Best Cool Quotes for Facebook

 যদি আপনি ভীত হন তবে আপনি সিংহ বা রাস্তার কুকুরের মতো ভয় তৈরি করবেন।


এই রক্তটি একটু গর্বিত, কারণ আমরা একটি সুন্দর পরিবার 😎 😎 😎 😎


আমাদের নামটি এতটা দুর্বল নয় ...

দু-চার শত্রু voice with এর কন্ঠে কুখ্যাত হওয়া 😎


যারা আমাকে স্মরণ করেছেন তাদের প্রতি আমার সালাম… ..

যারা আমাকে ভুলে গেছেন তাদের অনেক ধন্যবাদ।


শুধু জামাকাপড়ই নয়, ভাবনাও ব্র্যান্ড করা উচিত 😎 😎 😎


দেখুন আমার জুতো আপনার চেয়েও পরিষ্কার er


গোটা বিশ্ব জ্বলতে শুরু করেছে ……

কারণ নামটি হাঁটতে শুরু করেছে


চোখ ছিঁড়ে না, হৃদয়কে বিশ্রাম দিন

 আমাকে কী দেখায় আপনার প্রতি মনোযোগ দিন


আমরা সেখানে থাকার আগেও, কাল আমরা এখনও থাকব

 কেউ আমাদের জায়গা নিতে পারে না,

আমরা তাকে তার জায়গা নিতে দেব না ...




নামটি একটি দিনে তৈরি হয় না, তবে একদিন অবশ্যই তৈরি হয় ..


আয়না খুব দুর্বল, তবে সত্য দেখাতে আতঙ্কিত হয় না।


যদি আকাশের সাথে আপনার সম্পর্ক দৃ strong় হয় তবে…

জমি আছে তারা আপনাকে লুণ্ঠন করতে পারে না ... 😡


বাবার সম্পদ নিয়ে কী গর্ব করব,

মজা হয় যখন সম্পদ আমাদের হয় এবং গর্বিত বাবা তা করেন।


যে ব্যক্তিরা আমাকে ঘৃণা করে তারা আমার পক্ষে সবচেয়ে বেশি পছন্দ করে


আমাদের স্টাইল 😎 এবং মনোভাব different আলাদা, আপনি যদি প্রতিযোগিতা করতে যান তবে আপনাকে বিক্রি করা হবে ...


আমার পিছনের পিছনে কোণে কথা বলবেন না… ..

অন্যথায় জীবন কেবল কাঁদতে কেটে যাবে


আলোচনা যদি বিশেষ হয় তবে গল্পও আছে, যারা বিখ্যাত তাদের উপরও আঙ্গুল উঠেছে !!


কিছু লোক চপ্পলের মতো হয়, তারা দেয় তবে তারা পিছন থেকে কাদা ফুঁকতে থাকে 😎 😏 😎 !!


সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্নতা দেবেন না ... আপনি একজন মানুষ। কোনও ডিটারজেন্ট পাউডার নেই 😎 😏 😉 😉


একটি ঘুম আছে যা লোকেরা রাতারাতি পায় না… .একটা বিবেক আছে যা সারাজীবন ঘুমিয়ে থাকে।


কিছু জিনিস অর্থ পায় না এবং আমি things 😏 😉 😎 এই জিনিসগুলির প্রতি অনুরাগী 😎


আমি কারও কথা শুনি না, যতই বিশেষ ...

কেউ বশীভূত থাকতে শিখেনি,

পরেরটি যত বড় ro




ধৈর্য ধরুন, এই কষ্টের দিনগুলিও কেটে যাবে, যারা আমার দিকে তাকিয়ে আজ হাসেন তারা আগামীকাল আমাকে দেখছেন। ঘ


পাঠটি হ'ল ভাই 😎 স্ট্যাটাস ✒ খুব ভারী ☝ রাখে ☝

আমি আরও বলেছিলাম যে স্ট্যাটাসটির অর্থ means 🔠আকাত 😁 কেবল 😁 যার है একই 💪 আমি দেখাই। ঘ



"আমরা পোড়াও না, পোড়াও না,

"কেউ কেউ এই জীবনযাপনে তাদের জীবনযাপন করেন।"


ভাগ্য প্রত্যেককে একটি সুযোগ দেয় তবে কঠোর পরিশ্রম সবাইকে অবাক করে 😎 😱 😱


যদি সরলতা লাফজোতে থাকে তবে বিশ্বাস করুন, ভালোবাসা অস্পষ্ট, এবং বন্ধুরা অতুলনীয় !!


