল ☆ উমরাহী ছোট তবে #



আমাদের হৃদয় একটি স্বাচ্ছন্দ্য এবং এক আপনি

আপনি দুজন কোথায় থাকেন?



~ কখনও কখনও আপনি গরম, কখনও কখনও আপনি মিষ্টি হয়…।

আরে কেউ, দয়া করে বুঝতে পারেন যে এই উন্মাদনা, আমরা কত সুন্দর ...



আপনি আমার কাছে ভাল বা খারাপ দেখেন না



# গার্লফ্রেন্ডের সাথে # ডিপি টো তাই আমরাও

লাগাতে পারেন ..

তবে তিনি বলেছেন,

যে "লুকানোর মজা

আরও কিছু আছে ...



আমরা খারাপ তখনই আমরা বাঁচি ..

ভাল থাকলে পৃথিবী প্রাণ দিত না। !!!!



তুমি চিরকাল আমার বন্ধু,

আমি তোমার আনুগত্যের জন্য বেঁচে আছি,

এটা আমার কাছ থেকে দূরে সরিয়ে নাও, তবে

Forশ্বরের জন্য রাগ করবেন না ...



# আম্মু বলেছেন

# ঘুমলে তবে # ত্রলিয়ে তাই # রাধা আসব, আসব ..



হিন্দিতে বন্ধুত্ব শায়ারি



প্রতিদিনের কথা মনে না করতে পারলে নিজেকে বুঝবেন না

বন্ধুরা

এই বয়সে সামান্য ঝামেলা

এখানে অনেক…



আপনি আমার "A Y A S H I" অনুমান করতে পারবেন না,

সন্ধের পরে আমি কোথায় আছি তা তুমি দেখেছো



আমরা সেই # তম

 কার # শখ মাত্র মজা !!



এটি গভীর ষড়যন্ত্রের সময়কাল,

 তাদের উপায় খুঁজছেন ..



মানুষ কেবল আগুনে জ্বলে না,

 কিছু লোক আমাদের শৈলীতে alousর্ষা করে।



যতটুকু শ্রদ্ধা করেছি

আমার হৃদয়ে আমার এত শ্রদ্ধা আছে, বন্ধুরা, পার্থক্য কেবলমাত্র এটিই ..

 Aশ্বর প্রকৃতি এবং আমার বন্ধুটি আমার জন্য স্বর্গ।



তোমার রাস্তায় লক্ষ লক্ষ আলোকসজ্জা ..? তবে আলো কেবল আমাদের কাছ থেকে আসবে।



মানুষ খারাপ নয়, শখ বেশি high

অন্যথায়, আমি কখনও এত স্বপ্ন দেখিনি, আমরা এটি দেখতে পারি এবং সম্পূর্ণ হতে পারি না ...

"আলাপ" তাদের অন্তর্গত,

 যার মধ্যে কিছু "কথা" আছে ..!



আমরা কেবল সেখানে দাঁড়িয়েছি,

যেখানে # ম্যাটার বড় হয় !!



আলেকজান্ডার আমরাও নিজেরাই, তবে আমরা পৃথিবী নই

মানুষ যতটা হৃদয় চায় "।



আপনি যদি জীবনে করুণাময় বাস করতে চান

একটু � # ttAtitude � এবং � # স্টাইল� � 



আমরা যদি উন্নতি করি তবে যারা আমাদের উন্মাদনা পছন্দ করেন তাদের কি হবে ..



হিন্দিতে বন্ধুত্ব শায়ারি



গার্লফ্রেন্ড # তাই # বাবি # পাততে হ্যায়

আপনি যদি একটি জারজ খুঁজে পেতে চান

কারণ # # সন্ধানে # আমরা # নিই # আমরা # তখন # রাজা # # # রাণী # কেবল # চাইবেন!



