Cute Love Sms for Girlfriend in Bengali

cute-love-sms-for-girlfriend


কিছু লোক আমাদের পছন্দ করেছে… .. কিছু লোক এই জিনিস পছন্দ করে না…। 😏 😎 😏



আমরা যখন একা থাকি তখন লোকেরা আমাদের প্রশংসা করে না ……।

তারা যখন একা থাকে তখন তারা করে 😎



সত্যিকারের ভালবাসা মুখ থেকে নয় হৃদয় থেকে 💛 😌, যারা বলছেন যে কিছু সময়ের পরে তারা একটি ফটো চাইছে .. 😈 😏 !!


হিন্দিতে মেয়ের জন্য বুদ্ধিমান শায়ারি ari


সেই মুদ্রাগুলি যা বাজারে কখনই হারিয়ে যায়নি… ..আজ আমরা আমাদের চরিত্রের ফাঁক খুঁজে নিচ্ছি।



সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্নতা দেবেন না ... আপনি একজন মানুষ। কোনও ডিটারজেন্ট পাউডার নেই 😉 😉 😉 😉



1. আমি বিরক্ত হবে না ...


2. আমার সাথে কে জ্বলছে ...

   পাশ থেকে হাঁটা



আপনি ভেবেছেন আমি ভুল, আমি সঠিক, তাই আপনি ঠিকই বলেছেন, কারণ আমি কিছুটা আলাদা different



এটি আপনি আমার সাথে কথা বলেন না, এটি ঘৃণা বা প্রেমে পড়ার ভয়ের লক্ষণ



আমাদের স্টাইল 😎 এবং দৃষ্টিভঙ্গি different আলাদা, সেগুলি বিক্রি এবং বিক্রি হবে ...



চ্যাটটি সেটিং হিসাবে বোঝাবেন না, বন্ধুত্বপূর্ণ, ফ্লার্ট নয় 😝



সেই birds পাখিদের বন্দী করে রাখা a কোনও অভ্যাস নয় ❌ আমাদের heart আমাদের হৃদয়ের ♀ খাঁচায় থাকে live গাইরো নিয়ে 💢 উড়ন্ত 💢 শোক করে আমাদের হৃদয় !!!


হিন্দিতে মেয়ের জন্য বুদ্ধিমান শায়ারি ari


এই জীবনের ইচ্ছা, আপনি আমার সমস্ত জিনিস গ্রহণ করুন এবং আমি আপনার নই।



বন্দীর মনোভাব শীতল হওয়া উচিত, তেমন রেডিও মিরচিও।



মনোভাব আমার সাথে আছে,

তবে এটি এতটা কেন্দ্রিয় নয়,

কার দৃষ্টিভঙ্গি দেখা উচিত



আমরা যদি আমাদের ess অনুমান 🌀 কাউকে put না রাখি তবেই তা ঠিক থাকবে ..

কারণ বৃষ্টি রোপণ হয়েছে, ঝড় নয়…।



‘মহব্বত হস্তে মেহেদী like

☝ 乇 k☝ না "☝ k_ দিন" aded বিবর্ণ 😑 😑



হিন্দিতে মেয়ের জন্য বুদ্ধিমান শায়ারি ari


মুঝসে পাং সোচ সমাজ কর লেনা

কিউট হুন নিঃশব্দ .. 🙅🏻



পেহলি বড় কিসি কি এন্ট্রি ❤ হুই হ্যায়

ইসলিয়ে তুজে পানে কে লই খাঁটি মহললে সে লাদাই👊 হুই হৈ



আঁখো মেং "শরাফত"

চাল মেং "নাজাকাত"

দিল মেং "সাচ্চাই"

অর চাহে মেং "সাফাই"

ফির কিওন না বোলে হার লাড্ডি আপনো "ভাই"।



দেখ পাগল .. !!!

তুই ইয়ে মাত সমঝ কী, 😏😏😏

তু মুঝে চোদ দেগা তো মাই মার জাঙ্গি.😎😎

তু লাডকা হৈ কই অক্সিজেন না ... 😜😝😜😝



একটি গেমের মতো আমাকে আচরণ করুন, এবং আমি আপনাকে এটি কীভাবে খেলতে দেখাব 😏🐾🍃❌💦



সুনো জারা কম রুলায়া করো।

কাজল তুমহারে বাপ কে পায়ে সে নি আতা ...



কি যে আমার জীবন করতে হবে

কে মাগি নুডলস বানাতে জানে না



ফটো কী খুঁজছে 👀 পাগল,

হৃদয় সন্ধানী হৃদয় 💓 ব্র্যান্ডেড হে ...



