Dard Bhari Shayari with Images Sad Quotes

dard-bhari-shayari-with-images


তিনি যদি জিজ্ঞাসা করতেন, আমরা জীবন দিতাম,

তবে তার উদ্দেশ্যগুলি আলাদা ছিল,

যদি জিজ্ঞাসা করা হয় তবে প্রেমের প্রতিটি চিহ্ন ফিরে এসেছিল

কিন্তু দেওয়ার সময় তার প্রতিশ্রুতি ছিল অন্যরকম কিছু।



আমি নির্জনে অভিযোগ করতে পারি,

আমি প্রান্তরে জনবসতি করতে পারি,

যখনই আমি চাই এটি আপনি খুঁজে পাবেন না,

তবে আমি যখনই চাই আপনাকে স্মরণ করতে পারি।



আপনার মুখটি কখনও ভুলবেন না,

আপনার স্মৃতি দমন করতে পারে না,

অবশেষে আমার জীবন মারা যাবে

তবে অন্য কেউ অন্তরে স্থির থাকতে পারে না।



যার স্মৃতিতে আমরা পাগল হয়েছি,

তিনি আমাদের থেকে নির্জন হয়ে পড়েছিলেন,

তারা এখন নতুন প্রেমে প্রেমে পড়তে পারে,

কারণ তাঁর চোখে আমরা বুড়ো হয়ে গেলাম।



পৃথিবীতে কেউ কারও জন্য কিছু করে না,

যে মারা যায় তার সাথে সবাই মারা যায় না,

ওহ ... মরার জায়গা তো দূরের কথা,

এখানে জীবন আছে, তবুও কেউ মনে রাখে না।


দরদ ভরি শায়রি হিন্দি মেইন


মানুষ নিজের তৈরি করে চলে যায়

তারা তাদের প্রিয়জনের সাথে সম্পর্ক ছিন্ন করে এবং তাদের সাথে যোগ দেয়

আমরা একটি ফুল টানতে পারি না,

নিরীহ মানুষ কীভাবে তাদের হৃদয় ভেঙে দেয়।



কত তাড়াতাড়ি জীবন কেটে যায়

তৃষ্ণা বৃষ্টি হয় না, বৃষ্টি হয়,

আপনার স্মৃতি এভাবেই আসে,

ঘুম নেই তবে রাত কেটে যায়।



জীবনে বিশ্বাস নেই,

বিশ্বের কি বিশ্বাস করা উচিত

আজকের অর্থটি হ'ল,

কেউ কারও জন্য মারা গেল কেন?

ভাই ঠকাই ভাই

ভক্তদের কাছ থেকে কোনও প্রত্যাশা ছিল না,

ধরুন এটি কালকের এক যুগ,

তবে ভালোবাসা কোথাও বেঁচে আছে।



কোনও স্মৃতি তাঁর স্মৃতি লুকিয়ে রাখতে পারে না,

তাঁর মুখের হাসি কখনও ভোলা যায় না,

আমি যদি কেবল হাঁটতাম তবে আমি তার প্রতিটি স্মৃতি ভুলে যাব,

তবে আমি এই ভাঙা হৃদয়টি ব্যাখ্যা করতে পারি না।



কেউ কাঁদে

কেউ গোপনে কাঁদে,

যারা আমাদের কাঁদিয়ে তোলে তারা আমাদের কাঁদে,

মরে মজা পাওয়া মাত্র বন্ধুরা…

খুনিও যখন মেঝেতে এসে কাঁদল।



আমার হৃদয় জিজ্ঞাসা করবেন না

তোমার অন্তরও ছিন্নভিন্ন হয়ে যাবে

তাই নিজের মন খারাপ কাউকে বলবেন না

এই শুনে, এমনকি একাকীতার অশ্রুও বেরিয়ে এল…


দরদ ভরি শায়রি হিন্দি মেইন


চিকিত্সা ব্যথা হয়

হে আমার রানী, কে আমাকে শাস্তি দিয়েছে?

ধরুন আপনি আমাকে সারা জীবন ছেড়ে চলে গেছেন

তবুও আপনার হাসির জন্য toশ্বরের কাছে প্রার্থনা করুন



আমি আর আমি কী বুঝি?

সমস্ত গোপন কথা বলছে না,

কখনও কখনও একাকীত্ব দেখার জন্য,

সবাইকে কেঁদে ফেলবে কীভাবে



ইশক যন্ত্রণা দিয়ে আমাদের কেঁদে ফেলল

যে মরে যেত সে আমাদের ভুলে যায়

আমরা কেবল তাদের স্মৃতিতে বাস করতাম

তবে তারা স্মৃতি মিশিয়ে দিয়েছে…



আমার হৃদয় জিজ্ঞাসা করবেন না

তোমার অন্তরও ছিন্নভিন্ন হয়ে যাবে

তাই নিজের মন খারাপ কাউকে বলবেন না

এ কথা শুনে একাকী হয়ে অশ্রুও জেগে উঠল



আমাদের ফুল দিয়ে সজ্জিত গুলশানের আকাঙ্ক্ষা ছিল,

কিন্তু জীবনের উদ্যানে ফুল ফোটে কাঁটা।

এখানে আপনাকে বলতে কেউ নেই,

কার সাথে আমাদের হৃদয় বেদনা শেয়ার করা উচিত



চিকিত্সা ব্যথা হয়

হে আমার রানী, কে আমাকে শাস্তি দিয়েছে?

