FB King Attitude Status Top Facebook SMS in Bengali

জো লকিয়া আমার খারাপ ছেলে কেহাতেছে ... তবুও তার কোনও নাম জানা যায় না কখনও কখনও সুধ্রে হয় না !!!



তুমি সুখী-কুম্মিত হও আমরা তোমার… তুমি, তুমি কি জিনক খোয়াবোনসও লোকেরা ইজাজত ধরা পড়ে… !!



না রা। । না ফটক। । স্ট্যাটাস এয়ার সার্ভিস টিউন !!!



আমি তরে নসিব এর বারিস না। দয়া করে আমাকে পরিবর্তন করতে হবে



# জলপ্রপাতগুলি আমার # কাছাকাছি থেকে # আমার # দুষ্মণ # কুইঙ্কি এক # সহায়তায় আমি # মুশকত # বদলি এবং # বন্ধু # ভুললে।



কখনও ফুলের মত ভোট জিন, যে দিন খিলোগে…, যত কর বিগারে যাও। জনা হ্যাঁ পাথরের মতো জাইও; যে দিন তরাশে গিয়েছে ... "খুদা" করা যেতে।



কোন সুখের সুখের দুয়া না, তবে কোনও বিষয়ই আমরা আনন্দিত রাখি না, বাদ দিয়েছি ... !!!



# হাটল নে # তোড় # # # # কচ্চে # ধাঁচের মতো… # ভার্না # আমাদের # ওয়াদেও # কখনও # জিনজার # ঘটে # হয়েছে ..



কোন রাত্রে নিকলতা এবং আমিও ...... আবার কি সে "রুপাদ" এবং আমাকে "আওরা" বলছে লোকেরা ....?



আমাদের এক ारेশান পেইনও রূখ পাল্টে গেছে, মেসেস্কে ভাল লেগেছে, জহনে আমি কী লুকিয়েছি !!



জিন্দেগী পরিবর্তনের জন্য ছেলেমেয়েরা হ'ল এবং সহজতর করার জন্য বিবেচনা করা হচ্ছে .... !!



# পার্শ্বের # জমি # কোন # জমি এবং এবং; # আমাদের # জমি এক # দদিশ।



শুভঃ ঘটেছে তলেডনে লাগিয়েছে সুরজ মুজকো। কাহাটা হ'ল বডা নাজে তোর চাঁদকে এখন বোলো।



আমার হিম্মতকে পরখনে গুস্তাখি না করা, আগে অনেকগুলি তুফানস রখ মোড় তাকাও !!



# "কর # লেটা আমি # বারদাশত

হর # বেদনা যেমন # আসার সাথে #

কি # খুদা # নূরও # বারাসাটা

হ্যা ... # আজমাইশনের # পরে "। !!!



আপনি তবুও যান প্রেমের এক বুদ্বুদ জন্য; আমি তো বালদ আমি কেউ এবং পে বারস কোঙ্গা।



গুজরাট হ্যাঁও জারা ইস্তমিনান তো রাখুন যখন খুশি হি না ঠরি তুই গম কি আউকত।



তুমি জিদ हे

হৃদয়, বার্ন ইন

ডেটাও, এবং এছাড়াও

হসিন চেন দেখেন।



বেশি পরিমাণে বেরেস্টিং এর ইন্তাহ এবং কি গাল্লিব বাপ নে ছেলেকে পিটেনির পরিবর্তে নেট যোগাযোগ বন্ধ করে দিয়েছে।



# আমার # সম্পর্কে # টি # ভোট # সূচনা, # হৃদয়ে এখন হু, # জননে # না



ভফাদার এবং আপনি .... ?? খালি ভাল, বেওয়াফা এবং আমরা ...... ?? ইলজামও ভাল .... !!



আপনার নিজের নজরদারি ঠিক রাখা ... বিশ্ব भगवानশ্বরের থেকেও দুখী!



# বিক্রেতী # না # খুশি # যেখানে, না # যত # গম # বিক্রয়কেনা। # লোকেরা # ভুলফ্রেসে আছে, যে # যতই # মরহম # কেনাবেচা করছে ..



# উত্সাহ তত # তেও # সুধা # হুভা থা, # উপর # শ্রাদী # আপনার # কখনও # না # বনি


মনোভাব শায়ারি হিন্দি মাই ফেসবুকের জন্য


প্রেমের মনোভাব শায়ারি হিন্দি মাই


লাখো হানসি আপনার নাম কর! হুর আনন্দ তুমি পে কুর্বান করপটে। আইয়েস আমাদের প্রেমিকদের কোনও খাওয়া দাও না। এই জিন্দেগী শেষ সালাম কাউন্টে।



জহসে তেরীশশী

শিকার হন্তি হে,

ভাসে আমার

নবাবি শুরু হয়েছে হে!