রাজা এমন নয় যে চার পায়ে সিংহাসনে বসে

# দোস্তোর প্রতি # এক ধর্মঘটকেই শাসন করেন # কিংসের নিয়ম।



যারা শৈশবে মাকে টেনে নিয়েছেন ………

স্কুল ছাড়ত .....

সেই ছেলে-মেয়েরাও আজকাল হোয়াটসঅ্যাপে "স্ট্যাটাস" রাখছে ……



বন্ধুরা খুব সুন্দর

এটি যদি সেখানে না থাকে তবে

বলুন এই জীবন ..



কুখ্যাত হতে

# আমরা দুশ্চিন্তা রেখে গেছি ...

এখন যখন অপরাধ হয়

চারদিকে তার নিজস্ব নাম নিয়ে আলোচনা হবে।



আমাদের শক্তি আমাদের শক্তি দ্বারা উপলব্ধি করা হয় না ..

শত্রুদের কোলাহল দেখায়…



বন্ধুত্ব হ'ল প্রতিটি মুখের মিষ্টি হাসি,

বন্ধুত্ব হ'ল সুখ এবং দুঃখের বৈশিষ্ট্য,

আমরা মন না নিলেও

কারণ বন্ধুত্ব কিছুটা নির্বোধ ..



# স্ট্যাটাসের সাথে # স্ট্যাটাসের জন্য পছন্দ করুন

# দু: খিত এবং অন্যান্য স্থিতির জন্য # মন্তব্য


আমাদের # ভক্তরা কী চান তাও আমাদের দেখতে দিন।


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


"আমি টাকা উপরে উঠব না তবে

আমি যখন নিচে ছিলাম

এটা আমার অনেক সময় লাগবে ..



পানি বরফে রূপান্তর করতে সময় লাগে,

সূর্য বের হতে সময় লাগে!


ধৈর্য ধরুন, আরও কিছুটা চাপ দিন,

ভাগ্যের লড়াইয়ের দরজা খুলতে সময় লাগে!


বন্ধুরা, কিছুক্ষণ থামার পরে আবার হাঁটুন

প্রতিটি অপরাধের পরে পুনরুদ্ধারে সময় লাগে!


তাহলে আপনি নিজের অস্তিত্ব থেকে একই আভা অনুভব করবেন,

ভাঙা হৃদয় নিরাময়ে কিছুটা সময় লাগে!


আপনি যা কিছু বলেছেন, আপনি আত্মবিশ্বাস প্রদর্শন করবেন,

বৃষ্টি হলে বৃষ্টি হতে সময় লাগে!


সুখ আসছে এবং আসবে, অপেক্ষা করছে

একগুঁয়েমি জেদিতে একটু সময় লাগে !!

সুপ্রভাত বন্ধুরা




আমরা বন্ধুত্বের একটি অদ্ভুত ব্যবসা করেছি,

নির্বিশেষে, তবে আমাদের মনে আছে,

তারা এসএমএস করতে ভুলে গেছে, তাদের খারাপ বলবেন না

আমি তাদের জন্য অপেক্ষা করিনি, আমি অপেক্ষা করছিলাম ...



কুণ্ডলীতে "শনি", মনে "অর্থ" এবং

"দুশমণি" আমাদের তিনজনেরই মিলন…



আমাদের মেয়েরা কি করবে



সাথে চলার জন্য অংশীদার দরকার,

কান্না থামাতে হাসি দরকার

জীবন বেঁচে থাকার দরকার,

এবং জীবনযাপন করতে আপনার মতো বন্ধু দরকার।



আমি তোমাকে সারা রাত মিস করি ...

যেন সকালে আমার



আপনার পৃথিবীতে কোনও দুঃখ নেই,

তোমার সুখ যেন আর কম না হয়,

Youশ্বর আপনাকে এই জাতীয় জিনিস দিন,

যা অগ্নিপাঠের মসৃণ জুঁইয়ের চেয়ে কম

না !!


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


এই মুহুর্তগুলি খুব সুন্দর ...

