heart touching quotes for love

 আমি আশা করি আপনি আমার অস্তিত্ব পেতে পারেন, আমি একটি আয়না মত চেহারা হবে এবং আপনি আমাকে দেখতে পারে, আপনি আমার সামনে থাকা এবং থাকার উচিত, এবং জীবন আপনার দিকে তাকানোর সময় হবে।




আপনার পৃথিবী ছাড়ার পরে, আমরা একটি তারাতে দেখা যাবে, আপনি প্রতি মুহূর্তে দোয়া চাইবেন, এবং আমরা প্রতিটি মুহুর্ত ভেঙে দেব।





যখনই আপনি ভেবেছিলেন, আমার হৃদয় দীর্ঘ সময় ধরে প্রহার করে চলেছে, গতকাল আপনার রেফারেন্সটি ঘরে brokeুকে পড়েছিল এবং বাড়ির দীর্ঘক্ষণ গন্ধ থাকে।





যাত্রা যত দূরে আপনি, দর্শন ততই দূরে আপনি এই গুলশানে হাজার হাজার ফুল দেখেছেন তবে সুগন্ধি যতদূর ততই দূরে।




সুগন্ধি রাতের মতো সুন্দর একটি রাত এসেছিল, যদি আপনি সুগন্ধ সম্পর্কে কিছু বলেন।






আমার মনে কিছু নেমে এসেছে, যা আপনি নিজের সামনে উপলব্ধি করেছেন।






অজুহাত ঠিক স্টাইলের মতো, আপনি যখন থাকবেন তখন কোথায় থাকবেন।




শেষ নিঃশ্বাসে, আমি আপনার নাম লিখেছিলাম, আপনার সম্মতি ছাড়া কেউ আপনাকে ছুঁতে পারে না।






আসুন জীবনের সেই বিন্দু থেকে আবার শুরু করা যাক, প্রতিটি বিছানা যেখানে নতুন সমুদ্র রয়েছে এবং আমরা অপরিচিত।






আমরাও ভাগ্যের দ্বারে উপস্থিত ছিলাম, লোকেরা ধনসম্পদে পড়ে এবং আমরা আপনার জন্য জিজ্ঞাসা করি।





জীবন খুব সুন্দর, প্রত্যেকে বলত, তোমাকে দেখে আমি নিশ্চিত হয়েছি।






তুমি আমাকে মাঝে মাঝে চোখ থেকে ডাকো, এগুলি ঠোঁটের ব্যথার জন্য।






আমার বাহুতে ভেসে যাওয়ার শাস্তিও শুনুন, এখন আমি আপনাকে অনেক দিনেই মুক্তি দেব।






আপনার চোখ চোখ এবং চোখ পূর্ণ, এই সমস্যাগুলি করা আমার দায়িত্ব কেবল নয়।





আসক্তি আপনার, নেশা জনসাধারণের, জীবনের প্রতিটি মুহূর্ত আপনার নাম হবে name






যতক্ষণ আপনি চোখে থাকবেন ততদিন আপনি আমার পৃথিবীতে আলো হিসাবে প্রতিদিন আসবেন।






আপনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আপনি এতটা ভালোবাসেন তা আপনি পূরণ করতে পারবেন না।






কেউ যেন তোমাকে একা না পড়ে, আমি আপনার কোনও অধিকার চাই না।




শব্দটি নিয়ে ম্যাজিকটি চলল, এটি একটি মিষ্টি স্বাচ্ছন্দ্য এবং হৃদয়ে নেমে গেল।






এজাহার-তামান্না তাওহীন-ই-তামান্না, নিজেকে বুঝুন আপনি নাম নেবেন না।






আপনার সুখের জন্য অনেক জায়গা থাকবে তবে আপনি আমাদের অস্থিরতার কারণ।






এমনকি বই-এ-হার্টে রাখা হলেও সতেজতা নেই, আপনার চিন্তা গোলাপের মতো।






প্রতিদিন, তারা আলিঙ্গন করতে স্বপ্নে আসে, আমি যাই ঘুমাই না কেন, আমি জেগে উঠি।





আমি আবার একই মনোমুগ্ধকর দৃষ্টিভঙ্গি পেয়েছি, এই চোখগুলি আপনার চোখ পেয়েছে, এখন যখন আমি আপনার বাহুবলী সমর্থন করি তখন কেন আমি অন্য কারও কাছে প্রার্থনা করব।






