Best Friendship Quotes in Bengali

 আমার মনে

 নিষ্পত্তির প্রয়োজন বন্ধুর ভালবাসা

 না দুআ

 ঈশ্বর নেই

 কোনও হাতের তরোয়াল লাগবে না

 এক প্রিয় সহচরের হাত দ্বারা ঝামেলা দরকার

 আমি কিছু বলতে হবে

 সব বুঝে

 তার হৃদয় মধ্যে

 নিজের জন্য এ জাতীয় আবেগ দরকার

 যদি সেই বন্ধুটি আহত হয় তবে আসুন আমরাও দুটি অশ্রু বর্ষণ করার অধিকার রাখি

 এবং সেই অশ্রু মুছতে আমাদের একটি রুমাল দরকার

 আমি প্রতিটি ঝড় সাঁতার কাটতে প্রস্তুত


দিন হলে রাত হবে

 দু: খিত হবেন না

 কখনও কথা বলবে

 এত ভালবাসা বন্ধুত্ব করেছেন

 আপনি যদি বেঁচে থাকেন তবে আমরাও মিলিত হব


বন্ধুত্ব কেবল পাস করার নাম নয়

 আপনি দূরে থাকলেও আমাদের মনে রাখবেন

 এর চেয়ে বড় পুরষ্কার আমাদের আর কোন নেই


# বন্ধুত্ব কখনই নির্দিষ্ট ব্যক্তির সাথে হয় না, # তারা যে মানুষ হয়ে ওঠে, # তাদের জীবনে ঝাঁপিয়ে পড়ে। তোমাকে আমার বন্ধু ...



সত্যিকারের বন্ধুত্ব সুস্বাস্থ্যের মতো, এটি হারিয়ে গেলেই এর গুরুত্ব জানা যায়!


খারাপ সময় আসার সাথে সাথে একটি ধার্মিকতা আছে…। উদ্বৃত্ত বন্ধুরা চলে গেল!


কাঁটার বন্ধুত্ব ফুলের বন্ধুত্বের চেয়ে ভাল, যা আমাদের সবচেয়ে কঠিন পথে চলতে অনুপ্রাণিত করে!

 

শায়ারি ফ্রেন্ডস, ফানি ফ্রেন্ডশিপ শায়ারি, বেস্ট ফ্রেন্ড শায়ারি


মিথ্যা বলে বন্ধুত্ব করার চেয়ে সত্য বলে শত্রু করা ভাল।


শৈশবে, আমার বন্ধুদের ঘড়ি ছিল না, তবে সময় ছিল সবার সাথে। আজ সবার ঘড়ি আছে কিন্তু সময় নেই।


বোন সারাজীবন বন্ধুর মতো।


আপনার একশো বন্ধু থাকলেও কম হয়। তাদের বাড়িয়ে চালিয়ে যান। আপনার যদি শত্রু থাকে তবে আরও কমিয়ে দিন।


হে ,শ্বর, আমার জামিন আপনার আদালতে রাখুন; আমি থাকব না, আমার বন্ধুদের নিরাপদ রাখি !!


আমরা ভালবাসার অভাবকে স্বীকার করি, আমরা বিশ্বের দুঃখগুলিও জানি, আপনার মতো বন্ধুর সমর্থন আমাদের রয়েছে, আজও আমরা হাসতে হাসতে বাঁচতে জানি।



বন্ধু এমন চোর .. যে চোখ থেকে চুরি করে, মুখ থেকে অশ্রু দেয়, হৃদয় থেকে ঝামেলা করে, জীবন থেকে হতাশায়, আর হাত থেকে রেখায় মৃত্যু থেকে মৃত্যু পর্যন্ত চুরি করে .. !!


সেরা বন্ধু-শায়ারি-ইন-হিন্দি 2


বন্ধু, দোস্তি ফটোতে শায়ারি


হে ,শ্বর, আমার প্রতিশ্রুতি আপনার দরবারে রাখুন, আমি থাকব না, আমার বন্ধুদের নিরাপদ রাখব !!


👉 কি ছোট্ট পৃথিবী मेरी আমার, এক আমি এবং একটি বন্ধুত্ব তোমার 👬 👈 👈


# আপনি স্টাটাস # এর # কথা বলুন, 😏 # আমাদের 👦 তাই # বন্ধু 🗣 এছাড়াও # দুর্দান্ত করুন ..!


কোনও অগ্রণী নেই your আপনার সমস্ত বন্ধুবান্ধব এবং বন্ধুরা টুকরো টুকরো।


আমরা # আগুন এবং সিগারেট দুজনের মতোই, যেমন 😏 # সিগারেট ছাড়া কিছু নেই _ সিগারেট, 😟 # আগুন ছাড়া সিগারেট buy কিছু কিনতে হবে না !!


না Ğআাদি 🚘 না let বুলেট 🏍 না े কেবল অস্ত্র রয়েছে 🔫 একটি হ'ল জিগরা বুকে এবং অন্যটি ✌ জিগারি ari 👬


সম্পদের দিক দিয়ে বন্ধুর দিকে তাকাবেন না, আনুগত্য করেন এমন বন্ধুরা প্রায়ই দরিদ্র…। !!