ধরুন আপনি আমাকে সারা জীবন ছেড়ে চলে গেছেন

তবুও আপনার হাসির জন্য toশ্বরের কাছে প্রার্থনা করুন


দরদ ভরি শায়রি হিন্দি মেইন


নির্মাতা হৃৎপিণ্ডকে কাঁচ বানিয়ে দিতেন।

ব্রেকারটির হাতে একটা ক্ষত হত।

যখন বি তার হাতগুলি দেখবে,

উনি আমাদের কথা ভাবতেন!



কেন আমার স্বপ্ন প্রত্যাশা বাড়িয়েছে ...

আপনি যদি আমার হৃদয় পোড়াতে চান তবে আপনি কেন আপনার হৃদয় রাখলেন ..

যদি আমাদের এভাবে পড়ে যেতে হয় তবে আমাদের…

তাহলে কেন আমি আমার ভালবাসা ভালবাসি ..



আমি কি কাউকে ভালবাসতাম

তাদের জন্য অপেক্ষা,

আমরা যা জানি, আমরা তাদের ভুলে যাই,

আমার দোষ আমার ছিল না।

যিনি একটি বেওয়াফাকে ভালোবাসতেন



তুমি গতকাল মনে করতে শুরু করেছ

জীবন বাঁচার আকাঙ্ক্ষা আবার পুষল,


তবে যখন আপনি অন্য কারও নাম শুনবেন,

জীবনে আবার অন্ধকার হয়ে গেল আমাবাস!



আপনি জীবনে গল্প হিসাবে এসেছিলেন,

তুমি আমার জীবনে চাঁদনি হয়ে এসেছ,

আমরা চোখে বসতি স্থাপন করি,

তারা প্রায়শই চোখের জল থেকে বেরিয়ে যায় ... :(



আপনার স্মৃতি ভুলতে সিগারেট জ্বালানো হয়েছিল

তবে কম্বাখত ধুলে আপনার ছবি বানিয়েছে



নির্মাতা হৃৎপিণ্ডের কাঁচ তৈরি করতেন।

ব্রেকারটির হাতে একটা ক্ষত হত।

যখন বি তার হাতগুলি দেখবে,

উনি আমাদের কথা ভাবতেন


দরদ ভরি শায়রি হিন্দি মেইন


তুমি গতকাল মনে করতে শুরু করেছ

আবার জীবন কাটাবে তামান্না,


তবে যখন আপনি অন্য কারও নাম শুনবেন,

জীবনে আবার অন্ধকার অন্ধকার হয়ে গেল



চাঁদ অবশ্যই সূর্যকে ভালবাসত তাই চাঁদ দাগ পড়েছে

এটা সম্ভব যে চাঁদ কুফরী করেছিল, তাই সূর্যই আগুন



আমি তোমার বন্ধুত্ব গণনা করতে পারিনি,

আমার প্রশ্নের কোনও উত্তর দেওয়া হয়নি,

আমরা আপনার চিন্তা জাগ্রত রাখা,

আর আপনি ঘুমের স্বপ্নও দেখেন নি



খুব কষ্টে ভেঙে যাওয়ার পরে,

আমি তখনও হাসি হাসি


আমি আপনার প্রেমে ছিল কিন্তু

প্রায়ই আপনার পরে অনুভূত


আমি এখনও আমার ভিতরে সেই ব্যক্তির সন্ধান করছি,

যা দেখার থেকে হারিয়ে যায়, যা দেখার পরে ..



তারা জয়ের সাথে সাথে আমরা আমাদের চোখ রাখি,

আমাদের ভিড়ের মধ্যেও এর প্রভাব দেখা গেছে,

ইউ অন্য কারও কাছে হাসির প্রতিশ্রুতি দিয়েছে, তবে আমরা সমুদ্রকেও চোখে রাখি।



আমি ভাবলাম বুলবুল গাছের উপরে বসে ভাবছেন।

ইয়ার আমার ভালবাসা তোমাকে কাঁদে।



এসো, বন্ধু, এখন আমি এই চামনে বাস করব না

যদিও আমরা কথা বলতাম, আমরা এখনই তা সহ্য করতে পারি, এখনও আমাদের কাটার অধিকার নেই।


"কখনও রবের মতো তোমার উপাসনা করতে চেয়েছিল, যেখানে আমি তোমাকে ডাকিনি,

আমাকে ব্যথা দিয়ে কি পেলেন? তারা বলতেন যে আপনার সাথে দেখা করা এখন আর কোনও গ্রাম নয়


"এখন আমি এই ভেবে বাড়ি যাই যে এই সাহিলের কোনও কিনারা নেই,

ধুন্দুগা যদি এই দৃষ্টিশক্তি দিয়ে তাকে খুঁজে না পেত, তবে এখন আর কোনও দর্শন নেই ”

Post a Comment (0)
Previous Post Next Post