1. জিতনে ছোটে তেরে বাল হৈ, উটনি হি ছোটি তেরি আওকত হ্যায় 😝


2. পাপা কি রাজকন্যা হু,

    আক্কদ তো ​​রাহেগী হিনা 😎



মাত পাঙা লিয়া কর মুঝসে ...... রোনা ভি তুঝে হি পাদেগা ... অর পাছতানা ভি তুঝে হি পাদেগা



-তাহলে কারও কাছে # ዘ উম

# বেশি কিছু করবেন না (ataat) ... 😈


# অন whom # কার সাথে «কথা»

তাকে তৈরি করা হয়েছে "আপনা" # # "" ""



দেখুন, আমি মনে মনে "আমি নির্দোষ", আমি জিভের একটু ভুল করছি aken



আপনি কি আমার গল্পটি চোখে পড়েন? … মনোভাবের মধ্যে বাস করা আমার পুরানো অভ্যাস old



শ্যালক, আপনি প্রেমিক বা আপনি পেঁয়াজ কাঁদতে যাচ্ছেন।



Umহম আপন স্ট্যাটাস দিলো

দিলো পার আপডেট করতে হ্যায়

নাহি💞 এপস কী?



আজআজ কা জ্ঞান সবসে পেহলে উসস ইনসান খু খুশ জিসে আপন রোজ আয়না মে দেখতে হো😂😎



কমল তেরে নখরে, কমল তেরা স্টাইল, কোনও কথাবার্তা নেই, এবং মোবাইল হাতে রয়েছে


২.হম চুপ কে কি হু হায় ...

    শাড়ি দুনিয়া NE হাই বাকওয়াস শুআও কর দি ..



1. সবচেয়ে যুদ্ধ এবং ভাগ্য হারিয়ে


২) একে অপরের মতো হওয়ার দরকার নেই, একে অপরের মতো হওয়াও দরকার



দেখ বাবে, লবণের স্বাদ ভাল এবং এয়ার স্বাদও ভাল



1. তিনি তার চিত্র তৈরিতে তাঁর পুরো জীবন কাটিয়েছিলেন ... এবং আমরা একটি সম্পূর্ণ গ্যালারী হয়েছি ...


২. বিশ্ব আপনার "উদাহরণ" দিয়ে পরিবর্তিত হবে, আপনার "মতামত" নয়



নিরবধি, অহেতুক, হাসিখুশি হাসি ... আমি কেবল আমার অর্ধ শত্রুদের পরাজিত করি ...



আমরা সমুদ্র ... 😑

আসুন আমরা চুপ থাকি ..

আপনি যদি কিছুটা যান, তবে আপনি শহরটি নেবেন ..



Hফোট📸 খিচনে কা শোক নি❌ হৈ 👉🏻মুঝে

পার ইটনি🤗 প্যারি😘 শাকলি লেকর মাই জগি🚶🏻♀ ❓খা✨ ✨





আমি শাস্তি দেব না, ক্ষমাও করব না।

আমি মানুষকে পোড়াতে চাই

হাসি দেবে

তারপরে দেখুন ছাই কী হবে।



1. দেখতে সুন্দর লাগছে, আমি এখনও লোককে নিঃশব্দ করে বলি আপনার এত মনোভাব আছে !!


২. আমি কেবল স্পার্ক করি, আগুন নিজে থেকেই শুরু হয়।



যত্ন নিন, আমার কাছে কেবল একটি কার্টুন আছে have


হিন্দিতে মেয়ের জন্য বুদ্ধিমান শায়ারি ari



আরে ছেলেরা ... 😄

আপনি না ছেলেদের মনোভাব খুব বেশি

আমার মোবাইলে যতটা সেলফি আছে ...



টিজড মেয়েটি না পাপ করবে না না টিজড মেয়েটি আগামীকাল পাপ করবে না।



হার্টও মারবে

চোখগুলি # নেক্সটটাইমও ভাসবে ...

এমন একটি # পিক ডালুঙ্গি 😘 # তু ভি তড়পেপেগা আমার সাথে দেখা করতে



পাগলে তেরা নাসিব ভাল, আপনি আমার স্ট্যাটাস এবং ডিপি দেখতে পাচ্ছেন, আমাদের ব্লক তালিকার লোকেরা তাদের দেখার জন্য তৃষ্ণা করছে… 😉😏



আমাদের চোখ থেকে খুব বেশি আশা করবেন না, আমাদের ভালবাসা দিয়ে দেখার অভ্যাস আছে ... 😉 😉 😎😎 😉



আমি একটি শিশু তবে আমি হৃদয় থেকে ভাল, আমি একটু জেদী এবং তন্ত্র, কিন্তু আমি খুব মিষ্টি!



আপনি যদি মনোভাব দেখান, তবে আমি কোনও আবেগ দেব না, এবং যদি চান্স নিহত হয় তবে আমি মনোযোগ দেব না।



আমার স্টাইল লোকেরা খেয়াল করে, এজন্যই আমার মা আমার উপর কালো দাগ রাখেন…



শুনুন you আপনি যতটা ☝ অসভ্য 😏, তার চেয়েও বেশি ☝ আমাদের মনোভাব 😏

Post a Comment (0)
Previous Post Next Post