আবহাওয়াটি আজ আপনার সুবাসে সজ্জিত, মনে হয় বাতাসগুলি আপনাকে স্পর্শ করেছে।






আপনি এখন এসেছেন, আপনি কিছুই জানেন না, অন্যথায় আমাদের আপনাকে কিছু বলতে হয়েছিল।







নাজরে করম, আমার সাথে এতো কিছু করবেন না, তোমার ভালবাসার জন্য আমি বিদ্রোহী হওয়া উচিত, আমি ইশক-ই-জাম এত বেশি পান করিনি, আমি যেন প্রেমের বিষ হয়ে যাই।






আমি সময় হয়ে উঠতে পারি, তুমি এক মুহূর্ত হয়ে উঠো, আমার তোমার মধ্যেই কেটে যাওয়া উচিত, তুমি আমার মধ্যে পার হয়ে যাও।






তিনি অজান্তে আমার হৃদয় চুরি করেছেন, কাঁপছেন বলে মনে হচ্ছে না, এখন তাঁর সাথে বসতে আমি লজ্জা পাচ্ছি, তাকে আমাদের মুখের মধ্যে লুকিয়ে রেখে দেখলাম, এখন সে কী করছে সে সম্পর্কে আমরা ভয় পাচ্ছি।




কখনও কখনও আপনি বন্ধুত্ব বলবেন, কখনও কখনও আপনি অলস হয়ে উঠবেন, আপনি যাকে খুঁজে পাবেন তাকে জীবন বলে, আপনার দর্শন যাদু, আপনার গোপনীয় সুগন্ধি, যিনি আপনার মতো জ্বলজ্বল তাকে এটাকে হালকা ডাকবেন।






প্রতারিত হবেন না যে আপনার এত কিছু আছে, এই হৃদয়টি আপনার জন্য খুব দাবী করছে, আপনি যদি আপনার মুখ না দেখেন তবে কিছুই দেখা যায় না, আমরা কী করতে পারি যে আপনার সাথে আমাদের প্রচুর ভালবাসা রয়েছে।






আমার ভাগ্য আলোর মতো হবে, আপনি যদি তাদের পছন্দ করেন তবে আপনি আমাকে পছন্দ করবেন।






কামনা প্রার্থনা ছাড়াই পূরণ হয়, তারা এসে আমার অনুমতি ব্যতীত আমাকে জড়িয়ে ধরে।






আমরা জানি না যে আমরা কী ধরনের ভালবাসা করছি, আমরা একই কাজ করতে পারি না।






আমার সন্ধ্যার গল্পগুলি আপনার অবস্থানের উপর পড়েছে, আপনি নিঃশব্দে প্রেমের জন্য প্রার্থনা করছেন।







আমি কি প্রেমের দেবীকে ডাকি বা আপনাকে বন্দী বলি, যদি আমি আপনাকে আমার জীবন না বলি তবে খারাপ লাগবে না।






আপনি যদি সাক্ষাত করেন তবে Godশ্বর আমার উপর রাগ করেছেন, বলেছেন যে আপনি আর কিছু চাইবেন না।






Nameশ্বর আপনার নামে যে ভালবাসা রাখবেন তা মঙ্গল করুন, হাজার বছর পরেও তরুণ থাকুন।






হাজার হাজার মুখ আপনার উপর মারা গেছে, নাহলে চাওয়ার অভাব নেই।






আমার কিছু বলা উচিত নয় এবং আমি চাই আমার কথাগুলি আপনার হৃদয়ে একটি সুবাসের মতো উড়ে গেল।






সামনে বসে থাকুন, হৃদয় সম্মতিতে আসবে, আপনি যত বেশি দেখবেন, তত বেশি ভালোবাসবেন।




আমি প্রত্যেক ব্যক্তির সাথে আপনার সাথে একমত, স্মৃতিগুলি সুগন্ধযুক্ত হওয়া উচিত, যেন এটি গুমান।






আপনি চান বা প্রার্থনা করুন বা কেবল আপনার মন পূরণ করুন, আপনি যার সাথে হৃদয় স্থির করেছেন তা মনে রাখবেন।






যদি আপনি বিশ্বাস না করেন, এটি চেষ্টা করে দেখুন, একবার আপনি একটু হাসলেন, যা আপনি ভাবেননি, আপনি একবারে উঠে এসে দেখুন।

Post a Comment (0)
Previous Post Next Post