# "দম" # কাপড়োতে # নয়, # জিগার # রক্ষণে…। # কথা # যদি # কাপড়োতে # তবুও, # সাফিজ # কফনে, # লিপটা ঘটেছে # মুর্দাও “# সুলতান # মির্জা” দেখা যাচ্ছে।



# কারও # কি # মজল যিনি # কিনুন # আমাদের, ওহো # আমরা # বিক্রেতাদের # উপায় # ক্রয়কার # দেখুন!



# দাদাগি তো # আমরা # মরনে # পরে # প্রশ্ন, # লোক # পদ্দ # ছালেগে এবং # আমরা # কান্ধোতে .. !!



ভুমুজিল হি বদনসিब

থম জো हमें পা না

সাকি,…। ভারনা জয়

কি আউক

জো ঠুকরা দে।



# আমরা # ঘোড়া কে # ট্রিগার পে # না, # বালকি # নিজের # জিগার # পে # জিते হে।



আমার কথা শোনানো আমার শোভরতের আবেদা… আপনি আমাকে সালাম করুন, জিঘের তুই সালাম কর !!



# তওর আপনি # আমাদের # পদক্ষেপ # দেখিয়েছেন, # শাহের # আপনি # ক্রয় # এটি # তে # হুকুমত আমরা # চালাচ্ছি… !!!



তুমি জিন্দিতে আছো হ্যা মগার খালি রক্ষণ; আমরা ‘জান’ দে মাগার ‘কি’ না !!



# মুকিং ভো # টি # এর # যে # দিনও # হারু, # সে # দিন # বিজয়ী # পাত্রী # বেশি # কিরে # চর্চা !!!!



ত্রে হি নাম থেকে জনাথান আমি, না জানো ”শোহরত” নাকি “বদনামি”… বুড়ো হাদম তবি ত জিজি না .. বন্ধু হ'ল দুনিয়া জিনে না ... !!



হিম্মতকে পরখনে গুস্তাখি না কর, আগে তো অনেক তুফানস রখ মোড় করে দেই …… !!!!



# শের # নিজের # আপনার # শক্তি # রাজা # কেহলতা; # জঙ্গল মে # নির্বাচন # না ..।



খারাপ লাগছে না হিম তবি তুই জী .. বন্ধুরা তো দুনিয়া জিনে না। !!!!



তিনি বলেছিলেন আমার ভোট দেখুন, আমাকে তিরি নাও বলেছে; পাগলি আনা তুমি তো আজা আমার সপনো মে হাকিকত মে তিরি আকাশ না !!!



# মিল # তেমন কিছু পেয়েছে না, # কি # খোয়াশিশ # কিসে? # জমি তো # ক্ষুদ্র ... যাকে # মুকদ্দারে # লিখিত নেই !!!!!



# আমরা # অহন্তে হ্যাঁ আপনি @ সর থেকে বেশি # উদ্যানের দিকে আমাদের পাঠান



@ খুন # আজও হু হ্যাঁ না @ শোক বদলে না # জুনুন, # সুনু লো আবার, # রিয়াস্তে গেছে @ রুতবা না, # রৌব পাশ # খোল # আজও # একদম হেন |



এতই গুমান না কর তুমি জয়ী হও "এ বেখবর" শহরে তরে জয় থেকে বহু চর্চায় আমার হৃদয়… .।।।।।।



# আমার # ফিত্তিতে # নয়

# নিজের # গাম # বায়ান করা,

# যদি ত্রে # ওভারক

# অংশ আমি করছি # সন্তুষ্ট

কর # তনলিফ আমার ..।।।।



যার মত আপনার

নিজেই, যেমন

যেমন তার

"জন্নত" এছাড়াও স্ব

बनाভুঙ্গা !!!!



আমি কি অন্ধকারে চলছি

দুবা দে মুজ को,

সমंदर নাकाम রহ

এখন তিরিখো দেরী !!



আমার বুড়া চান

ওয়ালো লো লোক

মৃত্যু আই হ্যাঁ, কুইক

यमराज तो গ্রহণ করুন

ছোট ভাই হँ।



আমি সমেত আমি যাকে ওয়াকিফ

বক্তব্য,

ভো আখেনে আরও বেশি ঘড়ি

জেঙ্কা আমি আশিকান .. !!


মনোভাব স্ট্যাটাস হিন্দি মাই নতুন, দৃষ্টিভঙ্গি শায়ারি হিন্দি আমার নতুন


# আমাদের # পরিকল্পনার # ঠিকানা # আপনি

কি # লাগোয়া # গালিব ....

# আমরা তো # নার্সারীতে এসেছি

# তবুও # ম্যাডम

আপনার # পল্লু ঠিক # রক্ষী ত ... ...



# এই # কোনও # শহর # নয়,

# জাহা # আপত্তি

# কানহর # না, # টি

# কোন # গালি # না

# জাভা # আপনার # চালি # না ..

Post a Comment (0)
Previous Post Next Post