Best Friend Shayari in Bengali

 হিন্দি দোস্তির স্থিতিতে সেরা বন্ধু শায়ারি

সেরা বন্ধু-শায়ারি-ইন-হিন্দি 1


দোস্তিতে শেরো শায়ারি, ইংরেজিতে বন্ধুত্ব শায়ারি

আমরা শান্তির দিকে তাকিয়ে বন্ধুত্বের সন্ধান করি না এবং পরিণতির সাথে বৈরী হয়ে উঠি না !!


আমরা একে অপরকে এমনকি মিথ্যা সিগারেটও পান করি কারণ বন্ধুত্ব কোনও ধর্মের প্রেমে নয়।


আমি যদি কাচের টুকরোতে বন্ধুদের বলি যে তারা আমার ছড়িয়ে পড়া ফুল !!


আমরা সময় এবং পরিস্থিতিতে সঙ্গে শখ পরিবর্তন, কোন বন্ধু !!


আপনি যদি এই পাখির মতো কখনও দেখা করতে পারেন তবে আপনার প্রয়োজন নেই বন্ধুর সাথে দেখা কারণ আপনি জানেন না আপনি প্রতিদিন কতজন পান !!


আমি এতো ছোট একটা পৃথিবী, আমি এক আর তোমার বন্ধুত্ব তোমার !!



আমি যদি একদিন পাই তবে বন্ধু! আপনার জন্মভূমিতে, আপনার ছবির কয়েন চলে !!


# # শান্তি না থাকলে # ভালবাসা # বাস্তিতে থাকে

আমি তখন হারিয়ে যেতে পারি


# ভুলে যাবেন না, # প্রশ্ন # প্রদত্ত নয়, # আমি # # করিনি আমার হৃদয় আপনাকে # বেছে নিয়েছে।


Saidশ্বর বলেছিলেন বন্ধুত্ব করবেন না

আপনি বন্ধুদের ভিড়ে হারিয়ে যাবেন ..

বলেছিলাম,

কখনও মাটিতে আসা আমার

বন্ধুদের সাথে দেখা কর

আপনি উপরে যেতে ভুলবেন না ...

আমি আমার বন্ধুদের ভালবাসি!


আপনার বন্ধু আপনাকে কী উপাধি দেবে,

প্রেমের হিসাব কী?

আপনি যদি এনে আনতেন তবে আপনার যদি আরও ভাল ফুল থাকে,

তবে গোলাপগুলি তো তোকেই তো দেয়।


# আমি চাই, তাই # এই যে # হিরোস 📦 আপনাকে # আনমোলখাজান পাঠিয়েছে # # বন্ধু, তবে # মেরেমদন 👦 আমি # দুআওআন ☝ # কিছু বাদে 😌 # না ঘ


😎🌹😘😘 # পার্থক্যটি তাদের নিজস্ব চিন্তাভাবনার মধ্যেই নিহিত…। অন্যথায় # বন্ধুত্বও # প্রেমের চেয়ে কম নয় .....! !!! 😘


আমরা যদি সেখানে না থাকি তবে আপনিও আমাদের স্মরণ করবেন

 আজ আমরা বলি আমাদের সময় নেই

 তবে একদিন আপনিও আমার জন্য সময় নষ্ট করবেন


যাতে # _ পৃথিবী এটি বুঝতে না পারে, আমাদের ## দূরত্ব আছে ..!


# বন্ধু, আপনি যদি বন্ধুর মতো হন, আরও # মন প্রয়োগ করা হয়, তবে # চড়!


# শরিফ ☺ তো আমরা # শৈশবকালের মতো ছিলাম, তবে কী করতে হবে # হৃদয় # বিরতি 💔 # মেয়েরা সিখায় taught তাই # হাড়ের হাড় 👉 বিরতি 👊 # বছর শিখিয়েছেন !!

 

হিন্দি দোস্তির স্থিতিতে সেরা বন্ধু শায়ারি, দোস্তিতে শেরো শায়ারি


বন্ধুত্ব এই বৃষ্টির সাথে ভাল না, বন্ধু, তোমার বাড়ি কাঁচা, খেয়াল রাখো !!


আমরা যখনই শৈলীর সাথে মিলিত হব তখন সময়ের গতিতে পরিবর্তন হবে না পুরনো হবে !!


