Friendship Shayari Dosti Shayari with Hd Images



এটা ভালো

বিয়েতে কোনও রিজার্ভেশন নেই।

অন্যথায় সাধারণ

একক মানুষ মারা যায় ..



আস কহি নাহি #

# মারাত নাহি প্যান মিচ # কুঠল্যা মুলিভার

## ফিদা নাহি ##



দিনগুলি মনোরম স্মৃতি হিসাবে কেটে যায়,

গল্পগুলি গল্প হিসাবে রয়ে গেছে,

তবে বন্ধুরা সবসময় হৃদয়ের কাছাকাছি থাকবে,

কখনও হাসি আবার কখনও চোখের জলে


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


হিন্দি দোস্তিতে বন্ধুত্বের শায়ারি


বন্ধুত্ব হ'ল নাগমা যাঁকে আমি হুম,

বন্ধুত্ব হ'ল আমি যে সম্পর্কটি খেলি,

একা জীবন কাটা যায় না

এজন্য আমি তোমাকে আমার প্রিয় বন্ধুর মতো করে তুলি।



আমার চিনির চেয়েও মিষ্টি

টেডি বার পছন্দ হয়

আকাশ উঁচু

জাহান্নামের চেয়েও গা .়

বরফ দিয়ে ঠান্ডা

আগুনে গরম

এবং সেরা বন্ধু

সুপ্রভাত

আপনার দিনটি শুভ হোক



আমি তোমার বন্ধুত্ব নিয়ে গর্বিত,

গতকাল আমার আজকের মতো বিশ্বাস ছিল,

বন্ধু হ'ল সুখ দেয় না,

বন্ধু যে প্রতি মুহুর্তে একাত্মতার অনুভূতি দেয়।



বন্ধুরা যখন একসাথে থাকে তখন কাঁদতেও গর্ব হয় ..

বন্ধু না থাকলে মহাফিলও সমস্যা!

পুরো খেলাটি বন্ধুত্ব সম্পর্কে, আমার বন্ধু,

নাহলে জানজা আর বারাআত এক !!



# এটি কি ঘটবে নাকি # হবে

# এটি আরও কীভাবে হবে # ভাবেন না # পাগলি

# তীর # সাপনোর # রাজকুমার # আমার ভাই হবে #: - * #



শোনো ..

শুভেচ্ছা নিহত কর

তাহলে জীবন বাঁচতে দেবে ..!


হিন্দিতে বন্ধুত্ব শায়ারি


চলে যাওয়ার পর থেকে,

কি হয় ইয়ারানা,

একটি সূক্ষ্ম সম্পর্ক আছে যা অনেক কিছু জানা যায়,

প্রেমের সম্পর্ক বজায় রাখা মুশকিল



চূড়ান্ত সত্য: যে কোনও পর্বত শিশির

মদ্যপান কেবল অ্যালকোহল পান করেই কাটিয়ে ওঠে .. ????



একদিন আমরা আপনার থেকে অনেক দূরে থাকব,

আকাশের এই তারাগুলিতে কোথাও হারিয়ে যাবে,

আমি আজ আপনার সম্পর্কে চিন্তা করি না,

তবে এক দিনের বেশি দেখতে .. আমরা আপনাকে মিস করব।



একদিন আমাদের সেরা চেষ্টা করবে,

এই আনুগত্য অভ্যাস ছেড়ে দিন…



জীবনের এই যাত্রা কতটা কঠিন;

Dশ্বর মরতে নিষেধ করুন,

মানুষ বাঁচে!



আমি আপনার সম্পর্কে চিন্তা করি না, ফোনও পাই না বা এসএমএসও করি না।

কি হলো ? চিড়িয়াখানা কি আবার তাদের ধরল?



# আতঙ্ক কোনও বুলেট নয়

এবং

শৈশবকাল থেকেই # মন আমাদের # # বিবাদ ...



আমার স্মৃতিগুলি আপনার সাথে শুরু ...

প্রার্থনা করে আমাকে মনে রাখবেন না…



হিন্দিতে বন্ধুত্ব শায়ারি



কারও হাত ধরবেন না

আপনি যদি কারও কাছে প্রতিশ্রুতি দেন তবে তা ভঙ্গ করবেন না,

যদি কেউ আপনাকে হৃদয় দেয়,

সুতরাং আপনার হাত না ভেঙে ভাঙ্গবেন না ...



বন্ধুত্বের প্রথম বার্তাটি আপনার নামে রয়েছে,

আপনার নামে গত সন্ধ্যা,

আমরা দুজনেই এই যাত্রায় সহযোগী,

এই বন্ধুত্বটি পূরণ করা আপনার কাজ…



একটি হালকা অঙ্গভঙ্গি প্রয়োজন হবে,

হৃদয়ের কায়াকের একটি প্রান্ত প্রয়োজন হবে,

এই বন্ধুটিকে সেদিন ভুলে যাবেন না,

যেদিন আপনার সহায়তার প্রয়োজন হবে ...



আমাদের সাথে একটি বৈঠক করুন, করুণাময় বুঝতে।

সব কিয়ামত হিসাবে বিবেচনা করবে!