যার সাথে বন্ধুরাও একসাথে

but-

সেই মুহূর্তগুলি তার চেয়েও সুন্দর ...

সে দূরে থাকলেও আমাদের মিস করে !!



# পার্থক্যটি তাদের নিজ নিজ চিন্তায়।

অন্যথায় # বন্ধুত্ব # প্রেমের চেয়েও কম

ঘটবে না ..... !!!!



হৃদয় কখনই হৃদয় থেকে পৃথক হয় না,

আমরা একমাত্র না

বন্ধুত্ব ভালবাসার চেয়ে বেশি,

কিউ এর বন্ধুরা কখনই বিশ্বাসঘাতক হয় না।



বন্ধুত্ব হ'ল প্রতিটি মুখের হাসি,

বন্ধুত্ব হ'ল সুখ এবং দুঃখের বৈশিষ্ট্য,

আপনি যদি রাগান্বিত হন তবে তা মনে রাখবেন না

কারণ বন্ধুত্ব কিছুটা নির্বোধ…



নাড়ির খনি দেখেছি,

সে হেসে বলল,

পুরানো বন্ধুদের সাথে একত্রিত হন ..

আপনার প্রতিটি সংশ্লেষের ওষুধ একই is



Friendshipশ্বর বন্ধুত্বের মধ্যে এমন একটি বক্তব্য রাখেন

আমার আত্মা আমার বন্ধুর পক্ষে কার্যকর,

আমরা Godশ্বরের কাছে এই প্রার্থনা করি,

পরবর্তী জন্মের ক্ষেত্রেও আপনার নামটি আপনার বন্ধুদের মধ্যে উল্লেখ করা উচিত ...



আমরা সময় কাটাতে বন্ধুদের রাখি না,

বন্ধুদের সাথে থাকার সময় হচ্ছে !!



বন্ধুত্ব ভাল থাকলে বন্ধুত্ব গভীর হলে রঙ এনে দেয়

সবাই সুখী নির্দোষ

তাই বন্ধুত্ব ভেঙে যায় তবে বন্ধুত্ব ইতিহাস তৈরি করে।



স্মৃতি নিয়ে পৃথিবী চলে না,

কবি ছাড়া আর কোন সমাবেশ নেই,

একবার ফোন করুন বন্ধুরা,

কারণ বন্ধুবান্ধব ছাড়া এই মারধর চলবে না ..



হাসি ফুলের মতো জীবন,

দুঃখ ভুলে যাওয়া জীবন,

মানুষ যখন এক সাথে খুশি হয় তখন কী হয়

বন্ধুত্ব ছাড়া জীবনও জীবন



কিছু পরিবর্তিত ভাগ্য আছে;

অনেক বেশি স্মৃতি শৃঙ্খলিত বলে মনে হয়;

আমি যদি দেখি, বন্ধু কি দেখতে হবে?

আপনার মুখটি প্রতিটি চেহারায় দৃশ্যমান



আমি আপনাকে না দেখে আপনার ছবি আঁকতে পারি

আমি তোমার সাথে দেখা না করেই বলতে পারি,

আমার বন্ধুত্বের মধ্যে এত শক্তি আছে,

আমি তোমার চোখ থেকে চোখ ছিঁড়ে ফেলতে পারি



আজকের প্রতিটি এক মুহূর্ত সুন্দর,

আমার হৃদয় শুধুমাত্র আপনার

পৃথিবীর কিছু বলতে দুঃখ নেই,

আপনার বন্ধুত্ব আজ বিশ্বের চেয়ে বেশি প্রয়োজন।



বন্ধুরা যারা জারজ না ..

B জারজগুলি বন্ধু নয়।



খাবিশ হৃদয় দিয়ে প্রকাশ করা হয় না;

বন্ধুদের মনে রাখা ভুলে যায় না;

এসএমএস করি;

বন্ধুরা আহত হয় না!

Post a Comment (0)
Previous Post Next Post