আমরা শত্রুর আসন থেকে ভয় পাই না, আমরা বন্ধুদের সাথে রাগ করতে ভয় পাই ……!


সম্পদের দিক দিয়ে বন্ধুর দিকে তাকাবেন না।যে বন্ধুরা অবিশ্বস্ত হয় তারা প্রায়ই দরিদ্র হয় !!


চোখে বন্ধুরা, এই সুন্দর মানুষের দয়া, কেন আপনি মাথা নিচু করছেন, আপনারও কি একই গল্প আছে?


কোথাও অন্ধকার থাকবে এবং সন্ধ্যা হবে, আমার সুখ তোমার নামে থাকবে, তুমি যদি কখনও এর জন্য চাইবে, তবে দেখবে আমার ঠোটে হাসি আর তোমার তালুতে জীবন!


ক্ষুধার্তের চেয়ে খাবারের স্বাদ আর কেউ জানতে পারে না, একইভাবে দুর্দশাগ্রস্থ ব্যক্তিই সত্যিকারের বন্ধুর গুরুত্ব জানতে পারে !!


আপনার বন্ধুত্ব ঠিক তেমনই… আপনি যখন গ্রহণ করবেন তখন সমস্ত কিছুই আপনার কাছে গ্রহণযোগ্য।


বন্ধুত্ব এবং শত্রুতা মজাদার! খালি খেলার ক্ষমতা থাকতে হবে !!


বন্ধুরা এবং সৌজন্য আপনাকে যেখানে নিয়ে যাবে আপনি যেখানে টাকা নিতে পারবেন না।


বন্ধুত্ব দুটি দেহে জীবিত একটি আত্মা।


সত্যিকারের বন্ধু কখনই আপনার পথে আসে না যদি না আপনি ভুল পথে না চলে।



বন্ধু হ'ল এমন একজন যিনি আপনাকে জানেন এবং আপনাকে একই ফর্মে চান।


সেরা বন্ধু-শায়ারি-ইন-হিন্দি 3


হিন্দিতে সেরা বন্ধু শায়ারি, বন্ধুর জন্য জন্মদিনের শায়ারি


আমাদের বন্ধু এবং সিংহ যাত্রীরা ভাগ্য পাবে।


# আমার # প্রতি # ভুল, # # ক্ষমা # চিন্তাভাবনা, # # বন্ধুরা, আপনি # কি থেকে # শরীফ ??


👉 # যেদিন কেউ # gives দিন দেয় না 🌞 কেবল একটি # # মিসকেল করুন, # আপনারা # বন্ধু হিসাবে # সরিদুনিয়া # দেখায়


একটি জিনিস সর্বদা মনে রাখতে হবে, বন্ধুরা… যারা হারিয়ে গিয়েছিল তাদের সন্ধান করা, তারা যাঁরা বদলেছে তাদের কখনই খুঁজে পাবে না।


# স্বপ্ন 😇 শুধু # মনকে # _শান্তি দিন # বাকী, # ভাগ্য কিস্মৃত তাহলে # বন্ধু # বদলে যায় ..!


কারও # হাতে হীরা, কারও # কানে হীরা, # হীরা বলতে কী বুঝি .. আমার বন্ধুরা # হীরা !!


একাকী গোলাপ আমার বাগান হতে পারে… একাকী বন্ধু আমার পৃথিবী।


হে ,শ্বর, আমার জামিন আপনার আদালতে রাখুন; আমি থাকব না, আমার বন্ধুদের নিরাপদ রাখি !!


আপনার একশো বন্ধু থাকলেও কম হয়। তাদের বাড়িয়ে চালিয়ে যান। আপনার যদি শত্রু থাকে তবে এটিকে খুব কম করুন।


শৈশবে, আমার বন্ধুদের ঘড়ি ছিল না, তবে সময় ছিল সবার সাথে। আজ সবার ঘড়ি আছে কিন্তু সময় নেই।


কাঁটার বন্ধুত্ব ফুলের বন্ধুত্বের চেয়ে ভাল, যা আমাদের সবচেয়ে কঠিন পথে চলতে অনুপ্রাণিত করে!


সত্যিকারের বন্ধুত্ব সুস্বাস্থ্যের মতো, এটি হারিয়ে গেলেই এর গুরুত্ব জানা যায়!