 প্রফুল্ল মুখগুলি একটি মায়াবী আকর্ষণ যা সকলকে মুগ্ধ করে এবং বন্ধুত্ব করে।


সম্ভবত তখন আপনি সেই সৌভাগ্য পান, জীবনের সেই আনন্দময় মুহুর্তটি পান, আসুন আমরা আবার বসি, ক্লাসের শেষ বেঞ্চে, সম্ভবত আপনি সেই পুরানো বন্ধুদের আবার খুঁজে পেতে পারেন।


ভাবিনি কারও সাথে আমি বন্ধু হব! কারও প্রতিশ্রুতি দেবে না! তবে কোন বন্ধুর এত প্রিয় কী পাওয়া উচিত ছিল যে তাকে বন্ধুত্বের প্রতিশ্রুতি দিতে হয়েছিল!


কে বন্ধু? বন্ধুরা যারা অযত্নে আসে, অযথা মাথা, খালি পকেট খায়, কখনও তাড়না করে, কখনও কান্নাকাটি করে, তবে সবসময় একসাথে খেলি।

ইংরাজীতে সেরা বন্ধুত্বের শায়ারি


তালাস হায় এমন ব্যক্তি যিনি তখন চোখে ব্যথা দেখেন; বিশ্ব যখন আমাদের বলে 'তুমি কি খুব হাসছো!


প্রকৃত বন্ধু হাজারো আত্মীয়ের চেয়ে ভাল !!


বন্ধুদের কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার পরে বোঝা গেল যে গালিব একজন জারজ ছিল কিন্তু রওনকও তাঁর কাছ থেকে এসেছিলেন।


বন্ধুত্ব কখনই বিশেষ মানুষের সাথে হয় না, একই মানুষ জীবনে বিশেষ হয়!


অবশ্যই, আমরা কিছুটা অপেক্ষা পেয়েছিলাম তবে আমরা পেয়েছি বিশ্বের সেরা হাসি, আমার কোনও ইচ্ছা ছিল না, এখন আমরা খুঁজে পেয়েছি আপনার একটি স্বর্গের বন্ধুত্বের ভালবাসা।


আকাশ থেকে নক্ষত্র ভেঙে গেছে। আলম ই লোনই দিয়েছে শররা। আমার ভাগ্যও আমাকে কষ্ট দেয়। Godশ্বর বন্ধুকে এত ভালবাসা দিয়েছেন।


আপনি যা চান তা আপনার, উজ্জ্বল রাত এবং সুন্দর ভোর, আমাদের বন্ধুত্বের প্রক্রিয়া চালিয়ে যান, বন্ধু প্রতিটি তলায় আমার।


অবশ্যই আমরা কিছুটা অপেক্ষা পেয়েছিলাম, কিন্তু আমরা পেয়েছি বিশ্বের সেরা বন্ধু, আর কোনও স্বর্গের জন্য কামনা করি না, আমরা খুঁজে পেয়েছি আপনার বন্ধুত্বের মধ্যে love প্রেম।


বন্ধুত্ব শায়ারি সাদ, শায়রী ফ্রেন্ডসে


তলাস হ্যায় সেই ছখদের মধ্যে অন্যতম যারা এই সময় চোখে ব্যথা দেখে; বিশ্ব যখন আমাদের বলে, 'ডুড, তুমি অনেক হাসি!'


শোনো__বেতা

এটি ছিল আমাদের বন্ধুত্ব

আপনার # হিন্দু ধর্ম # মুসলিম # 2 দিনের রাজনীতি # রাজনীতি


# শুনুন জানি

# আপনি যদি বন্ধুত্ব করেন, আপনি # জান্নাত, of এর একটি ভিউ পাবেন 👊

# দুশমণি_ আপনি নিজের # হাকাল # # না 👍 দেখতে পাবেন 👍


# বন্ধুত্ব এমন হওয়া উচিত যাতে লোকেরা জিজ্ঞাসা করে ,,, 🤔🙄


কোথাও আপনারা দুজনেই কাজ করছেন না

কেবল আমরা একই ইচ্ছা আমাদের মনে রাখি

ভালবাসার সাথে মনে রাখবেন, ইস্যুগুলির পরে এটি করুন।


দু'দিনের বন্ধুত্ব


                 চারদিনের ভালোবাসা


 এটি অনলাইন ওয়ার্ল্ড 💬


            বন্ধু এখানে অনুভূতি আনবেন না


# বন্ধুত্ব 👫 একটি সম্পর্ক নয় # বরং, ☝ ☝

একটি # অনন্য_জীবন # আমার আছে। ঘ


আমি বন্ধুত্বকে আন্তরিকভাবে, # জীবনকে, # ভুল করেও শত্রুতাকে জীবন দেব।

উইল .. .. 😖😖😖


সেরা বন্ধু-শায়ারি-ইন-হিন্দি 4


বন্ধুত্ব শায়ারি সাদ, দোস্তির শায়ারি ছবি


# দোস্ত্বার চেয়ে # আরও ভাল রয়েছে কারণ #,

# শুভ_প্রেমী # এর # এক্সপায়ার_ তারিখ # নেই। ঘ

Post a Comment (0)
Previous Post Next Post