আমার বন্ধুত্বকে কখনই না বলে

আমরাও বন্ধুত্ব করি, বুঝি পূজা !!



হাজার হাজার যারা হৃদয় কিনেছেন তারা পাবেন

আপনি ঘন ঘন ডিটোনেটর পাবেন।

আপনি আমাদের মতো কাউকে পাবেন না,

আপনার সাথে দেখা করার জন্য বন্ধুরা অগণিত পাওয়া যাবে ..



বন্ধু হারিয়ে গেছে, আমি হারিয়ে গেছি।


আমি এই বেদনা-বন্ধুত্বের ওষুধে পরিণত হয়েছি… .. !!


***


বন্ধুত্বের জন্য বিশেষ হৃদয় রয়েছে,


এই নাগমা যে প্রতিটি টুকরা যায় না…।


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


বন্ধুত্ব হ'ল প্রতিটি মুখের মিষ্টি হাসি, বন্ধুত্বই একমাত্র সুখ এবং দুঃখ চিহ্নিত করা হয়, যদিও আমরা একে একে মনে না রাখি কারণ বন্ধুত্ব কিছুটা মূর্খতা


***


তিনি মুক্ত থাকাকালীন তাঁর দুঃখ বন্ধুত্ব করার জন্য শেষ অনুগ্রহই যথেষ্ট ছিল।


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


শর্তাবলী বন্ধুত্বের সাথে রাখা হয় না! আমার সমস্ত ঘাটতি সহ আমাকে গ্রহণ করুন দয়া করে !!


***


গন্ধ বন্ধুত্বের ভালবাসার চেয়ে কম নয়, জীবন প্রেমের সাথে শেষ হয় না।জীবনে ভাল বন্ধু থাকলে জীবন স্বর্গের চেয়েও কম নয়


***


আপনার সাথে কীভাবে বন্ধুত্ব করতে হয় তা আমি জানতাম না, আমার কোনও প্রশ্নের জবাব দিলাম না, আমরা আপনার চিন্তায় জেগে রইলাম এবং আপনি ঘুমের স্বপ্নও দেখেন নি।


***


দিনটি যদি হয়ে থাকে তবে রাতটিও হবে .. দু: খ করবেন না, কিছুটা সময় হবে .. এত ভালবাসার সাথে বন্ধুত্ব করেছেন .. আপনি যদি বেঁচে থাকেন তবে আপনারও দেখা হবে ..



***


জামে জাম খাওয়ার কী লাভ? সন্ধ্যায় পান করুন, সকাল নেমে আসবে। আরে বুন্ড কি দোস্তি কি জিন্দেগি সব সময় মাতাল হয়ে যাবে ..


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


ইয়ারির বন্ধু, এই শৃঙ্খলা ধরে রাখার জন্য .. আপনি জীবন চাইবেন না, তবে আপনাকে মৃত্যুর আগ পর্যন্ত বন্ধুত্ব বজায় রাখার জন্য অনুরোধ করা হচ্ছে।


***



রাজনীতির সাথে সদা আন্তরিক বন্ধুত্ব মিলেছে বলে মনে হয়; আপনি কি কখনও কোনও পাথরে কোনও পাথর দেখেছেন?


***


গাম-এ-আশিকির আগে আমাদের কোনও দুঃখ ছিল না… তোমার বন্ধুত্বের আগে কারও সাথে শত্রুতা ছিল না… !!!


***


বন্ধুত্বের সংজ্ঞা কতটা ছোট? আমি বলছি, তুমি বলতে চাচ্ছ তুমি বিন, আমি অর্থহীন… ..


***


বন্ডগুলি হৃদয়কে সংযুক্ত রাখতে বোঝানো হয়। আমাদের বন্ধুত্বকে ধর্ম হিসাবে রঙ করবেন না


***


বন্ধুত্ব এবং প্রেমের মধ্যে বসবাসের মধ্যে পার্থক্য কী, দুজনের মধ্যে পার্থক্য এতটাই যে বছরের বহু বছর মিলনের পরেও প্রেম চোখটি চুরি করে এবং বন্ধুরা এটি বুকের সাথে সংযুক্ত করে


***


পাখির সাথে বন্ধুত্ব, স্বপ্নের শাওয়ার হয়ে উঠুন .. সূর্যের দিকে লক্ষ্য রাখুন, আকাশের দিকে নজর রাখুন .. আপনার ঠিকানাটি উঁচুতে উঠবে, জিজ্ঞাসা করুন


***


মনে মনে কিছুটা আওয়াজ হয় noise আপনার হৃদয় কিছুই ছাড়াই বিরক্ত হয়। আপনি আমাদের খুব কম মনে আছে কোথাও এই বন্ধুত্বের সম্পর্ক দুর্বল হয়ে উঠছে


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


আপনার বন্ধুত্বের কেবল এই জাতীয় নীতিই আপনার কাছে গ্রহণযোগ্য… তো সবই তোমার ..