কেবল মাটির পাত্র এবং পরিবারই স্রষ্টা জানেন, ব্রেকার নয়।


প্রত্যেকে জিনিস বুঝতে পারে তবে আমার নীরবতাটি বুঝতে চায় সে ব্যক্তি


আমি পছন্দ করি .. people লোকদের কাছে হেরেছি ... যারা আমার হারানোর কারণে প্রথমবারের মতো জিতেছে ..


আনন্দ পান, প্রতিদিন এটি গ্রহণ করুন, যদি এটি খুঁজে না পান।


আপনার বিজয়ের বিষয়ে 'হে অজ্ঞ' খুব বেশি বিশ্বাস করবেন না

আপনার বিজয়ের চেয়ে শহরে আরও বেশি ব্যয় রয়েছে।


আমরা শৌঙ্কা, শওঙ্কায় স্ট্যাটাসটি লিখেছিলাম, পাঠকরা সত্যিই হতবাক হয়ে গিয়েছিলেন।


আমি আমার অভ্যাসগুলি উন্নত করেছি ... অন্যথায় আমার শখগুলি .. আজও তারা আপনার মর্যাদার চেয়ে বেশি higher


নামগুলি বেশি কারণ আমাদের… কারণ …… আমরা ‘প্রতিশোধ নেব না’, পরিবর্তন আনার কথা ভাবি ...


নতুন অভ্যাস, আমাদের পিছনে আঘাত করা !!

দুটো কথা কম কথা বললেও সামনে কথা !!


হিন্দি বুদ্ধিমান মধ্যে সেরা অবস্থা


দেওয়ালে দাঁড়ানো আমার উদ্দেশ্য নয়, যাই হোক না কেন এটি হয়ে উঠতে চাই


আমরা কেবল ইতিহাস তৈরি করি! বুদ্ধিমান কেবল ইতিহাস পড়েন !!


আপনি যদি জিততে চান তবে আপনার ক্ষমতা বৃদ্ধি করুন। এমনকি ভাগ্যের কুকুর ভাগ্যও পায়


প্রেম আমার থেকে দূরে থাকার কারণ, যদি জেদ থাকে তবে আমি সন্ধ্যা পর্যন্ত বাহুতে থাকতাম।


আপনি ভাগ্যবান যে আমরা আপনাকে অন্যথায় চাই, আমরা তারাই স্বপ্ন যার স্বপ্নে লোকেরাও অনুমতি পায়।


এই বিজয় নিয়ে গর্ব করবেন না, আমি আপনার জয়ের বিষয়ে অবিচ্ছিন্ন, শহরে আপনার জয়ের চেয়েও বেশি, আমার ব্যয়গুলি পরাজয়ের ..


আমি সমুদ্র থেকে বেঁচে থাকার উপায় শিখেছি, চুপচাপ প্রবাহিত এবং আপনার সন্তুষ্ট থাকি ..!


তুম কিসে বা সে ইশক কর লো হামে সুধরনে আমার টিম লাগেগা।


স্বপ্নগুলি সর্বদা উত্তেজনাপূর্ণ অফারের মতো এবং বাস্তবতার শর্তগুলি এর মতো প্রয়োগ হয় ...!


বিস্ফোরণগুলির উপর কিছুটা নিয়ন্ত্রণ রাখুন, হৃদয় এখনও তার চোখের পলকের দিকে মাথা নত করছে এবং হাসি এখনও আসেনি come


জেনে নিন কত রাত তিনি নিদ্রা নিয়েছেন .. কে এক মুহুর্তের জন্য এসেছিল ভালবাসা প্রকাশের জন্য ..


আমি চাই আমি শৈশবের সেই রাস্তাগুলিতে ফিরে আসতে পারি ... যেখানে কোনও প্রয়োজন ছিল না বা প্রয়োজনও ছিল না।


আমি দুটি জিনিস ছাড়া বাঁচতে পারি না, একজনকে আপনার মনে হয় এবং অন্যটি আমার মধ্যে বিশ্বাস রাখে


ভিতরে প্রচুর পোড়া, complaints অভিযোগগুলি… যা কখনই ছেড়ে যায় না… !! একইভাবে, আরও অনেক কিছু রয়েছে।




Godশ্বর যতটা দেন তত আরাম করুন, যতটা জীবন যায়। অন্যের ভালোর জন্য শুধু এত কিছু দিন।


এরা সহানুভূতিশীল… ..যদি বন্ধু… ..এর ব্যথা তাদের সাথে মিলিত হয়।


কে বলে যে তোমার সৌন্দর্য শক্তি? আরে পাগলি তুজন, লোকেরা দেখে যে তুমি আমার প্রেমিক।


বইয়ের মতো আমার অনেক বর্ণমালা আছে, আমি বইয়ের মতো নীরব থাকি !!

Post a Comment (0)
Previous Post Next Post