আমাকে অনুসরণ করবেন না, আমি নেতৃত্ব দিতে সক্ষম হতে পারে না। আমাকে অনুসরণ করবেন না, আমি অনুসরণ করতে সক্ষম হতে পারে না। শুধু আমাকে বন্ধু হিসাবে অনুসরণ করুন।


বন্ধুত্ব করতে ধীর হয়ে উঠুন, তবে হয়ে গেলে দৃ firm়ভাবে রাখুন এবং এতে থাকুন !!

ফানি ফ্রেন্ডশিপ শায়ারি, বেস্ট ফ্রেন্ড শায়ারি


Money # টাকার জন্য # বন্ধুত্ব 👬 # আমরা ব্রেকার নই, friendship # বন্ধুত্বের জন্য # শত্রু # # ব্রেকার আমরা …… 🔫..😡😡



Your আপনার # বন্ধুত্বের থেকে আমি বিশেষ কিছু পেয়েছি


তোমাকে কখনো ভুলব না


   ঘ


           "" এটি প্রতিটি স্কুলে লেখা হয়, "

"" আসুল "ভাঙতে নিষেধ ..... !!

   এটি হারবাগে লেখা আছে,

                     "" ফুল "তোলা নিষেধ .. !!

প্রতিটি খেলা লিখিত হয়,

                "" বিধি "ভাঙা নিষেধ .. !!

               6.ক্যাশ .. !!

4. সম্পর্ক, পরিবার, বন্ধুত্ব

                          4 লিখতে হবে ..

                     Some "কেউ"

     "" সাথে "রেখে যাওয়া নিষেধ ..!


তার জীবনে এমন চমক আছে ..

বন্ধুরা 👥👥 আমার "শায়রিয়ানরা" খাতারে 😈


ST @ -: ST Do দোস্তির জন্য ☆ ☆ 💔 ☆ ডিএল 👊🏻 break break ☆ break ভাঙতে পারে তবে ❤ ☆ ডিএল 👉🏻👬 ☆ দোস্তি ☆ ☆ No☆ এর জন্য ☆



আপনি যা চান তা আপনার, উজ্জ্বল রাত এবং সুন্দর ভোর অব্যাহত থাকে, আমাদের বন্ধুত্ব সফল হতে থাকে, প্রতি তলায় বন্ধু।


কিছু না হারিয়ে, আমরা খুঁজে পেয়েছি যে কিছু না চেয়ে, আমরা আমাদের ভাগ্যের জন্য গর্ব পেয়েছি, যারা আপনার মতো বন্ধুর সাথে সাক্ষাত করেছে!


কে বন্ধু? যে বন্ধুরা অবিচ্ছিন্ন হয়ে এসেছিল, অযথা তাদের মাথা খেয়েছে, পকেট খালি করেছে, কখনও কখনও অত্যাচারিত হয়েছিল, কখনও তাদের কেঁদে উঠেনি, বরং সর্বদা অনুসরণ করে চলে।


ভাবিনি কারও সাথে আমি বন্ধু হব! কারও প্রতিশ্রুতি দেবে না! তবে কোন বন্ধুর এত প্রিয় কী পাওয়া উচিত ছিল যে তাকে বন্ধুত্বের প্রতিশ্রুতি দিতে হয়েছিল!


বন্ধুত্ব শায়ারি সাদ


সম্ভবত তখন আপনি সেই সৌভাগ্য পান, জীবনের সেই আনন্দময় মুহুর্তটি পান, আসুন আমরা আবার বসি, ক্লাসের শেষ বেঞ্চে, সম্ভবত আপনি সেই পুরানো বন্ধুদের আবার খুঁজে পেতে পারেন।


প্রফুল্ল মুখগুলি একটি মায়াবী আকর্ষণ যা সকলকে মুগ্ধ করে এবং বন্ধুত্ব করে।


সম্পদের দিক দিয়ে বন্ধুর দিকে তাকাবেন না, যে বন্ধুরা অবিশ্বস্ত তারা প্রায়শই দরিদ্র…!


লোকেরা বলে যে মাটিতে কেউ getsশ্বর পায় না, সম্ভবত people লোকরা আপনার মতো বন্ধু খুঁজে পায় না …… !!



কৃষ্ণকে জিজ্ঞাসা করলেন “বন্ধুত্বের” আসল অর্থ কী? কৃষ্ণ হেসে বললেন, "যেখানে বন্ধুত্ব" সেখানেই বন্ধুত্ব আছে!

Post a Comment (0)
Previous Post Next Post