***


আপনার বন্ধুত্ব ফুলের মতো নয় যা একবারে ফুল ফোটে এবং একবার মাতাল হয়ে যায় Your আপনার বন্ধুত্বটি এমন কাঁটার মতো যা একবার বার বার প্রিক করে স্মরণ করে।


***


আমার বোন শিদাত-ই-দারদকে কষ্ট দেয় না, যে বন্ধুত্বকে গভীর করে, ক্ষতও গভীর দেয়।


***


কেউ প্রেমে হৃদয় ভেঙে দেয়, কেউ বন্ধুত্বের উপর ভরসা ভেঙে দেয়… জীবনযাপন করতে, কেউ গোলাপ দিয়ে শিক্ষা দেয় যা দুটি ভেঙে দুটি হৃদয়ে যোগ দেয়।


***


বন্ধুরা বেদনার সাথে বন্ধু হয়ে গেল; জীবন বেদনাহীন বন্ধু হয়ে ওঠে এমন কী ঘটেছিল যা আমাদের বাড়ি পুড়ে গেছে; লাইট অনেক দূরে চলে গেছে, বন্ধুরা।


***


প্রেমে প্রেমের চেহারা পাওয়া যায় না, আলিঙ্গন না পেলে হাত পাবে না


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


বন্ধুত্ব কখনই বিশেষ ব্যক্তির সাথে হয় না, যে ব্যক্তিরা তারা জীবনে বিশেষ হয়ে ওঠে!…


***


বন্ধুত্ব একটি আবিষ্কার নয়, এটি প্রত্যেকের সাথেই ঘটে না, জীবনে আমাদের উপস্থিতি অপ্রয়োজনীয় বিবেচনা করবেন না কারণ চোখের পাতা কখনই চোখের বোঝা হয় না


***


লোকে বলে যে এতটা বন্ধুত্ব করো না যে বন্ধুত্বের হৃদয় নিহিত হয়, আমরা বলি যে এত বন্ধুত্ব করুন যে শত্রুও আপনার প্রেমে পড়ে।


***


কে বলে যে বন্ধুত্ব সমান, সত্য হ'ল বন্ধুত্বের ক্ষেত্রে সবাই সমান .. !!


***


এই বন্ধুত্বটি কোথায় তৈরি হয়েছে, বন্ধু নাসি একটি চরসাজ হত, কারও কারও ভুল নাম ছিল। মির্জা গালিব


***


এই বন্ধুত্বও একটি সম্পর্ক…। যে হাল ছেড়ে দেয়… সে দেবদূত …… .. ”


***


এই জীবনের পথে কার একা থাকা উচিত তা জেনে নেই…। বন্ধুত্বের একটি প্রদীপ জ্বালান যাতে এটি সর্বত্র ভোর হয়ে যায়!



***


যারা ভালবাসেন তাদের ভাগ্য খারাপ! সময়টি সবার সাথে! সময় পেলেই সম্পর্কের বইটি খোলেন! বন্ধুত্ব প্রতিটি সম্পর্ক থেকে দুর্দান্ত!


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


বন্ধুত্ব আমরা এক বছরে যা চাই তা নয়; তারা কত কি করে; বন্ধুত্ব হ'ল আমরা যে কারও সাথে করতে পারি; কত বছর তারা রাখে।


***


আমরা পথ বন্ধুত্ব। মেঝেতে পৌঁছানো সহজ হয়ে যায়।


***


তিনি তার চোখ ভুলে গিয়েছিলেন এবং তার স্বাস্থ্যের দিকেও তাকিয়েছিলেন।


*** বন্ধুত্ব শায়ারি দোস্তি শায়রী


অনুভূতির তারে আবদ্ধ কেবল বিশ্বাসই .. এবং বন্ধুত্ব কী তা একটি অনুভূতি ..


***


যদি আপনার বন্ধুত্ব বিক্রি হয় সুতরাং আমরা প্রথম ক্রেতা হব, আপনি খবর পাবেন না, আপনার ব্যয়ে আপনাকে পেয়ে আমরা সবচেয়ে ধনী হব।


***


আমি বলি এবং আপনি সেই ভাল বন্ধুত্ব শুনেন; আপনি বলছেন এবং আমি শুনেছি তার সাথেও ভাল বন্ধুত্ব; তবে আমার কিছু বলা উচিত নয় এবং যদি আপনি বুঝতে পারেন তবে তা সত্যিকারের বন্ধুত্ব


***


বন্ধু বানানো সহজ নয়, তবে তাঁর সাথে বন্ধুত্ব বজায় রাখা কঠিন difficult আপনি যদি বন্ধুত্ব বজায় রাখতে না পারেন, তবে কখনই সত্য বন্ধু তৈরি করবেন না।


***


বন্ধুত্বের নামে বন্ধুরা এর আগেও খেয়েছিল, ব্যথা এড়ানো যায় তবে এতটা হয়নি।


***


আমরা সেই ব্যক্তি নই যাঁরা হৃদয় ভেঙে ফেলবে, হাত ধরে একসাথে ছেড়ে যাবে, আমরা জল এবং মাছের মতো বন্ধু বানিয়েছি, যদি আমরা অংশ নিতে চাই তবে আমরা মরে যাব ...


Post a Comment (0)
Previous Post Next Post